দিন দুপুরে জামাই বাবুর মারা খেলাম – (পর্ব-২)

December 13, 2020 | By Admin | Filed in: পরোকিয়া.

যথারীতি এক সপ্তাহ পর আমি দিদির বাড়িতে উপস্থিত হলাম সকালের দিকে। আমি ঢুকব আর সেই সময়ই জামাইবাবু কাজে বেরিয়ে যাচ্ছিল । আমাকে দেখে খুশি হল, জিজ্ঞেস করল
– এইযে সালি জি কেমন আছেন
– আমি বললাম ভালো আছি

তারপর আবার কাজে বেরিয়ে গেল আমার জামাইবাবু একটা বেসরকারি অফিসের কাজ করে । তারপর ঘরে ঢুকলাম, দিদি বসার জন্য চেয়ার দিল আর এক গ্লাস জল দিল দিদির বাড়িতে দিদি আর জামাইবাবু ছাড়া কেউ থাকে না শ্বশুর শাশুড়ি নেই একতলা বাড়ি দুটো রুম একটা ডাইনিং রুম আর একটু বারান্দা আছে । যথারীতি বাকি সময়টা দিদির সাথে বিভিন্ন রকম কথাবার্তা নিয়ে আলোচনা করছিলাম। আগেই বলেছি দিদি আমার থেকেও দেখতে ভালো। ৩৪ সাইজ বেশ সুগঠিত দুধ। সুন্দর গোলাকার পশ্চাৎ দেশ।

এক কথায় যে কোনো ছেলের রতের রনির জন্য পারফেক্ট। নানা গল্পই মত্ত ছিলাম, তবে আজ পর্যন্ত ওর সাথে কোনদিন বাচ্চার ব্যাপারে আলোচনা করি নি খারাপ লাগবে বলেই ওই আলোচনা করি না । কথা বলতে বলতে লক্ষ্য করছিলাম দিদি ফোনটা নিয়ে কারো সাথে চ্যাট করছে । আমি ওই দিকে অতটা মন দিলাম না। এরপর দুপুর গড়ালো স্নান করে এসে দুজনে একসাথে লাঞ্চ করলাম জামাইবাবু দুপুরে বাড়ি আসে না অফিসেই লাঞ্চ করে।

দুপুরে আমি আর দিদি একসাথেই শুনলাম দেখলাম তখনও সে ফোন নিয়ে চ্যাট করছে মুচকি মুচকি হাসছে। জামাইবাবুর সাথে কথা বলছি হয়তো। আর আমি ভাবতে শুরু করলাম এরপর জামাইবাবু কি করে, কোন কোন পজিশনে চুদবে , বিভিন্ন রকম পজিশন এর কথা ভেবে আর জামাইবাবুর মোটা বাড়ার কথা মনে করে বেশ ভালই লাগছিল।

হঠাৎ দিদিকে জিজ্ঞেস করলাম।
-আমাকে হঠাৎ ডাকলি যে তোর বাড়িতে
– তোর জামাইবাবু পাঁচ দিনের জন্য অফিসের কাজে বাইরে যাবে।

ব্যাস এটা শুনে আমার সব স্বপ্ন চুরমার হয়ে ভেঙে গেল আমি ভাবতেও পারিনি এটা হবে।তারপরই মনটা একটু খারাপ হয়ে গেল বিকাল পেরিয়ে সন্ধ্যের দিকে জামাইবাবু বাড়ি ফিরল তার পর দিদি বলল তোমার সব গোছগাছ করে দিয়েছি কিছু বাকি থেকে থাকলে বলবে। আমার মনটা তখনও খারাপ ছিল কি আর করবো বসে বসে টিভি দেখছিলাম জামাইবাবু ফ্রেশ হয়ে এসে আমার পাশে এসে বসল আর দিদি তখন রান্নাঘরে রাতের খাবারের প্রস্তুতি নিচ্ছিল।

