বিমানবালার সাথে দুই রাত-৫

November 26, 2020 | By Admin | Filed in: প্রেমকাব্য, বিমানবালার সাথে দুই রাত.
বিমানবালার সাথে দুই রাত-৪

View all stories in series

নবনীতা জাঙ্গিয়ার উপর দিয়ে আমার বাড়া আর বিচিতে পায়ের বুড়ো আঙ্গুল দিয়ে টোকা মেরে বলল, “তোমার এটা কি অবস্থা হয়েছে? আমি ত এখনও অন্তর্বাস পরেই আছি, তাতেও তোমার জাঙ্গিয়া রসে ভিজে জবজব করছে? এই শোনো, এবার কিন্তু ধরে রাখবে! বিমানের ঘটনার পুনরাবৃত্তি যেন না হয়! আমার নির্দেশ পাবার পরই যেন মাল স্খলিত হয়!আমি ব্রেসিয়ারের উপর দিয়েই নবনীতার উন্নত মাইদুটোয় হাত বুলিয়ে বললাম, “আমি আপ্রাণ চেষ্টা করব, ম্যাডাম! আসলে স্বপ্নসুন্দরীকে কাছে পেয়ে সুস্থ থাকাটাই হলো সবথেকে কঠিন কাজ!”

নবনীতার পরবর্তী নির্দেশ – আমায় ড্রেসিং টেবিলের উপরে থাকা ভিজে সুগন্ধিত তোওয়ালে দিয়ে তার সারা শরীর পুঁছে দিতে হবে। পাঁচতারা হোটেল, তাই ফ্রেশ হবার জন্য সুগন্ধি মাখানো ভিজে তোওয়ালে দেওয়া আছে। আমি তোওয়ালে নিয়ে খূব যত্ন করে নবনীতার মাখনের মত শরীর পুঁছে দিতে লাগলাম।
কপাল, চোখ, নাক, মুখ, চিবুক, গাল, গলা, ঘাড় এবং দুহাত হয়ে আমার হাত নবনীতার কাঁধের উপর দাঁড়ালো। নবনীতা দুটো হাত উপরে তুলে দিল যাতে আমি তার বগল পুঁছে দিতে পারি। নবনীতা বগলের চুল নিখুঁত ভাবে কামানো ছিল কিন্তু ঘামের গন্ধ …… অসাধারণ মাদক ছিল!

এরপর আমার হাত পৌঁছালো নবনীতার সেই মায়াবী স্তনদুটোর উপর! আমি স্তনের খাঁজে তোওয়ালে ঢুকিয়ে ভাল করে ঘাম পুঁছে দিলাম।

নবনীতা মুচকি হেসে বলল, “শোনো বিনয়, অত ফাঁকি দিলে চলবে না! আমার বলদুটো ঘাম মাখানো অবস্থাতেই পড়ে থাকবে নাকি? ব্রেসিয়ার খুলে বলদুটো ভাল ভাবে পুঁছে দাও!”

আমি কাঁপা কাঁপা হাতে নবনীতার ব্রেসিয়ার খুলে দিলাম। তারপর যা দৃশ্য দেখলাম! উঃফ, ঠিক যেন দুটো গোলাপি পরিপক্ব মৌসুমি লেবু! যার ঠিক মাঝে হাল্কা খয়েরী বলয় দিয়ে ঘেরা বেদানার দানার মত বোঁটা! মনে হচ্ছিল যেন কোনও নিপুণ কারীগর অনেক সময় ধরে নবনীতার বুকের উপর সুগঠিত স্তনদুটো যত্ন করে বসিয়ে দিয়েছে, যেখানে ঝুল বা ভূল বলে কিছুই নেই!

আমি ব্রেসিয়ারের সাইজ দেখলাম। ৩২সি! কি অসাধারণ গ্ল্যামার, অথচ একবারও টিপে ধরার অনুমতি নেই! তাই আমিও খূবই সন্তঃপর্নে মাইদুটো পুঁছে দিলাম। পোঁছার পর মাইদুটো আরো বেশী জ্বলজ্বল করে উঠল। আমি পরপর নবনীতার পীঠ, পেট, কোমর ও তলপেট পুঁছলাম তারপর সোজা দাবনা দুটো পুঁছতে প্রস্তুত হলাম। তখনই আবার পরবর্তী নির্দেশ- প্যান্টি নামিয়ে তার গুদ এবং পোঁদের সংলগ্ন এলাকা ভাল করে পুঁছে দেবার পরই কিন্তু দাবনায় হাত দেওয়া যাবে! আর সেজন্য নবনীতা পাদুটো ফাঁক করে বসল।

প্যান্টি নামাতে গিয়ে আমি সত্যিই যেন বিদ্যুতের ঝটকা খেলাম। সম্পূর্ণ বাল কামানো মাখনের চেয়েও নরম গুদ! বিমানবালার গুদ, কোনও অপ্সরাকেও হার মানাবে! ফাটলটা খূব একটা বড় নয়, তবে হাইমেন অনুপস্থিত, পাপড়িদুটো গোলাপের পাপড়ির মত নরম আর পাতলা, তবে ক্লিটটা বেশ ফুলে ছিল। দেখেই বোঝা যাচ্ছিল, তার যৌবনদ্বার বহুদিন ব্যাবহার হয়নি।

