চাদর বিছায়ে পারুল ভাবীকে-Bangla choti

December 30, 2017 | By admin | Filed in: বৌদি সমাচার.

চাদর বিছায়ে পারুল ভাবীকে-Bangla choti

আমার কি হয়েছে জানিনা, আমি হয়ত জীবনে bangla sex story new বিয়ে করতে পারবনা, ভাবী ছাড়া আমার যৌন কল্পনায় অন্য কোন নারি আসেনা আমি নয় শুধু যে একবার পারুল ভাবীকে চুডবে সেই পারুল ভাবীকে সারাদিন চোদার কল্পনা করবে।প্রশ্ন হতে পারে পারুল কি খুব সুন্দরী? না।পারুলকে সামনে এবং পিছন থেকে দেখতে খুবই ভাল লাগে,আর চেহারা ও মোটামুটি খারাপ না,পারুলের রুপের বর্ননা আগের লেখাতে দেওয়া উচিত ছিল,দেইনি। বর্ননা দেয়ার মত পারুল সবার জন্য মোটেও রুপসী নয়,কিন্তু যে নারী, নারীর পাছা আমি পছন্দ করি তার সাথে পারুল হুবুহু মিলে গেছে বিধায় পারুল ভাবীকে আমার এতই পছন্দ। পারুল ভাবীর পাছাটা দেখতে খুবই সেক্সী এবং সুন্দর,উচু উচু নিতন্ব,হাটার সময় একটু একটু ডান বাম করে দুলতে থাকে,তার পাছার দুলানি দেখলে আমার মত যে কোন সুপুরুষের বলু দুলতে শুরু করবে,তার পর পাছাটা একটু পিছন দিকে ঠেলা। মনে হয় যেন কারো ধোনের ঠাপ নেওয়ার জন্য পারুল ভাবী তার পাছাটাকে বাইরের দিকে ঠলে রেখেছে। পারুল ভাবী সব সময় নাভীর নিচে শাড়ী পরে আহা নাভী হতে উপরের দিকে দুধের গোরা পর্যন্ত দেখতে কিনা ভাল লাগে Choti golpo আমার
আমার সে কথা আপনাদের বুঝানো কিছুতেই সম্ভব না।মানুষ নবম আসমানে গিয়ে ঘরবাড়ী তৈরী করে বসবাস করছে এটা বুঝানো খুবই সহজ কিন্তু পারুল ভাবির পাছার কথা আর দুধের কথা যে ভোগ করেনাই তাকে বুঝানো সহজ নয়। পারুল ভাবীর দুধ গুলো বেশ বড় বড় এবং সফট, যে পরিমানে বড় সে পরিমানে থলথলে নয়।চোসতে এবং মর্দন করতে খুবই আরাম।আমি অনেকবার তথন মালেশীয়া থাকা কালে পারুল ভাবীকে চোদেছি দুধের মর্দন করেছি,দুধ চোষেছি,হাজার হাজার বার চুদলে ও মনে তাকে চোদার নেশা আমার মন থেকে যাবেনা।বিশ্বাস না হলে আপনিও একবার চোডে দেখুন না।
আমি এখনো অবিবাহীত,রাত্রে শুইলে পারুল ভাবীর দুধ এবং পাছা আমার চোখে ভাসে।কি করে সর্বক্ষন চোদি সে উপায় বের করতে পারছিনা।তাছাড়া আমাদের একবাড়ী নয় বিধায় যখন তখন তাদের ঘরে যাওয়া ও সম্ভব হয়না,আর পারুল ভাবীর ভাসুর রফিকদার জন্য কোন সুযোগ পাওয়া ও যায়না। Choti golpo আমার
