didi chuda টুকরো খবর – 12 রসে ভরা শীলা by Ratnodeep – Bangla Choti Golpo

October 31, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

bangla didi chuda choti. কয়েকদিন অফিসের কাজে বেশ ব্যস্ত ছিলাম। শীলার সঙ্গে সেদিনের সেই মিট হওয়ার ঠিক তিনদিনের মাথায় হঠাৎ করে একদিন বিকালে রেখাদির ফোন-তমাল আজ একবার আমার বাসায় আসতে পারবি সন্ধ্যা সাতটার মধ্যে ?
আমি বললাম-হুম্ তা আসা যাবে। কেন? হঠাৎ করে তলব দিদি ?

রেখাদি-না এমনি তোর যদি কোন জরুরী কাজ না থাকে তবে আমার একটা জরুরী কাজ আছে। তোর অসুবিধা না হলে একবার চলে আয় আমার বাসায়। তাহলে আমার একটু উপকার হয়।
আমি-কি যে বলেন দিদি। আপনি আমাদের এমন সুযোগ করে দিচ্ছেন আর আপনি ডাকলে আসবো না ? আমি আসলে যদি আপনার উপকার হয় তাহলে আমি সন্ধ্যায় আপনার ওখানে যাব।

didi chuda

রেখাদি-তবে একটা কথা তমাল-তুই আসবি তা যেন কমল কে না বলিস্। কারণ তোর সাথে আমার একটা পারসোনাল কাজ আছে তাই কমল জানলে আমার অসুবিধা হবে। তাই ওকে কিছু বলবি না। আর তুই বাসা থেকে বের হওয়ার আগে আগে অথবা বের হওয়ার পর আমাকে একটা ফোন দিয়ে দিস্।

রেখাদির এমন কথা শোনার পর আমি কিছুটা দ্বিধাগ্রস্থ হলাম-আমি রেখাদির বাসায় যাবো তা আবার কমলদা’কে জানানো যাবে না। রেখাদির কি এমন উপকার হবে আমি একা গেলে ! কি এমন হতে পারে যা কিছুতেই গেস্ করতে পারলাম না। অন্যরকম কিছু কি হতে পারে ! ভাবছি আর অফিসের কাজ সেরে যাবার জন্য রেডি হচ্ছি।

যাহোক আমি আর বেশি কিছু চিন্তা না করে কাজ সেরে বাসায় গিয়ে চেঞ্জ করে একটু পরেই বেরিয়ে পড়লাম রেখাদির বাসার উদ্দেশ্যে। বাসা থেকে বেরিয়ে রেখাদি কে একটা ফোন দিলাম যে আমি বেরিয়েছি। আর বললাম-হ্যাঁ দিদি সাথে কিছু আনতে হলে বলো। didi chuda

রেখাদি বলল-না না কিছু আনতে হবে না। ঠিক আছে তুই সরাসরি আমার বাসায় চলে আয়।

আধাঘন্টার মধ্যে আমি রেখাদির বাসায় পৌঁছে গেলাম। রেখাদির বাসায় ঢোকার জন্য কিছুটা গোপনীয় বা চুপি চুপি ঢোকা লাগে কারণ রেখাদি আর ওর মেয়ে এখানে থাকে। সাথে কোন পুরুষ মানুষ থাকে না। তাই ওদের বাসায় কোন পুরুষ মানুষের যাতায়াত করতে দেখলে বাড়ীওয়ালা আবার বিভিন্নরকম প্রশ্ন করে-পুরুষ মানুষটা কে ছিল ? আগে তো কখনও আসতে দেখিনি।

তোমরা দু’জন মেয়েমানুষ থাকো তাহলে আবার পুরুষ মানুষ আসবে কেন ? এইসব নানাধরণের প্রশ্ন করতে থাকে তাই রেখাদির ওখানে আমি আর শীলা যখন লাগালাগি করি তখন খুব সন্তর্পণে ঢুকি আর কোনরকম শব্দ করি না। সেদিনও আমি দিদির বাসায় গেট দিয়ে ঢুকে খুব আস্তে আস্তে সিঁড়ির পাশ দিয়ে দিদির ঘরের সামনে গিয়ে ছোট্ট করে বেল বাজালাম। didi chuda

রেখাদি নীচতলায় একটা রুমে থাকে। নীচতলায় আর একটা ফ্যামিলি থাকে তবে তাদের দরজাটা একটু উল্টো দিকে তাই দিদির বাসায় কেউ ঢুকলে সরাসরি তাদের চোখে পড়ে না। যাহোক আমি বেল বাজালাম একবার-দুইবার এবং তারপরই আস্তে করে দরজাটা খুলে গেল।

