বাংলা কাকোল্ড সেক্স–আমার বউ খানকি–২

January 30, 2021 | By Admin | Filed in: পরোকিয়া.

বাংলা কাকোল্ড সেক্স–আমার বউ খানকি–১

আমার বউ আর সূর্যের চদা-চুদি দখতে দেখতে আমি ওদের পায়ের কাছে ঘুমিয়ে পরি।সকালে যখন আমি ঘুম থেকে উঠি তখন আমি দেখি খাটের চাদরে আমার নতুন বিয়ে করা প্রেগন্যান্ট বউ পরপুরুস সূর্য একে অপর কে জরিয়ে সুয়ে আছে। আর আমার বউ এর গুদের রস আর সূর্যের বীর্য দিয়ে মিস্রিত রস আমার বউ দের গুদ দিয়ে গরিয়ে পরছে।আমি এটা দেখার পর কিছু না বলে আমার বউ এর গুদ এ নাক দিয়ে পরপুরুষ চদা গুদ থেকে সুগ্রান নেই পরে আমার সকাল এর নাস্তা আমার বউ এর গুদ থেকে সেই রস চেটে মনের আনন্দে খাই।নিজের বিয়ে করা বউ এর গুদ থেকে পর পুরুসের বীর্য চেটে খাউয়া যে কি মজা তা না খেলে বোঝা জায় না।।।

ওরা রাতে অনেক পরিস্রম করেছে তাই ওদের কে ঘুম থেকে ডাক না দিয়ে ওদের ঘুমাতে দেই।আমি অদের জন্য নাস্তা তৈইরি করতে জাই।নাস্তা তইরি করতে করতে কাল রাত এর কথা ভহাবতে থাক আর আমার ৪ ইঞ্চির বারা দারিয়ে যায়।পরে নাস্তা তৈরি করে আমি রুম এ ঢুকি।

রুম এ ঢুকার পর দেখলাম আমার বউ আর সূর্য লীপ কীস করছে।আমি বল্লাম অনেক আদর হয়েছে আমার বউ টা কে ছার এখন সূর্য। ওরা কিস করা বন্ধ করে আমার দিকে তাকায়।আর আমি বলি…

আমিঃ এইজে তোমাদের জন্য নাস্তা এনেছি সারা রাত অনেক খটনি হয়েছে তমাদের খেয়ে নাউ।

তমাঃ আমার লক্ষি হাব্বি।উম্মম্মমা।

পরে সূর্য বলে উঠে কিরে তুই খাবি না তপু।তমাও একই কথা জিজ্ঞেস করে।আমি বলি সূর্য যে কাল রাত থেকে কতবার তোমার গুদ এ বীর্য ফেলেছে তা চেটে খেয়ে আমার পেট এমনি ভরা।আর সকালে তোমার গুদে থেকে, কাল রাতে শেষ বার এর মত ফেলা সূর্যের বীর্য আমি চেটে সকাল এর নাস্তা হিসেবে খেয়েছি।

সূর্য এইটা শুনার পর হা হা করে হেসে দেয়।আর আমার বউ তমা বলে আমার লক্ষি হাব্বি টা কত সুন্দর করে আমার গুদ পরিস্কার করেছে দেখ একটুও বীর্য লেগে নেই একদম চকচকে হয়ে আছে।

আমার বউ এর মুখ থেকে এই কথা সুনার পর আমার অনেক ভাল লাগে আমি মুচকি হাসি ।

ওরা একদম নগ্ন হয়ে একে অপরকে নাস্তা করিয়ে দেয়।আর নাস্তা শেষে অরা আবার লিপ কিস করে আর বলে।

তমাঃ হাব্বি আমি আর সূর্য একসাথে গোসল করব তুমি কি আমাদের সাথে গসল কিরবে।

আমি মাথা নেরে সম্মতি দেই।পরে আমার তিন জন একসাথে বাথরুম এ ঢুকি।আমার বউ হঠাৎ কোরে সূর্যের কানে কি জেন বলে আর সূর্য হাসি দিয়ে বলে হেয়ে এইটা ভহাল হয়।

