ভেবেছিলে কুমারি গুদ-Bangla choti

December 15, 2017 | By admin | Filed in: প্রেমকাব্য.

ভেবেছিলে কুমারি গুদ-Bangla choti

রুশা বুঝতে পারল।চার হাতপায়ে ভর দিয়ে গাড় উচিয়ে দাঁড়াল ও। গুদে হাত বোলালেন স্যার।দু একবার আঙুল ঢোকানোর পর বাঁড়া রাখলেন গুদের মুখে। ঘষতে ঘষতে একসময় চাপ দিলেন।এত সহজে ঢুকে যাবে ভাবেননি স্যার। ভেবেছিলেন কুমারি গুদ। চেঁচিয়ে বলবে লাগছে।তা হলনা। উল্টে রুশা আরাম পেয়ে গুঙিয়ে উঠল,”একটু জোরে করুন না স্যার।”
নে খানকি,জোরেই দেব। তোর গুদ ফাটিয়ে দেব।এমন গুদ মারব সাতদিন ব্যথায় কাতরাবি।
মুখে যতটা গর্জালেন,কার্যক্ষেত্রে ততটা বর্ষাতে অক্ষম হলেন।মিনিট খানেক পরেই উঃ ইঃ করে মাল আউট করে ফেললেন।
রুশার ভিতরে তখনও আগুন। ও স্যারের বাঁড়া ধরে অনেক কিছু করেও সেটাকে কোনভাবেই দাঁড় করাতে পারলনা। মহাপাত্র নিজেও ফ্রাস্টেট্রেডেড ছিলেন তাই কথা না বাড়িয়ে পাজামা পরে সিগ্রেট ধরালেন।
যাক ম্যাথের ঝঞ্ঝাট মিটল। এবারে একটা বড়সড় বাঁড়া চাই গুদের খিদে মেটাতে।একটু দুঃসাহসিক হতে ইচ্ছে করল রুশার। তাই ব্রাটাও ব্যাগেই ঢোকাল আর টপের উপরে একটা শ্রাগ গলিয়ে নিল। স্যারের বাড়ি থেকে বেড়িয়ে শ্রীধরণ কে ফোন করল রুশা।শ্রীধরণই এই কলেজের প্রথম এবং শেষ ছেলে যে রুশার মুখের দিকে তাকিয়ে কথা বলে।বাবা মায়ের ডিভোর্সের ফলস্বরূপ ভীষণ ফ্রাস্টেট্রেড হয়ে থাকে সবসময়। রুশা ছাড়া কেউ শোনেনা ওর কথা। আর প্রথম প্রথম নিজের শরীর সবার কাছে দর্শনীয় করে তুলতে ভাল লাগে পরে নিজেরও মনে হয় কেউ থাকত যার কাছে মনটা মেলে ধরা যেত।শ্রীধরণ সব শুনে বলল,”বুড়ো গুলো কোন কাজের নয়। আর ওই মহাপাত্র! মালটা ক্লাসেই হাঁপায় বোর্ডওয়ার্ক করাতে করাতে,ও তোকে সামলাবে। ওর বয়স কত জানিস? ওর দাঁড়িয়েছে এই ঢের। বিনা কন্ডোমেই লাগাতে দিলি? পিল খাস।এক কাজ কর হোস্টেলে যা। ”
“কি করব আর। এনি ওয়ে, কোথায় যাব?বয়েস হোস্টেল?”,হাসিতে গড়িয়ে পরল রুশা,”যাব?”
“গ্যাংব্যাং করার ইচ্ছে আছে নাকি?”,শ্রীধরণ হাসল,”আমারটা বাদে সবারটা পাবি।”
তাহলে ছাড়।পিজিতে ব্যাক করি।nipple
কয়েকটা অটো ছাড়ার পর একটা অটো পেল।সামনেই বসতে হত কিন্তু পিছন থেকে দুজন নামল।রুশা পিছনের সিটেই বসল। পাশে একটা মাঝবয়সী লোক বসে।একটা স্টপেজ পর অটোয় একটা দশাসই লোক ওঠায় রুশাকে nipple পাশের লোকটার প্রায় গায়ে উঠে পরতে হল।ওর বুকে লোকটার হাত ঠেকে আছে।বাজে রাস্তায় অটোর চাকা পরতেই খুব বাজে ভাবে তিন চারবার রুশার দুধ লাফিয়ে উঠে দুপাশের দুই সহযাত্রীর দৃষ্টি আকর্ষণ করল। এরই মধ্যে হঠাৎ অটোর মুখ অন্যদিকে ঘুরতে একটু ঘাবড়ে গেল রুশা। হিন্দিতে জানতে চাইল অন্য রাস্তা নিল কেন? অটোওয়ালা ক্ষমা চেয়ে জানাল একজনকে নামিয়ে তারপর যাবে।