পুরুষের নুনুর গুতার যে কি মজা-Bangla Choti

May 10, 2018 | By admin | Filed in: প্রেমকাব্য.

পুরুষের নুনুর গুতার যে কি মজা-Bangla Choti

রাত প্রায় বারোটা বাজে। একই বিছানায় শুয়ে আছে রুনা ও জেরিন। ওরা দুই বান্ধবী, ভার্সিটিতে পড়ে। জীবনের যত কথা আছে তা যতই গোপনীয় হোক একে অপরকে বলে। অনেক রাত দু’জনে বিভিন্ন গল্প করছে, কারও চোখে ঘুম নেই। এপাশ ওপাশ করছে আর বিভিন্ন কথা বলছে। গল্প করতে করতে ওরা এক সময় সেক্স নিয়ে আলাপ আলোচনা শুরু করলো। আলাপগুলো ছিল এরকম যে পুরুষে চুদলে কেমন মজা পাওয়া যায়। ছোট ধোনের চোদার কি মজা এবং মোটা লম্বা ধোনের চোদার কি আনন্দ। বেশীক্ষণ ধরে যদি পুরুষে চুদতে পারে তাহলে কত আনন্দ পাওয়া যায়, কত স্বাদ পাওয়া যায়। পুরুষে যদি একটা দুধ সম্পূর্ণ মুখের মধ্যে নিয়ে চুষতে থাকে এবং অন্য একটা হাত দিয়ে দ্বিতীয় দুধ চাপতে থাকে তাহলে কেমন মজা পাওয়া যায়, ইত্যাদি আলোচনা করতে থাকে।
আর জেরিন ভাবছে রাসেলের কথা। কয়েক দিন পূর্বে রাসেল জেরিনকে অনেকক্ষণ ধরে চুদেছিল। ওটাই ছিল জেরিনের জীবনের প্রথম করাকরি। রাসেলের দাঁড়ানো ধোনটা যখন জেরিনের ভোদার মধ্যে জোর করে ঢুকায় তখন জেরিন খুব ব্যথা পেয়েছিল। এমন কি জ্ঞান হারিয়ে ফেলেছিল। তারপরও সেদিন রাসেল জেরিনকে যে সুখ দিতে পেরেছিল তা জেরিন কখনই ভুলতে পারবে না। পারবে না রাসেলকে ভুলতে। আহ, এখন এই নিঝুম রাতে যদি রাসেলকে কাছে পাওয়া যেত তাহলে মনে হয় জেরিন শুধু রাসেলের ধোনই তার ভোদার মধ্যে ঢুকাতো না, পুরো রাসেলকেই ওর ভোদার মধ্যে ঢুকিয়ে নিতে পারলে চরম তৃপ্তি পেতো।
কিন্তু তার কোনো উপায় নেই। এখন রাত পাখী হলে না হয় উড়ে যেতে পারতো রাসেলের কাছে। আর রাসেল হয়তো তাকে আদর করতো, সোহাগ করতো, বুকে জড়িয়ে চুমু খেতো, সারা শরীর চুমুতে ভরে দিতো। যৌবন সাগরে দু’জনে সাঁতরাতে পারত। এক সময় হয়তো রাসেল তাকে চিৎ করে শুইয়ে পা ফাঁক করে তার মোটা লম্বা নুনুটা তার ভোদার মধ্যে ঢুকায়ে চরম আনন্দ দিতো। আবার রাসেল ক্লান্ত হয়ে গেলে হয়তো রাসেলকে নিচে ফেলে নিজেই ঝেকে ঝেকে রাসেলের নুনুটাকে নিজের ভোদার মধ্যে ঢুকায়ে বের করে চরম আনন্দ পেত। আহ্* কত যে আনন্দ কত যে শান্তি, কিন্তু তার তো কোনো উপায় নেই।
আবার দু বান্ধবী গল্প করতে শুরু করে। জেরিন বলল–হ্যাঁ রে রুনা, পুরুষ যে কত শান্তি একটা মেয়েকে দিতে পারে তা যে না পেয়েছে সে ছাড়া আর কেউ বুঝবে না। পুরুষের নুনুর গুতার যে কি মজা তা তুই বুঝবি না রে, বুঝবি না। রুনা একটু হাসল এবং বললো, জেরিন, সে আনন্দতো গোটা পৃথিবীর সব আনন্দকে হার মানায়। জেরিন রুনাকে বলল, তাহলে তুই সে আনন্দ ভোগ করেছিস? বল না, কিভাবে কি করলি, কতটুকু আনন্দ পেলি, বল না কি হল। রুনা বললো তাহলে তুই শুনবিই, তো শোন।
গত পরশু রফিক আমাকে যে কত সুখ দিয়েছে তার বর্ণনা দিতে পারবো না। প্রথমে জেরিন রাসেলের কথা চেপে গেল এবং রুনার কথা শোনার জন্য ওকে চেপে ধরলো। রুনা বল না, রফিক তোকে কিভাবে আনন্দ দিল। রুনা বললো-না জেরিন, আমি বলতে পারবো না কারণ আমার খুব লজ্জা লাগছে। জেরিন বললো, কিসের লজ্জারে, তুই আমার সবচেয়ে ঘনিষ্ট বান্ধবী। তোর কথা যদি জানতে না পারি, তুই যদি আমার কথা জানতে না পারিস, তাহলে আমরা কেমন বান্ধবী হলাম? অবশেষে রুনা বলতে লাগলো-গত পরশু দুপুরের দিকে তুই যেন কোথায় গিয়েছিলি। আমি রুমে একাই ছিলাম। সেই সময় রফিক রুমে আসে। বেশ গরম লাগছিল তাই কাপড় জামা ছেড়ে শুধু একটা ব্রা ও সায়া পরে বিশ্রাম করছিলাম। হঠাৎ করে কে যেন দরজায় নক করলো। ভাবলাম, এই দুপুরে তুই ছাড়া আর কে হবে। তাই জামা কাপড় না পরেই দরজা খুলে ফেললাম। রফিক ফট করে রুমে ঢুকে পড়লো। আমি যে কোনো কাপড় পরবো, সে সুযোগ রফিক আর আমাকে দিলো না। রফিক এক দৃষ্টিতে আমার দুধ দুটির দিকে তাকিয়ে থাকলো। আমার কি বলার আছে, কারণ দোষ তো আমারই। রফিক আমাকে বললো, রুনা তোমাকে খুব সুন্দর লাগছে। সবচেয়ে বেশী সুন্দর লাগছে তোমার ব্রা ফেটে বের হওয়া সুডৌল স্তন দুটো। এতো সুন্দর টানাটানা খাড়া দুধ আমি আর কখনই দেখি নাই। রফিকের প্রশংসা শুনে আমার ভালই লাগলো। আমি মুচকি হেসে বললাম, রফিক চা খাবে? রফিক বললো, ইয়েস। আমি চা নিয়ে রফিকের সামনে চেয়ারে বসলাম। রফিক চা খেতে খেতে বললো-রুনা তুমি হয়ত জান না পুরুষেরা যদি মেয়েদের দুধ আস্তে আস্তে টিপে দেয় তাহলে মেয়েরা অনেক আনন্দ পায়। আর তোমার তো এখন ভরা যৌবন টসটস করছে। তুমি এর ষোল আনা সুখ উপভোগ করতে পারবে।
এই বলে রফিক আমার পিছনে এসে দাঁড়ালো এবং ব্রার উপর দিয়েই দু’হাত দিয়ে পিছন থেকে আমার দুধ দুটি ধরে কচলাতে লাগলো এবং আমার ঘাড়ে, কানে আলতো করে কামড়াতে লাগলো। এক সময় আমার ব্রা খুলে ফেললো। আমি কেমন যেন অস্থির হয়ে গেলাম। আমার সমস্ত শরীর শিরশির করতে লাগলো। কিসের নেশায় যেন মাতাল হয়ে গেলাম। গোটা পৃথিবী যেন আমার কাছে অন্য জগত বলে মনে হতে লাগল। রফিককে না বলার সাহস আর পাছি না। বলতে মন চায়, রফিক আরো জোরে চাপো, আরো জোরে আটা পিষার মতো আমার দুধ দুটো পিষে ফেলো। রফিকের শ্বাস ঘন হয়ে গেল এবং জাত সাপের মত ফসফস শব্দ করতে লাগলো। আমারও মনে হছে আমার ভোদা ফেটে যাচ্ছে। ওখানে কিছু দিয়ে গুতাগুতি না করা পর্যন্ত আমার আর শান্তি নাই।
রফিক আমার বগলের নিচে হাত দিয়ে এমনভাবে ধরেছে যে আমার আর নড়ার শক্তি নাই, এর পর রফিক সামনের দিকে আমাকে উপুড় করলো এবং পাছাটা উলটায়ে আমার ভোদার মধ্যে কি একটা মোটা লম্বা চামড়ার হালকা গরম দন্ড ঢুকায়ে ফচাৎ ফচাৎ শব্দ করে গুতাতে শুরু করলো। বুঝতে পারলাম ওর লম্বা মোটা গরম নুনু আমার ভোদার ভিতর ঢুকছে আর বের হচ্ছে, বের হচ্ছে আর ঢুকছে। প্রথম যখন নুনুটা আমার ভোদার মধ্যে ঢুকলো, আমি যে সুখ আর শান্তি পেলাম, তা কোনোভাবেই ভাষায় বলে বোঝাতে পারবো না।
রফিক অনেকক্ষণ ধরে পেছন থেকে গুতালো এবং আমার দুধ দুটো ধরে কি চিপা যে চিপলো, আজও ব্যথা হয়ে আছে। জেরিন বললো, তোর দুধ ব্যথা হয়ে আছে আর আমাকে বললি না? আয়, তোর দুধ চিপে দেই। ব্যথার উপর ব্যথা দিলে ভালই লাগবে। এই বলে জেরিন রুনার দুধ ধরে চিপতে লাগলো এবং রুনাও জেরিনের দুধ ধরে চিপতে লাগলো। রুনা বললো-জেরিন, ভালইতো লাগছেরে, আর কিছু করা যায় না? জেরিন বললো-হ্যাঁ, ভালো লাগার জন্য অনেক কিছুই করা যায়। এই বলে জেরিন রুনার দুধ মুখের মধ্যে নিয়ে বাচ্চাদের মতো চুষতে শুরু করলো। রুনা বললো-জেরিন, খুব ভালো লাগছে। আর কিছু কর না। জেরিন ওর বাম হাতের আঙ্গুল রুনার ভোদার মধ্যে দিয়ে গুতাতে শুরু করলো। রুনাও গুতাতে শুরু করলো।
গ্রামে একটা প্রবাদ বাক্য আছে-দুধের কাজ ঘোল খেলে সারে না। তাই ধোনের কাজ কি আর আঙ্গুল পারে? যাই হোক,কখনও রুনা জেরিনের উপর উঠে ওর ভোদার সাথে জেরিনের ভোদা দিয়ে ধাক্কাতে থাকে। কখনও জেরিন উপরে উঠে রুনাকে ধাক্কাতে থাকে। একে অপরকে ধরে গড়াগড়ি করতে থেকে। এভাবে ধর্ষণ-ঘর্ষণের পর যখন ওদের জল বের হয়ে যায় তখন একে অপরকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরে


Tags: ,

Comments are closed here.