Bangla Golpo New Choti চা বাগানে ঘুরতে যেয়ে বউ ও বন্ধুর চোদাচুদি

January 5, 2023 | By Admin | Filed in: চোদন কাহিনী.

Bangla Golpo New Choti আমি আরিফ। Bengali golpo stories আমার বউয়ের নাম আল্পি। beautiful Bengali girls আল্পি অনেক সেক্সি আর সুন্দরী। choto golpo bangla saraswati আল্পির দেহের মাপ হল ৩৪-৩০-৩৬।আল্পি অনেকের চুদা খেয়েছে। আমার বন্ধু, অপরিচিত, ওর বস, মিস্ত্রি, দারোয়ান, গ্রামের চেয়ারম্যান, আরো অনেকের। bondhur sathe bou share kore choda
আল্পি আমার বন্ধু আর ওর বসের চোদা খেয়ে আমাদের ছোট বাচ্চার জন্ম দেয়। আজ আল্পি আর আমার এক টি গার্ডেন ম্যানেজার বন্ধুর চুদাচুদির কথা বলব।
Bangla Golpo New Choti 2023 panu
আমার বন্ধুর নাম রানা। আমরা ঢাকার একটি মেসে থেকে চাকুরী র প্রস্তুতি নেওয়ার সময় বন্ধত্ব হয়।
আমরা ফ্রি হয়ে যাই। আল্পির সম্বন্ধে আমি ওকে আগেই বলেছি। কিন্তু কখনো দেখা হয় আল্পির সাথে। তারপর ও চাকুরী করতে চা বাগানে চলে যায়। এরপর অনেকদিন পর ফেসবুকে যোগাযোগ হয়।এরপর আমরা আবার যোগাযোগ করি আর অনেক বিষয় নিয়ে কথা হয়। ও আল্পির কথা জানতে চায়। আমিও বলি,আর কথাগুলো আমার আর আল্পির সেক্স লাইফ নিয়ে। আমি তখন আল্পির ছবি দেই,কিছু হট ছবি পাঠাই। bandhobi choda
New Love Stories 69
আমি আমার বউয়ের চুদাচুদির ব্যাপারে বলি,নুডস দেই।ও ওর জিএফদের সাথে চুদাচুদির ক্লিপ দেয়। রানার বাড়া অনেক বড় আর মোটা প্রায় ৭”। ও এখনো বিয়ে করেনি। বরং টি গার্ডেন এর জুনিয়র কলিগদের বউদের চুদে। আবার চোদায়। এস্টেটের সুন্দরী বউদের চোদে। স্বামীরা রাতে বউকে এনে দিয়ে যায় বেশি সুবিধা পেতে।রানার ভিডিও গুলোতে দেখি রানা বেশ চটকে চটকে অনেক সময় নিয়ে চুদতে পারে। আমি তখন ঐ বউগুলর যায়গায় আল্পিকে রানার সাথে কল্পনা করি। একদিন রানা বলল যে, তোর বউ আল্পিকে রসিয়ে চুদতে পারলে খুব মজা লাগতো ?
 
