হাসবেন্ডকে দিয়ে কাজের মেয়েকে প্রেগন্যান্ট করলাম – ১

May 22, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

আমা’র নাম ফরিদা আর আমা’র হা’সব্যান্ড আজাদ। আমরা ঢাকার এক মধ্যবি’ত্ত শিক্ষক দম্পতি। আমা’র বয়স ৪০ আর আজাদের ৪৫। দীর্ঘ ২৫ বছরের সংসার হলেও আমরা নিঃসন্তান। অ’নেক চেষ্টা’ করা হলেও আমা’দের কোনো বাচ্চা হয় নাই। ডাক্তারের পরামর্শে আই-ভি-এফ করেও বি’ফল। হতাশ হয়ে আমা’দের বি’য়ে ভেঙে যাওয়ার স্টেজে।

একদিন আমরা হা’সবেন্ড ওয়াইফ ঠিক করলাম আমা’দের সংসার টিকিয়ে রাশার জন্য অ’ন্য ব্যবস্থা করতে হবে। আমরা সামা’জিকভাবে রক্ষণশীল দেখালেও, সেক্সের ব্যাপারে খুবই ওপেন। আজাদের অ’নেকদিনের ইচ্ছা ছিল আমা’কে ওর কোনো ছাত্রের সাথে সেক্স করতে দেখবে। তখন আমা’র বয়স ৩৪ হবে আর ওই ছেলের বয়স ১৮ র আশেপাশে। ওকে পরীক্ষায় ফেল করানোর ভয় দেখায় আর সুযোগ নিয়ে শারীরিক সম্পর্ক করতে বদ্ধ করি। দুর্ভাগ্যক্রমে আমা’র শারীরিক অ’ক্ষমতার জন্য ছেলেটি আমা’র পুসিতে ওর সব মা’ল ঢেলেও আমা’কে প্রেগন্যান্ট করতে পারে নাই।

এখন আসল ঘটনায় আসা যাক। যেহেতু আমা’র বাচ্চা হওয়ার কোনো সম্ভাবনা নাই, আমরা ঠিক করলাম একটা’ বি’কল্প খুঁজতে। নানা আলোচনার পর আমরা সিদ্ধান্ত নিলাম আজাদ কোনো এক মেয়ের সাথে সেক্স করে ওকে প্রেগন্যান্ট করবে। আজাদের অ’নেকদিনের সেক্সচুয়াল ফ্যান্টা’সি কোনো কাজের মেয়েকে নিয়ে সেক্স করার। আমরা পরিকল্পনা করে আমি আমা’র গ্রামের বাড়ি থেকে ২৮ বছরের এক মেয়েকে নিয়ে আসলাম। ওর নাম আছমা’, জামা’ই ওকে ছেড়ে আরেক মেয়েকে বি’য়ে করে। আর তাই আমরা ওকে কাজের কথা বলে আমা’দের কাছে নিয়ে আনলাম।

আজাদের শর্ত ছিল ওর সেক্স পার্টনার সুঠাম দেহের বড় দুধওয়ালী হতে হবে। আমি আছমা’কে কাজ দেয়ার আগে ওর দুধগুলা দেখে সত্যি মুগ্ধ হয়ে যাই। ২৮ বছর হলেও ওর ব্রেস্টগুলো আমা’র মতো বয়স্ক মহিলার মতো। গ্রামে পরিশ্রমের কাজ করতে করতে ওর শরীর একেবারেই পেশিবহুল। আজাদ সেক্স করার সময় খুব আক্রমণাত্মক, আমা’দের ইন্টা’রকোর্সের সময় ও আমা’কে প্রায়ই নিস্তেজ করে ফেলে। আছমা’কে দেখে বুঝা যাই ও আজাদের সাথে সেক্স পার্টনার হিসাবে পেরে উঠবে। আমা’র ইচ্ছা হচ্ছিল আছমা’কে এখনই আজাদের সাথে সেক্স করতে দেখি কিন্ত আছমা’ এখনো আমা’দের ওকে প্রেগন্যান্ট করার প্ল্যান জানতো না।

আমি আর আজাদ আছমা’কে আমা’দের রুমেই শুতে বললাম। আমি আর আজাদ বি’ছানায় আর আছমা’ বি’ছানার পাশে মা’টিতে শুলো। আছমা’কে প্রথম রাতেই সেক্স করতে ফোর্স করলে ও ভয়ে বাড়ি পালি’য়ে যেতে পারে আর তাই আমরা ওকে ধীরেধীরে যৌন উত্তেজিত করার সিদ্ধান্ত নিলাম।

আছমা’ একটা’ পুরানো হলুদ শাড়ী পরে মা’টিতে শুয়ে পড়লো। আজাদ খালি’ গায়ে লুঙ্গি পরে আর আমি হা’তকাটা’ ম্যাক্সি পরে শুয়ে পড়লাম। আজাদ আগেই সব জানলা আর লাইট আর ফ্যান বন্ধ করে দেয়। আজাদ আমা’র ম্যাক্সিটা’ উপর করে আমা’র পেন্টির ফাক দিয়ে পুসিতে ওর আঙ্গুল ঢুকায়ে আমা’কে ফিঙারিং করা শুরু করল। আমা’র পুশিটা’ কিন্তু খুবই সেনসিটিভ, বি’শেষত ক্লি’ট ঘষলেই আমা’র ইস্কুর্টিং(ফোয়ারা) শুরু হয়ে যাই। আজাদ অ’নেকটা’ আক্রমণাত্মক ভাবে আমা’র যৌনি আর পদে হা’ত দিয়ে ফিঙারিং করা চালু রাখল।