আপন ছোট ভাইয়ের বউকে ভাসুরে আপন স্বামির মত চোদে যাচ্ছে আমি মাঝে মাঝে আশ্চর্য হয়ে যায়।আমি বিগত এক সাপ্তাহে পারুল ভাবীকে একবারেরর জন্যও চোদিনী ঐ ভাসুর নামের রফিকদার জন্য।আজ বৃহস্পতিবার গোলাবারীয়া গ্রামে গ্রামের যুবকেরা নাটক করছে দিনে খবর নিলাম রফিক বারীতে নাই,আমার রাস্টা ক্লীয়ার ভেবে পারুল ভাবীর সাথে যোগাযোগ করলাম। ভাবী বলল, তার ছোট ভাই সাহাবুদ্দিনের সাথে যাবে এবং যদি পারে আমার সাথে বাড়ী ফিরবে।আমি অপেক্ষায় রইলাম, রাত দশটার দিকে পারুল ভাবী গানে পৌছল, প্রায় এগারোটায় গানের অভিনয় শুরু হল,আমি পারুল ভাবীর সামনে ঘুর ঘুর করছি,আমায় দেখে পারুল ভাবী ডেকে বলল, একটু কষ্ট করে আমায় বাড়ী দিয়ে আসেন না,আমিও বললাম বাড়ী গেলে চলেন দিয়ে আসি। আমার সাথে রোওনা হল, আমরা দুজন, রাত প্রায় একটা, বাড়ী খুব দুরে নয় সামনে একটা কবরস্তান, আমি ভাবীকে জড়িয়ে ধরে কবরস্তানের নিকটবর্তী পুকুরের ভিতরের দিকে শুকনো জায়গায় নিয়ে গেলাম, ভাবী এই কি করছ এখানে কেউ ডেকে ফেলবেত ঘরে কেউ নেই ঘরেই চলনা।আমি ঘরে আসতে চাইলাম না কারন খোলা মাঠে চোদাচোদীতে আলাদা একটা মজা আছে, পারুল ভাবীকে পিছন হতে জড়িয়ে ধরে তার দু বগলের নীচ দিয়ে আমার দুহাত দিয়ে তার দুদুধকে কচলাতে লাগলাম।
শীতের রাতে পারুল ভাবীর গায়ে চাদর ছিল, চাদর খানা বিছায়ে পারুল ভাবীকে শুয়ালাম, তার বুকের উপর হতে শাড়ীর আচল সরিয়ে আমার সবচেয়ে ভাললাগা পারুল ভাবীর বিশাল বিশাল দুধ উম্মুক্ত করলাম,আহ কিযে ভাল লাগছিল, আজ একসাপ্তাহ পর পারুলের দুধ খাচ্ছি।আমি পাগলের মত পারুল ভাবির দুধ চোষতে লাগলাম,একটা দুধের যতটুকু পারা যায় টেনে গালে নিয়ে নিলাম,আরেকটা দুধকে বাম হাত দিয়ে টিপতে ও কচলাতে লাগলাম।পারুল ভাবী তার হাত দিয়ে আমার বাড়াতে আদর করছিল আমার বাড়া ফুলে ভীষন টাইট হয়ে গেছে,কখন পারুল ভাবীর সোনায় ঢুকবে সে জন্য লাফালাফি করছে।অনেক্ষন টিপা আর চোসাচোষীর পর পারুল ভাবীর বুক হতে সোনার গোরা পর্যন্ত জিব দিয়ে চাটা শুরু করলাম, পারুল সুড়সুরি খেয়ে শরীরকে বাকিয়ে ফেলছিল,আহ আহ করে মৃদু স্বরে আওয়াজ করছিল, আমি তারপর ভাবীর সোনায় জিব লাগালাম জিবের আগাকে ভাবীর সোনার ভিতরে ঢুকিয়ে একটু একটু করে ঘোরাতে লাগলাম,ভাবির কিয অবস্থা হল না দেখলে বুঝবেননা। Choti golpo আমার
