চোদনভরা হেমন্ত – ট্রেড লাইসেন্স-দ্বিতীয় পর্ব

November 18, 2020 | By Admin | Filed in: প্রেমকাব্য.

মদন চলেছেন ভাইপো তপনের বাড়ি থেকে নিজের বাড়িতে দুপুরে তপনের বাড়িতে বেয়াইনদিদিমণির হাতে অলিভ অয়েল ম্যাসাজ নিয়ে, স্নান সেরে ধোপদুরস্ত পোশাক সাদা রঙের পাঞ্জাবী এবং সাদা রঙের পায়জামা পরে লাঞ্চ সেরে। দুপুর আড়াইটে নাগাদ মিসেস সোনালী সেন তাঁর লেডিস গার্মেনটস-এর নতুন ব্যবসা চালু করার জন্য পৌরসভার ট্রেড লাইসেন্স-এর ব্যাপারে এই প্রভাবশালী প্রাক্তন চেয়ারম্যান মদনবাবু র বাসাতে আসবেন সমস্ত কাগজপত্র নিয়ে ।

মদনের কামতাড়না আস্তে আস্তে জেগে উঠছে -এই কল্পনা করে যে মিসেস সোনালী সেন ভদ্রমহিলা কিরকম আকর্ষণীয়া রমণী। গলার সুরেলা কন্ঠস্বর মদনের কানে মুঠোফোন মারফৎ আজ বেলা এগারোটা নাগাদ যখন এসেছিল–“আপনার সাহায্য চাই স্যার আমার ট্রেড লাইসেন্স এর ব্যাপারে”, তখন থেকেই রিংটোন মদনের কানে বেজে চলেছে। আর মদনের লেওড়াটা নতুন পথের সন্ধানে মিসমিস করে চলেছে। বিশেষতঃ ঐ রেন্ডি মাগী বেয়াইনদিদিমণির সেই কথাটাতে–“মাঝে মাঝে একটু মুখ পাল্টানো দরকার”–উফ্ আজ তো ললিতা বেয়াইন অলিভ অয়েল ম্যাসাজ করে বেয়াই তথা নাগরের লেওড়াটা তেল চকচকে করে তৈরী করে দিয়েছেন স্নানের আগে ।

একটা গাঁজা সিগারেট খেতে খেতে মদন তার ব্যাগ হাতে নিজের বাড়িতে তালা খুলে ঢুকলেন । ঘড়িতে পৌনে দুটো। এখনো প্রায় পঁয়তাল্লিশ মিনিট বাকী। উত্তেজনা তুঙ্গে উঠছে। নিজের বাড়িতে বিশ পঁচিশ দিন পরে এলেন। মোটামুটি পরিস্কার আছে। একটু রুম ফ্রেশনার দিয়ে রুম ফ্রেশ করে নিলেন। কাজেভরার মাসীটি ডুপ্লিকেট চাবি থাকাতে রোজ ঝাড়ামোছা করে চলে যায় । পেছনের বারান্দাতে দড়িতে মেলা কাজের মাসী মালতীর শাড়ি,সায়া, ব্লাউজ ব্রা। মদন মালতীর উফ্ হোয়াইট রঙের সায়া দড়ি থেকে নিলেন।

গাঁজার মশলা-ভরা আরএকটা সিগারেট ধরালেন। মালতী পরিচারিকার উফ্ হোয়াইট রঙের সায়া নিয়ে ভেতরে না এসে বাড়ির পেছনদিকে উঠোনে গাঁজা খেয়ে বেশ আমেজে কিছু সময় কাটালেন । মালতী পরিচারিকার উফ্ ডবকা শরীরের কথা ভেবে মদনবাবু সব পোশাক ছেড়ে পুরো ল্যাংটো হয়ে,মালতীর সায়াটা দিয়ে নিজের তলপেট,ধোন এবং বিচিতে তেল ভালো করে ঘষে ঘষে মুছলেন। ও বাড়িতে (তপন ভাইপোর বাড়িতে) আজ তাড়াতাড়ি করে চান করবার সময় তলপেট , লেওড়া, বিচিতে লেগে থাকা অলিভ অয়েল ভালো করে পরিস্কার করে উঠতে পারেন নি।

পরিচারিকা মালতীকে মদন বেশ কয়েকবার ভোগ করেছেন। লেওড়া চোষানো এবং বিভিন্ন পজিশনে চোদন–কোনোও কিছুই বাদ যায় নি মদনের।এখন মালতীর সায়াটা দিয়ে নিজের ধোনটা ঘষছেন । “আহহহহহহহ মালতী, আহহহহহ মালতী”-বলে সায়াতে মালতীর কথা ,মালতীর লদকা পাছার কথা, ডবকা মাইজোড়া র কথা এবং ঘন কালো কোঁকড়ানো লোমে ভরা গুদুর কথা ভাবতে ভাবতে ভলাত ভলাত ভলাত করে কিছু সময়ের মধ্যে থকথকে বীর্য উদ্গীরণ করতে লাগলেন । ঘড়িতে তখন সোয়া দুটো। বীর্য উদ্গীরণ করে মদনের শরীরটা ভাল লাগলো। মিসেস সোনালী সেন যদি আজ তাঁর বিছানাতে আসেন-তবে মদনের বীর্যপাত হতে বেশ সময় লাগবে ।

বাথরুমে গিয়ে মালতী পরিচারিকার উফ্ বীর্য্য -মাখা সায়াটা ধুইয়ে,নিজে পরিস্কার হয়ে, মালতীর ধোয়া সায়া আবার উঠোনের দড়িতে মেলে দিলেন। ঘড়ি টিকটিক শব্দ করে এগোচ্ছে। আড়াইটে বাজে প্রায়। মদন নিজে পরিস্কার একটি ফতুয়া এবং লুঙ্গি পরে নিলেন গায়ে পারফিউম মেখে। ইচ্ছে করে জাঙ্গিয়া পরলেন না। নিজের বিগ বস্ জাঙ্গিয়া তাঁর ড্রয়িং রুমে সোফার পাশে রেখে দিলেন। বসে আছেন। গঞ্জিকা সেবন এর এফেক্ট চলছে। অমনি দুটো চল্লিশ নাগাদ মুঠো ফোনে সেই সুরেলা গলায় মিসেস সোনালী সেন ভদ্রমহিলা ফোন করে জানালেন যে তিনি এসে গেছেন । গলির মুখে আছেন। মদনবাবুর বাড়ি ঠিক লোকেট করতে পারছেন না।উফ্ ম্যাডাম এসে গেছেন।

মদনের হার্ট বিট বেড়ে চলছে । লুঙ্গির ভিতরে ধোন সিগন্যাল দিতে শুরু করে দিয়েছে । দুষ্টু ধোনটাকে সামলে উঠেছেন। মদন মিসেস সোনালী সেন কে বলে দিলেন কি ভাবে আসতে হবে। তিন চার মিনিটের মধ্যে কলিং বেল বেজে উঠল । এসে গেছেন । মদন তাড়াতাড়ি সদর দরজা খুলে দিলেন। উফ্ কি সুন্দর ভদ্রমহিলা । “নমস্কার স্যার-আমি মিসেস সেন ।”-‘মদন বিগলিত কন্ঠে প্রতি-নমস্কার জানিয়ে বললেন–“আসুন, আসুন, বাড়ি চিনতে বোধহয় আপনার একটু অসুবিধা হোলো ” সাদা -গোলাপী ছাপাছাপা স্বচ্ছ সিফনের শাড়ি-ভেতর থেকে ফুটে উঠেছে গোলাপী রঙের লক্ষ্ণৌ চিকন কাজের দামী সুদৃশ্য পেটিকোট, হাতকাটা গোলাপী সুদৃশ্য ব্লাউজ। দুধে আলতা ফর্সা । চুল খোলা। ভ্রু প্লাক করা । কপালের উপরে তোলা সানগ্লাস। হালকা গোলাপী লিপস্টিকের ছোঁয়া পুরু ঠোঁট জোড়াতে। ঠোঁট যেন ধোনচোষার জন্য সাজিয়ে রাখা ।উফ্ শরীর থেকে বিদেশী পারফিউমের সুবাস ম ম করছে ।

মদনবাবু ওনাকে ড্রয়িং রুমে সোফাতে যত্ন করে বসালেন । নিজে মুখোমুখি বসলেন। ভদ্রমহিলার হাতে একটা ফাইল সব কাগজপত্র । ইসসসসসস অকস্মাৎ সোনালীদেবীর চোখ পড়লো মদনের রাখা সোফার উপরে সাদা বিগ বস্ জাঙ্গিয়া র উপরে। একেবারে সোনালীদেবীর পাশেই । মিচকি হেসে বললেন সুরেলা গলায়–“স্যার, মিস্টার রসময় বাগচীর কথাতে আপনার কাছে এসেছি। আমার ট্রেড লাইসেন্স আপনাকে করে দিতে হবে। আমি ব্যবসা শুরু করতে চাই। লেডিস পোশাকের-শাড়ি, পেটিকোট, ব্লাউজ……..এইসবের।

