অয়নের দিনরাত্রি পর্ব ৬ – Bangla Choti Kahini

May 23, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

সকালে ঘুম ভাঙল লি’সার জড়ানো গলার ডাক আর ঠোটের ছোয়ায়। উঠে অ’য়ন দেখল তার ওপর শুয়ে আছে লি’সা আর আর বুকে মা’থা রেখে তার দিকে তাকিয়ে আছে। অ’য়ন একবার তাকে টেনে নিয়ে তার ঠোটে চুমু দিয়ে উঠল। কালকে দুজনেই দুজনের অ’বস্থা খারাপ করে দিয়েছে। লি’সার হা’টতে অ’সুবি’ধা হচ্ছে আর অ’য়নের সারা পিঠ ঘাড়ে কাটা’র দাগ। সেগুলো দেখিয়ে লি’সা বলল,”সরি আমি খুব খারাপ তোমা’কে এরকম ভাবে কেটে দিয়েছি!”

অ’য়ন হেসে বলল,”নাহ এসব তো তোমা’র সুখের প্রমা’ন! চল আজকে একসাথে শেষ বার স্নান করেনি!”

“চল!”, বলে লি’সা এগোতে গেল কিন্তু অ’য়ন তাকে ধরে নিয়ে পাজাকোলা করে তুলে নিয়ে গিয়ে বাথটবে বসাল নিজের ওপর তারপর যত্ন সহকারে লি’সাকে স্নান করিয়ে দিল। লি’সাও তার নতুন খুজে পাওয়া সুখের প্রতি সমা’ন দরদ দেখাল। তারপর দুজনে জামা’ কাপড় পরে শেষ বারের মত চুমু বি’নিময় করে চলে গেল। বাপ্পা উল্টোদিকের রাস্তায় দিয়ে যেতে যেতে পুরোটা’ দেখল। তারপর লি’সা কিছুটা’ এগিয়ে যেতে এসে অ’য়নের দরজায় নক করল। অ’য়ন একটু অ’বাক হয়ে গেল ব্যাপারটা’য় তারপর দরজা খুলে সামনে বাপ্পা কে দেখে বলল,”কিরে কি ব্যাপার তুই এখানে?”
“হ্যাঁ কেন? আজকাল মেয়ে নিয়ে রাত কাটা’চ্ছিস আর আমি এলেই অ’বাক?”, বাপ্পা কিছুটা’ শ্লেষ নিয়েই বলল কথাটা’।
“আরে না না ভিতরে আয়।”, বলে ভিতরে এসে দরজাটা’ বন্ধ করে দিয়ে নিজের ঘরের ড্র‍য়ার থেকে গাজার প্যাকেট বার করে এসে বসে ক্রাশ করতে লাগল।

বাপ্পা বলল,” এবার বল কি বলি’স নি আমা’কে!”

“আস্তে ধীরে খোকা, আগে হা’তের কাজ শেষ করি।”, বলে অ’য়ন জয়েন্ট বানানোয় মন দিল। জয়েন্ট হয়ে যেতে বাবার নামে একটা’ টা’ন দিয়ে শুরু করল। এতদিন লি’সার সাথে যা যা হয়েছে সব বলল তাকে শুরু থেকে শেষ। বাপ্পা নিজে পুরোটা’ শুনল তারপর বলল,”বাব্বাহ তুমি তো আলাদাই লেভেলে চলে গেছ গুরু!”

অ’য়ন একবার হা’সল তারপর বলল,”কালকে রিপনকে নিয়ে কি বলছিলি’ বল এবার পরিস্কার করে।”

বাপ্পা জয়েন্টে একটা’ লম্বাটা’ন দিয়ে বলল,”কালকে মা’লটা’কে ধরেছিলাম, আমি আর অ’য়নান্ত বি’কাশপল্লি’র কাছে। ধরে একটু ধাতানি দিতে মা’লটা’ সেই কান্না কাটি শুরু করে দিল। বলেছে নাকি রিয়াকে সব কিছু বলে দিয়েছে। আমি তাইতে বলেছি তুই ফোন করবি’!”
অ’য়ন বলল,”তাহলে আর কি লাগা ফোন।”
“এখন?”
“হ্যাঁ, তা নয়তো কখন?”
“আচ্ছা!”
ফোনটা’ বেশ কয়েকবার রিং হয়ে তারপর তুলল রিপন।
“হ্যালো কে?”, জিজ্ঞেস করল সে।
“তোর বাপ বলছি রে! চিনতে পারছিস?”, বাপ্পা বলল।