ভাবীর দু পাকে আমার গর্দানে তুলে দিয়ে চেপে ধরেছে, আমিও চোসে যাচ্ছি,ভাবীও শেষ পর্যন্ত আধা শুয়া হয়ে দুহাতে আমার মাথাকে টার সোনার ভিতর চেপে ধরল,আমি ঘুরে গেলাম, আমি ভাবীর সোনা চোসতে লাগলাম, আমার ধোনের মাথা দিলাম ভাবীর মুখে,পাগলের মত চোষতে লাগল, সেকি আরাম! ভাবী চোষে চোষে আমার মাল বাইর করার অবস্থা করে ফেলল ,আমি বললাম ভাবি ছাড় ছাড় মাইল বের হলে তোমাকে চোডা যাবেনা, ভাবী বলল, তুমিত আমার মাল বের কর দিয়েছ,টাহলে আমি তোমার চোদনটা নেব কি করে,আরে ভাবি তোমার দুধ আর পাছাটাকে শুয়ানো পাইলে আমার চলবে,তোমার যটবারই মাল খসুক না কেন আমি আবার খসাতে পারব,এইবলে উঠে দাড়ালাম আমার সাত ইঙ্চি বারাটাকে পারুল ভাবীর সোনার ঠোটে বসিয়ে এক ঠেলায় পুরোটা ঢুকিয়ে দিলাম,ভাবী আরামে উহ করে উঠল।ভাবী পাছাটাকে উচু করে ঠেলা দিল, আর আমি রাম ঠাপ দিতে লাগলাম, চার পাঁচ মিনিট ঠাপানোর পর ভাবী ও আমি একসাথে মাল ছেড়ে দিলাম,আমি ভাবীর বুকের উপর শুয়ে থাকলাম,কিছুক্ষন শুয়ে থাকার পর ভাবী বলল, উঠ, আমি বললাম না উঠবনা, তুমি ওয়াডা ডিতে হবে ভাসুর রফিকের সাথে আর কোনদিন চোদাচোদি করবে না আর তথন কে ছেড়ে দিয়ে আমার কাছে চলে আসবে। ভাবী ওয়াদা দিল ঠিকই, পরের দিন রাতে দেখলাম প্রায় একটায় রফিকদা পারুল ভাবীকে সমানে চোদচে, সেটা……… সেটা আরেকদিন বলব।
বহু আশা নিয়ে সেদিন রাত বারোটার সময় তথন কে দোকানে তাস খেলায় মত্ত দেখে আমি পারুল ভাবিকে চোদার জন্য তার ঘওে যায়।পাশে আরো দুটি ঘর আছে, তাতে কোন সাড়া শব্ধ নাই, আমি সন্তর্পনে পারুলের ঘরের দিকে এগিয়ে গেলাম , একেবারে ঘরের বেড়ার সাথে লেগে উকি মেরে দেখলাম ঘরে ডিম লাইট জ্বলছে পারুল ভাবি বিছানায় নেই। তাডের ঘরে দুটি কামরা একটিতে তথন আর পারুল শুয় এবং অপরটিতে তাদের ছেলে মেয়েরা শুয়, ছেলে মেয়েরা যে কামরায় শুয় সেখানে উকি মেরে দেখলাম টারা ঘুমিয়ে আছে কিন্তু পারল সেখানে ও নাই।আমি ঘরের দরজার দিকে এগিয়ে গেলাম, দেখি দরজা খোলা,আমি ঘরে ঢুকে অন্ধকারে ঘরের এক কোনে বসে রইলাম কিছুক্ষন পর পারুল ভাবী আসল,আমি ধারনা করেছিলাম ভাবি বাইরে কারো সাথে চোদন কর্মে লিপ্ত আছে। না তা সত্য নয়।ভাবী ঘরে ঢুকার সাথে সাথে আমাকে দেখে আতংকিত হয়ে চাপা স্বরে বলল কে ওখানে? আমি আস্তে করে বললাম আমি, আমাকে চিনতে পারল।ভাবী বলল চলে যাও আজ হবেনা, তোমার তথন দাদা বাড়ীতে আছে যে, তুমি কি ঘর ভাংতে চাও? আমি বললাম না ঘর ভাংতে চাইনা, আমি শুধু তোমাকে মাঝে মাঝে চোদতে চাই,তোমার দুধগুলো চোষতে চাই,তোমার ভোদাতে আমার বাড়া ঢুকিয়ে মাল ফেলতে চাই, তুমি দিবেনা বল? তুমি যদি না বল আমি চলে যাব আর কোনদিন আসবনা। ভাবী অনুনয়ের সুরে বলল তোমার দাদা যে বাড়ীতে আছে এসে গেলে কি হবে জান? আমি বললাম তার জুয়ার নেশা ছেড়ে আজ রাত অবদি আসবেনা, আমি নিশ্চিত।