আমি কোন কিছু কথা না বাড়িয়ে সরাসরি জামাইবাবুকে জিজ্ঞেস করলাম এখনই তোমাকে যেতে হতো আমি কত আশা নিয়ে এসেছিলাম তোমার কাছে আবার চুদাখাবো কিন্তু তুমি চলে যাচ্ছ জামাইবাবু উত্তর দিলো আমারও কি তোমাকে না চুদে চলে যেতে ভালো লাগছে .? কি করবো অফিসের কাজ যেতেই হবে। বলার পরই জামাইবাবু আমার দিকে একটু সরে এসে জামার ওপর দিয়ে দুধ টিপতে লাগল।

আমি বললাম
-কি করছো দিদি চলে আসবে
-আরে চিন্তা করো না দিদি আসলে পায়ের শব্দে আমি বুঝে যাব।

এরপর আরেকটু জোড়ে টিপতে লাগলো আমি নাইটি পরেছিলাম ভেতরে টেপ পড়েছিলাম ব্রা পরিনি তাই দুধের বোঁটাগুলো সহজেই উপরে বোঝা যাচ্ছিল আর জামাইবাবু সেগুলো নিয়ে খেলা করতে লাগলো আর আমি হাতটা আস্তে আস্তে জামাইবাবু প্যান্টের উপর দিলাম দিয়ে ৮ ইঞ্চি বাঁড়ার উপর থেকে আদর করতে লাগলাম। জামাইবাবু বলল একটু খেচে দাও আমি নিজের হাতটা জামাইবাবুর বারমুন্ডার ভেতরে ঢুকিয়ে খেচতে শুরু করলাম ওহহহহ কি মোটা বারা পুরো হাতের মুঠো ভরে জায়গা করে নিচ্ছিল ।

আর এদিকে জামাইবাবু এক্সাইটমেন্ট আরো জোরে দুধ টিপতে লাগল আর ওইদিকে দিদি রান্না করছে। এরপর জামাইবাবু নিজের হাতটা আমার নাইটির উপর দিয়ে গুদের ওখানে নিয়ে অঙ্গুল করতে লাগল আমি উৎসাহে জামাই বাবুর ধোনটা টিপে ধরলাম আর জামাইবাবু আরো জোরে আঙ্গুল ঘষতে লাগল এমনি করতে করতে হঠাৎ দিদি ডাকলো খেতে দিয়ে দিয়েছি চলে আয় সব।

ওই আওয়াজে সঙ্গে সঙ্গে দুজনা আঁতকে উঠে যা করছিলাম ছেড়ে দিলাম। জামাইবাবু উঠে খেতে চলে গেল কিন্তু আমার যে সময় উত্তেজনা চরমে আমি উঠে বাথরুমে গেলাম বাথরুমে গিয়ে নাইটি তুলে প্যান্টের ভেতর দিয়ে গুদে আঙ্গুল ভরতে লাগলাম। কিছুক্ষণ পর আমার গুদ হড়হড় করে মাল বের করে দিল আমি সব ধোয়াধুয়ি করে খেতে চলে গেলাম। খেয়ে উঠে দিদি বলল
– তুই পাশের রুমে ঘুমো
– ঠিক আছে।
-কোন অসুবিধা হলে ডাকিস ।

আমি এবার ঘরে গিয়ে শুয়ে শুয়ে ভাবছিলাম এই চার পাঁচটা দিন কি করে কাটাবো জামাইবাবু ছাড়া আবার তখন জামাই বাবুর টেপাটেপি আর আঙ্গুল ঘষাঘষি কী ভাবে আরাম দিলো ওসব ভাবতে ভাবতে কখন ঘুমিয়ে গেছি মনে নেই। প্রায় আধ ঘন্টা ৩০ মিনিট পর হঠাৎ একটা আওয়াজে ঘুমটা ভেঙে গেল। আমি উঠে দেখি পাশের রুম থেকে আওয়াজ টা আসছে। আর পাশের রুমটাই ছিল দিদির রুম। আমি আমার রুমের দরজা খুলে দিদির রুমের দিকে অগ্রসর হলাম জানলার পাশে গিয়ে দাঁড়ালাম।

