রুপার গলা দিয়ে এবার প্রচন্ড চিৎকার বেরোতে লাগল

January 9, 2021 | By Admin | Filed in: পরোকিয়া.

রুপা নিজের ঘরে নিজের হাতে নিজের যৌনক্ষুধা মেটানো হয়ে গেলে উঠে বসে। নাহ ঠিক হয়নি। আস্তে আস্তে আবার শরীরের ভিতরটা আবার কেমন করছে। বাবানকে মল্লিকার সাথে দেখার পর থেকে আর পারছে না থাকতে। পরনে মল্লিকার শাড়িটা আবার পরে নিয়ে নিচে গেল রুপা। খাওয়ার সময় হয়েছে। খাওয়া হয়ে যাবার পর বাবান নিজের ঘরের ব্যালকনিতে বসল। মল্লিকা নিচে শুতে চলে গেছে। বাবান বসে সিগারেট ধরাল। হঠাৎ পায়ের আওয়াজে উঠে ঘুরে দাড়াতেই দেখে রুপা দাঁড়িয়ে। তার পরনে শুধু শাড়িটা জরানো। বাবানকে দেখে সে বলল,”বিরক্ত করলাম তোমাকে?”

“নাহ নাহ, বোস। ঘুম আসছে না?”, রুপাকে জিজ্ঞেস করল বাবান।
“হুম তা বলতে পার। তা তুমি এখানে একাই থাক? কেন?”
“অনেক বড় ব্যাপার বলতে গেলে ঘুমিয়ে পরবে।”
“ট্রাই মি! যাইহোক সিগারেটটা পাওয়া যাবে?”
“হ্যাঁ অবশ্যই। হেল্প ইওরসেল্ফ!”,বলে হাতের সিগারেটটা এগিয়ে দিল বাবান।
“তা বললে না তো!”

“কি হবে যেনে! আর আমি একা থাকি না। মল্লিকা থাকে আমার সাথে দেখাশোনা করতে।”
“সে তো দেখলামই! তা তুমি কি জান আমারা কিস করলাম এক্ষুনি?”
“তোমার একটা কথাও আমি বুঝলাম না!”
“মানে হল যে তোমার ঠোটের ছোয়া সিগারেটটা আমি খেলাম। তার মানে আমরা প্যাসিভ কিস করলাম!”
“প্যাসিভ আবার কিস?”, বলে বাবান জোরে হেসে উঠল তারপর নিজের ঠোটটা রুপার ঠোঁটের কাছে এনে বলল,” প্যাসিভ কেন তুমি বললে সোজাসুজিই করি?”

রুপা বাবানের এহেন ব্যাবহারে একটু থমকে গেল। দুজনের স্বাস দুজনের মুখে এসে পরছে।

তারপর তাদের ঠোঁটের দূরত্ব কমতে কমতে একসময় স্পর্শ করল। এইটুকুই যেন রুপা কামের গোলায় স্ফুলিঙ্গের কাজ করল। সে হঠাৎ হিংস্র হয়ে সায়নের উপর উঠে বসে এলোপাথারি চুমুতে তার সারামুখ ভরিয়ে দিতে লাগল।

তার আব্রু ঢাকার শাড়ি তখন মাটিতে। তার শরীরের উপরাংশ অনাবৃত আর তার স্তনদুটো বাবানের হাতের মধ্যে। বাবানের কাজ এরকম হিংস্রতা নতুন তাই কিছুটা সময় লাগলেও বাবান রুপার তালে তাল মেলাতে লাগল। সে একহাতে রুপার চুল পিছনে মুঠিতে ধরে রুপাকে নিজের দিকে আরো ঠেলে আনতে লাগল আর অন্য হাতে রুপার নরম মাঝারি মাপের স্তনের হাল্কা খয়েরী বোটা নিয়ে খেলতে লাগল। তারপর ঠোট ছেড়ে সেটায় জিভ বোলাতে লাগল। রুপা ততক্ষনে বাবানের কোলে বসে তার প্যান্টের ওপর দিয়ে বাড়ার কাছে তার গুদটা ঘসছে।

বাবান এবার রুপার বোটায় একটু জোরেই কামড় দিল। রুপার এতক্ষনের “উহহ” “উম্মম্মম্ম” স্বর বদলে গিয়ে “আহহহহহ” তে হয়েই আবার ফিরে এল। বাবান এবার রুপাকে নিয়েই উঠে দাড়াল। রুপা দুপা দিয়ে বাবানের কোমড়টা জরিয়ে আছে আর দুহাতে গলা। তার অবশিষ্ট শাড়িটাও বাবান খুলে ফেলে দিল মাটিতে তারপর নিজের ঘরে নিয়ে গিয়ে বিছানায় ফেলে দিল। আস্তে আস্তে বাবান নেমে এল রুপার গুদের কাছে।

কালো রেশমী বালে ঢাকা ছোট মত গুদটাকে বাবান বেশকিছুক্ষন দেখল তারপর গুদের চেরার পাশে আস্তে আস্তে জিভ বোলাতে বোলাতে রুপাকে টিজ করতে লাগল। বাবানের কাজে রুপা আরো হিংস্র হয়ে বাবানের মাথাটা নিজের মুখের সাথে চেপে ধরল। বাবান তাই নিজের কাজে মন দিল। তবে বাবানের লকলকে জিভের আক্রমন রুপার গুদের পক্ষে বেশিক্ষন সহ্য করা সম্ভব হল না।

