মডেল বিউটি প্রিয়া

January 4, 2021 | By Admin | Filed in: প্রেমকাব্য.

হ্যালো. আমি 30 বছর বয়সী প্রেম, এখনও বিবাহিত নই। সিনেমায় সহযোগী পরিচালক মো। আমি 7 টি ছবিতে কাজ করেছি। সত্য গল্প.

আমার সাথে যোগাযোগ করুন

আমি বর্তমানে একা ছবিটি পরিচালনা করার চেষ্টা করছি। আমি একটা ঘর ভাড়া নিয়ে একাই থাকলাম।

এটি যতদূর আমি দেখতে পাচ্ছি। পেট আলাদা। তাই সকালে হাঁটতে যাব। আমি যখন প্রিয়াকে দেখেছি আমরা দুজনেই একটি ছবিতে কাজ করেছি। তিনি এই সিনেমাতে রিচকে জিজ্ঞাসা করেছিলেন। তিনি দেখতে পেলেন এবং আমার দিকেও তাকান কিনা তা দেখতে, তিনি আমার দিকে আসলেন।

তার সম্পর্কে. বয়স 20-22 হয়। সাদা রঙ. மொலை மொலை। 34 হবে। কোমর শূন্য আকার। সব মিলিয়ে ছবির চেহারা মেহেইনের মতো হবে।

দু’জন তার চাকরি নিয়ে কথা বলেছিল। আমি বলেছিলাম আমি ছবিটি পরিচালনা করছি। তিনি যদি অভিনন্দন বলেন। নায়ক যেহেতু গৌণ নায়ক, তিনি টিজ করেছিলেন যে নায়কের দুর্দান্ত শিল্পীই নতুন নায়িকাগুলি খুঁজে বের করার জন্য বেছে নিতে এবং ভাঁজ করতে পারেন।

আমি তাকে বলেছিলাম যে নতুন মডেলটি দেখা উচিত কারণ এটি একটি বাজেটের চলচ্চিত্র এবং আমি তাকে বলেছিলাম যে তার সমন্বয় সহ সর্বোচ্চ বেতন 10 লক্ষ টাকা lakh তিনি আমাকে দেখে চিৎকার করেন, আমি আমার জন্য নায়ক নই। আমি বলেছিলাম যে নির্মাতাকে অবশ্যই করা উচিত। আমি তাকে বললাম যে সে চাইলে অডিশনে আসতে। আমরা সংখ্যা পরিবর্তন করেছি।

আমি সে রাতে তাকে টেক্সট করেছি। আমি জিজ্ঞাসা করলাম আপনি কি করছেন? আমি যখন শুটিং করতে গিয়ে বাসায় আসি তখন সেটাই ছিল। আমার চলচ্চিত্রের গল্প শুনছি। আমি শুধু রূপরেখা বলেছি। ঠিক আছে, তাকে সেট করা আছে কিনা জিজ্ঞাসা করুন। সেটটি যে কোনও কিছু দেখার মতো শ্রুতিমধুর To প্রযোজক বয়স শুনছেন। আমি বলেছিলাম এটি 40+ হবে।

আমি বুঝতে পেরেছিলাম যে সে প্রস্তুত ছিল। সামঞ্জস্য সম্ভব কিনা তাকে জিজ্ঞাসা করুন। আমি স্পষ্ট করে বলেছিলাম যে আমি পারিনি। আমি তার কাছে ক্ষমা চেয়েছিলাম। যদি তিনি বলেন যে তিনি 4 বছর ধরে একটি সুযোগ খুঁজছেন। বলার অপেক্ষা রাখে না এর চেয়ে ভাল আর কোন সুযোগ নেই। আমি আপনাকে বলি – এটি একটি ভীতিজনক জায়গা ছিল। একমাত্র বার্তাটি এলো যে সে মা। এর পরে আমি ম্যাসেজ করিনি।

আমি তাকে দু’দিন পরে জিমে দেখেছি। আমরা দুজনে একসাথে চললাম। তার ছবি। তিনি যদি আর সংযোগে না থেকে থাকেন তবে তাকে ভালভাবে জিজ্ঞাসা করুন। সে আমার সাথে কথা না বলে চলে গেল। আমি কিছুতেই প্রতিক্রিয়া জানাইনি।

এক সপ্তাহ পরে আমি অফিসে ছিলাম। মনোজর একটা গরু নিয়ে এসেছিল। তিনি তাকে ভালবাসেন। আমি যখন প্রথমবারের মতো সাক্ষাত করছিলাম তখন আমি তার বয়সের অভিজ্ঞতা সম্পর্কে অনুসন্ধান করেছি। তিনি চলে যাওয়ার পরে আমি মনোজকে বলেছিলাম যে সে সেটটি চায় না। সে নিশ্চয়ই প্রিয়ার কাছে তা বলছে। সেদিন সে আমাকে টেক্সট করছিল।

তার কথা শুনে না। আমাদের উত্তর না। তিনি 4 বছর বয়সী। তার আসনটি আরও এক বছরের জন্য। ততক্ষণে তাকে ঘরে অভিনেত্রী না হলে অভিনেত্রী হতে হবে। সুতরাং তাকে জিজ্ঞাসা করার জন্য যদি তার কোনও সন্ধানের সুযোগ ছিল তবে আমি এর জবাবও দিলাম না

