মুখ ডুবিয়ে দিয়ে চুষতে-Bangla choti

December 15, 2017 | By admin | Filed in: বৌদি সমাচার.

মুখ ডুবিয়ে দিয়ে চুষতে-Bangla choti

এক কলেজের এক অনুস্টানে এক সুন্দরি মেয়ে সায়মার ডান্স দেখে ভুগ করার নেশায় মাতাল হয়ে গেছি। সায়মার সম্পর্কে বিস্তারিত জানতে গিয়ে দেখি এলাকার এম্পির নিকট আত্মীয়, সে আগামি ডান্স কুপা ডান্স প্রতিজুগিতার এক জন প্রার্থী। আমি ছোট খাট নেতা এলাকায় ফটকামি করি আর জীবন জাপন করি, এলাকার পুলিশের সাথে ভাল সম্পর্ক কারন আমাকে ছাড়া তাদের ইনকাম তেমন ভাল যায় না। আমি জানি সায়মা কে কক্ষনো বিয়ে করতে পারব না কারন আমি বিবাহিত কিন্তু ক্ষমতার জুরে ভুগ করতে পারব নিশ্চিত।

রাতে এলাকার পুলিশ কনস্টেবল তারেক এর সাথে বসে একটু নেশা করে বললাম বন্ধু যে করেই হউক সায়মা কে ব্যবস্থা করে দে। বন্ধু তারেক বল্ল এটা কোন কথা একে খেতে হলে জুর করে কিছু করা যাবে না তাহলে উল্টু সমস্যায় ফেসে যাব। আমি বললাম- বন্ধু কোন বুদ্দি আছে খাওয়র মত? বন্ধু তারেক বল্ল- কাল ব্যবস্তা করে দিব কিন্তু তর পরে আমিও মারতে চাই। আমি হেসে বললাম সালা কনস্টেবল সব কিছুর ভাগ চাস, আমার পর যত খুসি তত খাবি কোন সমস্যা নেই- আগে বুদ্দি বল কি করে কি করব? বন্ধু তারেক বল্ল দেখ এখন ডিবির খুব ডিমান্ড তাই একজন অপরিচিত লোক ভাড়া করে যদি ভুয়া ডিবির হেড বানিয়ে আমরা দুজন তার সাথে যদি সায়মাদের বাসায় রাত দুইটে কিংবা তিনটের দিকে যাই তাহলে তাদের ফ্যামিলির সবাই ভয় পাবে আর আমরা আমাদের কাজ সেরে আসতে পারব সহজেই। আমি হেসে বললাম বন্ধু তুই সত্যি আমার প্রানের দুসস্ত। তারপর বাসায় গিয়ে আমার ছোট বেলার বন্ধু কাসেম কে কল করে বললাম- তকে আমাদের এলাকার কেউ চিনে না আমার জন্য এক

উপকার করতেই হবে? কাসেম কথা সুনেই বল্ল আমাকেও দিতে হবে? আমি বললাম সালার যেখানে যাই সবাই শুধু ভুদার পাগল, করিস আমার পরে কনস্টেবল তারপর তুই চলবে? কাসেম হেসে বল্ল কাল রাতে আমি আসছি এলাকায় তারপর মধ্য রাতে অভিযান চলাব সায়মাদের বাসায়। এ কথা সুনার পর আমি খুসিতে রাতে আর গুমাতে পারি নাই শুধু চিন্তা কি ভাবে মারব বিছানায় ফেলে মারব, না দেয়ালের সাথে ঠেলা দিয়ে মারব নাকি ফ্লুরে সুয়ে মারব। পরের দিন রাত দুইটার সময় তিন বন্ধু মিলে কিছু ক্ষণ নেশা করে চলে গেলাম সায়মা দের বাসায়। বাসায় গিয়ে দরজায় জুড়ে জুড়ে লাথি সুরু করলাম আর কনস্টেবল জুড়ে জুড়ে বলতে সুরু করল আমরা ডিবি দরজা খুলুন আর না হলে দরজা ভেজ্ঞে ফেলব। আমাদের ডিবির ভাব দেখে আশেপাশে বাসার কেউ দরজা খুলতে সাহস পেলনা, প্রায় আধা ঘণ্টা দরজার সামনে তাণ্ডব চালানোর পর সায়মার বাবা দরজা খুলে বললেন জাহাঙ্গির তুই এখানে কি করিস। আমি বললাম উনি ডিবির হেড। আমাকে রাস্তা থেকে তুলে নিয়ে এসেছে। আমার কথা সুনে সায়মার বাবা বল্ল আমার নামে কোন মামালা নেই তারপরও আপনারা কেন এসেছেন? আমার বন্ধু কাসেম বল্ল- এত টাকা পয়সা কেমন করে হল তার তদন্ত করতে। সায়মার বাবা বল্ল- দিনের বেলা আসুন রাতে আমি