আমি জিজ্ঞেস করলাম কি হয়েছে।আমার বউ বলে

তমাঃ হাব্বি আমার অনেক প্রস্রাব ধরেছে।
আমিঃ তো টয়লেট এ কর।
তমাঃ হাব্বি আমি অইখানে প্রস্রাব করতে চাই না।
আমিঃ তো কথায় করতে চাউ।
তমাঃ তোমার মুখে।
এই কথা বলে একটা খনকি হাসি দেয়।আমি না বলাতে আমার বউ তমা বলে উঠে তুমি আমাকে ভালবাসো না আর অনেক কথা বলে।গালা গালি কিরে।

তমাঃ খানকির ছেলে তর যেই ছোট বারা তা আমার গুদ এ ঢুকলে আমি টের ও পাব না।তকে আমি বিয়ে করেছি তর সাত জনম এর ভাগ্য। আর তুই আমার প্রস্রাব খাবি না আমার টয়লেট হবি না।

আমিঃ সরি তমা মাফ করে দাউ আমি বুঝতে পারি নি আমার ভুল হয়ে গেছে।তুমি প্লিস রাগ কর না।আমার মুখ এ প্রস্রাব কর প্লিস,তাও রাগ কর না।

তমাঃ আমার আর সূর্যের পা চেটে চেটে সরি বল তার পরে তকে মাফ করব আর তর মুখ কে টয়লেট মনে করে আমি আর সূর্য প্রস্রাব করব।

আমি কিছু না বলে আমার বউ তমা আর সূর্যের পা চাটতে থাকি আর সরি বলতে থাকি আর ওরা দুজন লিপ কিস করতে থাকে।১০ মিনিট এইভহাবে চলার পর তমা বলে এইখানে সুয়ে পর।আমি সুয়ে পরি।

আমার বউ তমা আমার মুখ এর উপরে গুদ দিয়ে বসে আর বলে,

তমাঃ তুমি কি আমার টয়লেট? আমি কি তমার মুখ এ প্রস্রাব করব?

আমিঃ হে আমার বউ এর জন্য সব হব।তুমি প্রস্রাব কর।

তমাঃ হাব্বি বল,” প্লিস তমরা আমার মুখ এ প্রস্রাব কর।”

আমিঃ হে প্লিস তমারা আমার মুখ এ প্রস্রাব কর

এইটা বলার সাথে সাথে সূর্য আমার বিয়ে করা বউ এর গুদে তার ৯ ইঞ্চি লম্বা ৪ ইঞ্চি মোটা বারা দিয়ে পিছন থেকে ঠাপ দেউয়া সুরু করে ডগি স্টাইলে।আমি নিচ থেকে দেখতে থাকি আমার বউ এর গুদের ভিতরে সূর্য কিভাবে ঠাপ দিচ্ছে।

নিজের বিয়ে করা বউ এর গুদ এর নিচে সুয়ে পর পুরুসের ৯ ইঞ্চি লম্বা ৪ ইঞ্চি মোটা বারা দিয়ে চদা খেতে দেখে আমার উত্তেজনা বেরে জায়।নিজের বউ কে পরপুরুষ চদা খেতে দেখা কয়জন এর ভাজ্ঞে জটে।এই যে চরম আনন্দ,চরম সুখ,চরম গউরব, এইসব কথা ভেবে আমি নিজের বারা না ছুয়ে এ বীর্য ফেলে দেই।কি যে সুখ এই সুখ সবার কপালে জুটে না।

এইভাবে আমার বউকে আধা ঘন্টা চোদার পর আমার বউ এর গুদ এ সূর্য বীর্য ফেলে।আর সাথে সাথে গুদ থেকে বারা বের করে নেয়।আর গুদ থেকে আমার বউ এর রস আর সূর্যের বীর্যের মিস্রন বউ এর গুদ থেকে আমার মুখ এ পরে আমি সব গিলে ফেলি।