Bangla Golpo New Choti

Bangla Golpo New Choti hindi stories
আমি- কেন চুদবি আমার বউকে?রানা- দিবি?আমি – হ্যা, তুই যদি ঐ বাগানের বৌদের মত ওকে চুদতে পারিস, তাহল্রই।রানা- ঠিক আছে,তোরা আয়। আমার বাংলো থাকবি, ঘুরবি। আর আমার এক বন্ধু আছে, নাম রুবেল, আমি ওর সাথে আমার মাগিগুলোকে শেয়ার করে চুদি।আমি ওকে সাথে নিতে চাই।আমি- নে,তুই চাইলে।
Ma sele chotikahini
তারপর আমরা ট্রেন করে সিলেট যাই আর ওর বাংলোতে পৌছে যাই। রানা আমাদের রিসিভ করে আর আমরা আমাদের রুমে ঢুকে যাই, গোসল করি, ফ্রেশ হই।বিশ্রাম করি। বিকালে আল্পি রাতের কথা ভাবে খুব উত্তেজিত হয়ে যায় আর আমি ও। সন্ধ্যায় এসে রানা আর রুবেল আল্পির সাথে পরিচিত হয়। এসময় আল্পিকে জড়িয়ে ধরে,গালে গাল লাগিয়ে হাগ করে।আর ঘন্টা খানেকের মধ্যেই এরা আমার বউকে চুদবে ভেবে গায়ে শিহরণ জাগে।কিন্তু আল্পি বেশ রিলাক্সড ছিল। এরা সাথে মদ আনে। আমরা দুই এক ছিপ নিচ্ছি।
Bangla Golpo New Choti chotoder golpo
এমন সময় রানা গিয়ে আল্পির পাশে বিছানায় বসে। আল্পির মউখ ঘুরিয়ে চুমু খেতে শুরু করে, আমরা মানে আমি আর রুবেল মদ খেতে খেতে ওদের দেখছি। অরা একে অন্যের জীভ চুষে দিচ্ছে আর রানা আল্পির মাই টিপছে ব্লাউজের উপির দিয়ে।এরপর রানা আমায় বলে যে আল্পিকে ও অর ঘরে নিতে চায়। আসলে আল্পির সাথে প্রথম চুদাচুদিটা এক্সন্তে করতে চাইছে, হয়ত আমাদের সামনে ফ্রি হয়ে চুদতে পারবেনা মনে করে। আমি আল্পিকে রানার সাথে যেতে বলি।আমার ব্যপারটা ভাল লাগেনি। apu dudh chosa
Bon er pasa choda
আমি ওদের প্রথম চুদাচুদি দেখতে চেয়েছিলাম। ওরা একে অন্যের হাত ধরে চলে গেল। আমি আর রুবেল আজাইরা কথা বলি। আসলে আমি ভাবছি কিভাবে ওরা চুদাচুদি করছে আর রুবেল ভাবছে যে আমি কেমন পুরুষ যে নিজের বউকে বন্ধুর সাথে চুদাচুদি করতে পাশের ঘরে পাঠিয়ে দেয় আবার একটু পর ওকেও চুদতে দিব।১৫ মিনিট পর ওরা চুসাচুসি চুদাচুদি করে আসে।
আল্পি আর রানা দুজনের মুখেই হাসি। এসেই রানা আবার আল্পিকে ফ্রেঞ্চ কিস করে আর এইবার আল্পি বা রানা লজ্জা পায় না, অনেক সময় নিয়ে গভীর ভাবে চুমু খায়,লাল্লা বিনিময় করে ।এরপররানা রুবেলের হাতে আমার বউকে তুলে দেয় আর আমার সাথে জয়েন করে। রুবেল আল্পিকে পেয়ে অকে জড়িয়ে ধরে চুমু খায়,আল্পির ঠোঁট চুষে,জিভ চাটে।আমার বউ ঠোঁট ফাক করে রুবেলের জিভকে ওর মুখে ঢুকতে দেয়,।রুবেল আর আমার বউ ২ মিনিট পর চুমু ভাংগে। আমরা তখন ডিনারের জন্য উঠে পড়ি।
ghurte jeye bondhur bou
পথে ট্যাক্সিতে আলপি রুবেল আর রানার মাঝে বসে পিছনে আর আমি সামনে ড্রাইভার সাহেব এর সাথে।গাড়িতে উঠেই রুবেল আল্পিকে আনার চুমাতে শুরু করে আর মাই গুল টিপে দেয়। অদের দেখেড্রাইভার মনে করে যে আল্পি রুবেলের বউ। অরা সারা রাস্তে এভাবে চুমাচুমি আর টিপাটিপি করে।রানা ওদের দেখে। আমরা হোটেলে গিয়ে একটা পারসোনাল কেবিন নেই। রুবেল সেখানেও আল্পিকে চুমায়, টেপে।আল্পি বাধ্য হয়ে ওকে বারন করে নইলে আমার বউ খেতেই পারতোনা।
ওয়েটার যানে যে কি হচ্ছে কিন্তু দেখেও না দেখার ভান করছে। হয়ত ভেবেছে ওরা স্বামী স্ত্রী। ডিনারের পর দ্রুত বাংলোতে ফিরলাম।রুমে ঢুকেই রুবেল আল্পিকে আবার চুমু খাওয়া শুরু করে আর আমি দেখি। আল্পি তখন রাথ্রুমে যায়। আর বেরোনোর সময় একটা কালো ফিনফিনে শাড়ি আর ডিপ্নেক + ব্যাক্লেস ব্লাউজ পড়ে বেড়িয়ে আসে। ব্লাউজের স্লিভ থাক্লেও বড় গলার কারণএ আমার বউয়ের বুকের খাজ প্রায় খোলা আর পিঠে মাত্র দুটি ফিতে।
