আমি নীচু হয়ে তাকে ব্রাতে চুমু খেলাম, যেন সে দম বন্ধ করছে

January 4, 2021 | By Admin | Filed in: প্রেমকাব্য.

এই গল্পটি প্রিয়াঙ্কার গল্প, যিনি আমার সাথে যোগাযোগ করেছিলেন এবং আমাকে তাঁর জীবন বলেছিলেন, আমি তাঁর সম্মতিতে যা বলছি তাই লিখছি।

এই গল্পের মন্তব্যগুলি ইমেল বা হ্যাঙ্গআউটের মাধ্যমে কামাভেরিতে পাঠানো যেতে পারে। আমি কোনও মহিলার ইমেল বা মোবাইল নম্বর দেব না।

এই পর্যন্ত।

লেসবিয়ান দিব্যা এবং মধু আমাকে অন্য একজনের সাথে এর অর্থ শিখিয়েছিল। কেবল তা-ই নয় তারা আমাকে লোভনীয় অনেক কিছুর রেসিপিটি ব্যাখ্যা করেছিল। তারা কামসূত্র অবস্থান, পুরুষদের সন্তুষ্ট করতে এবং তাদের থেকে কীভাবে নিরাপদ থাকতে হয় (অনলাইনে চ্যাট এবং নতুন বন্ধু বানানো) শিখিয়েছিল।

যা বলা হয়েছিল, তার আগে এখন এই দুজনে মিলে আমাকে অভিলাষের সাগরে ভাসিয়ে দিয়েছিল এবং আমি এক দুর্দান্ত চূড়ান্ত থেকে সুস্থ হয়ে উঠছিলাম।

আর না ..

যখন আমি আমার ক্লান্ত চোখ খুললাম তখন তারা দুজনেই উল্টোভাবে শুয়ে ছিল এবং একে অপরের গুদ চাটছিল, উভয় হাতে একটি টিল্ড, এটি অন্য অঙ্গ থেকে দূরে চাটছিল।

মাতাল হয়ে উঠার জন্য তার উপরে শুয়ে পড়ল দিব্যা। আমি জেগে উঠে দেখে ডিভ্যা তার চোখ দিয়ে আমাকে ডাকল, আর আমি কাছে আসতেই সে আমাকে চুমু খেতে লাগল, যা মদের অভ্যাসে পূর্ণ ছিল।

তিনি এবং আমি আমাদের জিহ্বা আটকে দিলাম এবং আমার জিভ কামড়ালাম, আর আমিও তাই করলাম, তারপর আমার হাত বাড়িয়ে আমার গুদটি ঘষে, আমি পিছনে শুইয়ে দিলাম এবং তাকে চুমু খেলাম, দিব্যা মদের গুদ চাটল।

দিবায়ার লম্পট মুখ আমাকে আর মদ চুমু খেতে। দুজনের গুদের পানির স্বাদই আলাদা স্বাদ। আমি সত্যিই ওয়াইন স্বাদ পছন্দ। আমরা দুজনেই আমাদের জিহ্বা সরিয়ে চাটতে লাগলাম এবং চুমু খেলাম, আমি উঠে গিয়ে দিব্যার গুদ চুমু দিলাম এবং ওর বড় গুদটা মসুরের মতো আমার মুখের মধ্যে রেখে গুদ চুষতে লাগলাম, এটি প্রায় আধা ইঞ্চি, ছোট ছোট চুনির মতো। এটি আমার মুখের মধ্যে রাখুন এবং খান, ওয়াইন আমাকে দূরে সরিয়ে দিল এবং সে চাটল, এবং আমরা দুজনে একসাথে চাটলাম।

যদি ওয়াইন তার dildo দ্রুত তার ভগ মধ্যে ড্রাইভ এবং আমি এটি চাট তিনি চূড়ান্ত এবং আমার উপরে পড়ে যায়। তাকে শুয়ে রাখতে এবং মারতে, আমি তার জায়গাটি পূর্ণ করে দিলাম, আমি মদের উপরে শুইয়ে দিয়ে তার গুদ চেটেছিলাম এবং সে আমার গুদ চাটতে এবং আঙ্গুল দিয়েছিল put দু’জনে স্বাদ গ্রহণের সময়, দিব্যা উঠে রস পান করলেন, তখন সে আমার গুদে রস juiceেলে মদ দিয়ে চাটল, তখন দুজনেই সেখানে রস pouredেলে চাটতে খেতে পান করলেন।