“আরে বাপ্পাদা নাহ মা’নে ঠিক বুঝিনি!”, গলাটা’ কেপে গেল রিপনের।
“হ্যাঁ,তা বলছি অ’য়ন তোর সাথে কি কথা বলবে দেখতো।”,বলে ফোনটা’ এগিয়ে দিল তার দিকে।
“বলছি রিয়ার কি খবর? কবার লাগাচ্ছিস?”,অ’য়ন জিজ্ঞেস করল।

“এই না না আমি কিছু করিনি তারপর আর। তবে একটা’ জিনিস। ও খুব খেপে আছে। আজকে আমা’কে ওর বাড়িতে ডেকেছে না গেলে নাকি আমা’র মা’কে সব আমা’দের সেক্সের ছবি’ দেখিয়ে দেবে! কিছু কর আমা’কে বাচাও!”, খুব করুন গলায় আস্তে আস্তে কথাটা’ বলল রিপন।

“আচ্ছা তুই এখন রাখ। দেখছি কি করতে পারি!”, বলে অ’য়ন ফোনটা’ রেখে দিল। স্পিকারে থাকায় বাপ্পা সবটা’ই শুনল।তারপর অ’য়নকে জিজ্ঞেস করল,”ব্যাপারটা’ একটু বেশীই বাড়াবাড়ি হয়ে গেল না?”
“হুম।”, অ’য়ন উত্তর দিল।

“রিপন আমা’র পাশের বাড়ির ছেলে ওকে চিনি আমি। তোর গার্লফ্রেন্ডকে চুদবে নিজে থেকে এত দম ওর নেই।”
“হুম!”

“কি করবি’? রিয়া যদি ফাস করে দেয় তাহলে ওর এখানে টেকা দায় হয়ে যাবে!”
“সময় হয়ে গেছে। ওর গুদের ক্ষিদে ভালো করে মেটা’নোর।”, অ’য়ন বলল।
তারপর বাপ্পাকে বলল,”রেডি হয়ে যা অ’নেক কাজ আজকে!”

বি’কেলে যখন রিপন রিয়ার বাড়ির সামনে এসে দাড়াল তখন তার অ’বস্থা খারাপ। বাপ্পা আর অ’য়ন তাকে কথা দিয়েছে বাচাবে কিন্তু দুজনের একজনেরও দেখা নেই। আস্তে আস্তে দরজায় নক করতে ভিতর থেকে অ’র্ধ উলঙ রিয়াদেবী বেড়িয়ে এলেন।
“কিরে খানকির ছেলে তোর এত রস? আমা’র গুদের ক্ষিদে মেটা’বি’ না?”, রিয়া বলল।
“নাহ মা’নে ইয়ে,—-“, রিপন ভাবতে লাগল কি বলা যায়।

হঠাৎ পিছন থেকে দুজনেরই চেনা গলা ভেসে এল,”এইটুকু বাচ্ছার মা’ল দিয়ে কি হবে? তোর বয়ফ্রেন্ড আছে তো? তোর গুদের জ্বালা আজ আমরা দুজনে মেটা’ব।”। রিপন পিছন ফিরতেই দেখে বাপ্পা আর অ’য়ন দাঁড়িয়ে আছে।
“মা’নে? এসবের মা’নে কি রিপন?”, রিয়া একটু ভয়ে ভয়ে জিজ্ঞেস করল।

“মা’নে আজকে আমরা তিন জনে মিলে তোর গুদের জ্বালা মেটা’ব রে মা’গী।”, বলে ঠেলে বাড়ির ভিতর ঢুকিয়ে দিল তারপর বাইরের ঘরের সোফায় ফেলে পরনের টিশার্টটা’ ছিড়ে ফেলে দিল রিপন। রিপনের এরকম বাড় দেখে রিয়া অ’বাক হয়ে বলতে লাগল,”না এটা’ করিস না রিপন দেখ আমা’র মা’ আছে বাড়িতে তোদের সবাইকে পুলি’শে দেবে!”
অ’য়ন একবার হা’হা’ করে হেসে উঠল।

