বাংলা সেক্স স্টোরি – হেয়ার ট্রিমার -৩

May 26, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

আমি ইয়ার্কি করে বললাম, “আচ্ছা বন্দনাদি, আপনার বরের যন্তরটা’ কি খূব লম্বা আর মোটা’ ছিল এবং সে একসময় আপনাকে ভালই ব্যাবহা’র করেছিল? আপনার গুহা’ দেখে আমা’র ত তাই মনে হচ্ছে!” বন্দনাদি মুখ চাপা রেখেই মুচকি হেসে বলল, “আমা’র বর ত আমা’য় সাজিয়ে তুলে রাখার জন্য বি’য়ে করেনি, রে বাবা! কেনই বা করবেনা?আমা’র দুটো ছেলে কি এমনি এমনিই হয়েছিল নাকি? আপনি কি বৌদিকে সাজিয়ে তুলে রেখেছেন? বৌদির শরীরের গঠন দেখলেই বোঝা যায় আপনি রোজই করেন! আচ্ছা এবার যে কাজের জন্য আমা’য় ন্যাংটো করেছেন, সেই কাজটা’ করুন ত দেখি!”

আমি সুযোগ বুঝে বললাম, “বন্দনাদি, আমা’র প্যান্টেও ত চুল লেগে গিয়ে কুটকুট করবে। তাই আমিও কি প্যান্টটা’ খুলে ফেলতে পারি? মা’নে আপনি কিছু মনে করবেন না ত?”

বন্দনাদি ব্যাঙ্গ করে বলল, “ওরে বাবা! আমি কিছু মনে করব কিনা, তার জন্য আপনি এত চিন্তা করছেন? বুঝতেই পারছি, আমা’য় ন্যাংটো দেখে আপনারও ন্যাংটো হতে ইচ্ছে করছে! কি আর করবেন, খুলেই ফেলুন! আসুন, আমিই আপনার প্যান্ট খুলে দিচ্ছি!”

বন্দনাদি মুখ থেকে হা’ত সরিয়ে আমা’র প্যান্ট খুলে দিল। আমা’র ঠাটিয়ে থাকা ৭” লম্বা সিঙ্গাপুরী কলাটা’ ঢাকা ছেড়ে বাইরে বেরিয়ে এল। বন্দনাদি সেটা’ হা’তে ধরে বলল, “বাপ রে বাপ! এত বড়? একসময় আমা’র মিনসের কলাটা’ও এমনই লম্বা আর মোটা’ ছিল। সেটা’ ভীতরে ঢুকে আমা’র নাড়িভুঁড়ি নাড়িয়ে দিত। এখন ত এসব স্বপ্নের গল্প হয়ে গেছে। বয়সের সাথে সব শেষ! এখন আমা’র দুই বৌমা’ ফুর্তি করছে!”

আমি বন্দনাদির দুই পায়ের মা’ঝে হা’ঁটুর ভর দিয়ে বসে তার দাবনাদুটো আমা’র কাঁধের উপর তুলে নিলাম। যার ফলে তার গুদের আসেপাশের এলাকাটা’ আরও স্পষ্ট হয়ে গেল। বন্দনাদির দাবনাদুটি কিন্তু হেভী! এত সুগঠিত হওয়া সত্বেও খুবই মসৃণ। আমি ভাবলাম বন্দনাদি যদি তার দুটো দাবনার মা’ঝে আমা’র গলা চেপে রেখে আমা’র মুখে ছরছর করে মুতে দেয়, তাহলে আমা’র কি হবে। বাধ্য হয়ে আমা’য় তার মুত খেয়ে নিতে হবে। কিছুই করার থাকবেনা। কিন্তু তাই বলে আমি কাজের মা’সীর মুত খাবো? ছিঃ, ভাবাই যায়না!

আমা’য় চুপ করে থাকতে দেখে বন্দনাদি গোড়ালি’ দিয়ে আমা’র পিঠে ধাক্কা মেরে বলল, “দাদা, কি হলো আপনার? আমা’র দাবনার চাপ নিতে আপনার কষ্ট হচ্ছে নাকি?” আমি সাথে সাথেই তার দুটো দাবনায় চুমু খেয়ে বললাম, “না না, কষ্ট কেন হবে! আপনার দাবনাদুটো ভারী সুন্দর! কাঁধে তুলে রাখতে আমা’র খূব মজা লাগছে। এবার আমি আসল কাজটা’ করি, মা’নে আপনার বাল ছেঁটে দিই!”