আমি যখন সেই ডিলডোটি ওয়াইন ভগের মধ্যে রেখেছিলাম তখন আমি তার উপরের ছোট্ট বোতামটি টিপলাম, এটি তাত্ক্ষণিকভাবে পাতলা হয়ে গেল এবং একই সাথে এটি মোবাইল ফোনে একটি পায়ের মতো দ্রুত প্রহার করছিল। আমি যখন লক্ষ্য করলাম এটি দিব্য যে টিলাড্ড নিয়ে এসেছিল,

এটি একটি ভাইব্রের মডেলের মতো দেখাচ্ছে। তিনি আমাকে অ্যালকোহলে চেটে চিত্কার করলেন এবং “আহঃহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহমন করে ও লস করে নিয়েছে -” আহা, থামো, আমি পারছি না “।

আমাকে ঠেলাঠেলি করে, সে উঠে তার গুদে থাকা ডিল্ডোটি নিয়ে তার উপরে শুয়ে পড়ল। দিব্যা তা নিয়ে জড়িয়ে ধরল।

আমি উঠে বসে রইলাম, দিব্য আমার কাছে এসে বসল এবং আমার দিকে মুখ ফিরিয়ে আমাকে চুমু খেল। তিনি তার জিহবা প্রসারিত করলেন এবং ঠোঁট ভিজা করলেন এবং আমাকে চুম্বন করলেন এবং আমাকে চুম্বন করলেন এবং আমিও তাই করলাম সে তার জিহ্বাকে প্রসারিত করল এবং আমি আমার জিহ্বাকে কিছুক্ষণ আটকে রেখে লড়াই করলাম। আমাদের ঠোঁটে আবার চুমু খেতে, চুমু খেতে, আমাদের লালাতে আঁকতে,

তিনি তাকে আবার চুমু দিলেন, তাকে চুম্বন করলেন এবং তার নীচের ঠোঁট কামড়ালেন। বাতা টানতে আমিও তাই করেছি। তারপরে সে আমার মাথা টেনে নিয়ে আমাকে চুমু খেয়ে জিভটি ভিতরে insideুকিয়ে দিল। ওর হাত আমার বুক চেপে ধরল, চেপে ধরল এবং আমার বাঁড়া ঘুরিয়ে আমিও তাই করলাম।

তারপরে আমরা দুজন হাঁটুতে দাঁড়িয়ে আমাদের গুদটি হাত দিয়ে ঘষতে লাগলাম যখন আমরা দেহটি স্ক্যান করছিলাম। আমরা ওভার এবং ওভার এবং ওভার এবং ওভার এবং ওভার এবং ওভার এবং ওভার এবং ওভার এবং ওভার এবং ওভার এবং ওভার এবং ওভার ওভার এবং ওভার ওভার এবং ওভার ওভার এবং ওপরে ওপারে বিলাপ করেছি।

আমি আমার পা ছড়িয়েছি এবং তিনি খুব প্রসারিত। আমরা দুজনেই আঙ্গুলটি ভিতরে roveুকিয়ে দিলাম। এমএমএম মিমি বিড়বিড় করার সময় অন্যকে ঘষে, ওয়াইন উঠে বাথরুমে গেল, ঝরনা খোলার আওয়াজ শুনে আমরা দুজন আলাদা হয়ে গেলাম।

“আসুন স্নান করুক” সে সোফায় থেকে নামার সাথে সাথে আমার হাতটি ধরল এবং আমিও নীচে গেলাম, সে তখনও ভিতরে মদ ঝরনার নীচে ভেজা ভিজছিল এবং আমি গিয়ে তাকে জড়িয়ে ধরলাম এবং দিব্যা আমার সাথে যোগ দিল।

আমরা তিনজনে ঘুরিয়ে ঘুরিয়ে চুমু খেতে শুরু করলাম এবং স্নান করলাম, সেই গরম জলে স্নানের পরে শরীরটি কিছুটা হালকা অনুভূত হয়েছিল

কিছুক্ষণ গাড়ি চালানোর পরে আমরা বাথরুমে গেলাম, আমাদের দেহগুলি মুছলাম, আবার বসে বসে খেয়েছি,

দিব্যা – “আমার স্বামী আসার সময় হয়েছে, আমি সকালে যাব এবং সকালে আসব”

