রুপা আমার বউ – ৩

May 20, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

আহ আহ অ’হ ম উমম উমম করছে আর একটা’ একটা’ করে পেল্লাই ঠাপে নিজের গুদে ভোরে নিচ্ছে আমা’র ধোনটা’। আমি নিচ থেকে তলঠাপ দিচ্ছি। কোন সময় যেন জয় উঠেছে। জয় আমা’কে বললো কিরে তোর বউএর পোদ মেরেছিস কোনদিন। আমি রুপাকে ঠাপাতে ঠাপাতে বললাম আমি তোদের বউএর পোঁদ মা’রতে ছাড়িনি আর এটা’ তো আমা’র বউ।আমা’র কথা শুনে রুপা হেসে দিলো আঃ করা অ’বস্থায়। জয় যেন এবার একটু রেগে গেল।

ও নিজের ধোনটা’ রুপার মুখে ঢুকিয়ে দিল। আমা’র বউ চোষায় ওস্তাদ, তাই একটু সময়ের ভিতরই জয় নিজের প্রকৃত ধোনটা’ বের করলো আর রুপার পিছনে গেল। রুপা আগত আশঙ্কা বুঝতে পেরে গেল আর নিজেকে তৈরি করে নিল একসাথে দুটো ধোন নিজের শরীরে প্রবেশ করানোর জন্য।

আমি রুপার দুধ দুটো ধরে তল ঠাপ দিচ্ছি আর জয় দেখলাম রুপার কোমরটা’ ধরলো আর রুপার এক্সপ্রেসনে বুঝলাম হা’ জয় ঢুকিয়ে দিয়েছে পোদে। আবার শুরু হলো চোদন , উহঃউফফ আহ। সে কি মজা লাগছিলো আমা’র বৌকে চুদতে। কি মজা নিজের বৌকে অ’ন্য কারো সাথে শেয়ার করে গুদে পোদে একসাথে চুদতে।কখোনো আমি উপরে জয় নিচে কখনো আমি নিচে আর জয় উপরে এই ভাবেই রুপা আমা’দের চোদন খেতে লাগল।

সারা জীবন ধরে যত গ্রূপ পানু দেখেছি সব পজিশন ট্রাই করলাম রুপার উপর। কখনো দাঁড়িয়ে কখনো বসে কখনো শুয়ে গুদ আর পোঁদ ফালা ফালা করে দিতে লাগলাম। রুপার মুখে শুধু একটা’ই শিৎকার আহ আহ আহঃ উফফ উফফ ওহঃ উমম উমম চোদ আমা’কে আরো জোরে জোরে, জোরে ঠাপাও।

এদিকে রিকিও আমা’দের সাথে যোগ দিয়েছে। তিনজন পালা করে করে চুদতে লাগলাম , রুপা যেন আজকে রাতে একটা’ চোদন খাওয়ার মেশিন এ পরিণত হয়েছে। এখন রিকি গুদে আমা’র আমি পোঁদ মা’রছি তাও ফুল স্পিডে, রুপাকে দার করিয়ে নিয়ে । রূপারও সিতকার এখন আর জোরে হয়েছে , আমা’দের গালি’ দিতে দিতে বলছে চোদ চোদ আরো জোরে চোদ , আমা’কে বেশ্যা বানিয়ে চোদ হ হ হহ উহঃব উহঃ ম। আমরা আরো কটা’ বড় বড় ঠাপ মেরে রুপার শরীরটা’ বি’ছানায় ফেলে দিলাম।সত্যি বলেছে রুপা। রুপা রাস্তার বেশ্যা মা’গীদের মতোই চোদন খাচ্ছিল তিন বন্ধুর ।

বাইরে তাকিয়ে দেখি ভোর হয়ে গেছে। সারা রাত গাদন খেয়েছে আমা’র বউ।যেই মেয়ে বাজারে গেলে নিজের পেট টা’ও ঢেকে যেত সে আজ নিজের বরের সামনে দুটো পরপুরুষের সাথে সারা রাত চোদন খেলো। এইজন্যই বলে মেয়ারা পারেনা এমন কোন কাজ নেই।আমরা চার জনই ওই অ’বস্থাতেই খাটে ঘুমিয়ে পড়লাম।

সকালে ঘুম থেকে তাড়াতাড়ি উঠতে হলো আমা’র , কারণ আমা’র কাজ একটু বেশি , তাই আমি উঠে জামা’ প্যান্ট পরে বেরিয়ে গেলাম। ওরা দুজন এখনো আমা’র বৌকে জড়িয়ে ধরে ঘুমিয়ে আছে। আমি কাজে চলে আসলাম , সারাদিন নানান জায়গায় কাজ করে ক্লান্ত হয়ে পড়লাম , এমনিতেই রাতে ঘুম হয়নি, তরপর নিজের বৌকে নিয়ে কালকে যা করলাম তাতে মনে মনে একটু খারাপ লাগছিলো।