আবার 10 মিনিটের বার্তা পরে। খোলা পান্নি তার ঘরে নগ্ন ছবি দেখছে। ওহ টন আমি এটি মুছে ফেলতে দেখেছি। আমিও এর জবাব দিলাম না। তারপরে আবার বার্তা দিন। ইপি কোথা থেকে আসা উচিত জিজ্ঞাসা করা হচ্ছে। আমি কোন উত্তর দিলাম না। তখন তার কাছ থেকে মেসেজ আসেনি।

তিনি মর্নিং ওয়াক অনুশীলনের সময় এসেছিলেন। আমরা দুজনেই এক হাঁটলাম। আমি বার্তা না দেওয়ার জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি। যখন সে আপনার ছবিটি চুপ করে থাকতে দেখল তখন কাছে এসেছিল। সে কারণেই আমি বলেছি আমি মেসেজ করি নি। তাকে বলুন যে মোবাইল ফটো প্রেরক হলেন নিনাসেন। যদি সে আমাকে তার তিলের ছবি পাঠায়। দেখার সাথে সাথে মুছে ফেলা হচ্ছে। তারপরে শুনেই তার অবশ্যই একটা সুযোগ হবে। সে নিজেই আমাকে তার বাড়িতে ডেকেছিল। আমরা দুজনেই তার বাসায় গেলাম। তিনি তার বন্ধুদের সাথে রয়েছেন। সিনেমায় তারা সুযোগও খুঁজছেন।

আমাকে স্নান করতে এবং তোয়ালে দেওয়ার কথা বলছে। স্নানের সময় কোনও বান্ধবী ছিল না। আমি তোয়ালে রেখে টিভি দেখছিলাম। তিনি স্নানের নিকটও পরেছিলেন। আমরা দুজনেই বিয়ার পান করলাম। আমি তাদের বীটে আসক্ত হয়ে পড়েছি। আমি প্রিয়া লিখেছিলাম এবং তার স্তন আমার মুখের উপর রেখেছি। তার শিক্ষক আমাকে তাকে দেখতে যেতে বলেছিলেন।

সে আমার বাঁড়াটাও সাপিনাল করে দিল। সে দীর্ঘশ্বাস ফেলে আমার হাতটি কানের কাছে নিয়ে গেল। ব্রা লাগাবেন না। তার স্তনবৃন্তগুলি সুন্দর এবং আঁটসাঁট ছিল। এই বলে যে তার কানে কানটি সুপার ছিল, আমার ক্লিটটি ক্লোজেটে কামড়াচ্ছে। তারপরে সে আমার অন্য বাড়াটাকে মারতে শুরু করল। আমি আমার কান্ট টাওয়েল সরিয়ে বেরিয়ে এলাম। আমি বিয়ার পান করার সাথে সাথে আমি তার গায়ে হাত ছড়িয়ে দিলাম।

তারপরে তিনি কলিং বেলটি বাজতে এবং দরজাটি খুলতে গেলেন, তার বন্ধুরা এসেছিল, আমি আমার ক্লিটের উপর দাঁড়িয়ে মাতাল হয়েছিল। প্রিয়া আমার কাছে থাকে, অন্য দুজন আমার সামনে বসে থাকে, গান জেগে ওঠে। আমি দুজনের দিকে তাকিয়ে তোয়ালে নিয়ে তা বন্ধ করে দিলাম। তারা দুজনেই মন দিয়ে হেসেছিল। আমি যদি প্রিয়া, হেমা এবং জেনিকে দেখার জন্য নিজেকে পরিচয় করিয়ে দিই।

তাদের জন্যও সান শুনছি। আমি প্রিয়ার কানে বলি। যদি হিমা হঠাৎ করে বলে যে আমরা বিছানায় যাব এবং এটি নিজেই করব। আমি হাসি এবং তাদের বলি যে প্রিয়া নায়িকার চরিত্রে এবং তাঁর চরিত্রটি ফ্রাইডনেস চরিত্র। হেমা লজ্জা পেয়ে হাসল। আমি হেমা জেনির কাছে আছি

। যেহেতু তিনি একা প্রিয়ার সাথে কাজ করেছেন, তাই তাকে কীভাবে নির্বাচন করবেন তা তিনি জানেন।

আপনারা দুজনেই আমাকে অডিশন কিনতে বলেছিলেন। জেনি যদি ধন্যবাদ বলে। হেমা আমাকে বলো আমার কান্ট ভাল আছে। আমি প্রিয়া আমার কাঁধে রাখলাম। আমি প্রিয়ার কানে ফিসফিস করে বললাম সে দুজনকে চলে যেতে। যদি প্রিয়া আমাকে তুলে ধরে তার ঘরে যায়।

আমি যখন ঘরে গেলাম আমি তাকে পেছন থেকে জড়িয়ে ধরলাম। আমি কান ভাল করে ঘষলাম। সে দীর্ঘশ্বাস ফেলল। তিনি মনে করিয়ে দিয়েছিলেন যে এটি প্রথমবার ছিল। আমি তাকে মেঝেতে বসে জল আনলাম। আমি তার মাথাটি ঘষেছিলাম তার জল খেতে। আমি তাকে শীতল করতে আমার মোবাইলে একটি পর্নো ভিডিও চালিয়েছি। আমরা দুজনেই দেখেছি। তারপরে আমি তাকে ভিডিওটি তার মোবাইলে দিয়েছিলাম এবং তাকে চুরি করতে বলেছিলাম, আমি তার স্তনবৃন্তটি উঠিয়ে দিয়ে তার উরুটি চাটতে শুরু করি।

বাকি অংশটি আমি পরের অংশে বলব। আমার সাথে যোগাযোগ করুন


Tags: , , , ,

Comments are closed here.