তুমি নির্ভয়ে আমাকে চোদার অনুমতি দিতে পার।ভাবী কিছু বলছেনা দেখে, আমি তার আলতু করে তার দুধে হাত রাখলাম, না ভাবী কিছুই বললনা, বুঝলাম লাইনে এসে গেছে।এবার আমি আর দেরী করলাম না, ভাবীর বুকের উপর থেকে কাপড় শরিয়ে তার দুনো দুধ কে মলতে লাগলাম,আমরা দারানো অবস্তায় দুধ মলতে মলতে ভাবীকে ডান হাতে জড়িয়ে ধরে বুকের সাথে সাথে বুক লাগিয়ে বাম হাত দিয়ে তার বাম দুধ কে মলছি আর মুখ দিয়ে তার দুধকে চোষতে লাগলাম।ভাবী চোখ বুঝে তার মাথাটা আমার কাধেঁ এলিয়ে দিল,দাড়ানো অবস্থায় অনেক্ষন দুধ মলা ও চোষার পর ভাবীর শরীরের সমস্ত কাপড় খুলে ফেললাম।ভাবীকে ঘরের মেঝেতে শুয়াইয়ে দিলাম,ভাবী ফিস ফিস করে বলল, তাড়াতাড়ী কর তথন্যা চলে আসলে বিপদ হবে, আমি ও ভয় করছিলাম, সত্যি তাড়াতাড়ি করছিলাম।কিন্তু ভাবীর শরীরে আমার সবচেয়ে প্রিয় দুধ গুলো হতে রস বাইর না করে আমি কিভাবে শেষ করি। আমি ভাবীকে মেঝেতে শুয়াইয়ে চিত করে তার কোমরে উপর বসে স্তন গুলোকে চোষতে লাগলাম।ভাবী আরামে ইস উহ আহ করতে করতে আমার মাথাকে চেপে চেপে তার দুধের উপর ধরছিল, মাথা চেপে ধরার কারনে মাঝে মাঝে আমার নাকটা তার বিশাল দুধের মধ্যে ডুবে গিয়ে আমার নিশ্বাস বন্ধ হোয়ার উপক্রম হচ্ছিল।পারল মাগীটার দুধ সব সময় আমাকে পাগল করে দেয়,আমি অনেক্ষন চোষার পর মুখ তুললাম,তার দুই দুধের উপর বসে আমার ঠাঠানো বাড়াটা তার মুখে ধরলাম, সে মুখে নিতে চাইলনা, আমি বললাম ভাসুরের বাড়া কি আনন্দে চোষেছ আর আমারটা চোষবেনা? তথনদা না আসা পর্যন্ত আমি দুধ চোসে যাব মাল ফেলবনা। ভাবি ভয় পেয়ে গেল, বলল, টাড়াতাড়ী হয়ে যাওয়ার জন্য না চোষতে চাইছিলাম, হঠাত যদি তোমার বস তথন্যা এসে গেলে আমর কপাল পুড়বে। আমি নাছোড় ব্যাক্তি দেরী হউক আর যাই হউক আমার বাড়া চোষা ছাড়া আমি তোমায় চোদবনা।
অবশেষে পারুল ভাবী আমার বাড়া চোষতে লাগল,আমি পারুল ভাবীর দুধের উপর গদীর মত বসে আছি আর পারুল আমার বাড়া চোষে যাচ্ছে,আমি মুখের ভিতর একটু একটু করে ঠাপ দিচ্ছি আর সে চোষে চোষে গোঙ্গাচ্ছে, আমার কি যে আরাম লাগছিল,আমার মনে হচ্ছিল এখনি আমার মাল বেরিয়ে যাবে,পারুল মাগীর মুখের ভিতর বাড়া রেখে আমি উল্টোভাবে ঘুরে গেলাম, আমার মুখ এসে গেল পারুলের সোনা বরাবর, আমি এখন তার সোনা চোষতে লাগলাম।পারুল মাগী ছটফট করতে লাগল,মাঝে মাঝে আমার বাড়াকে কামড়ে কামড়ে ধরতে লাগল।