একটু খোলা জানালা দিয়ে দেখি জামাইবাবু দিদিকে চুলের মুঠি ধরে পোদ মারছে আর দিদি আহহ উফফ ও মা গো ওহহ আওয়াজ করছে। এত সুন্দর আওয়াজ আর চুদাদেখে আমি ওখানে দাঁড়িয়ে রইলাম দেখতে চাইছিলাম পরে কি হই। সেকি চোদা জামাইবাবুর দিদিকে কুকুরের মত পজিশন নিয়ে ল্যাংটো করে নিজে খাটের স্ট্যান্ড টা ধরে হাঁটু গেড়ে কি জোর জোর ঠাপ মারছে। মায়া দয়া নেই একদম। এর পর দিদি কে ঘুরিয়ে গুদ টা চিড়ে দিদির গুদে বারা টা সেট করে প্রথম থেকেই রাম ঠাপ দেওয়া শুরু করলো। আর দিদি আনন্দে কষ্টে ওহহ মা গো চোদ, চোদ ওহহ খানকীর ছেলে চোদ এসব বলতে লাগলো। দিদির মুখে গাল প্রথম শুনলাম তাও এমন গাল। যা
– আগে চুদে যাচ্ছি, খানকিমাগী আমার অনুপস্থিতিতে ঘরে ছেলে ঢুকিয়ে চোদাস না,
-বেশ করব চোদাবো তুই আমাকে সন্তান দিতে পারিস নি অন্য কেউ এসে চুদলে আমার ভালো লাগবে
– সখ রেন্ডি মাগী মাগীর গুদের জ্বালা কমে না ।
– চুপ চাপ চোদ

ভতরে এসব দেখে আমি আর থাকতে না পেরে নাইটি তুলে আমিও আঙ্গুল মারা শুরু করলাম আর নিজেকে দিদির জায়গায় ফিল করতে লাগলাম। জামাই বাবু আরও কিছুক্ষন গুদ মারার পর গুদে মাল ছেড়ে দিলো, আর দিদি কিছুটা মাল বাঁরা থেকে চুষে খেলো। জোরে জোরে আঙ্গুল মারতে মারতে আমারও গুদ জল ছেড়ে দিলো আর আমিও এবার আমার রুম এ এসে খাটে শুয়ে পরলাম। তখন হঠাৎ চিন্তা এলো জামাই বাবুর বলা কথা গুলো, দিদি কি সত্যি বাইরের লোক এনে চোদাই!! না সব টাই উত্তেজনা সৃষ্টি করার জন্য, এই গুলো জানার জন্য আগ্রহ হলাম কিন্তু কি করে জানবো জানতাম না ।

এবার কিছু ক্ষন পর ঘুম এসে গেলো। চোখ যখন খুললো দেখি ঘড়ি তে ৯ টা বাজছে। ঘুম চোখে বাইরে বেরিয়ে দেখি জামাই বাবু রেডি হয়ে গেছে এবার বেরোবে। সব কিছু একবার দেখা দেখি করে আসছি বলে চলে গেলো। আমিও দেখলাম আমার চোদানোর লোক টা চলে গেলো। এর পর আমি ফ্রেশ হয়ে এলাম দিদি চা দিলো।

আমি চা এ চুমুক দিতে দিতে কালকের রতে জামাই বাবুর বলা কথা ভাবছিলাম। হঠাৎ মনে পড়ল দিদির ফোন , কার সাথে যেনো চ্যাট করে আর মুচকি মুচকি হাসে। ফোন টা টেবিল এর ওপরেই ছিলো। দিদি নিজের ফোন কাও কে হাত দিতে দেই না । আমি চা টা শেষ করে দিদির ফোন টা নিয়ে এমন জায়গায় দাড়ালাম যেখানে দিদি আমাকে দেখতে পাবে না ,কিন্তু দিদি আসলে অমি বুঝতে পারবো। ফোন টা নিয়ে অমি সোজা হোয়াটসঅ্যাপ খুললাম বেশীর ভাগ নম্বর সেভ করা নেই আমি তৃতীয় জনার চ্যাট টা খুললাম, খুলেই অবাক।