কিছুক্ষনের মধ্যেই কাপতে কাপতে সব জল খসিয়ে দিল বাবানের মুখে। বাবান এবার উঠে রুপার গুদের রসে ভিজে যাওয়া মুখ না মুছেই রুপাকে কিস করল। বাবানের মুখ নিজের গুদের স্বাদ পেয়ে রুপা একটু মুখ সরিয়ে নিলেও বাবান তাকে চেপে ধরে কিস করতে লাগল তারপর নিজের খাড়া হয়ে যাওয়া বাড়াটা রুপার গালদুটো টিপে হা করিয়ে তার মুখের মধ্যে ভরে দিল।

তারপর তাকে মুখচোদা করতে লাগল। প্রথমে তাল রাখতে পারলেও বাবানের এরকম হিংস্র চোদনে রুপার মুখ লাল হয়ে গেল। ঘরে “ব্লাব ব্লাব” বাড়ার যাওয়া আসার শব্দ ছাড়া আর কিছু শোনা যাচ্ছিল না। একসময় নিজের বাড়াটা বার করে রুপার মাথাটা বাড়ার তলায় ধরে বাবান তার মুখে বালে ঢাকা অন্ডকোষ গুলো ঢুকিয়ে দিল। রুপার কাছে এগুলো একেবারেই নতুন। অন্ডকোষ তো দূর তার দাদা তার গুদও চেটে দেয়নি কোনদিন। চোষানো পর্ব শেষ হলে বাবান রুপাকে তার নিজে শুইয়ে তার হাতদুটো মাথার উপর তুলে একহাতে চেপে ধরল।

রুপার থাই দুটো ফাক করে তার উপর নিজের পা দিয়ে সেগুলোকে চেপে ধরল। তারপর রুপার গুদের মুখে বাড়াটা সেট করে একটা জোরালো থাপে পুরোটা ঢুকিয়ে দিল। রুপা “আহহহহহহহহহহ” করে প্রচন্ড জোরে চিৎকার করে উঠল। বাবান না থেমে থাপাতে শুরু করল। রুপা একটু দমে গেলেও আবার তার “উম্মম্ম” শব্দ আর হরহরে গুদে বাড়ার আসা যাওয়ার ভচভচ শব্দ ঘর ভরিয়ে দিল।

আস্তে আস্তে নিজের থাপানোর গতি বাড়াতে লাগল বাবান আর রুপার ছটফটানি বাড়তে লাগল। কিন্তু বাবানের নাগপাশ থেকে বেরোতে পারল না সে। বাবান তাকে এক নাগাড়ে থাপিয়ে যেতে যেতে একসময় রুপার স্তনের বোটা গুলো মোচড়াতে লাগল জোরে জোরে আর সেগুলোয় চড় মারতে লাগল। রুপা আবার কাপতে কাপতে জল খসিয়ে এলিয়ে গেল। বাবান একটু থেমে তার মুখের দিকে দেখল তারপর আবার থাপানো শুরু করল। রুপা এবার ককাতে শুরু করল। বাবান একহাতে রুপার গলাটা টিপে প্রচন্ড জোরে থাপাতে লাগল।

রুপার গলা দিয়ে এবার প্রচন্ড চিৎকার বেরোতে লাগল তারপর আবার কাটা ছাগলের মত ছটফট করতে লাগল। বাবান বাড়াটা পুরোটা বার করে আবার একথাপে পুরোটা ঢুকিয়ে দিল। রুপার চোখ ফেটে জল বেরিয়ে এল। কিছুক্ষন পর তৃতীয়বার জল খসিয়ে রুপা নির্জীব হয়ে গেল৷ বাবান বুঝল তার দম শেষ। কিন্তু তার এখনো মাল পরেনি। এত কড়া চুদেও মাল পড়ল না দেখে বাবান একটু অবাক হয়ে গেল। সে নগ্ন অবস্থায় নিচে নামতে গিয়ে দেখে নিচের সোয়ায় মল্লিকা গুদে আঙুল চালাচ্ছে। বাবানকে দেখে ইশারায় কাছে ডাকল তারপর বাবানের রসে ভেজা বাড়াটা নিজের গুদে ঢুকিয়ে নিল। মল্লিকার শরীরটা যেন বাবানের চরম শান্তির জায়গা। কিছুক্ষনের মধ্যেই বাবানের কামরস মল্লিকার গুদ ভিজিয়ে দিল। দুজনে সোফাতেই শুয়ে পড়ল।

“কেমন লাগল?”, মল্লিকা জিজ্ঞেস করল বাবানকে।
“কি আর লাগবে সেতো নিতেই পারল না!”, বাবান বলল।
“তুমি যা দানবের মত চুদলে। সবাই তো আর আমি না যে আমার বন্ধুর জন্য একটা মাগী ধরে দেবে।”
“মানে? তুমি জানতে সব?”
“হ্যাঁ, নাহলে ও আসার পর কেন তোমাকে চুদতে দিতাম ওরকম দরজা খুলে।”
“আচ্ছা? এই ব্যাপার। তোমার মত বন্ধু পেয়ে আমি ধন্য!”
“থাক থাক আর তেল দিতে হবে না। ঘুমাও”
“হ্যাঁ তুমিও!”

ক্রমশ…………..


Tags: , ,

Comments are closed here.