দরজা খোলার সাথে সাথে আবজা আলোতে যা দেখলাম তাতেই আমার গা গরম হয়ে গেল। আমার শরীরে শিহরণ খেলে গেল। ভিতরটা অন্ধকার ঠিক না তবে আলোও জ্বালানো নেই। আর নীচতলা তাই স্বাভাবিকভাবেই আলো কম থাকে। আমি সামনে দিদিকে দেখলাম তবে যেভাবে রেখাদি কে দেখলাম তা যেন আমি বিশ্বাস করতে পারছিলাম না। আমি রুমে ঢুকতে গিয়েও হোচট্ খেলাম। আমি ঠিক দেখছি তো ? didi chuda

রেখাদি ফিসফিস্ করে বলল-কি রে বাইরে দাড়িয়ে থাকবি ? ভিতরে আয়। যা দেখার ভিতরে এসে দেখ। হুম্ আমি তোর রেখাদি। অন্যকিছু দেখিসনি। আয় ভিতরে আয়। রেখাদি একটা হাত দিয়ে আমার একটা হাত ধরে টান দিয়ে ঘরের ভিতরে ঢুকিয়ে দরজা দিয়ে দিল। কিন্তু এরমধ্যে যা ঘটল তা যেন আমি বিশ্বাস করতে পারছি না। রেখাদি একটা সাদা টাওয়েল পরা। বুকের দুধের উপর টাওয়াল কোনরকম একটা গিট দেয়া।

আর মাথায় একটা লাল গামছা বাঁধা। ভেজা চুলের জল শুকোনোর জন্য স্নানের পর মহিলারা যেমন করে মাথায় চুলগুলো গামছা দিয়ে বেঁধে রাখে। শুধু একটা টাওয়েল আর তাই টাওয়েলটা তার ভোদার জায়গাটা কোনরকম ঢেকেছে। দিদি যখন হাত উঁচু করে দরজার ছিটকিনি খুলতে গেছে তখন টাওয়েলের গিট খুলে গেছে বা দিদি ইচ্ছা করেও গিট খুলে ফেলতে পারে আমাকে দেখানোর জন্য যেকোনোটাই হতে পারে। didi chuda

আর গিট খুলে যাওয়ার সাথে সাথে দিদি আবার টাওয়েলটা ঠিক করে রাখার জন্য একহাতে বুকের সাথে টাওয়েল চেপে ধরেছে আর একটা হাতে আমাকে টেনে ঘরে নিয়েছে। দিদির টাওয়েল বুকের উপর থেকে একপাশেরটা সরে গিয়ে তার একটা মাই পুরোপুরি উন্মুক্ত হয়ে আমার সামনে খাড়া হয়ে আছে।

এমনিতেই স্নানের পর মেয়েদের মাই দুটো খাড়া হয়ে যায় জলে ভিজে। মনে হলো দিদি এইমাত্র বাথরুম থেকে স্নান সেরে বের হলো। আর দিদির পাছাসহ একপাশ পুরোপুরি ল্যাংটো হয়ে দেখা দিল আমার সামনে। দিদি একটা প্যান্টি পরেছে এটা দেখতে পেলাম।

দিদি আমাকে ভিতরে নিয়ে গিয়ে বলল-তমাল ডোন্ট মাইন্ড। সবকিছু ন্যাচারাল মনে করবি। যা হয় তা সবকিছু বলে কয়ে হয়না। তুই আসবি তাই তাড়াতাড়ি করতে গিয়েও আমার দেরী হয়ে গেল। ঘর-দোর একটু পরিস্কার করলাম। আর তাতেই আমার দেরী হয়ে গেল। তুই একটু বোস্ আমি একটু ড্রেস করে আসছি।

আমি বললাম-বলো দিদি তোমার কি কাজ ? বাইরে যেতে হবে কোন কাজে ? didi chuda

রেখাদি-কেন তুই এতো ব্যস্ত হচ্ছিস্ কেন ? তোর কি কোন ব্যস্ততা আছে ? তোর ব্যস্ততা থাকলেতো আমার কোন কাজই হবে নারে তমাল। তোর কোন কাজ থাকলে তুই সেরে আয়।

আমি বললাম-না না দিদি বলো আমার কোন কাজ নেই। এই আমি বসলাম।

রেখাদি-তুই তাহলে চুপ করে বস্। আমি একটু সেরে আসি।

দিদি আমার কাছ থেকে চলে গেল। দিদি কোনরকমে তার টাওয়েলটা ঠিক করে বেঁধেছে। টাওয়েলের উপর দিয়েই দিদির বড় বড় দুধগুলো আমার দিকে তাকিয়ে আছে। আমি ঘরে ঢোকার আগেই যা দেখেছি তাদেই আমার বাড়া গরম হয়ে আছে। আজ আমি একটা ট্রাউজার আর একটা টি-শার্ট পরে এসেছি। দিদি আমার কাছ থেকে বিদায় নিয়ে অন্য রুমটায় গেল। didi chuda