“”আর কি কি রাখবেন আপনার শপে? মহিলাদের তো শুধুমাত্র শাড়ি, পেটিকোট আর ব্লাউজ পরলেই হবে না। মহিলা-রা ভিতরে কিছু পরবেন না?” মদন চোখ দিয়ে গিলছেন সোনালী সেনের কামজাগানো ফর্সা শরীরটাকে আর এই রকম একটা কমেন্ট ছেড়ে দিলেন।

“ইস্ আপনি কত ভাবেন মহিলাদের জন্য । বাগচী সাহেব বলেছিলেন-আপনি ভীষণ ভালো আর কেয়ারিং।তা আপনার বাড়িতে আপনি একাই থাকেন?”
মদনবাবু ভাবছেন মনে মনে–আর- একটা দীর্ঘশ্বাস ফেলে বললেন “হ্যাঁ মিসেস সেন। আমি একদম একা।বয়স হয়ে গেছে । একজন মেইড সার্ভেন্ট আছে। সব কিছু করে দেয় ।”

সোনালীদেবীকে মদন বললেন-“দেখুন। আমি তো বেশ কয়েক বছর আগে অবসর নিয়েছি পৌরসভা থেকে। এখন আর সেই রকম চেনাশোনা লোকজন নেই ওখানে। খুব কঠিন কাজটা। সোনালী দেবী–“না স্যার,আমার কাজটা করে দিতে হবে আপনাকে । টাকাপয়সা যে লাগে আমি আপনাকে চেক কেটে দেবো। আমাকে প্লিজ ফেরাবেন না স্যার। আপনাকে কষ্ট দিচ্ছি। একা থাকেন আপনি বাড়িতে ।”-বলে সোনালীদেবী সোফাতে রাখা মদনের সাদা রঙের জাঙ্গিয়া টা হাতে নিয়ে বললেন–“আপনার খুব ভুলো মন। আপনার আন্ডাযওয়ারটা ঠিক জায়গাতে রাখতে ভুলে গেছেন । ” ইসসসসসস কি লজ্জা। মদন তাড়াতাড়ি সোফা থেকে উঠে সোনালীদেবীর হাত থেকে নিজের জাঙ্গিয়া নিতে উদ্যত হলেন। অমনি সোনালী দেবী ফর্সা কামঘন শরীরে হিল্লোল তুলে বললেন–“ইস্ আপনি তো ভারী লজ্জা পেয়ে গেছেন দেখছি। আপনার জাঙ্গিয়া-টা ……” “আমার জাঙ্গিয়া টা দিন। আমি জায়গা মতো রেখে আসি।”-মদন বললেন জীভ কেটে

। “তাড়াতাড়িতে ভুলে এখানে ফেলে রেখেছি। বয়স হয়ে গেছে তো সব কিছু মনে রাখতে পারি না।” মদন বললেন সোনালীকে । ওদিকে নিজের লুঙ্গি র ভেতরে যন্তরটা নড়াচড়া করতে শুরু করে দিয়েছে । ইসসসস । সোনালীদেবী আড়চোখে মেপে মেপে নিয়েছেন এর মধ্যে । “মিসেস সেন-আপনি দশটা মিনিট বসুন । কফি বা চা চলবে তো?”মদনের এই কথাতে সোনালীদেবী বললেন-“কিছু দরকার নেই স্যার। আপনাকে কাগজপত্র বের করে দেখাই । আমার কাজটা করে দিতে হবে আপনাকে স্যার।”-বলে মদনের তলপেটের দিকে তাকিয়ে রইলেন। ইসসসস লোকটা কি অসভ্য। লুঙ্গির ভিতরে জাঙ্গিয়া পরে নি।আর জাঙ্গিয়াটা এখানে সোফাতে ফেলে রেখেছে। ভুলো মন না,আরো কিছু ।

মদনের দিকে তাকিয়ে একদৃষ্টিতে চেয়েছিলেন সোনালী ওনার তলপেটের দিকে -লুঙ্গিটা কেমন যেন কিছুটা উঁচু হয়ে আছে। মদন তাড়াতাড়ি বললেন-“আপনি প্রথম দিন আমার বাড়ি এলেন। খালি মুখে চলে যাবেন তা হয় নাকি। দশ মিনিটের মধ্যে আসছি। আপনি খেলে আমার এক কাপ কফি খাওয়া হয়। কি রকম ঠান্ডা ঠান্ডা ভাব এসে গেছে-তাই না?” বলে মদন ইচ্ছে করে একটা ইঙ্গিতপূর্ণ হাসি দিয়ে ভেতরে চলে গেলেন নিজের ছেড়ে রাখা জাঙ্গিয়া হাতে করে। কফি বানাচ্ছেন কিচেনে।

