মিডিয়া পাড়ার মাগি (২য় পর্ব)

December 15, 2020 | By Admin | Filed in: প্রেমকাব্য.

মিডিয়া পাড়ার মাগি (১ম পর্ব)

কিশোর বয়স থেকেই আমি সেরা চোদনবাজ ছিলাম। বিশেষতঃ এলাকার সুন্দরী ভাবীদের কাছে, কলেজে,ভার্সিটিতে ও ফেসবুকের সুন্দরী মেয়েদের কাছে আমার বিশাল,মোটা,বড় ও ইয়া লম্বা বিশাল,মোটা লাল টকটকে ১০ ইঞ্চি নুনুর বেশ নাম ডাক ছিল। এমন কোন মেয়ে আমার জীবনে নেই যে আমার এত বিশাল,মোটা,বড় ও ইয়া লম্বা বিশাল,মোটা লাল টকটকে ১০ ইঞ্চি নুনু দেখেনি। এজন্য কর্লগার্লদের কাছে ও মিডিয়াতে অনায়সে জনপ্রিয়তা অর্জন করি। কেয়া তার কাজ শেষ করে চলে গেল। তা যা হোক,মডেল হতে আসা জিনিয়া ইসলাম পিউয়ের পোঁদ দেখে আমি আর সহ্য করতে পারলাম না। চেয়ারে বসে প্যান্টের চেইন টেনে ওকে খুলতে বললাম। ও বুঝে নিল। আমি ওর দিকে চেয়ে চোখ টিপে দিলাম। পিউ তার লিপষ্টিক মাখানো ঠোটের ভেতর থেকে গরম জিভটা বের করে চেটে নিল নিজের ঠোট! তারপর ও এগিয়ে আসতে যাবে আমার প্যান্টের চেইন টেনে খুলবার জন্য ঠিক এমন সময় দরজায় টোকা।
মাহীন সরকার আমার ম্যানেজার ও বন্ধু। আমি ও মাহীন একসাথে গ্রুপ সেক্স করা ছাড়া আমাদের বিখ্যাত এড ফার্ম দিয়ে কোন মেয়ে সিলেক্ট হয়না। মাহীন বলল,
-দোস্ত,তিনজন হুরপরী এসছে। ওরা যেকোন মুল্যে সেরা মডেল হতে আগ্রহী।
-আইসি, ওদের আমার নুনু চুষবার জন্য নিয়ে আস। স্ক্রিনটেষ্টটা হয়ে যাক।
-ওককে দোস্ত!
একটু পরে ওরা তিনজন প্রবেশ করল। এদের ভেতর একজনের দুদু বিশাল। কিন্তু পিউর মত লদলদে পোঁদ মানে পাছা কারে নেই।
-তোমাদের সবতো বলা হয়েছে। তো নামগুলি কি কি বলে ফেল।
১ম জন মানে যার দুদু ৪৪ সাইজ, সেই মেয়েটিদুদু মর্দন করতে করতে আমার সামনে দাড়িয়ে বলল,
– সানাই সুলতানা।
২য় জন জাষ্ট বিকিনি পড়ে সামনে এসে দাড়িয়ে বলল,
-মৌসুমী খান।
৩য় জন এসেই এক এক করে সবকিছু খুলে একদম নেংটো হয়ে দাড়িয়ে বলল,
-কেমন দেখছেন স্যার আমার নেংটো শরীর?
-বাহ! ওয়ান্ডারফুল! তোমার নাম?
-পরীমিনি।
-তোমাদের আজ নেংটো হয়ে আমার সাথে চোদাচুদি করতে হবে, জানত আমার কথায় মিডিয়ার কর্তাব্যক্তিরা শোনেন। আর নায়িকা হতে হলে,মডেল হতে হলে কাপড় ছাড়া যা করার করতে হবে। কোন আপত্তি নামক বিষয়টি এখানে চলেনা। জানত। আর আমার প্যান্টের চেইন টেনে খুল দেবে তোমরা চারজন। তারপর আমি দুপা উচিয়ে আমার পুটকীর ফুটো দেখাব আর আমার বিশাল,মোটা,বড় ও ইয়া লম্বা বিশাল,মোটা লাল টকটকে ১০ ইঞ্চি নুনু বের করবে তোমরা নিজ হাতে। নুনুটা তোমাদের থুথু দিয়ে হস্তমৈথুন করে দেবে। এটুকু বলার পর চার সুন্দরী আমার প্যান্টের চেইন টেনে খুলে ফেলল, বের হয়ে এল আমার ইয়া লম্বা,মোটা,বড় ও লাল টকটকে ১০ ইঞ্চি নুনুটা।