রিয়ার নিজের ছেড়া ব্রাটা’ কোনমতে আটকে বলল,”হ্যাঁ আর আমা’র কাছে এই রিপনের ভিডিও আছে। একটা’ কেও ছেড়ে দেবে না।”
“আচ্ছা বাপ্পা সব রেকর্ড করছিস তো?”, অ’য়ন জিজ্ঞেস করল।
বাপ্পা হেসে বলল,”একদম বস, এই রিপন থামলি’ কেন?”

রিপন এবার তার প্যান্টিটা’ ছিড়ে দিতে আর কিছু বাকি রইল না রিয়ার গায়ে। এতক্ষনে ঘরের এককোনে এসে দাড়িয়েছেন রীতা কাকিমা’। ওরা কেউই সেটা’ খেয়াল করেনি কিন্তু রিয়া সেটা’ দেখতে পেয়ে বলল,”বাচাও মা’ এরা আমা’কে জোর করে কিসব করছে!”

অ’য়ন একবার পিছন দিকে তাকিয়ে বলল,”আরে আপনারই অ’পেক্ষা ছিল। আসুন!” বলে বাপ্পা কে চোখের ইশারা করতে বাপ্পা গিয়ে রীতাকে সামনে নিয়ে এল। তারপর শাড়ির আঁচলটা’ নিজের মেয়ের সামনে ফেলে দিয়ে পিছন থেকে ব্লাউজের ওপর দিয়ে ঢাউস স্তন দুটো দলাই মলাই করতে থাকল। রিয়া এসব দেখে অ’বাক।
“কি যেন একটা’ বলছিলি’ মা’গী?”, অ’য়ন বলল।

রিয়া বাকরুদ্ধ হয়ে গেছে। বাপ্পা পিছন থেকে রীতাকে উলঙ করে দিয়ে একটা’ স্তন হা’তে নিয়ে টিপতে টিপতে অ’ন্য হা’তে গুদের কাছে ঘসতে ঘসতে বলল,”যাই বলি’স রিয়া তোর মা’ কিন্তু খাসা মা’ল!”

রীতা লজ্জায় কুকড়ে গিয়ে পালি’য়ে যেতে চাইল কিন্তু বাপ্পা তাকে আটকে দিয়ে বলল,”আরে সোনামনি, এইতো সবে শুরু। এখনই চলে গেলে হবে কি করে।”

রিয়া সব আশা ছেড়ে হতচকিত হয়ে নগ্ন শরীরে শুয়ে রইল। তার মুখ দিয়ে কথা বেরচ্ছে না। তার সামনে তার মা’কেও বেশ্যা বানিয়ে দিয়েছে অ’য়ন আর বাপ্পা। একসময় অ’য়ন বলেছিল যদি তাকে রিয়া কখনো ধোকা দেয় তার ফল খুব খারাপ হবে। আজকে সে নিজের চোখের সামনে দেখতে পাচ্ছে। রিপন প্যান্ট খুলে নিজের হা’ল্কা শক্ত বাড়ার ওপর রিয়াকে বসিয়ে চুমু খেতে লাগল আর রিয়া আস্তে আস্তে সারাও দিতে লাগল। এদিকে বাপ্পা রীতাকে অ’ন্য সোফাটা’য় শুইয়ে তার গুদে মুখ দিয়েছে আর অ’য়ন তার বাড়াটা’ নিয়ে রীতার ঠোঁটের ওপফ ঘসছে আর মা’ঝে মা’ঝে তার মুখে ঝাপটা’ মা’রছে।

ক্রমশ………..

এই গল্পটি সম্পর্কে মতামত জানাতে বা আমা’র সাথে যোগাযোগ করতে হ্যাংআউট ও মেল করুন-
[email protected]

সূত্র: বাংলাচটিকাহিনী


Tags: , , , ,

Comments are closed here.