দেখি একটা কালো কুচকুচে ধনের ছবি , আর কিছু টা ওপরে যেতেই দেখি দিদিও নিজের ব্রা- প্যান্টি পরে ছবি, পা দুটো চিড়ে ছবি তার পর খোলা দুধের ছবি বড়ো পারা পোঁদে এর ছবি পাঠিয়েছে আর ওই দিক দিয়ে কালো ধোন খেচার ভিডিও, মাল পরে যাওয়ার ছবি রয়েছে, এসব দেখে তো আমি অবাক, তার মানে দিদি সত্যি জামাইবাবু না থাকলে লোক এনে নিজেকে চোদাই। আর কটা চ্যাট খুলতেই দেখি কেও কেও চ্যাট এ লিখেছে খানকী মাগী তোকে পেলে গুদ মেরে ফাটিয়ে দেবো। মুখে বাঁরা ভরে চুদবো আরও অনেক কিছু। চ্যাট পড়তে পড়তে হঠাৎ দেখি দিদি এই দিকে আসছে আমি সাথে সাথে ফোন টা ব্যাক করে রেখে দিয়ে এমনি দাড়িয়ে থাকার ভান করি। বেলা গড়ায় স্নান করে দুই জনা একসাথে খেতে বসি। আমার মাথায় ওই কথা গুলো এখনও ঘুরছে।

খাওয়ার পর দিদি বলে
-তুই ওই রুম এ ঘুমিয়ে পর অমি আমার রূম এ একটু ঝাড়া ঝাড়ি করব তোর ঘুম ভেঙে যেতে পারে।

অমি বুঝতেই পরলাম কিছুই মতলব আছে । অমি রাজি হয়ে গেলাম ভাবলাম কিছু জানা যাবে হই তো। আমি রূম এ গিয়ে দরজা আটকে শুয়ে আছি ঘুমই নি, প্রায় ২০ মিনিট পর আমি উঠে দিদির রূম এর দিকে যায়, দিয়ে জানলা টা একটু ঠেলে ফাঁক করে দেখি , দিদি নিজের নাইটি তুলে ফচ ফচ্ ফচ ফচ করে নিজের গুদে ডান হাতের দুটো অঙ্গুল জোরে জোরে ভরছে আর বাঁ হাতে দুধ টিপছে। সামনে রাখা ফোন।

আমি বুঝতেই পরলাম কাও কে ভিডিও কল করে এসব দেখাচ্ছে। আঙ্গুল ভরতে ভরতে বলছে আয় খানকীর ছেলে আয় চুদে যা তোর বাঁরা টা খুব বড়ো আয় গুদের জ্বালা মটিয়ে যা ওহহ উমমম আহহহ উমমম । আমার বুঝতে অসুবিধা হলো না সন্তান না হওয়ার জ্বালায় দিদি খানকী মাগী হয়ে গেছে, খালি বাঁরা খোঁজে চোদানোর জন্য। তার মানে দিদি এখন রেন্ডি এই পাড়ার। জানলা দিয়ে নিজের দিদার খানকী পনা দেখতে দেখতে দেখি দরজায় কে ঠক ঠক করলো।

আমি কিছু টা পিছিয়ে গিয়ে নিজের রূম এ ঢুকে গেলাম আর দরজা টা একটু ফাঁক রেখে দিদির দিকে লক্ষ্য করলাম।
এর পরে কি হলো জানার জন্য চোখ রাখুন।


Tags: , ,

Comments are closed here.