একটু পর এককাপ কফি নিয়ে এসে বলল-নে কফিটা শেষ কর। আমি আসছি। আর অতো ব্যস্ত হইস্ না। ব্যস্ত হলে সব কাজ ঠিকমতো হয় নাকি ? কোন কোন কাজ ধিরে সুস্থে করতে হয়। আমার কাজটাও ধীরে সুস্থে করতে হবে। তোকে দিয়ে কাজটা করাব তাই তোকে ডেকেছি।

আমি চেয়ারে বসে কফির কাপে চুমুক দিলাম। চেয়ার-টেবিলে দিদির মেয়ে পড়াশুনা করে। আমি কফি খাচ্ছি তখন দিদি ওঘর থেকে এসে আমি যে রুমে বসে আছি সেই রুমের একটা কর্ণারে একটা একটু বড় সাইজের আয়না আছে সেখানে দাড়িয়ে নিজের গায়ে লোশন বা ওই জাতীয় কিছু গায়ে ডলছে দেখতে পেলাম। আমি কফি খাচ্ছি আর দিদির দিকে লুকিয়ে লুকিয়ে তাকিয়ে দিদির মাই দুটো দেখছি। didi chuda

দিদি আমার দিকে পিঠ দিয়ে আয়নার দিকে মুখ করে লোশন মাখছে। লোশন কিনা ঠিক জানিনা। অলিভ অয়েলও হতে পারে। যাহোক দিদি তখন টাওয়েল খুলে ফেলেছে। আমি দেখতে পাচ্ছি দিদির প্যান্টি পরা আছে। একটা লাল রংয়ের প্যান্টি। উপরে একেবারে নগ্ন এখন দিদি। তার হাতে-বুকে-কাঁধে-বগলে একে একে অয়েল মাখছে। এবার পায়েও মাখানো হলো।

আমি যে দিদির দিকে তাকিয়ে আছি দিদি আয়নার ভিতর দিয়ে আমাকে দেখতে পেয়েছে। আয়নায় দিদির বড় বড় মাই দুটো দেখা যাচ্ছে। ঘরে যদিও আলো জ্বালানো নেই তারপরও বাইরের আলোতে বেশ ভালোই দেখা যাচ্ছে। দিদি একবার আয়নার মধ্যে আমাকে দেখতে পেয়ে মিটিমিটি হাসছে। আমাকে দেখিয়ে দেখিয়ে দিদি তার মাই দুটোতে অয়েল মাখাচ্ছে। didi chuda

আমার বাড়া গরম হয়ে ফুল মুড নিয়ে ট্রাউজারের মধ্যে গজড়াচ্ছে। তাহলে দিদির আমাকে দিয়ে এই কাজ ! এইবার কিছুটা হলেও আমি বুঝে গেছি আমাকে কি কাজে দিদি ডেকেছে। আমি এইসব ভাবতে ভাবতে গরম হয়ে গেলাম। আর এইজন্যেই কমলদা’কে বলতে নিষেধ করেছে। তার মােনে আজ দিদিকে আচ্ছামতো ঠাপাতে হবে।

আহ্‌ ভাবতেই বাড়া আরও এক ইঞ্চি বেশি লম্বা হয়ে গেল। আমি ট্রাউজারের উপর দিয়ে বাড়া ডলতে লাগলাম। আয়নার মধ্যে দিদি যেই আমার দিকে তাকিয়েছে আমিও চোখের একটা ঈশারায় আমার শক্ত হতে থাকা বাড়া দেখিয়ে দিলাম। দিদি হেসে উঠল।

একটু পরেই দিদি ডাকল আমাকে-তমাল এদিকে আয়তো। আমার পিঠে একটু তেল মাখিয়ে দে না ভাই। আমি হাতে পাচ্ছি না। didi chuda

আমি লাফ দিয়ে উঠলাম। একটু ইতস্তত করছিলাম কিন্তু দিদি আবার তাগিদ দিল তাই দিদির দিকে এগিয়ে গেলাম। দিদির পিছনে দাড়ালাম। সামনে রেখাদির উন্মুক্ত পিঠ। তার সামনে দিদি আয়নার দিকে মুখ করে দাড়িয়ে হাতে তেল নিয়ে আমাকে বলছে তার পিঠে মালিশ করে দিতে। আমি আশ্চর্য হচ্ছি-এও কি সম্ভব ! দিদি কি তাহলে সত্যিই আমাকে দিয়ে আজ তার গুদ মারাবে ! আমার বাড়া তার গুদে ঢোকাবে !