আমি নবনীতার গুদ এবং সংলগ্ন এলাকা, পোঁদের ফুটো এবং পাছাদুটো যত্ন করে পোঁছার পর দাবনার দিকে হাত বাড়ালাম, এবং ধীরে ধীরে পায়ের নখ অবধি ভাল করে পুঁছে দিলাম। আমার সেবায় সন্তুষ্ট হয়ে নবনীতা আমায় তার সারা শরীরে ক্রীম মাখানোর নির্দেশ দিল। অন্ততঃ ক্রীম মাখানোর অজুহাতে আমি নবনীতার মাইদুটো যৎসামান্য টেপার এবং গুদের চেরায় আলতো করে আঙ্গুল ঢোকানোর অনুমতি পেয়েছিলাম।

তখনই নবনীতা বলল, “বিনয়, এ কি? তুমি এখনও জাঙ্গিয়া পরে আছো কেন? অথচ জাঙ্গিয়ার ভীতরেই তোমার জিনিষটা ফুলে তালগাছ হয়ে আছে! এসো দেখি, আমিই তোমার জাঙ্গিয়া নামিয়ে দিচ্ছি!”

জাঙ্গিয়া নামাতেই আমার ৭” লম্বা এবং তেমনই মোটা সিঙ্গাপুরী কলাটা বেরিয়ে আসল। উত্তেজনার ফলে সামনের ঢাকা গুটিয়ে গিয়ে রসসিক্ত লিঙ্গমুণ্ডটা বেরিয়ে পড়েছিল। সেই লিঙ্গমুণ্ড, যেটা তখনও অবধি আমার বৌ ছাড়া অন্য কোনও নারীর যৌবনদ্বারে ঢোকার সুযোগ পায়নি!

নবনীতা হাতের মুঠোয় বাড়া ধরে কচলে দিয়ে বলল, “বাঃহ বিনয়, জিনিষটা ত ভালই বানিয়েছো! আসলে এটা আমার মত কোনও রূপসী নবযৌবনার ভীতরে ঢোকারই উপযুক্ত, তোমার বৌয়ের ভীতরে ঢোকার জন্য নয়! সঠিক জিনিষকে সঠিক মর্যাদা দিতে পারলে আমারও খূব ভাল লাগবে!”

তারপর নবনীতা আমার এক মুঠো ঘন কালো বাল ধরে টান দিয়ে বলল, “কিন্তু বিনয় এটা কি করে রেখেছ? এত জঙ্গল কেন? তোমার ত লীচুদুটোই ঘন জঙ্গলে হারিয়ে যাচ্ছে! তোমার বৌ নিজেরটা কামিয়ে রাখেনা? সে তোমার এই ঘন জঙ্গলের জন্য আপত্তি করেনা? তোমরা কি ভাবে ফোরপ্লে করো? এখানে মুখ দিতে তোমার স্ত্রীর অসুবিধা হয়না?”

আমি মনে মনে ভয় পেলাম এই কারণের জন্য বিমানবালার সাথে যৌনসংসর্গের সুযোগ হাতছাড়া হতে চলল নাকি! আমি আমতা আমতা করে বললাম, “না, মানে আমার বৌ সবসময় নিজেরটা ক্রীম দিয়ে কামিয়েই রাখে এবং আমিও নিজেরটা ছোট করে ছেঁটেই রাখি। কিন্তু তার গর্ভাবস্থায় কিছু জটিলতার জন্য আমাদের যৌনমিলন বন্ধ রাখতে হয়েছে এবং ডাক্তারবাবু আমাদের দুজনকে আলাদা ঘরে থাকার পরামর্শ দিয়েছেন। সেজন্যই বেশ কিছু মাস আমার আর ঐগুলো ছাঁটার প্রয়োজন হয়নি। তাই এত ঘন হয়ে গেছে!”

নবনীতা মুচকি হেসে বলল, “ওঃহ, তাহলে ত তুমি এখন সন্যাসীর জীবন কাটাচ্ছো! তাই তোমার এই অবস্থা! তিনটে বিমানবালাকে একসাথে দেখে বিমানের মধ্যেই ….. ! আচ্ছা শোনো, তোমার বৌ ত এখনও বেশ কয়েকমাস এটা দেখবেওনা হাতও দেবেনা। তুমি চাইলে আমি নিজেই ইলেক্ট্রিক শেভার দিয়ে, যেটা এখানে টয়লেটে লাগানোই আছে, পরিষ্কার করে দিতে পারি! তোমার বৌ ঘুনাক্ষরেও টের পাবেনা!”

নবনীতার এমন মহৎ প্রচেষ্টার জন্য আমি তাকে অনেক ধন্যবাদ দিলাম এবং পিঠে হেলান দিয়ে পা ফাঁক করে বসে পড়লাম। আমার যন্তরটা রকেটের মত পুরো খাড়া হয়েছিল। নবনীতা টয়লেট থেকে ইলক্ট্রিক শেভার নিয়ে এসে এক হাতে আমার হ্যাণ্ডেল ধরে যত্ন করে বাল ছাঁটতে লাগল।

নবনীতার নরম হাতের ছোঁওয়ায় আমার যন্তরটা কাঠের মত শক্ত হয়ে গেল। সে আমার ডগায় চুমু খেয়ে হাত বুলিয়ে বাড়ার উদ্দেশ্যে ইয়ার্কি করে বলল, “একটু অপেক্ষা করো সোনা! আমার হাতের কাজটা শেষ হলেই তোমায় আমি স্বর্গে নিয়ে যাব! আমার শরীরের সোমরস খাওয়াবো! ততক্ষণে বমি করে ফেলোনা যেন!”


Tags: , , , , , , , , ,

Comments are closed here.