বৌদি প্রেম, পর্ব পাঁচ – Bangla Choti Kahini

May 21, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

প্রথম রাউন্ডের পর জিরিয়ে নিচ্ছি একটু। আমি এখন শুয়ে আছি বৌদির বুকের উপর। মিষ্টি একটা’ গন্ধ ভেসে
আসছে নাকে, বৌদির ঘামের গন্ধ। বৌদি ঘামছে, সঙ্গে হা’ঁপাচ্ছে হা’লকা। কম বললেও খারাপ ঠাপাইনি আমি। অ’ন্তত বৌদির রিয়্যাকশন তাই বলছে। আমিও হা’ঁপাচ্ছি অ’বশ্য। তবে বৌদির মুখে গভীর একটা’ প্রশান্তি। অ’নেকদিন পর পুরুষের সাধিন্য পেল মনে হয়। বৌদিকে বুকটা’ ওঠানামা’ করছে আমা’র বুকের নিচে, আমি স্পষ্ট অ’নুভব করছি সেটা’। বৌদির মা’ইয়ের বোটা’গুলো শক্ত হয়ে খাড়া হয়ে আছে। আমা’র মসৃণ পুরুষালি’ বুকে পিষ্ট হচ্ছে সেগুলো।

আমি আমা’র নাকটা’ বৌদির ঘাড়ে গুজে রেখেছি, মা’ঝে মা’ঝে ঘষছি। কেন জানি না ঘ্রাণটা’ খুব সুন্দর লাগছে আমা’র।
বৌদি দুহা’তে জড়িয়ে আছে আমা’কে। বৌদির হা’তের শাখা পলার অ’স্তিত্ব টের পাচ্ছি আমি। বাঙালি’ বৌদিদের এই একটা’ বৈশিষ্ট। সব খুলবে কিন্তু শাখা পলা খুলবে না। আমা’র অ’বশ্য অ’সুবি’ধা কিছু হচ্ছে না। বৌদি হা’তটা’ বুলি’য়ে দিচ্ছে আমা’র পিঠে। খুব আরাম লাগছে আমা’র। লাগবেই না কেন! অ’মন রূপসী একজন নারী, হোক না সে পরস্ত্রী। তার স্বামী যখন তাকে সুখ দিতে অ’সমর্থ তখন তাকে সুখের সপ্তম সাগর দর্শন করানো অ’পরাধ কিছু না। আমি বৌদিকে আরো জাপটে জড়িয়ে ধরলাম।

বৌদি এবার অ’দ্ভুদ একটা’ কান্ড করল। আমি এতক্ষন ছিলাম বৌদির ওপরে, হঠাৎ আমা’কে ঠেলে পাশে সরিয়ে দিল। বুঝলাম না বৌদি কি করতে চাইছে। আমি শুয়ে পরলাম বৌদির পাশে। বৌদি এবার উঠে আমা’র বুকের ওপর শুলো। বৌদির ডবকা দুধদুটো স্যান্ডুইচের মত চাপা পড়ল আমা’র আর বৌদির মা’ঝে। উফ্ যেন কেউ একতাল মা’খন ফেলে দিয়েছে আমা’র বুকের ওপর।

বৌদির ঢেউ খেলানো চুলগুলো কানের একপাশ দিয়ে নেমে এসেছে আমা’র মুখের কাছে। উফ্ কি সেক্সী সেই চুলের গন্ধ। মেয়েদের চুলে একটা’ মা’তাল করা গন্ধ থাকে, সে মা’থার চুল হোক কিংবা নিচের। আমা’র দুটোই ভালো লাগে ও অ’বশ্য। বৌদির তাকানোটা’ কেমন একটা’ রহস্যে ভরা। যেন নতুন একটা’ খেলা শুরু করতে চাইছে আমা’র সাথে। আমিও প্রস্তুত হয়ে নিলাম মনে মনে।

বৌদি একটু নিচে নামল আমা’র। তারপর হা’ত বোলাতে লাগল আমা’র বুকে। আমা’র ধোনটা’ আবার জাগতে শুরু করেছে। একবার জাগলেই এবার খেলা হবে দীর্ঘস্থায়ী। বৌদি সেক্সী দৃষ্টিতে তাকিয়ে আছে আমা’র দিকে। আমিও চোখের পলক না ফেলে বৌদিকে দেখছি। হা’লকা চর্বি’ আছে বৌদির, সেটা’ই আরো আবেদনময়ী করে তুলেছে বৌদিকে। এত্ত নরম যেন ক্ষীরের পুতুল আদর করছি। তুলতুলে গালদুটো স্পঞ্জ রসগোল্লা র মত নরম। আর ঠোঁট দুটো, সে তুলনা করার ক্ষমতা আমা’র নেই। তবে গোলাপের নিরেট পাপড়ি বললে কিছুটা’ আভাস দেওয়া যায় হয়ত।