এদিকে সোনালীদেবী ব্যাঙ্ক লোনের অরিজিনাল পেপারস আর অন্যান্য দরকারী কাগজ পত্র ফাইল থেকে বের করে ড্রয়িং রুমে সাজিয়ে ,চেক করে ফোল্ডার ফাইলটি এক পাশে রেখে বসলেন। মদনের ধোনটা কল্পনা করছেন। লোকটা তো বেশ বয়স্ক। ষাটের উপর তো হবেই। এই বয়সে লোকটার ধোনটা কিরকম শক্ত হয়ে উঠেছে।ইসসসসসসস। জাঙ্গিয়াটা হাতে ধরা ছিল কিছুক্ষণ আগে। এইসব কথা ভাবতে ভাবতে ওনার কি রকম যেন হয়ে উঠলো ভেতরটি। বর সুবিনয়। বয়স পঁয়তাল্লিশ । কেমন যেন বুড়োটে মার্কা হয়ে গেছে। একটি মাত্র ছেলে ওদের । তেরো বছর বয়স । ক্লাশ সেভেন। নিজের ঊনচল্লিশ বছর বয়সী টগবগে শরীরটাকে ওর বর সুবিনয় বিছানাতে রাতে পেয়েও কিছু করতে পারে না।

যেমন নাম “সুবিনয়”, তেমনটি হয়েছে ওর ধোনটা-একেবারে “সু-বিনয়”। ঠিকমতো খাঁড়া হয়ে শক্ত থাকে না। তিন মিনিট। শরীরটা সোনালীর উলঙ্গ কামোত্তেজক শরীরটার উপর লেপটে কেলিয়ে পড়ে থাকে। ঢোকালো-কোমড় দোলালো- ম্যানা খেলো-ব্যস । সব শেষ। হে ভগবান । সারাটা রাত অতৃপ্ত লোমকামানো চমচমে গুদের চারিদিকে সুবিনয়ের খড়ি গোলা জলের মতোন পাতলা বীর্য লেপটে থাকে। ভেতরেও মনে হয় প্রবেশ করে না। প্রিম্যাচিওরড ইজাকুলেশন। শীঘ্রপতন। কতবার বলেছে সোনালী -ডাক্তার দেখাতে-কে কার কথা শোনে। খালি অফিসের কাজ আর ল্যাপটপ।।

সুবিনয় সোনালীর কাছে এখন একটা বোঝা । মদন বাবু ওদিকে যৌন উত্তেজক পাউডার আধা-চামচ সোনালীদেবীর কফির কাপে সন্তর্পণে মিশিয়ে দিয়েছে। ইসসসসসসসস। এর পরে কি যে হবে।

সোনালী দেবী মদনের ধোনের কথা এই বুড়ো বয়সে ধোনের দুরন্তপনা চিন্তা করতে করতে আনমনা হয়ে বসে , একটা ম্যাগাজিন ড্রয়িং রুমে সেন্টার টেবিলে রাখা-সেটা তুলে পাতা উল্টে দেখতেই চমকে উঠলো। বাইরে “সাপ্তাহিক বর্তমান:-ভেতরে তো “কলা মর্তমান”—ইসসহসহ লোকটা কি অসভ্য। কতগুলো পুরুষাঙ্গের রঙিন ছবি-কত গুলো নগ্ন মহিলার উলঙ্গ ছবি,ধোন-চোষা আর গুদচোদা +গুদ-ম্যানা-চোষার কালার প্রিন্ট একটা সাদা খামে রাখা ছিল ঐ “সাপ্তাহিক বর্তমান” ম্যাগাজিনের মধ্যে ।ইসস। কিচেনেতে মদনের কফি বানানোর সময় একা একা ড্রয়িং রুমে বসে ঐ সব অশ্লীল ছবি দেখে এদিকে সোনালীর পেটিকোটের নীচে গোলাপী রঙের লেস্ লাগানো প্যান্টি ভিজে উঠেছে। কি রকম অস্বস্তি বোধ করছেন মিসেস সোনালী সেন ।

মদনের আসতে দেরী আছে। এই সুযোগে দ্রুত সোনালী নিজের প্যান্টি ছেড়ে ফেলে সোজা নিজের ভ্যানিটি ব্যাগে ফাইলের পাশে চালান করে দিলেন। ইসসসসসস প্যান্টি ভিজে একশা। দলামোছা করে কোনোরকমে ভেজা প্যান্টি ব্যাগে ঢুকিয়ে অপেক্ষা করতে লাগলো।