আমি একেবারে উত্তেজিত হয়ে ওকে বললাম, “আই এম গোয়িং টু স্কুইর্ট বেবী, এই দিলাম ফোয়ারা ছেড়ে।” মুহূর্তের মধ্যে আমা’র যৌনি থেকে রস বের হয়ে বি’ছানা ভিজে গেল। আমরা জানতাম আছমা’ আমা’দের সেক্সচুয়াল ইন্টা’রকোর্স ঘুমের ভান করে শুনছে। ওকে উত্তেজিত করাই আমা’দের টা’র্গেট। আমি আজাদকে বললাম, “সী ইস এনজয়িং আওয়ার ইন্টা’রকোর্স, লেটস কিপ গোয়িং, এস্টা’র্ট ফিঙারিং মা’ই পুসি এগেইন।” আজাদ আবার আমা’কে বি’ছানার কোনে এনে আমা’র পা ফাঁক করে আছমা’র সামনে আমা’কে ফিঙারিং করা শুরু করল। আমরা দেখলাম আছমা’ ওর দুধের উপর হা’ত দিয়ে চিপ্তে চিপ্তে লুকিয়ে আমা’দের চুদাচুদি দেখতে লাগল।

আজাদ আবার আরো আগ্রাসীভাবে আমা’কে ফিঙারিং করল আর আমিও বারবার ফোয়ারা ছেড়ে চারদিক ভিজাই দিলাম। আজাদ আমা’র পেন্টিটা’ খুলে আছমা’র দিকে ফেলে দিল। আমা’র রসে পেন্টিটা’ পুরাই ভিজা ছিল। আজাদ ঘরের সব জানলা বন্ধ করে দেয়াই আমরা অ’ঝোরে ঘামতে লাগলাম। আমা’র ম্যাক্সি আর ওর লুঙ্গি আমা’দের ঘামে আর আমা’র রসে ভিজে গেল। আজাদ বলল, “ওই আর সোয়েটিং লাইক ক্রেজি, লেটস গেট নেকেড।” আজাদ ওর লুঙ্গি আর আমি আমা’র ম্যাক্সি খুলে পুরা নেংটা’ হয়ে নিলাম। আছমা’ দেখলাম, আমা’র ঘামে ভিজা পেন্টিটা’ নাকে নিয়ে শুকছে।

আছমা’কে নিরুদ্বেগ দেখে আমরা অ’নেকটা’ স্বস্তি বোধ করলাম। আমি আজাদকে বললাম, “হা’নি লাইটটা’ অ’ন করে দাও, আছমা’কে ভালো করে আমা’দের চুদাচুদি দেখতে দাও, ওই আর সাইফ উইথ হা’র।” আজাদ এল জ্বালাতেই আছমা’ কিছুটা’ ঘাবড়ে গেল। আমি নেংটা’ অ’বস্থায় বি’ছানা থেকে উঠে আমা’র চুল বেঁধে ওর কাছে গিয়ে বললাম, “তুইতো সব দেখেই ফেলসিস, যেকোন আর লজ্জা কিসের, দেখ তোর খালু আমা’কে ভিজে কি কৰি দিল, তুই যদি রাজি হস তবে ও তোকে বি’য়ে করে তোর সাথে সহবাস করতে চাই।” প্রথমে ইতস্ততঃ করলেও আছমা’ আমা’র কথায় রাজি হল।

আছমা’র হা’তে আমা’র ভিজা পেন্টিটা’ দেখে আমি বললাম, “সব রস আর ঘাম, দেখ তুইতো দেখি আমা’দের মতো ঘেমে শেষ।” আমি আর আজাদ ওর ব্লউসের ভিতর দিয়ে হা’ত ঢুকায়ে ওর ঘামে ভিজা বগলে আঙ্গুল দিয়ে ঘষতে লাগলাম। আজাদ বলল, “তুই তোর শাড়ী ফেলে দিয়ে ফরিদার ঘামে ভিজা পেন্টি আর ম্যাক্সিটা’
পরে আমা’দের বি’ছানায় চলে আই, আমি তোর সামনেই ফরিদাকে চুদবো, দারুন মজা হবে।

আছমা’ চটপট নেংটা’ হয়ে ফরিদার ঘামে ভিজা ম্যাক্সি আর পেন্টি পরে আমা’দের বি’ছানায় চলে আসলো। আমি আছমা’কে বললাম, “তুই আজকে আমা’দের চুদাচুদি দেখ, কালকে তোদের বি’য়ে দিয়ে বাসররাতে সেক্স করতে দিব, তুই আজাদের ধোনে একটু থুথু মেখে ওটা’কে ভিজিয়ে দে।” আছমা’ আজাদকে টেনে নিয়ে ওর ধোন আর বি’চি থুথু দিয়ে ভিজলো আর নিজের হা’তে ধোনটা’কে আমা’র যৌনিতে ঢুকায়ে আজাদকে বলল, খালু, খানকি টা’রে ভালো কইররা চুদেন, মা’ল কিন্তু আমা’র বগলে ফেললেন, মা’গীরে আমা’র ঘামে ভিজা বগল খাইতে দিমু। “

সূত্র: বাংলাচটিকাহিনী


Tags: , , , ,

Comments are closed here.