আমার এমন বাড়া দেখে ঠিক দিদির লোভ হয়েছে তাই আজ আমাকে দিয়ে ওর ভোদার দলাই-মলাই করাবে। আমার এমন বাড়া যদি দিদির গুদে যায় তাহলে কি যে হবে আজ ভাবতেই সমস্ত শরীরে রক্ত সঞ্চালন দিবগুন হারে বেড়ে গেল। বাড়া আরও শক্ত লোহার মতো গেল। আমি দিদির পাছায় আমার বাড়া ঠেকিয়ে গরম লোহার রডের ছ্যাকা দিলাম। দিদি অস্ফুটে আহহহ্ উমমমম্ করে উঠল। didi chuda

রেখাদি বলল-ওহহহ্ তমাল কি গরম রে তোরটা ! আমার পাছা যেন পুড়ে যাচ্ছে। নে একটু ভাল করে মালিশ করে দে তো ভাই। আমি পিঠটা হাতে পাচ্ছি না। পিঠের মাঝখানটা একটু তেল মাখিয়ে ভাল করে ডলে ডলে মালিশ করে দে না ভাই।

আমি দিদির হাত থেকে তেলের শিশিটা নিলাম। দিদির পিঠে তেল ঢেলে দিলাম কিছুটা। দিদির পিঠ বেয়ে তেল যাচ্ছে। আমি হাতে মাখিয়ে দিদির পিঠ ডলা শুরু করলাম। দিদি তখন আর টাওয়েল নেই। দিদি উন্মুক্ত বক্ষে সামনের আয়নার দিকে তাকিয়ে আছে আমার দিকে পিঠ দিয়ে। আমি আয়নার মধ্যে দিদির মাই দুটো  খুব সুন্দরভাবে ধর্ষণ করছি। দিদি হাত দুটো উঁচু করে ধরল।

আমি পিঠে তেল মাখাতে মাখাতে দু’পাশ থেকে হাত নিয়ে গিয়ে একটু একটু করে মাই টাচ্ করছি আর দিদি আহহহ্ উমমমম্ করে উঠছে। দিদির শুধু প্যান্টি পরা। এবারতো আমি ঠিক ভালভাবেই বুঝে গেছি দিদি কি চাইছে আর আমার কি করতে হবে। রেখা মাগীরে আজ এমন চোদা চুদব যে ও যাতে আর পা ফেলে দাড়াতে না পারে। আমাকে দিয়ে চোদানোর সাধ আজ ওর ভাল করেই মিটিয়ে দেব। didi chuda

আমি দু’পাশ থেকে হাত নিয়ে গিয়ে সরাসরি এবার দিদির মাইতে তেল মালিশ করতে লাগলাম। দিদি তার হাত উঁচু করে আমার ঘাড় চেপে ধরল তার মাথার সাথে-ওহহহহ্ উমমম্ তমাল কি করছিস্ রে——–কি যাদু আছে তোর হাতে——-আমার সব গলে গেল রে ভাই——-দে দে আরও একটু ভাল করে সব জায়গায় মালিশ করে দে——–আমার থাইতে-বুকে-পিঠে-ঘাড়ে আর আর ওই ওই সেই সেই সব জায়গা যেখানে যেখানে তোর ইচ্ছা সব জায়গা মালিশ করে দে ভাই।

আমি বললাম-হুম্ দেব দিদি তোর সব সব জায়গা আজ মালিশ করব আর বাকি যেটা তুই চাস্ সেটাও আজ করব——-নো প্রোবলেম——তোর যেমন যেমন ইচ্ছা তেমন করেই মালিশ করব——তোর মাই-গুদ-পিঠ-নাভি-ঘাড় সব সব জায়গা মালিশ করব——-তোকে মালিশ করব আর আর আর তোর গুদ ঠাপিয়ে আজ তোর ভোদা যদি ব্যথা না করেছি তো আমর নাম তমাল নয় রে বেশ্যামাগী চোদনখেকো রেন্ডি——তোর যে আমার বাড়ার ঠাপ খেতে ইচ্ছে হয়েছে তা আগে বলবি তো রে রেন্ডির বাচ্চা রেন্ডি। didi chuda

এই বলে আমি দিদিকে পাজাকোলা করে দু’হাতে শুন্যে তুলে নিলাম——চল্ মাগি তোকে তোর বিছানায় ফেলে সাইজ করব——-এমন ঠাপ ঠাপাব এমন চোদা চুদব যে তোর মা-বাপ সবার নাম ভুলে যাবি।

দিদি-ওরে ওরে তমাল কি করছিস্ রে——-আমি না তোর দিদি——-আমাকে না তুই দিদি বলে ডাকিস্ ?