অনেক্ষন আমাদের চোষার পরে আমি আমার বাড়াকে তার সোনাতে ফিট করলাম এবং রাম ঠাপ মেরে পুরো বাড়াটা ঢুকিয়ে দিলাম।পারুল ভাবী বলে উঠল হায়রে তোমার বাড়াটা কি বড়রে! তথনের ভাড়াটা বেশ বড় তবে আমি কখনো ব্যাথা পায়নি, কিন্তু তোমার বাড়ায় আজ ব্যথা পেলাম।আমি পারুলের সোনায় বাড়া ঢুকিয়ে কয়েক ঠাপ মারার পর বাড়া বের করে এবার পোডে ফিট করে ঠেলা মারতে ভাবী নড়ে চড়ে উঠে আমাকে পোদে ঢুকাতে বাধা দিল।আমি ধমক দিয়ে বললাম, নড়বে না বলে দিলাম, সহ্য করে থাক পর অভ্যাস হয়ে গেলে ভাল লাগবে, পারুল চুপ হয়ে রইল, আমি বাড়ায় ষরিষার তৈল মেখে তার সোনায় আঙ্গুল চালনা করে দিলাম, ভাবীকে চিত করে দুপা উপরের দিকে তুলে ধরে পোদের ফুটোয় বাড়া ফিট করে এক চাপ দিলাম, মুন্ডি ঢুকে গেল, ভাবী চিতকার করে উঠল।আমি বললাম চুপ আস্তে কেউ শুনে ফেলবে, ছেলে মেয়েরা জাগ্রত হয়ে যাবে, ভাবী চুপ হয়ে গেল, আমি আস্তে একবার বাইর করে আবার ঢুকিয়ে ক্লিয়ার করে নিলাম,সম্পুর্ন ক্লিয়ার হওয়ার পর ঠাপানো শুরু করলাম, অনেক্ষন ঠাপানোর পর, আবার সোনায় ভরে দিলাম, ভাবি আরামে উহ আহ ইস ই স স স করতে লাগল, আমারও হয়ে আসতেছিল, হঠাত শরীর খাকুনি দিয়ে আমার মাল পারুলের সোনার ভিতর ছেড়ে দিতে বাধ্য হলাম। আমার মাল বেরিয়ে যাবার পর ঘর হতে বের হব হঠাত দরকায় কড়া নড়ে উঠল,আমি তাড়াতাড়ী আলমিরার পিছনে লুকিয়ে গেলাম, ভাবী আলো না জ্বালিয়ে দরজা খুলে দিল, না তথন আসেনি,আসল তথনের বড় ভাই রফিক,সাথে তার পরিচিত এক স্থানীয় এক মেম্বার। রফিক আর মেম্বার কি করেছে পরে আরেকদিন বলব। আমি পারুল ভাবীর কথাগুলো খুব মনযোগ দিয়ে শুনছিলাম, সে বলছিল,তোমাকেত আমার জীবনের অনেক কথা বলেছি সম্ভব হলে আরও বলব কিন্তু আজ যে কাহিনিটি বলতে মনস্থ করেছি সেটা অত্যন্ত ইন্টারেস্টিঙ এবং মজাদার।
তোমার সব ঘটনাইত মজাদার এটাকি আরও বেশী মজাদার হবে? বেশী মজাদার হবে কিনা জানিনা। তবে আমার কাছে মনে হচ্ছে যেন তুমি মজা পাবে। তাহলে খুলে বল বলছি শোন টাহলে তোমার কন্ট্রাক্টর তথনের সাথে আমার পরিচয় হয়নি,আমার দেহমনে তখন পুর্ণ যৌবন নিজের দুধের দিকে নজর পরলে নিজের মনে এক ধরনের শিহরন জেগে উঠে।তখন আমি সীটাকুন্ড হাসান গোমস্তার পুর্ব পাশে নানার বাড়ীতে থাকতাম,যৌবনের প্রারম্ভে যে কোন যুবককে দেখলে আমার মনে এক ধরনের লোভ জম্মাত। বিশেষ করে তাদের তাগড়া বাহু আমাকে আকর্ষন করত।