গিলে ফেলার সাথে সাথে আমার মুখ এ তমা প্রস্রাব করে সাথে সূর্য ও প্রস্রাব করে আমি সব গিলে ফেলি।

তমা অনেক খুসি হয় আর আমাকে বলে,”আমার লক্ষি হাব্বি আমার সব কথা সুনে,আই লাভ ইউ হাব্বি।আমি বলি আই লাভ ইউ টু জান।

পরে আমরা ৩ জন গোসল করে নগ্ন হয়ে বের হই।আমার বউ আর তার প্রেমিক একসাথে খাট এ নগ্ন হয়ে সুয়ে পরে।আমি বলি তোমরা কি আর জামা-কাপর পরবে না।

তমা হেসে বলে বাবু আমার প্রেমিক এর জেই সেক্স ও তো সারাদিন ই আমাকে লেংটা করে চুদতে চায়। আমি বলি আচ্ছা ঠিক আছে তোমরা মনের আনন্দে সবকিছু কর আমি তমাদের খাবার নিয়ে আসি।

পরে খাবার খেয়ে আমরা কথা বলতে থাকি।

আমিঃ তমা আমি কি তমার সাথে সেক্স করব না।প্লিজ আমাকে একটু তোমাকে চুদতে দাউ প্লিজ পায়ে ধরি আমার অনেক মনে চায়।

তমা আর সূর্য হাসা হাসি করে বলে,

তমাঃ তমার জেই বারা এত ছোট আমার গুদ এ ঢুকলে তুমি কুল কিনারা খুজে পাবে না।আর আমিয়ও মজা পাব না।এর থেকে ভাল আমরা সেক্স না করি।সূর্য আমাকে চুদুক আর তুমি মজা করে দেখ কেমন।তমার ত ভহালই লাগে আমাকে চদা খেতে দেখে পরপুরুষের কাছে।২০ সেকেন্ড এ তমার বীর্য বের হয়ে জায়।পরে ভএবে দেখব যে তুমি কি আমাকে চুদবে কি না।

আমিঃ আচ্ছা বাবু তুমি যা বলবে তাই।আই লাভ ইউ জান।আচ্ছা আমরা হানিমুন এ কথায় জাব কবে জাব ?

তমাঃ ২ মাস পারে জাব।কথায় জাব তা পরে ঠিক করব।

এই কথা সেস না হতেই তমা আর সূর্য আবার চদা-চুদি তে মেতে জায়।আমাদের বাসায় সূর্য টানা ২০ দিন ছিল।ওরা সবসময় নগ্ন থাক্ত আর প্রতিদিন সূর্য আমার বিয়ে কিরা বউ কে ১০-১২ বার চুদত আর আমার বউ এর গুদ এ মাল ফেলত আর ওই মাল আমি আমার মুখ দিয়ে চেটে আমার বউ এর গুদ পরিস্কার করতাম।

আমার বউ তমা আমাকে অনেক ভালবাসে।পর পুরুষ এর সাথে সেক্স করলে কি আর হয়।আমার বউ আমার সামনে পর পুরুসের চোদা খেতে পাপের কি আছে এইটা আমাদের ভালবাসা বারায়।লুকিয়ে করার চেয়ে ত সামনে করাই ভাল।আর যখন আমি আমার বউ এর গুদ থেকে পর পুরুসের মাল চেটে খাই তখন আমি আর আমার বউ ভালবাসার এক চরম বন্ধন এ আবদ্ধ হই।

আই লাভ ইউ তমা।

এর পরে আমার বউ কার কার কাছে চোদা খায় আর হানিমুন এ কি হয় আর বাচ্ছা হউয়ার ঘটনা জানতে চাইলে লাইক আর কমেন্ট করুন ধন্নবাদ।।


Tags: , , ,

Comments are closed here.