আমি-ওরে আমার রেন্ডি মাগী তুই আমার সামনে ল্যাংটা হয়ে আছিস্——–আমারে দিয়ে নগ্ন পিঠ মালিশ করাচ্ছিস্——-শুধু প্যান্টি পরে আমার বাড়া খাড়া করে দিয়ে এখন সতী লক্ষ্মী মারাচ্ছিস্? তোর ধান্ধা আমি ঘরে ঢুকেই বুঝে গেছি যে তুই আমার বাড়া চাটতে চাস্——-

আমার বাড়া দেখে তোর সেদিনই লোভ হয়েছিল——-শুধু মুখে বলতে পারছিস্ না——–তুই যে ঘরের দরজা খুলে দিয়ে আমার সামনে বুকের টাওয়েল ফেলে দিয়েছিস্ তখনই আমি বুঝে গেছি তোকে আজ ঠাপাতে হবে——তোর ভোদা আজ আমার বাঁশের গুতো খাবে তা আমি তখনই বুঝতে পেরেছি। didi chuda

দিদি-ওরে বোকাচোদা তুই যদি বুঝেই থাকিস্ তাহলে আর দেরী করছিস্ কেন——–নে নে তুই যেখানে ইচ্ছে সেখানে ফেলে আমার গুদ ঠাপা——–চুদে ‍চুদে আমার গুদ খাল করে দে——তোর বাড়া প্রথম দিন দেখেই আমার লোভ হয়েছিল কিন্তু কমলের জন্য আমি কিছু বলতে পারিনি——-

তাছাড়া তুই শীলা কে খাচ্ছিস্ তাই আমি কিছু বলিনি কিন্তু সেই বাড়ার লোভ আমি কিছুতেই ছাড়তে পারলাম না——-নে নে ভাই আর দেরী করিস্ না শুরু কর আর আমার ভোদা ফাটিয়ে দে——–আমার গুদে জল কাটছে সেই তোর আসার ফোন পাওয়া থেকে।

আমি বললাম-তাহলে রেখা তোকে কিভাবে চুদব বল।

রেখাদি-যেভাবে পারিস্ সেভাবে চোদরে মগীখোর ভাইডি আমার——-আর দেরী করিস্ না তো——-মেয়ের আসার সময় হয়ে যাবে——-দেখ্ দেখ্ ভাই তুই আসবি বলে আমি কেমন গুদটা ক্লিন শেভ করে এলাম——-আগে সুন্দর করে একটু চেটে চেটে মধু খেয়ে তারপর তোর বাড়া ঢোকা আর আচ্ছামতো চুদে ‍দে ওরে আমার ভাই——- didi chuda

তোর বাড়া যে মোটা——-আহহহহহ্ যখন যাবে আমার গুদে তখন কি যে আরাম দেবে——-আহহহহহ্ উমমমমম্ ভাবতেই আমার গা শিউরে উঠছে——-নে ভাই শুরু কর তোর বাড়ার ঠাপ——প্রতি ঠাপে ঠাপে যেন আমার গুদ ফাটে এমনভাবে চুদবি আমারে।

আমি রেখাদিকে কোলে করে ওর খাটের কিনারে নিয়ে ফেললাম। দিদি চিৎ হয়ে শুয়ে পড়ল। আমি গায়ের টি-শার্টটা খুলে ভুট হয়ে দিদির থাইতে আগে চুমু খেলাম। দিদি আবারও কেঁপে উঠল। দিদির প্যান্টির উপর দিয়ে গুদের চেরা বরাবর নাক ঘষলাম। দিদি তার দু’পায়ের কেচকি দিয়ে আমার মাথা ওর গুদের সাথে চেপে ধরল। আমি প্যান্টিটা একটানে খুলে ফেললাম।

প্যান্টিটা ছিড়ে গেল কিনা জানিনা তবে ওর ভোদা উন্মুক্ত করে দিয়ে আমার চোখের সামনে এখন একটা কালো ক্লিন শেভড্ ভোদা আমার সামনে চক্চক্ করে উঠল। আমি দেখলাম দিদির গুদ পুরা ভিজে। আমি মুখ দিলাম। নাক ঘষলাম তার গুদের চেরায়। didi chuda

একটা সাবানের গন্ধ। জিহ্বা ছোয়ালাম। দিদি উমমমমম্ ইসসসসস্ আহহহহহ্ করে উঠল——ইসসসস্ কি করছিস্ রে তমাল——-গুদে বান ডেকেছে দেখ্——-কতো জল কেটেছে দেখতে পারছিস্ ? গুদের বানে চারপাশ দেখ সব ভিজে একাকার হয়ে গেছে। একটু মধু খাবি নাকি ?