সে সময়ে যৌনতা যতটুকু বুঝেছি ভালবাসা ততটুকু বুঝিনাই,আমার নানার বাড়ীর পাশের এক তাগড়া বাহুর ছেলেকে আমার মনে ধরে।এই মনে ধরার মাঝে ভালবাসার চেয়ে যৌনতার আকর্ষন ছিল বেশী।আমাকেও তার খুব পছন্দ সেটা তার চাহনি দেখে আমি টের পাই,পথে চলার মাঝে সে সব সময় আমার কুশলাদি জানতে চাই,আমিও তাকে ভালভাবে কুশল বিনিময়ে সাড়া দিতাম।একদিন এক মহাবিপদে সে আমাকে রক্ষা করে,আমার নানার বাড়ীর পাক ঘরে আমি রান্নার কাজে ব্যাস্ত হঠাত আমার শাড়ীর আচলে আগুন লেগে যায়,আমি চিতকার দিয়ে উঠি চারিদিক হতে মানুষ দৌড়ে আসে,অন্যরা আসার আগে হঠাত সে এসে আমার শরীর হতে সমস্ত শাড়ী খুলে আমাকে উলঙ্গ করে জড়িয়ে ধরে ঘর হতে বাহির করে আনে আমি নিশ্চিত মৃত্যুর হাত রক্ষা পাই।
তারপর হতে আমি যতটুকু তার উপর দুর্বল ছিলাম তার চেয়ে বেশী দুর্বল হয়ে পড়ি।এর পর হতে আমাদের ভালবাসা ভাললাগা শুরু হয়ে যায়,আমরা আড়ালে আবড়ালে দেখা করটাম,একে অপরকে চুমু খেতাম,একদিন সন্ধ্যার পর আমার নানর বাড়ীর দক্ষিন পাশে উপজেলা সংলগ্ন পুকুর পারে অন্ধকারে আমরা দেখা করি।আমি গাছের আড়ালে তার অপেক্ষায় দাড়িয়ে থাকি সে নিরবে এসে আমাকে পিচন হতে আমাকে জড়িয়ে ধরল তার দুহাতে আমার দুধগুলো যেন লেপটে গেল,তার প্রশস্ত বাহুর বেস্টনিতে আমার পাজর যেন ভেঙ্গে যাওয়ার উপক্রম হল তার দু হাত আমার দুদুধের উপর চেপে ধরল,আর মুখখানা আমার গালে এনে চুম্বনে চুম্বনে আমাকে পাগল করে দিতে লাগল,আমিও তাকে শক্ত করে জড়িয়ে ধরে সাড়া দিয়ে যাচ্ছিলাম, আমি সম্পুর্ন উত্তেজিত, টার বলুর গুতা লেগে লেগে আমার উত্তেজনা আরও বেড়ে গেল,আমার সোনায় পুরাদমে জল ছেড়ে দিল,শেষ পর্যন্ত আমি আমাকে আর ধরে রাখা সম্ভব হচ্ছিলনা, আমি টাকে যৌন মিলনে আহবান জানালাম কিন্টু সে রাজি হলনা, বলল তোমাকে বিয়ে না করা পর্যন্ত তোমার ঐ জায়গায় বলু ঢুকাবনা, আমি তোমাকে ভালবাসি আর ভালবাসাকে অবিত্র করবনা,বিয়ের আগে এটা করলে বিয়ের পরে সংসারে অবিশ্বাস জম্ম নেয়। তার কথায় আমি মুগ্ধ হয়েছিলাম।এভাবে চুমাচুমিতে আমাদের ভালবাসা চলতে থাকে,তবে অগাধ বিশ্বাসের ভালবাসা একদিন ভয়ংকর পরিনতি দেকে আনে—-একদিন সে আমায় বলল, তোমাদের বাপের বাড়ীর পিছনে নদির ধার নাকি কক্সবাজারকেও হার মানায় চলনা একদিন দেখতে যায় পারুল-