এবং সে তার প্যান্ট পরতে শুরু করে। আমি জড়িয়ে ধরে চুম্বন করলাম এবং মজা পেলাম। দিব্যা কিছুটা রেগে গিয়ে বলে, “আমাকে বিরক্ত করবেন না, আমার স্বামী আজ রাতে কিছু করবে না, তাহলে আমি এখানে এসে তোমাকে ধর্ষণ করব।”

আমি হাসলাম এবং উঠলাম, সে তার জ্যাকেটে আটকে গেল, আমি দীর্ঘশ্বাস ফেললাম

আমি নীচু হয়ে তাকে ব্রাতে চুমু খেলাম, যেন সে দম বন্ধ করছে। তারপরে আমি তার জ্যাকেটটি ধরলাম এবং তাকে পিছনে চুম্বন করলাম, ওয়াইন এসেছিল এবং সে তার শাড়িটি পরেছিল এবং আমরা তিনজন লিপলকে আঘাত করি, দীর্ঘক্ষণ এইরকম থাকি এবং ডিভায় ফোন বেজে উঠলে বিচ্ছেদ ঘটে,

তিনি তার স্বামী এবং তিনি ফোনে কথা বলতে গিয়েছিলেন। ওয়াইন একটি নাইটি পরেছে এবং তাকে নিয়ে চলে গেল এবং বামে দরজাটি তালাবন্ধ করে দিল। তারপরে সে Iুকল, আর আমিও একটা নাইটি পরলাম। আমরা দুজন সেখানে থাকা প্লেটগুলি তুলেছিলাম এবং রান্নাঘরে গিয়ে রওয়ানা হয়ে ঘরে ফিরে এসে সেই ডিলডোটি তুলেছিলাম।

আমরা দুজনেই ক্লান্ত হয়ে পড়েছিলাম আমাদের জামা খুলে, জড়িয়ে ধরে চুমু খেয়ে ঘুমিয়ে পড়েছিলাম।

দীর্ঘদিন পর সেই রাতে আমি ভাল ঘুমিয়েছি। পরের দিন তিনি আমাকে জাগিয়ে তুললেন যখন ওয়াইন চলে গেল এবং আমাকে জানালেন যে আমার বোন এসেছেন এবং চলেছেন, আমি তখনও বিব্রতবোধ করছি এবং আমি একটি নগ্নি নিয়ে তার মুখের মেকআপ দেওয়ার সময় দাঁতটি ব্যাখ্যা করতে গিয়েছিলাম went

তিনি যখন বাইরে এলেন তখন তিনি আমাকে জড়িয়ে ধরলেন এবং আমাকে চুম্বন করলেন এবং বললেন, “মধ্যাহ্নভোজ কর, দিব্যা পরে আসবে বিকেলে বা সন্ধ্যায়, আমার আসার আগে সবকিছু করে ক্লান্ত হয়ে পড়বে, আগামীকাল ছুটির দিন তাই আমাদের চারজন একসাথে নাচবে”।

“সেই চতুর্থ লোকটি কে?” সে হাসল, তার লিপস্টিকটি রেখে দিয়ে চলে গেল, আমি আবার জিজ্ঞাসা করলাম এবং সে উত্তরহীন হয়ে গেল।

আমি কিছুক্ষণের জন্য ওই বাড়িতে একা ছিলাম। আমি গোসল করে খেয়ে বাইরে গেলাম, তখন কল বেল বেজে উঠল, মনে হচ্ছিল ডিভ্যা এসে পৌঁছেছে এবং দ্বারের দ্বার দিয়ে গিয়ে দেখল একজন লোক পিছনে দাঁড়িয়ে আছে।

কে ঠিক ফিরে এসেছিল তা নিশ্চিত নয়, একটি চাকরি হয়ত এখানে থাকা কারও প্রেমিক হতে পারে। সে ঘুরিয়ে না দিয়ে দরজায় কড়া নাড়লো, আমি তা খুলিনি।

একটি ভয় কারণ বাড়ির লোকেরা আমার দিকে ইশারা করছিল যে কে না জেনেই না খুলবে।

তারপরে তিনি ঘুরিয়ে নিলেন এবং আমার হৃদয় এক মিনিটের জন্য প্রহার বন্ধ করল।

চলবে.


Tags: , , , ,

Comments are closed here.