আমি ট্রিমা’র দিয়ে বন্দনাদির বাল ছাঁটতে আরম্ভ করলাম। এত মোটা’ আর ঘন জঙ্গল পরিষ্কার করতে ট্রিমা’রটা’ও যেন হিমশিম খেয়ে যাচ্ছিল। আমি বন্দনাদির গুদে দুটো আঙ্গুল ঢুকিয়ে ইয়ার্কি করে বললাম, “বন্দনাদি, আমা’দের ত হ্যাণ্ডেল আছে। তাই সেটা’ ধরে বাল ছাঁটা’ যায়। কিন্তু আপনার ত এখানে হ্যাণ্ডেল নেই, তাই আঙ্গুল গুঁজে হ্যাণ্ডেল বানালাম!”

বন্দনাদি ইয়ার্কিটা’ ভালভাবে বুঝেই প্রত্যুত্তরে ইয়ার্কি মেরে বলল, “ওঃহ তাই? তাহলে আমা’র হ্যাণ্ডেল টা’ ত সরু আর ছোট হয়ে গেল! আমা’র মনে হয়, আপনার হ্যাণ্ডেলটা’ই এখানে গুঁজে দিলে ভাল হত! তাহলে আরও সুষ্টভাবে কাজ হত! আমি কি আমা’র এখানে আপনার ঐ লম্বা আর মোটা’ হ্যাণ্ডেলটা’ গুঁজে দিতে আপনার সাহা’য্য করবো?”

বন্দনাদি একদম সঠিক জবাব দিয়েছিল। আমি সামলে নিয়ে বললাম, “না না বন্দনাদি, এখন নয়! এখন আপনার এখানে মোটা’ হ্যাণ্ডেল গুঁজলে আমি বাল ছাঁটা’র কাজটা’ আর করতেই পারব না! তাই আগে আমি কাজটা’ সেরে নিই, তারপর মনের সুখে এখানে আমা’র হ্যাণ্ডেলটা’ ফিট করে দেবো!”

বন্দনাদির মুখে হ্যাণ্ডেল লাগানোর কথা শুনে আমি বুঝতেই পেরে গেছিলাম সে আমা’য় চুদতে দিতে রাজী আছে। এই বয়সে হয়ত বেশ আগেই তার চোদানোর ইচ্ছে হয়েছিল তাই বাড়ি ফাঁকা দেখে সে আমা’য় বগলের চুল ছেঁটে দেবার টোপ দিয়েছিল।

আমি খূব ধৈর্য ধরে বন্দনাদির কাঁচা পাকা বাল পানপাতার আকারে ছেঁটে দিলাম। তখন যেন গুদের হা’রিয়ে যাওয়া জৌলুসটা’ আবার ফিরে এল। আমি গুদের সামনে এমন ভাবে একটা’ আয়না ধরলাম যাতে বন্দনাদি আমা’র হা’তের কাজটা’ দেখতে পারে।

বন্দনাদি আয়নায় নিজের সেট করা বাল দেখে বলল, “বাঃ, সুন্দর ছেঁটেছেন ত! গোটা’ জায়গাটা’ কি সুন্দর দেখতে লাগছে! আপনি ত বুড়িকে এক্কেবারে ছুঁড়ি বানিয়ে দিয়েছেন! আপনার হা’তের কাজ ভারী সুন্দর! কিন্তু দুঃখের বি’ষয়, আপনি ছাড়া আর কেই বা আপনার হা’তের এত সুন্দর কাজ দেখতে পাবে! আপনিই মা’ঝে মা’ঝে আমা’র কাপড় তুলে দেখে নেবেন! আমা’র কিন্তু পাছাতেও চুল আছে। যদি কিছু মনে না করেন, ঐগুলোও একটু ছেঁটে দেবেন!”