বৌদি হটা’ৎ তার জিভ দিয়ে আমা’র গা চাটতে শুরু করল। আমা’র মসৃণ বুকে বৌদির জিভ লালা ছড়াচ্ছে। আমা’র বুকে যেন ঝড় উঠেছে একটা’, আমা’কে ওলটপালট করে তবেই থামবে তার প্রলয় বি’ষাণ। বৌদি আমা’র নিপল গুলোর চারপাশে জিভটা’ ঘোরালো কয়েকবার। তারপর চুষতে শুরু করল। আমা’র জিবনে এর প্রথম অ’ভিজ্ঞতা। ছেলেদের নিপল চুষলে এত উত্তেজনা জাগে সেটা’তো আমা’র জানা ছিলনা। আঃ আমা’র সারা শরীর যেন কাপুনি দিচ্ছে। প্রথমবার মা’ল ফেলার সময় যেমন অ’ভিজ্ঞতা হয়েছিল, অ’নেকটা’ সেরকম লাগল আমা’র। আমি বৌদির মা’থাটা’ ধরে বুকে ঠেসে ধরলাম।

কিছুক্ষণ নিপল চোষার পর বৌদি আবার উঠে এলো ওপরে। আমা’র ধোন ততক্ষণে চোদার জন্য রেডি। কিন্তু আমি সময় নিলাম। বৌদি যখন এতটা’ই হর্নি, আমা’কে এটা’ ব্যাবহা’র করতে হবে। আমি আঙুল দিয়ে বৌদির চুলে বি’লি’ কাটতে লাগলাম। একটা’ অ’বি’ন্যস্ত পাতলা চুলের গোছা বৌদির কপালের ওপর দিয়ে নেমে এসেছিল। আমি হা’ত দিয়ে সেটা’কে সরিয়ে দিলাম কানের পাশে। বৌদির গালে আলতো একটা’ ছোয়া লেগে গেল। বৌদি এবার আমা’র থুতনিটা’ চুসতে শুরু করল। আমি জিভ দিয়ে বৌদির নাকের ডগাটা’ হা’লকা চেটে দিলাম। বৌদির কোমল শরীরের স্পর্শে সারা দেহ শিহরিত হচ্ছে আমা’র। বৌদির দুধের পাশ দিয়ে বগল ধরে আমি বৌদিকে বসালাম আমা’র বুকের ওপরে।

বৌদির ভারী কলসির মত পাছাদুটো চেপে আছে আমা’র বুকের ওপরে। বৌদির দেহের চাপে নরম দুটো মা’ংসপিন্ডের ভালই চেপে আছে আমা’র বুকের ওপর। বৌদির গুদের আর পোদের বালগুলো সুরসুরি দিচ্ছে আমা’কে। বৌদি এবার পর্ণ নায়িকাদের মত পোদটা’কে ঘষতে লাগল আমা’র বুকে। শাড়ীটা’ কোমরের কাছে। ব্লাউজের হুক গুলো সব খুলে অ’নাবৃত দুধ দুটোকে ঢেকে রাখার চেষ্টা’ করছে প্রচুর। তবুও কালচে বোঁটা’ গুলো কে আড়াল করতে পারেনি। আবছা আলোয় সেই দৃশ্য যে কতটা’ সুন্দর তা বলে বোঝানোর ক্ষমতা আমা’র নেই। বৌদির নিশ্বাস পড়ছে দ্রুত। আমি এবার বৌদির হা’ত ধরে বৌদির গলাটা’কে নামিয়ে আনলাম আমা’র মুখের কাছে। ডিপ কিস করলাম একটা’। বৌদির গুদ ঘষা থামেনি এখনও।

আমি এবার মুখ গুজে দিলাম বৌদির বুকের খাজে। নরম তুলতুলে দুটো মা’ংসের পিন্ড ধাক্কা মা’রছে আমা’র পুরো মুখ জুড়ে। আমা’র নাকে ঠোঁটে গালে শুধু বৌদির নরম স্তনের স্পর্শ। মনে হচ্ছে এভাবে ই মুখ ডুবি’য়ে রাখি সারাজীবন। কিন্তু আমা’কে এবার চোদা শুরু করতে হবে। বেশিক্ষণ এভাবে রাখলে বৌদি আর গরম থাকবে না। মোটা’মুটি এখন আমা’র উদ্দেশ্য হল বৌদিকে চরম তৃপ্ত করে বৌদির গুদের একটা’ প্রায় পার্মা’নেন্ট লাইসেন্স নিয়ে নেওয়া, যাতে যতদিন আমি এখানে আছি বৌদিকে যেন শারীরিক মিলনের জন্য আর কাউকে খুঁজতে না হয়।

আমি বৌদির পাছায় হা’ত দিয়ে একটু টিপে দিলাম পাছাটা’। তারপর বউদিকে বসালাম আমা’র খাড়া বাড়ার ওপর। পিচ্ছিল গুদে পচ করে আমা’র বাড়াটা’ নিজের জায়গা নিয়ে নিল।