আমি সম্মতি দিলাম, যাওয়ার টারিখ ঠিক হল, তার তিন বন্ধু আমি ও সে রওনা হলাম,তিন বনধুর কথা আগে জানটামনা,টেক্সিতে উঠার সময় দেখলাম,টারা মোটেও পরিচিত নয়।মনে মনে খুশি হলাম কেননা সেখানে যে জঙ্গল আমরা শুধুমাত্র দুজন গেলে বিভিন্ন ভয় আছে।আমরা পৌছলাম ঠিক বিকাল চারটায় জংগলে ঘুরটে ঘুরতে সনধা হয়ে গেল,হাটার সময় আমরা দুজনে পিছনে আর তার তিনজন অনেক সামনে। হঠাত সে আমাকে জড়িয়ে ধরে আদর শুরু করল,গভীর জঙ্গলে আবচা অন্ধকারে আমার কামিচ খুলে আমার দু দুধ চোসা শুরু করল,আমি বললাম তারা যদি এসে যায় কি হবে? সে বলল কেন তাদেরকে ও আনন্দ ডেবে একটু এতে তোমার একটুও কমে যাবেনা,আমি তার দুস্টুমি মনে করলে ও আসলে সে সেদিন মোটেও দুস্টুমি করেনি।সে আমাকে সেকানে ঘাষের উপর শুয়ায়ে আমাকে সম্পুর্ন উলঙ্গ করে নিয়ে সেও নেংটা হল। আমাদের পরনে একটা সুতাও নাই, আমাকে চিত করে আমার বুকের উপর উঠে আমার একটা দুধ চোসা ও একটা টিপতে লাগল,আমিও তার বলুটাকে হাতে নিয়ে খেলতে লাগলাম,আমরা উত্তেজনায় চরমে চলে গেলাম,টারপর টার বলুটা আমার সোনায় ফিট করে আমার সোনায় ঠেলে ঢুকিয়ে দিল আমি আর্তনাদ করে মা মা করে কেদে উঠলাম,আমার প্রথম যৌন মিলনে আমি ব্যাথা পাব কিনা সে দিকে একটুও খেয়াল করেনি।আমার দুচোক বেয়া জল বেরিয়ে এল,মনে হচ্ছিল বের করে নিলে শান্তি পেতাম,বললাম বের করে নাও, সে বের করে আবার তীব্র গতিতে ঠেলে ঢুকিয়ে দিল আমি আবার চিতকার করে উঠলাম,আমার চিতকার শুনে তারা তিনজন দৌড়ে আসল দেখল আমরা আদিম মিলনে মত্ত,একজন তারাতারি আমার মাথা আলগে ধরে বলল, পারুল কেডনা এইত সুখ পাবে,প্রথম এরকম একটু হয়।
সে আমার দুধ ধরে আসটে আসতে টিপে আদর করটে লাগল, আমার লাভার লোকটি আমার সোনায় ঠাপাতে লাগল,আমি চোখ বুঝে অজ্ঞানের মত পরে রইলাম।কতক্ষন ঠাপানোর পর গল গল করে আমার সোনায় মাল ঢেলে উঠে গেল,তারপর টার এক বন্ধু আমার মাথা কোলে নিয়ে আমার দুধ চোষতে লাগল,আগে যে লোকটি মাথা কোলে নিছিল সে আমার সোনায় বাড়া ঢুকাল,তার মাল বের করে সোনা ভর্তি করে দিল, তার পর আমি আর কিছু জানিনা,সম্ভবত বাকি দুজনও আমার সোনায় মাল ঢেলেছে, আমি চোখ খুলি তখন খুব অন্ধকার একজন মেচ মেরে মেরে আমি কেমন আছি দেখছে আমার সে লোকটি নেই জানলাম সে আরেকটা টেক্সি আনার জন্য গেছে,আমার যৌনকেলার শুরু এভাবে হল।
তারপরও টার সাথে ভালবাসার সম্পর্ক রেখেছিলে? হ্যা তোমার তথন ভাইয়ের সাথে দেখা না হওয়া অবদি। টার সাথ প্রথম কিভাবে শুরু করলে বলনা। আরেকদিন। যদি বাবলির মাই এর ঘটনা জানতে চান তাহলে এখানে আসুন ।


Tags: ,

Comments are closed here.