আমি বললাম-মধু খাব না মানে ? তোর সব চেটে-পুটে খাব রে মাগী। তোর ভোদায় এত্তো রস এত্তো মধু আর আমি তা না খেয়ে ছেড়ে দেব তোকে ?

আমি দিদির গুদের চেরায় জিহ্বা দিয়ে চাটা শুরু করলাম। দিদি তার দুই পা আগে ফাঁক করে রেখেছে। এবারে নিজে দুই হাতে গুদের পাঁপড়ি দুই দিকে টেনে গুদের গর্ত পুরো ফাঁক করে ধরল। লাল টকটকে দিদির গুদের ভিতর। রসে মাখামাখি সম্পূর্ণ জায়গা। আমি চেটে চেটে দিদির মধু খাচ্ছি। নোনতা টেস্ট। একটা আলাদা মাদকতায় আমি চেটেই চলেছি দিদির গুদ। didi chuda

দিদি সমানে শীৎকার দিচ্ছে-উমমমমম্ আহহহহহহ্ ওহহহহহ্ ইসসসসস্ ওহহহহ মাআআআগো দে দে ভাই ভাল করে চেটে দে——-তোর জিহ্বায় আমার সব রস টেনে টেনে নিয়ে নিচ্ছে রে।

আমি দিদির গুদ চেটে এবার ওর বড় বড় মাই দুটো আচ্ছামতো টিপলাম। বোটা চাটলাম আর বোটা কামড়ে কামড়ে দিলাম। দিদি খাটের নিচে নেমে আমার প্যান্ট আর আন্ডার খুলে ফেলল। আন্ডার খোলার সাথে সাথে শক্ত বাড়াটা লাফিয়ে উঠল। দিদি সেটা মুঠ করে ধরে তার মুখে পুরে দিয়ে চোষা শুরু করল——আহহহহ্ কি মোটা !

কি যে একখান জিনিষ বানাইছিস্ তমাল——-যার গুদে যাবে তার গুদে কথা বলবে——সেলাম দিতে দিতে যাবে তার গুদ——-চিরতে চিরতে যাবে——-ভোদা ফেটে রক্ত বার করে দিয়ে ঢুকবে——-তোর বাড়াতো ঘোড়ার বাড়া কে ফেল করবে রে ভাই——-আহহহহ্ যখন গুদে ঢুকবে তখন কি যে হবে তাই ভাবছি——-দে দে ভাই আর দেরী করিস্ না——-তোর বাড়া ঢোকা এই আমি চেটে দিচ্ছি। didi chuda

দিদি কিছুসময় আমার বাড়া ভাল করে চেটে-চুটে সব কামরস খেয়ে নিল। তারপর দিদি খাটের উপর উঠে চিৎ হয়ে শুয়ে ওর পাছার নিচে একটা বালিশ দিল। ওর ভোদাটা উঁচু হয়ে গেল আরও। দুই দিকে দুই পা ফাঁক করে নিজে চেপে ধরে রাখল। আমি বাড়ায় থুথু মাখালাম। গুদের চেরায় বাড়া ঘষলাম। গুদের রস আর আমার বাড়ার রসে মাখামাখি করে গুদের ফুঁটোয় বাড়া সেট করে ভিতরে ঢোকানোর চেষ্টা করলাম।

জোর চাপে আমি বাড়ার মুন্ডিটা যেই ঢুকাইছি অমনি দিদি ওক্ করে জোরে একটা নিশ্বাস নিল——-ওহহহহ্ মাআআআগো কি ঢুকল রে ভাই——-যাবে কি তোর বাড়া আমার অন্দরে——পারবি বাকিটা ঢুকাতে ? ওওওওও মাআআআআ কি যাচ্ছে রে মাগো——-দে দে আস্তে আস্তে চেষ্টা কর ঢুকাতে——-নে নে আমি আরও ফাঁক করলাম আমার পা——দেখ এবার পুরোটা ঢুকাতে পারিস্ কিনা। didi chuda

আমি একহাতে বাড়া ধরে আরেক হাতে দিদির একটা থাই ধরে দিলাম জোরসে ঠাপ। পকাৎ করে ঢুকে গেল বেশ খানিকটা। দিদিও আবার চিৎকার করে উঠল——এবার বুঝি ফেটেই গেল রে তমাল——খুব ব্যথা লাগছে রে——তোর বাড়া অনেকটা ঢুকেছে তাই না রে তমাল ?