কিছু বলতে পারব না। কাসেম বল্ল- কনস্টেবল সালা কে দরজার সাথে হাতে কয়রা পরিয়ে বেদে রাখ তারপর আমরা উর বাসায় তদন্ত করে দেখছি অবৈধ কোন জিনিস পাওয়া যায় কি না। কাসেমের কথা সুনার পর রুম থেকে সায়মা এবং তার আম্মু দৌরে এসে বল্ল একি করছেন? তদন্ত করবেন করেন বেদেছেন কেন? কাসেম রাগের ভাব দেখিয়ে বল্ল- তরা যার যার রুমে যা আমরা আসছি তদন্ত করতে আর না হলে সবাই কে বেদে নিয়ে যাব। কাসেমের কথা সুনে সায়মা এবং তার আম্মু রুমে চলে গেল। কাসেম কনস্টেবল কে বল্ল তুই এখানে থাক আমারা তদন্ত করে আসছি। তারপর, আমাকে ইসারা করে বল্ল তুই সায়মার রুমে যা আর আমি পাশের রুমে যাচ্ছি। আমি বুকে সাহস নিয়ে সায়মার রুমে প্রবেস করতেই সায়মা বল্ল জাহাঙ্গির একি হল? আমি বললাম কিছুই বুজতেছি না। আমাকে বলেছে তুমার রুম চেক করতে তাই তুমার রুমে এসেছি। সায়মা বল্ল- ডিবি কে টাকা পয়সা কিছু দিলে কি নিয়ে চলে যাবে। আমি বললাম সাবধান আমি এত বড় কথা ডিবির হেড কে বলতে পারব না। আমার কথা সুনে সায়মা কেদে জরিয়ে দরে বলে যে করেই হউক আব্বু কে ছারার ব্যবস্থা করুন। আমি রিস্ক নিয়ে ছারানুর ব্যবস্তা করতে পারি কিন্তু চিন্তা করছি কি করে বলব ডিবির হেড কে ছেরে দেবার জন্য বুজতেছি

না ? সায়মার শরীরের অনেকটা আমার শরীরের সাথে লেগে আছে। বুঝতে পারছি কোন ব্রা পরেনি। ব্রেস্টের কিছুটা আমার বাঁ হাতের সাথে টাচ করছিলো। ব্যাপারটা সায়মা বুঝতে পারছিলো কিন্তু কিছু বলছিল না। আমি আরও একটু ভালো করে বুকটাকে ফিল করার জন্যে হাতটা ছড়িয়ে দিলাম। আমার হাতটা সায়মার দুধের উপর দিয়ে ফোলা ভরাট বুকটা অনুভব করতে লাগলাম। আমার সাহস একটু একটু করে বাড়তে লাগলো। এবার হাতটা তুলে দিলাম ওর কাধের উপর। একটু টেনে আমার আরও কাছে নিয়ে এলাম সায়মাকে। তারপর কাছে এনে জরিয়ে দরতেই বল্ল একি করসেন? আমি বললাম আদর করছি। সায়মা বল্ল আমি চিৎকার দিব আমি বললাম ডিবির হেড পাশের রুমে আছে আমি তাকে বলব তুমার রুমে ইয়াবা ছিল তুমি খেয়ে ফেলেছ। আমার কথা সুনে সায়মা মাথা নত করে বল্ল ঠিক আছে যা করার করেন বাসার কেউ জেন না জানে না বুজে তাহলে আমার ডান্স ক্যারিয়ার নষ্ট হয়ে যাবে। কাধ থেকে হাত টা নিচে নামিয়ে নিয়ে হাত বুলাতে লাগলাম ওর সারা পিঠে। সায়মা ওর ডান হাত দিয়ে আমাকে জড়িয়ে আমার বুকের কাছে মুখটা লুকিয়ে ফেলল। পিঠে হাত বুলাতে বুলাতে বুঝতে পারলাম ডান্স করা ওর শরীরটা কত নরম। এদিকে আমার প্যান্টের মধ্যে ছোট বাবুটা মোবাইল টাওয়ারের মতো মাথা উঁচু করে ফুল সিগন্যাল দিচ্ছিল। আমি কোন কিছু না ভেবে নিচু হয়ে সায়মা কে একটা কিস করলাম গালে, এগিয়ে গেলাম রসালো ঠোঁটগুলোর দিকে, শুষে নিলাম সবটুকু রস। সেই অদ্ভুত অনুভুতির কথা বলে বোঝাতে পারবোনা। এরপর, সায়মার নাইটির উপরের দিকে দুটো হুক খুলে দিয়ে আমি ওর নগ্ন দুধে হাত দিলাম।