couple sharing stories
আমি আর রানা রুবেল আর আল্পিকে নাচতে বলি। কিন্তু অরা নাচার চেয়ে একে অন্যের গা জড়িয়ে কিস করে আর রুবেল এক হাতপ্রথমে মাইয়ে নিয়ে মাই গুল টিপে দেয় তারপর ছায়ার নিচে ঢুকিয়ে গুদে আংগুলি দেয়।আমার বউ উত্তেজনার সাথে আস্তে আস্তে শিতকার দেয়। আমি বেশ উত্তেজিত হয়ে গায়ে আমার হিম শীতল ঢেউ খেলা করে।
এমন সময় রানা ওদের কাছে যায় আর ওদের বিছানার দিকে নিয়ে আসে আর আল্পিকে বিছানায় শুইয়ে কিস করে আর টেপাটেপি তো চলছেই। রানার আর রুবেল এর হাত আমার বঊটার সারা শরীরে যায়,টেপে, চটকায়,খামছে, কচলায়। আর ঠোঁট দিয়ে চুমু খেয়ে, কামড়াতে কামড়াতে বউকে আরাম দেয়।রানা ইতিমধ্যে আল্পির আচল সড়িয়ে কতক্ষন ব্লাউজের উপর দিয়ে দুদু টিপে এক এক করে বোতাম খুলে ব্লাউজ কগুলে নেয় আর দুধ গুলো বের করে আনে। আর রুবেল আল্পির শাড়ি খুলে, ছায়া খিলে পুরো নেংটা করে দেয়। এখন আমার বউ দুজন পরপুরুষের সামনে উলংগ।রানা আল্পির এজটা মাই চুষে দিচ্ছে আর অন্যটা কচলাচ্ছে। স্র রুবেল নাভি, দাবনা টিপে গুদ চুষে দিচ্ছে। আল্পি উহহহহহহ আহহহহহ করে শিতকার দিচ্ছে।
bhai bon latest stories
এক্তু পর আল্পি উত্তেজনা সইতে না পেরে বলেই ফেলে—আর পাছিনা,৷ আহহহহ আমাকে ঢুকাও,আমাকে চুদ।
রুবেল তিখন অর ধন বের করে, যা ৭” লম্বা আর মোটা, আর আল্পিরভগুদএ ঢুকায়।রানা মাই নিয়ে ব্যস্ত থাকে। মাঝেমাঝে চুমু খেয়ে নেয়। রুবেলের বাড়া রানার চেয়ে মোড়া আর বড়। আল্পি গুদে নিয়েই টের পার আর রুবেলেরচোদা খেতে থাকে।আর রুবেল চুদারচফাকে আল্পিকে ঠোঁটে চুমু খার,জিভ চেটে দেয়। রানা পাশে শুয়ে দুধ খায়। রক্সাথে মাইয়ে গুদে চোষন আর চোদনে আল্পি আরামে ছটফট করে।
উহহহহ আহহহহ আম্মম্নন উম্মম করে শিতকার দেয়।দুজন আসল পুরুষদের চোদন চোষনে আল্পি বেশ কয়েকবার জল খসায় আর অরাও আমার বউকে চুষে, চটকে, চুদে মাল ফেলে। তারপর নেতিয়ে পড়ে আমার বউটের মাইয়ে। এরপর ওরা ক্লান্ত হয়ে ওদের রুমে চলে যায়।আনি উত্তেজনা সইতে না পেরে আল্পির গুদে বাড়া ঢুকিএ পরপুরুষের বীর্যে পিচ্ছিল ভোদাটা চুদতে সঘুরু করি। আর আনার বউ একসাথে দুজন পুরুষ্কে চুদা খেয়ে সুখ দিয়ে আমার চোদন খায় ষেষে।
vabir gud mara
পরদিন সকাকে দুজন কলিংবেল চাপে।আমি খুলে দিলে ওরা জানায় যে আল্পিকে আবার চুদবে। আল্পি তখনও ঘুমে। হাল্কা ঘুম ঘুম অবস্থায় আল্পি বলে যে ও ওদের চোদা খাবে।ঢুকেই রানা আল্পির পা ফাক করে ধণ ঢুকিয়ে দেয় গুদে আর চুদতে থস্কে রুবেল আল্পির মাই চুষ্র দিচ্ছে আর কচলাচ্ছে,কামড়ে দিচ্ছে, চুমু খসচ্ছে।আল্পি এর মধ্যে জন খসিয়ে দেয়, আর রানাও আল্পিকে চুদে মাল ফেলে গুদে। এর পর রানা মাইয়ে যায় আর রুবেল চুদে দেয়। রুবেল অনে সময় ধরে চুদে স্মার বুটাকে। এর মধ্যে বেয়ারা আসে। আল্পি রানা আর রনি ওর সাম্নেই চুদে। চুদার সময় আল্পির মাই লাফায়। রানা বোটাটা ধরে নিংড়ায়। টানে।
Bangla Golpo New Choti bondhur bou
সকালের চুদাচুদির পর ওরা আল্পিকে চা বাগানে নিয়ে আচল সড়িয়ে ব্লাউজের বোতাম খুলে দুধগুলো বের করে আনে। আর রানা শাড়ি উচিয়ে ডগি স্টাইলে পেছন দিকে খোলা আকাধের নিচে চুদে আর রুব্রল আল্পির মাই দুটি মরদন করে, টিপে ওর মুখে ধন দিয়ে মুখচোদা দেয়। রান্স্র শেষ হলে রুবেল আল্পিকে মাইচোদা দেয়। এভাবে ওরা ১ সপ্তাহ ধরে সআমার বউকে আরাম দিয়ে ভোগ করে। আর আমরা ঢাকায় চলে আসি।
 