পিউ,মৌসুমী.সানাই আর পরী দেরী না করে ওদের হাতে মুখের গরম থুথু দিয়ে আমার নুনুটাতে ভাল করে মাখাল।
চারচারজন মডেল ওদের গরম জিভ আমার মুখে পুড়ে দিল। চারজন মেয়ের গরম জিভ চুষছি। আমার নুনু,পুটকী বড় হয়ে উঠছে। উহ কি অসহ্য সুখ চার মেয়ের গরম জিভ একত্রে চুষতে। ওদের গরম হাতে আমার ইয়া লম্বা,মোটা,বড় ও লাল টকটকে ১০ ইঞ্চি নুনুটাকে ওরা ফকাত ফত, ফকাত ফত শব্দে হস্তমৈথুন করছে ক্রমাগত। ইসস..আহহ..কি সুখ..
-স্যার,আপনার নেক্সট এডাল্ট ওয়েবসিরিজে আমাদের চান্স কিন্তু দিতেই হবে।
-ওহহ..চুদমারানী খানকী আমি সকল গুদ চুদব, তার আগে আমার ইয়া লম্বা,মোটা,বড় ও লাল টকটকে ১০ ইঞ্চি নুনুটার গরম ১ম রস বের কর..ওহহহ..আহহ। যে যে টিকবে সেই কেবল চান্স পাবে নেংটো মেয়েরা বুঝেছ!
এরপরই সানাই সুলতানা সম্পূর্ণ নেংটো হয়ে গেল, ওর গরম বিশাল ৪৪ সাইজ দুদুগুলি বের হয়ে আসল, আমার মুখে লালা ঝড়তে শুরু করেছে, এত বড় দুুদু দেখে।ওহ্, সানাই আমার বিশাল নুনু ফচ.ফাচ ফচ..পকাত ফকাত ফত..করে ওর মুখের গরম থুথুতে হস্তমৈথুন করে দিচ্ছে। একটু পরেই মডেল জিনিয়া ইসলাম পিউর গুদ চিড়ে ধরল মৌসুমী ও পরীমিনি। আমার ইয়া লম্বা,মোটা,বড় ও লাল টকটকে ১০ ইঞ্চি নুনুটা পিউর গরম গুদে প্রবেশ করালাম।
আমার নুনু পকাত পকাত করে মরণ চোদন দিতে শুরু করলাম। পচাত পুচ পচাত পুচ করে পিউর গুদ ঠাপাতে ঠাপাচ্ছি। আমার মুখে মৌসুমী আর সানাইয়ের গরম দুজোড়া দুদু! আমি উম আম,চুক চুক চকাস শব্দে খেতে লাগলাম সাদা ধবধবে দুদু। আর মুখের ভেতর পরীমিনির গরম জিভ। আমি চোদাচুদি,টেপাটিপি,চাটাচাটির অসহ্য সুখে ওহহ..আহহ..চোদ..চুদে ফাটিয়ে ফেল.. এমন বলতে বলতে পিউর গরম গুদে চিড়িক চিড়িক করে আমার ইয়া লম্বা,মোটা,বড় ও লাল টকটকে ১০ ইঞ্চি নুনুটার মাথা ভেদ করে ছিটকে ছিটকে বের হয়ে ওর জরায়ুতে ঢেলে দিলাম।
পরের ইনিংসের আগেই ঘোষণা দিলাম, পিউকে পরবর্তী এক বছর সকল মডেলিং,নাটক ও মিডিয়ার সকল ক্ষেত্রে একচ্ছত্র অধিকার দেয়া হবে তারকা হিসেবে।
আমার নুনু পিউর গুদে ঢুকানো অবস্থায়ই কন্টাক্ট পেপারে সাইন করলাম।
চলবে…


Tags: , , ,

Comments are closed here.