এইবারে বাঁ দিক থেকে একটা চাপ অনুভব করল।নতুন ওঠা দশাসই চেহারার লোকটার কনুই যেন ইচ্ছেবশত ওর nipple দুধ ঘষে দিয়ে যাচ্ছে।ওর বেশ ভালই লাগছে।ওর অসুবিধা না দেখে লোকটা একটা nipple দুধে হাত বোলাতে শুরু করল।হাত না বলে থাবা বলাই ভাল।সামনের লোকটা নেমে যেতে এবার ডানদিকেও একই চাপ অনুভব করল রুশা।হঠাৎ সজোরে ব্রেক কষল অটো; রুশার একটা দুধ সোজা চেপ্টে গেল বাদিকের লোকটার হাতে।এবার অটো চালুর সাথে টেপা চালু হল।ডানদিকের লোকটি ধাক্কা আর কনুই ঘষাতেই থেমে আছে। রুশা এবার কিছুটা দুঃসাহসিক হয়ে আড়মোরা ভাঙার ছলে হাত দুটো উপরে তুলল বাঁদিকের লোকটিকে সুবিধা দেবার আশায়।সে সুবিধা পেল।মাঝখান থেকে ওর ডানদিকের লোকটি ওদের কাজকর্ম দেখে সাহস পেয়ে রুশার অন্য দুধটা ধরে টিপতে শুরু করল।জোড়া হাতের কারসাজি বেশ ভাল লাগছে রুশার।খানিকটা পিছনে হেলে গেল রুশা ওদের সুবিধে করে দিতে আর পা দুটো ঈষৎ ফাঁক করল।কিন্তু এত সুখ সইলনা বেচারির কপালে। কিছু পরেই ডানদিকের লোকটি নেমে গেল।যাবার আগে অবশ্য ভাল করে ওর নিপলটা মুচরে দিল। এবার শুধু দুজন।ও আর কালো রঙের দশাসই চেহারার লোকটি।
এবার লোকটা কানের কাছে মুখ এনে স্থানীয় ভাষায় কিছু বলল; ও বুঝতে না পেরে বলল,”হিন্দী?”। হিন্দীতেই লোকটা সোজা প্রস্তাব দিল ওকে,”আমার কাছে আজ গোটা রাত থাকলে খুশি হয়ে যাবে। কত চাও?”
এইরে! গাঁড় মেরেছে! ওকে বেশ্যা ভাবছে নাকি?? ও তাই বলে উঠল,”আমি কলেজে পড়ি এখানে। আপনি যা ভাবছেন আমি নই সেরকম।”
“হোস্টেলে থাক?”, লোকটা এবার একটু এগোল।ওর পেটে হাত বোলাতে শুরু করল;
রুশা মাথা নাড়ল,”পেয়িং গেস্ট। আপনি?”
গ্রামে আমার গ্রসারি শপ আছে। আমার দিদার এখানে বাড়ি আছে একটা। বিক্রী করব বলে এসেছি।সামনেই বাড়িটা।যাবে?
একটু ভয় ভয় করল,যদি মেরে ফেলে লোকটা? কিন্তু ভয়কে জয় করে নিল শরীরের আগুন আর উত্তেজনা nipple ,নতুন অভিজ্ঞতার হাতছানি।লোকটার কথামত অটো থেকে নেমে পরল রুশাnipple ।
বাড়ির সামনে অনেকটা ফাঁকা জায়গা।এই প্রথম ট্র্যাডিশনাল তামিল বাড়ি দেখল রুশা; আপনা থেকেই মুখ দিয়ে বেড়িয়ে গেল “ওয়াও”।
By the way,I am Anpalahan.
রুশা।
মনে মনে ভাবল কি শক্ত নাম। এটা কারোর নাম! তারপর বলল,”মানে কি নামের?”
Lovable and good looking.
রুশার মনে হল কেউ ওর মুখটা চেপে ধরুক। পেটগুলিয়ে হাসি উঠে এল ওর। অতিকষ্টে নিজেকে সামলে নিল।lovable কিনা জানে না তবে গুড লুকিং নয় একদমই এই লোকটা।বাড়িটা ঘুরে দেখল বাড়ির পিছনে চারদিক বাঁধানো ছোট্ট পুকুর। যা পচা গরম,তার উপর নিরক্ষীয় অঞ্চল।পুকুরটা দেখেই ঝাঁপিয়ে পরতে ইচ্ছে করছিল কিন্তু তখনই মাথায় এল সঙ্গে কোন এক্সট্রা জামা নেই।


Tags:

Comments are closed here.