Bangla Golpo New Choti

নতুন ভিডিও গল্প!

chotibangla stories new
কিছুমাস পঅর একটা অচেনা নম্বর থেকে ফোন আসে। আমাকে বলে—আরিফ ভাই যেমন আছেন?আমি- হ্যা ভালো, আপনি কে বলছিকেন?— আমি রুবেল, ঔ যে আপনার বঊকে ৩ মাস আগে চুদেছিলাম। এক সপ্তাহ চা বাগানে যে চুদলাম আপনার বউকে।— ও হ্যা, কেমন সছেন রুবেল ভাই।—- হ্যা, ভালোই কিন্তু ভাবিকে চুদার সুকগটা আজো পাই। আর—- আপনার ভাবি কিন্তু তাই বলে—- আরিফ ভাই, আমি ঢাকায় আসব। কিন্তু কিছুদিন থস্কার মত জায়গা পাচ্ছিনা।—- আপনি আমার বাসায় আসুন। যতদিন খুশি থাকবে ma sele golpo new
এরপর রুবেল আসে। আল্পি রুবেল্কে জড়িয়ে ধরে চুমু খায় আর র জিভ রুবেলের মুখে ঢুকিয়ে ওর জিভ চেটে চুষে দেয়।আর রুব্রল স্লপির মাই টেপে।এমন অভুবাদনের পর রুবেল বেশ কগুশি হয়। রাতে আল্পি রুবেলের বুছস্নায় যায়। বলে— আজ আপনি আমার সাথে আমাদের বেড্রুমে ঘুমাবেন
paribarik golpo bengali
— আর আরিফ ভাই?—ও গেস্ট্রুমে। আর এটা এ ঘরের নিয়ম। ঘরে গেস্ট আসলে আমি গেস্টদের সাথে চুদাচুদি করি।ওর বন্ধুরা, বস, কাজিন্রা আসলে আমাকে চোদে।আজ আপনি চুদবেন।
Bangla Golpo New Choti69 panukahini
আল্পি আর রুবেল সারারাত চ্যদাচুদি করে,সকালে গিয়ে দেখি আল্পি নেংটা হয়ে শুয়ে আছে। আল্পির মাই গুল টিপে কামড়ে লাল করে দিয়্রছে। গুদতা ফূলে গেছে। আমি আল্পিকে চুমু কগাই আর ওখানেই চুদি। রুবেল আমাদের বাসায় ৫ দিন থেকে ৫ রাতেই আল্পিকে চুদেছিল।সমাপ্ত।


Tags: , , , , , , , , , ,

Comments are closed here.