আমি বললাম-হুম্ দিদি তুই আর একটু কষ্ট কর দেখবি এখনই আমি পুরোটা ঢুকায়ে তোকে ঠাপানো শুরু করব। তখন দেখবি সব ব্যথা চলে গিয়ে তোর ভোদা কে কত্তো শান্তি দেবে। আর একটু একটু আমার দিদিভাই। এই বলে আমি জোরসে মারলাম এক রামঠাপ আর দিদিও মুখ চেপে ধরে সব সহ্য করার চেষ্টা করল কিন্তু ব্যথায় আর সহ্য করতে পারল না—— didi chuda

ওহহহহহ্ মাগো বাবাগো গেল গো আমার সব ফেটে-ফুঁটে গেল গো——-ওরে ওরে বেশ্যাঠাপানি তোর এটা কি বাড়া না কি আখাম্বা বাঁশ? বোকাচোদা আমার ভোদা দিয়ে রক্ত বার হলো কি তমাল ? গুদখেকো রেন্ডিচোদা কুত্তা তোর বাড়া যে এমন মোটা যেন আমার গুদে ঘোড়ার বাড়া ঢুকছে——–আর কি লম্বা রে বাব্বা ! যেন তালগাছকেও ফেল মারে।

আমি বললাম-না না দিদি কি যে বলো তোমার পাকা গুদ তাও যদি তুমি এমন করে চিৎকার করো তাহলে কচি গুদে (তোমার মেয়ের গুদে) (যদিও মুখে বলিনি কিন্তু প্লান করে রেখেছি তোর মেয়েকে তো চুদবোই) আমার বাড়া ঢুকাবো কিভাবে বলো ?

দিদি আর একটু একটু এইতো পুরোটা গেল গেল রে—–ঢুকে গেল ঢুকে গেল——-যা যা সোনা মনা দিদির গুদে পুরোটা ঢুকে গিয়ে এবার দিদিকে আরাম দেয়া শুরু কর——দিদি কি আরাম লাগছে এবার——-কি দিদি ব্যথা পাচ্ছিস্ খুব ? ইসরে আমার দিদি ব্যথা পাচ্ছে রে———এইতো আমার সোনা দিদি তোর গুদের রসে তো আমার বাড়ার পেট ভরে গেছে রে। didi chuda

দিদি-ওরে বোকাচোদা খানকিচোদা বেশ্যাঠাপানি আমার গুদের বারোটা বাজিয়ে এখন আবার দরদ দেখানো হচ্ছে ? তমাল জ্বালা করছে ভিতরে আবার আরামও লাগছে। নে এবার ঠাপানো শুরু কর। প্রথমে আস্তে আস্তে মার——-হুমমমমম্ হুমমমম্ মার মার হুমমম্ এইতো তালে তালে মার——-উমমমম্ আস্তে আস্তে স্পিড বাড়া——-দে দে কষণ দে——-আমার গুদের জ্বালা মিটায় দে রে তমাল ভাই আমার।

আমি-হুম্ দিদি দেবো দেবো রে দিদি——এইতো আমার সোনা দিদি দেখ্ আমার বাড়া কেমন তোর গুদে পকাৎ পকাৎ আর পচ্ পচ্ পচাৎ পচাৎ ফ্যাট্ ফ্যাট্ শব্দে গুদে ঢুকছে আর বের হচ্ছে——-আহ্ মাইরি কি সাউন্ড ! শালা তোর গুদ তো নয় যেন মাখনের মধ্যে আমার বাড়া ঢুকছে আর বের হচ্ছে। ওরে ওরে আমার দিদিভাই তোর গুদ ঠাপিয়ে যে কি আরাম পাচ্ছি ! আহ ! নে নে দিদি নে আমার বাড়ার ঠাপ খা। didi chuda

দিদি-ওরে ওরে আমার সোনা ভাই——-চোদ চোদ বেশি করে জোরে জোরে চোদ——-মার মার গুদ মার আরও জোরে জোরে মার——-ঢুকা শালা তোর বাড়া ঢুকা আর আমার গুদ ফাটা রে বোকাচোদা খানকিচোদা বেশ্যাঠাপানি——-

তোর বাড়ায় যে এত্তো এত্তো আরাম তা আগে জানলে কোন শালী ওই কানচুলকানো কটন বাডের মতো ধোনের ঠাপ খেতো——–কমলের বাড়া তো নয় যেন কান চুলকানো কটন বাড——-ওই হারামজাদা আগে কেন তোর খবর আমারে দেয়নি——তাহলে আমি শীলা কে কিছুই বলতাম না——-তোরে দিয়েই আমার গুদের জ্বালা মিটাতাম।

আমি-দিদি আমার বাড়া তোমার গুদের জ্বালা মিটাতে পারছে তো ?