আমি বন্দনাদির গুদে হা’ত বুলি’য়ে দিয়ে বললাম, “না না বন্দনাদি, এটা’ আপনি কি বলছেন! আমি কিছু মনে করব কেন? যখন দায়িত্ব নিয়েছি, তখন পুরো কাজটা’ই আমি মন দিয়ে করবো! আপনি উপুড় হয়ে শুয়ে পড়ুন, আমি আপনার পাছার চুল ছেঁটে দিচ্ছি!”

বন্দনাদি আমা’র কথা মত উপুড় হয়ে শুয়ে পড়ল। তার ভারী মা’ংসল পাছাদুটো ঘরের আলোয় জ্বলজ্বল করে উঠল। আমি তার পাছাদুটো ফাঁক করে পোঁদের গর্তটা’ আরো উন্মুক্ত করে দিলাম।

ওরে বাবা, একি! বন্দনাদির পোঁদের ফুটোর চারপাশে কাঁচা পাকা অ’বস্থায় এত ঘন বাল! ছেলেদের পোঁদের গর্তের চারপাশে ঘন বাল হয় ঠিকই, আমা’রও আছে! কিন্তু কোনও মা’ঝবয়সী মহিলার পোঁদের চারপাশে এত ঘন বাল! আমি জীবনে এই প্রথম দেখলাম!

গুদের বাল ছাঁটা’ যতটা’ সহজ, পোঁদের বাল ছাঁটা’ ততটা’ই কঠিন। একটু ভুল হলেই পোঁদ কেটে যেতে পারে। তখন আবার এক বাড়তি ঝামেলা পোওয়াতে হবে। অ’থচ সামনের বাল সুন্দর ভাবে ছাঁটা’র পর ত পোঁদের বাল না কেটে ছেড়ে দেওয়া যায়না, তাই আমি খূবই সন্তঃপর্নে বন্দনাদির পোঁদের বাল ছাঁটতে লাগলাম।

এর আগে আমি যতগুলি’ মেয়ে বা বৌকে ন্যাংটো করেছি, সবাইয়েরই পোঁদের গন্ধ আমা’র মিষ্টি লেগেছিল। কিন্তু বন্দনাদির পোঁদের গন্ধ আমা’র ভাল লাগেনি। বেশ বাজে গন্ধ! আমি তখনই মনে মনে ঠিক করলাম বন্দনাদিকে কোনওদিনই ৬৯ আসনে নিজের মুখের উপর তোলা যাবেনা, তাহলে কিন্তু আমা’র বমি হয়ে যাবে আর চোদার ইচ্ছেটা’ও চলে যাবে। তবে আমি খূবই যত্ন করে তার পোঁদের বাল ছেঁটে দিয়েছিলাম।

কাজ শেষ করার পর সমস্ত চুল পরিষ্কার করে গুদে ও পোঁদে পাউডার মা’খিয়ে দিয়ে ফাটলের উপর চুমু খেয়ে বললাম, “দেখুন বন্দনাদি, আমি আপনার ইচ্ছে পুরণ করে দিলাম। এবার কিন্তু আপনার পালা। এবার আপনি আমা’য় আপনার গুপ্ত যায়গায় হ্যাণ্ডেল ফিট করতে দিন!”

বোধহয় আগে থেকেই বন্দনাদি আমা’র কাছে চোদন খাওয়ার পরিকল্পনা করেই রেখেছিল এবং সে কারণেই সে আমা’য় নিজে থেকে তার বগলের চুল ছেঁটে দেবার অ’নুরোধ করেছিল। তারপরেও আমি তার বাল ছেঁটে দেবার প্রস্তাবে সে প্রায় এক কথায় রাজী হয়ে গেছিল। অ’বশ্য বন্দনাদির পক্ষে সেটা’ স্বাভাবি’কই বলা যায়, কারণ তার শরীরে যৌবনের চাহিদা তখনও বেশ বাকি ছিল, অ’থচ আটষট্টি বছর বয়সে তার বুড়ো বরের বাড়া পাকাপাকি ভাবে নেতিয়ে গিয়ে বৌয়ের গুদে ঢোকার ক্ষমতা হা’রিয়ে ফেলেছিল।

সূত্র: বাংলাচটিকাহিনী


Tags: , , , ,

Comments are closed here.