আমি এবার বৌদির হা’ত দুটো ধরলাম। বৌদি বুঝতে পেরেছে এখন কি করতে হবে। নিচের ঠোঁটটা’ কামড়ে ধরে বৌদি আমা’র ধোনের ওপর ওঠবস করতে লাগল।

বৌদির দেহের ওজনে ওঠবসের সাথে তাল মিলি’য়ে খাট টা’ও ক্যাঁচ ক্যাঁচ শব্দ করছে। ঘরময় এই খাটের ক্যাঁচ ক্যাঁচ আর চোদার পচ পচ শব্দ, সাথে বৌদির ভারী নিশ্বাস। আমি বৌদির হা’ত ধরে আছি। কখনো দুধ টিপছি। আবার বৌদির মসৃণ কোমর ধরে সাহা’য্য করছি ওঠবস করতে। কিছুক্ষন পর বৌদির ঠাপের গতি কমে আসল, হা’ঁপিয়ে গেছে মনে হয়। এবার আমি বৌদির কোমর ধরে তল ঠাপ দেওয়া শুরু করলাম। জোরে। বৌদির চরম মজা পাচ্ছে। চোখে মুখে তার ভাব স্পষ্ট বোঝা যাচ্ছে। সারা খাটে যেন বি’শাল এক ভূমিকম্প লেগে আছে। বৌদির রস ছাড়ছে। আমা’র ধনের গা বেয়ে সেই রস গড়িয়ে পরছে আমা’র বি’চির তলায়। আমি ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম। বৌদি দাঁতে দাঁত চেপে ধরে আছে। আমি জানি সহজে আমা’র মা’ল পড়বে না এবার। তাই পুরো জোর লাগলাম চোদায়।

অ’বশেষে আমা’রও হয়ে এলো। আমি বৌদিকে জড়িয়ে ধরে মা’ল ছাড়লাম বৌদির ভেতরে। বৌদি তখন রীতিমত ক্লান্ত। দুই রাউন্ডে যা দিয়েছি তাতেই বৌদির এই অ’বস্থা। হটা’ৎ চোখ পড়ল ঘড়ির দিকে।

এবাবা এত্ত বেজে গেল কখন! প্রায় দুপুরের খাবার সময় হয়ে এসেছে অ’থচ আমা’র স্নান -টা’ন কিছুই হয়নি। দু রাউন্ড মিলি’য়ে প্রায় ঘন্টা’খানেক ঠাপিয়েছি আমি। এবার তো উঠতে হবে!

বৌদির দিকে তাকালাম। বৌদিও খেয়াল করেছে সময়টা’। অ’নির্বাণদা দুপুরে খেতে আসে অ’নেক সময়। যদি এভাবে আমা’দের দেখে ফেলে তবে তো সর্বনাশ! বৌদির অ’বশ্য তেমন বি’রক্তি দেখলাম না। তবে মনে হয় বুঝতে পেরেছে আমা’র সমস্যাটা’।

আমি বললাম, “ বৌদি, দেরি হয়ে গেছে আজকে, আজ তবে আসি?”

বৌদি দুহা’তে জড়িয়ে ধরল আমা’কে, তারপর আমা’র বুকে মুখ গুঁজে বলল, “ আবার কবে পাব তোমা’য়?”
আমিও বৌদির কপালে একটা’ আলতো চুমু দিয়ে বললাম, “ তোমা’র কাছেই তো আছি সবসময়।”

হটা’ৎ মনে হল বৌদি কি স্নান করেছে এখনও? যদি না করে থাকে বৌদির সাথে একসাথে স্নান করা যায় কি!.. কিন্তু আমা’র আর দেরি করার ইচ্ছা ছিল না। আরেকটা’ ডিপ কিস করে উঠে এলাম। পেছনে তাকালাম একবার। বৌদি দুহা’তের তালুতে ভর দিয়ে উপুড় হয়ে শুয়ে আছে অ’র্ধনগ্ন অ’বস্থায়। আমি একবার মুচকি হেসে আমা’র ঘরে ফিরে এলাম।

অ’নেকদিন পরে আবার শুরু করলাম সিরিজটা’। আসলে উৎসাহ পাচ্ছিলাম না শুরু করার, তার জন্য ক্ষমা’প্রার্থী। ভুল ত্রুটি গুলো ক্ষমা’ করে দিয়ে এবার চেষ্টা’ করব সিরিজটা’কে শেষ করার। আর তোমরা তোমা’দের আইডিয়া গুলো শেয়ার করতে পার আমা’র ইমেল বা হ্যাংআউট এ। আমা’র id: [email protected] ।

সূত্র: বাংলাচটিকাহিনী


Tags: , , , ,

Comments are closed here.