জয় আর রিকির ও কোন খোঁজ নেই। আমি না পেরে বি’কালের দিকে রুপার মোবাইলে ফোন করলাম। রুপা তখন খাওয়া-দাওয়া শেষ করে বসে আছে। আমি ওকে জয় আর রিকির কথা জিজ্ঞাসা করতে ও বলল ওরা কাজে যাবে কি সেই সকাল থেকে আমা’কে চুদেচুদে ওদের শরীর ক্লান্ত হয়ে গেছে। আমি বললাম ওরা কাজ রেখে তোমা’র কাছে কে? রুপা বলল দোস্ তোমা’রি। কালকে তুমি ওদের সামনে-পিছনে করা শিখিয়ে দিয়েছে এখন যখনই করছে সামনে-পেছনে করছে একসাথে।

কিন্তু একটা’ সত্যি কথা বলছি , দুটো ধোন শরীরের ভিতর একসাথে নেওয়ার মজাই অ’ন্য। আমি এখানে না আসলে জানতেই পারতাম না যে একসাথে দুজন পুরুষ চুদলে এত মজা। আমি এতক্ষণ রুপার কথা শুনছিলাম। ওর কথায় আমি বুঝলাম এবার থেকে আমা’র একার চোদোনে ওর মজা আসবে না। আমি ওকে জিজ্ঞাসা করলাম তোমা’কে এখানকার এড্রেস কে দিয়েছে? আর কেনইবা আমা’র কথা না শুনে একা একা এখানে চলে আসলে?

রুপা বলল তোমা’র বন্ধু জয় আমা’কে দুপুরবেলা ফোন করেছিল আর বলেছিল যে তুমি নাকি এখানে কোন মেয়ের সাথে আজকে রাতটা’ কাটা’বে? তাই আমি চলে এসেছিলাম । আর জয় আমা’কে এই জায়গার ঠিকানা দেয়। আমা’রও এবার সব ক্লি’য়ার হয়ে গেল ।

জয় প্ল্যান করে আমা’র ভোলা বালা বউটা’ কে ফাঁসিয়ে নিয়েছে। কথা বলতে বলতে জয় আসলো রুপার কাছে, ফোনের ভিতরে আমি শুনলাম জয় বলল রুপাকে চলো সোনা ঘরে আমা’র নিচের যন্ত্রটা’ আবার বড় হয়ে গেছে। আমি বুঝলাম শয়তানগুলো আমা’র বউ থাকে সারাদিন চুদেও শান্তি হয়নি। এখন আবার রুপাকে চুদবে বলে ঘরে নিয়ে যাচ্ছে। রুপা বলল ঠিক আছে সোনা এখন তাহলে রাখি তাড়াতাড়ি কাজ শেষ করে বাড়ি এসো রাতে খেলা হবে। বলে ফোনটা’ কেটে দিল। মনটা’ খারাপ হয়ে গেল, আবার বলদ বউটা’ ওদের পাল্লায় পড়ে সারাদিন ঠাপ খাচ্ছে।

তাড়াতাড়ি কাজ করে বাংলো তে আসলাম। বাইরে কাউকে দেখলাম না ঘরে গেলাম , ঘরে কেউ নেই, বি’ছানা অ’গোছালো , সারা ঘরে রুপার ব্রা প্যান্টি পড়ে আছে। রুপা জয় রিকি কাউকে দেখতে পেলাম না ঘরে। অ’ন্ধকার হয়ে যাবে এক্ষণি। এই গ্রামের ভিতরে আমা’র বউকে নিয়ে কোথায় যে গেছে কে জানে। হঠাৎ বাইরের দিকে বাংলোর উলটো দিকে রুপার একটা’ আওয়াজ পেলাম। আমি বাইরে বেরিয়ে যা দেখলাম তাতে রীতিমত চমকে গেছি আমি।বাংলোর পিছন দিকে আমরা আগে একবার যায়নি। তাই জানিনা …

ওখানে একটা’ পুরোনো আমগাছ আছে যেটা’ খুব নিচ থেকে ডাল পালা গুলো ছড়িয়ে গেছে। আর সেই ডাল ধরে দাঁড়িয়ে আছে রুপা আর পিছন থেকে ওর কোমর ধরে ক্রমা’গত ঠাপ দিচ্ছে রিকি। আর জয় ডাল টা’র উপর বসে আছে যেখানে রুপা ধরে আছে , সেখানেই জয়ের ধোনটা’ রুপার মুখে ঢুকছে আর বের হচ্ছে। বি’কালের এই শান্ত বাতাসের ভিতর গ্রামের একটি ছোট বাংলোর পাশে উন্মুক্ত স্থানে খোলা আকাশের নিচে চোদা খাচ্ছে আমা’র বউ ,তাও আবার দুই দুটো ছেলের কাছে। কেউ হটা’ৎ যদি এই দৃশ্য দেখে তবে যেন মনে হবে যে আকাশ থেকে নেমে আসা একটি সুন্দর অ’প্সরা কে দুজন মিলে রাস্তার মা’গীর মতো থাপ থাপ থাপ করে আওয়াজ করে ঠাপিয়ে যাচ্ছে ক্রমা’গত।

কেমন লাগলো কমেন্ট করে জানিও। আর কালো লাগলে আমা’র সাথে যোগাযোগ করতে পারো নিজের কোনো গল্প থাকলে

সূত্র: বাংলাচটিকাহিনী


Tags: , , , ,

Comments are closed here.