উফফ কি সুন্দর স্বর্গীয় অনুভুতি হঠাৎ কিছু পেয়ে যাওয়ার আনন্দে মন ভরে গেলো। কি সুন্দর রাউন্ড শেপড দুটো দুধ তাতে বোঁটাগুলো বাদামী। আমি তাকিয়ে থাকতে পারলাম না বেশিক্ষন। মুখ নামিয়ে দিলাম বোটার উপর। মুখ ডুবিয়ে দিয়ে চুষতে লাগলাম একটা আর অন্যটা হাতে নিয়ে খেলা করতে লাগলাম। সায়মা চোখ বন্ধ করে বড় বড় নিঃশ্বাস নিচ্ছিল। আমি অন্য হাত দিয়ে সায়মা নাইটিটা কোমর পর্যন্ত তুলে দিয়ে দেখলাম ভিতরে একটা পাতলা ডিজাইনের প্যান্টি পরে আছে যার অনেকটাই কাটা। হাতটা নিয়ে গেলাম ওর দুই পায়ের ফাঁকে। দেখি একদম ভিজে লেপটে আছে। প্যান্টির পাশ দিয়ে একটু ফাক করে একটা আঙ্গুল ঢুকিয়ে সায়মার গুদে বিলি কাটতে লাগলাম। সায়মার শরীরটা কেপে উঠলো একবার। তারপর, আমি আস্তে আস্তে ওর প্যান্টিটা খুলে দিলাম। এবার আমার স্বপ্নের অপ্সরা আমার সামনে পুরো উলঙ্গ আমাকে আহব্বান করছে। আমিও আমার শর্টস খুলে ফেললাম। খুব ইচ্ছা করছিলো সায়মাকে বলি আমার সোনাটা চুষে দিতে। লজ্জা না করে বলেই ফেললাম সালি আমার সোনাটা চুষে দাও প্রথম বার না করেলও পরে জুর করে মুখে গুজে দিলাম আর বললাম না চুষলে ছারানুর ব্যবস্তা করব না। তারপর নিজেই এগিয়ে এসে কোমল হাতে সোনাটা ধরে মুখে ভরে দিয়ে চুষতে লাগলো একদম এক্সপার্ট সিনেমার নাইকাদের মতো। আমি বিবাহিত তাই চুদন বিদ্যায় অনেক অবিজ্ঞ তাই বিছানার উপর খুব সুন্দর করে শুয়ে আমার মুখটা ভোদার কাছে নিয়ে গেলাম।

সায়মার ভোদাতে আমার জিবটা ঢুকিয়ে দিলাম, এই শীতের রাতে অনুভব করলাম ভোদার ভেতরে হাল্কা গরম আর ভিজে। তারপর আমি ওর গুদ টা খুব ভাল করে চুষে দিলাম। ও শুধু আমার মাথা ওর গুদে জোরে চেপে ধরল।মনে হল আমার মাথাটা ওর গুদের মধ্যে চালিয়ে দেবে।এভাবে কিছুক্ষণ চলার পর ও জল.

খসিয়ে দিল। তারপর, বেশি সময় নষ্ট না করে আমার ধনটা ধরে ওর গুদের মুখে ঘসা দিলাম। ও বলল সালা আর দেরি করিস না এইবার আমাকে চুদা শুরু কর, চুদে আমাকে শেষ করে দে। আমি অনুমতি পেয়ে ধনটা নিয়ে জোরে চাপ দিলাম। সায়মা আমাকে শক্ত হাতে জড়িয়ে ধরল। আমি খুব জোরে জোরে চুদতে লাগলাম। ও শুধু চাপা শব্দ করতে লাগল। থাপাতে থাপাতে কখন যে ভুদায় মাল ছেরে দিলাম আমি বুজতেই পারি নি। সায়মা আমার দিকে তাকিয়ে বল্ল আমার এত বড় ক্ষতি কেন করলেন। আমি বললাম সায়মা তুমার সাথে অনেক মজা পেয়েছি আমি এখন ডিবির কাছে যাচ্ছি কথা বলতে কি করে ছারানুর ব্যবস্তা করা যায়। দরজা খুলা রেখ কথা বলার পর আমি কনস্টেবল আর ডিবির হেড কে পাঠিয়ে দিচ্ছি তুমার রুম চেক করতে। তারপর যা হল তা আমার জানা নেই শুধু জানি ঐ রাতের পর এই পরিবারটি লজ্জার ভঁয়ে কাওকে কিছু বলতে পারেনি, গল্পটি একটি সত্য ঘটনা অবলম্বনে লিখা। যদি কেউ মনে কষ্ট পেয়ে থাকেন তাহলে আমরা এর জন্য দুঃখিত।


Tags:

Comments are closed here.