এরমধ্যে মদন বাবু ট্রে করে সাজিয়ে আনলেন দুই কাপ কফি এবং একটা প্লেটে কিছু দামী বিস্কুট। ” নিন ম্যাডাম । শুরু করুন। “বলে মদন যৌন উত্তেজক পাউডার মেশানো কফির কাপটা সোনালীদেবীর হাতে এগিয়ে দিলেন। কোমল হাতের আঙ্গুলের একটু ছোঁয়া নিজের হাতের আঙ্গুলে পেলেন মদন। এদিকে গঞ্জিকা সেবন এর এফেক্ট চড়চড় করে পিকে উঠতে শুরু করে দিয়েছে মদনবাবুর। অপূর্ব সুন্দর পরিবেশ। সারা বাড়িতে আর কেউ নেই। শুধু মিসেস সোনালী সেন এবং গৃহকর্তা মদনবাবু। ঘরে বিদেশী পারফিউমের সুবাস মিসেস সেনের শরীর থেকে ভেসে এসে ঘর ম ম করছে।

এশোকেশী-মধ্য যৌবনা-সিফন শাড়ির স্বচ্ছতা,ফুটে ওঠা গোলাপী রঙের লক্ষ্ণৌ চিকন কাজের দামী সুদৃশ্য পেটিকোট, বগলকাটা গোলাপী রঙের ব্লাউজ-সম্মুখে স্তনযুগলের বিভাজিকা, ফর্সা পেটি-এক পিস্ তিলের বিউটি স্পট, আর-সুপুষ্ট গোলাপী আভাযুক্ত ঠোঁট যুগল। ধোন চোষানোর জন্য আদর্শ ঠোঁট যুগল । মদন এবং সোনালী দেবী কফি খেতে খেতে খোশগল্প করছেন । সাথে বিস্কুট । ধীরে ধীরে সোনালীদেবীর শরীরটা যেন গরম বোধ হতে লাগলো। মৃদু মৃদু ঘামের বিন্দু তাঁর কপালে।

“স্যার যদি কিছু মনে না করেন-একটু ফ্যানটা চালিয়ে দেবেন। আমার না গরম লাগছে।”-সোনিলীদেবীর কথাতে আস্তে আস্তে সোফা থেকে উঠে গিয়ে মদনবাবু পাখা চালিয়ে দিলেন।

ফ্যানের হাওয়া চলছে । সোনালীদেবী যেন হাঁফ ছেড়ে বাঁচলেন। এখানে বেশীক্ষণ থাকতে ইচ্ছে করছে না । তাড়াতাড়ি কাগজ পত্র মানে মানে মদনবাবুকে বুঝিয়ে দিয়ে, খরচাপাতি ধরিয়ে দিয়ে এখান থেকে বিদায় নিতে পারলেই মঙ্গল । কি যে হবে-‘ভাবতে ভাবতে সোনালীদেবীর শরীরটা যেন গরম বোধ বেশী হতে লাগলো। তখনো ধারণা করতে পারেন নি যে শয়তানটা তার কফিতে কি মিশিয়ে দিয়েছে। চোখ দুটোর পাতা কেমন ভারী হয়ে আসছে। বুড়োটা কেমন যেন সোনালীকে চোখ দিয়ে গিলছে । ইহসসসসসসসসস। কেন যে এলাম ।

“স্যার আমাকে তাড়াতাড়ি একটা কাজে যেতে হবে। সব কাগজের জেরক্স এক সেট আপনাকে আজ দিয়ে যাই। কত টাকা পে করতে হবে বলুন। আপনাকে চেক কেটে দিচ্ছি। আপনি সব করে রাখবেন। আমি বরং আরেক দিন এসে সব নিয়ে যাবো”-এক দমে কথাগুলো সোনালী বললেন মদনকে ।ম

দন বলে উঠলো-:সে কি? আপনি চলে গেলে কি করে হবে? আপনি আমার ভেতরের কম্পিউটার রুমে আসুন। সব ডকুমেনট তো ওয়েবসাইটে আপ-লোড করতে হবে। নাহলে তো আপনার কোনোও কাজ হবে না ট্রেড লাইসেন্স এর। “-মনে মনে বললেন-আগে আপলোড করি,সুন্দরী তোমাকে কাপড় চোপড় খুলে একেবারে বিছানাতে তুলে আমার ডাউনলোড করা বাকী। এর পরে কি হোলো-কি ডাউনলোড হোলো-জানতে চাইলে পরবর্তী পর্বে আসুন। ক্রমশঃ।


Tags: , , , , ,

Comments are closed here.