দিদি-কি যে বলিস্ রে রেন্ডির বাচ্চা খানকিচোদা নে মার মার আর কথা বাড়াস্ না——জোরে জোরে ঠাপা রে——–আরও জোরে জোরে আর ঘন ঘন ঠাপ দে। didi chuda

আমি কিছুক্ষণ এভাবে ঠাপিয়ে দিদিকে খাটের নিচে দাড় করিয়ে ডগি স্টাইলে কোপানো শুরু করলাম। আমার বাড়ার কোপে দিদি অস্থিরভাবে চিল্লাতে লাগল—-ওরে ওরে তমাল আর পারছি না——-নে নে এবার মাল আউট কর——-আমার গুদ আর সহ্য করতে পারছে না রে——-

তোর বাড়া কি দিয়ে তৈরী করেছিস্ রে বোকাচোদা যে এতক্ষণ ঠাপানোর পরেও মাল আউটের নাম নেই——-ওরে খানকিচোদা আমার মাই দুটো টিপবে কি তোর বাপ এসে ? ওরে বেশ্যাঠাপানি ঠাপে ঠাপে ভাল করে আমার মাই দুটো টেপ——-মাই দুটো টিপে টিপে ঝোলা বানায় দে——-আর পুরো বাড়া ঢুকিয়ে কোপানো শুরু কর।

আমি নীচু হয়ে দিদির পেন্ডুলানের মতো ঝুলতে থাকা বড় বড় মাই দুটো দুহাতে টিপতে থাকলাম।  দিদির পিঠ কামড়ে লাল করে দিলাম। ওর পাছায় জোরে জোরে থাপ্পর মারছি আর পুরো বাড়া ঢুকিয়ে ঠাপাচ্ছি। ওর চুলের বাঁধন খুলে চুলের মুঠি এক হাতে ঘোড়ার লাগাম ধরার মতো করে টেনে ধরে ঠাপাচ্ছি। মাগী এবার একেবারে কাহিল হয়ে পড়ল। কেমন যেন আর রেসপন্স করছে না দিদি। didi chuda

দিদি-তমাল সত্যিই আমি আর পারছি না——গুদ ব্যথা হয়ে গেছে—–আমার দুই/তিনবার অলরেডি জল খসেছে——-নে এবার তোর মাল আউট কর——-প্লিজ ভাই তোর পায়ে পড়ি আর পারছি না।

আমি আরও মিনিটখানেক দিদির কোমড় ধরে ঠাপালাম। দিদির ভোদা থেকে বাড়া বের করে আমার পায়ের কাছে ওকে নীচু হয়ে বসতে বললাম। দিদিকে হা করতে বললাম। দিদি প্রথমে রাজি হচ্ছিল না। আমি ওর মুখের মধ্যে বাড়া ঢুকিয়ে দিয়ে মুখ চোদা শুরু করলাম আর কয়েক সেকেন্ডেই ওর মুখে মাল ঢেলে দিললাম। রেখাদি উম্ উম্ না না করছিল।

মানে মুখে শব্দ বের হচ্ছিল না কারণ আমি ওর মুখের মুধ্যে বাড়া ভরে রেখেছি তাই বাড়া বের করে দিতে চেয়েছিল। কিন্তু আমি জোর করে বাড়া ওর মুখে ভরে রেখে মাল ঢেলে দিলাম আর ওর গাল চেপে ধরে রাখলাম। দিদি একসময় হাল ছেড়ে দিল। আমার পা জড়িয়ে ধরল। didi chuda

আমার বাড়ার মাল পুরোটা একসময় গলধঃকরণ করে দিদি খাটের উপর চিৎ হয়ে শুয়ে পড়ে হাঁফাতে লাগল। আমিও দিদির বুকের উপর ভুট হয়ে শুয়ে পড়ে হাঁফাতে লাগলাম। দিদি আমাকে জড়িয়ে ধরে রাখল ওর বুকের সাথে। দিদির মাই দুটো আমার বুকে চ্যাপ্টা হতে লাগল। দিদির ঠোঁট টেনে চুষতে শুরু করলাম।

ওইদিন দিদিকে আবার বিভিন্ন স্টাইলে আর একবার আচ্ছামতো ঠাপালাম। দ্বিতীয় গেমে দিদির আর কিছুই অবশিষ্ট ছিল না। শুধু দিদি বলল-তমাল তোর পায়ে পড়ি আজকের মতো আমায় ছেড়ে দে——তোর বাড়া যে কি শান্তি দিল যা শেষ পর্যন্ত আমার গুদের বারোটা বাজিয়ে তারপর ছাড়ল। আমি তোকে আবার এমন করে ডাকব কিন্তু——-আমার গুদের ব্যথা কমে গেলেই আবার তোর বাড়ার চোদন খাব তুই রেডি থাকিস্।

আমি আর কিছু না বলে সেদিনের মতো বিদায় নিলাম।


Tags:

Comments are closed here.