রুপা আমার বউ – ২

May 19, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

রুপার বুকে একটা’ হা’ত জয় এর অ’ন্যটা’ রিকির। দুইজন ঘরের অ’ন্ধকারের ফায়দা নিয়ে আমা’র বউএর দুধ গুলো চেপে যাচ্ছিল। হটা’ৎ কারেন্ট চলে আসাতে রুপার দুধ থেকে হা’ত সরানোর সময় পায়নি কেউ। ওরা তিনজন আমা’র দিকে অ’পরাধীর মতো তাকিয়ে ছিল , আমি মনে মনে ভাবলাম আমা’র বউ আজকে প্রথম অ’ন্য কারো হা’তে সুখ পাওয়ার জন্য আসা করেছে। তাকে বাধা দেয় কি করে। আর জয় আর রিকি এমনিতেও আমা’র বৌটা’কে চুদবেই। সে যেই ভাবেই হোক।

ওরা দুজন আমা’র বৌটা’কে ছিঁড়ে ছিঁড়ে খাবে আমা’র উপর রাগ কমা’নোর জন্য। আমি ওদের দিকে তাকিয়ে একটু হেসে দিতেই ওরা বুঝে গেল আমি কি বলতে চেয়েছি। রুপা এসে আমা’র ঠোঁটে একটা’ কিস করে বলল সোনা বর আমা’র। আমি আজকে একটু বুঝিয়ে দিই ওদের যে আমি কতটা’ মডার্ন। আমি শুধু মুখে বললাম হুমম । রুপা এবার ওদের দুজনের দিকে তাকিয়ে বললো আসো খেলব।

আজকে খেলা হবে। ওরা দুজন যেন ক্ষুদার্ত বাঘের মতো এসে ঝাঁপিয়ে পড়লো রুপার উপর। পাগলের মতো দুধ চাপতে লাগলো। একই সময়ে চার চারটে হা’তের চাপা চাপিতে রুপার হিতাহিত জ্ঞান হা’রিয়ে ফেললো। কিস করতে লাগলো একবার জয় একবার রিকি। আস্তে আস্তে আমা’র বউ আমা’র সামনে অ’ন্য দুটো ছেলের হা’তে বি’বস্ত্র হতে লাগলো। কালো ব্রা টা’ খুলে দিতে বেরিয়ে এলো সেই অ’পার্থিব দুধ যা একমা’ত্র আমি খেয়েছি ,আজ তাই আমা’র দুই বন্ধু চুক চুক করে খাচ্ছে আমা’র সামনে বসে।

রুপার শরীরে এখন একটা’ প্যান্টি। আর ওটা’ও টা’ন মেরে খুলে দিলো রিকি। কামরাঙ্গার মতো ফোলা ফোলা দুটো পাপড়ির মতো গোলাপি গুদটা’ ভেসে উঠলো দুই বন্ধুর সামনে। রুপাকে কিস করা বন্ধ করে রিকি এবার গুদের চেরায় মুখ দিলো। গুদে পরপুরুষের ঠোঁট লাগতেই রুপা জেনে ধনুকের মতো বেঁকে গেল। জয় নিজের ধোন টা’ রুপার হা’তে ধরিয়ে দিলো। বলা বাহুল্য আমা’দের তিনজনের ভিতর সবচেয়ে বড় বাড়া আমা’র।

তাই রুপা অ’বাক হলোনা। তবুও নিজের ভাতারের সামনে তার বন্ধুর বাড়া হা’তে পেয়ে যেন ওর দেহে নতুন করে চোদন খাওয়ার আসা জাগতে লাগলো। জয় রুপার মুখে ওর ল্যাওড়াটা’ ঢুকিয়ে দিলো । প্রথমে আস্তে আস্তে ও একটু পরে বেশ জোরে ঠাপ মা’রতে লাগলো ওর মুখে। এদিকে রিকি নিজের ধন আমা’র বউএর সুন্দর গুদে ঢুকিয়ে দিয়েছে যেন কখন। রুপা এমন সুখ আগে কখনো পায়নি।

দু দিক থেকে দুটো ছেলের আদর একটি মেয়ের শরীরে যে কতটা’ মজার হতে পারে তা যে এমন সেক্স করেছে সেই জানে। রিকি এবার খাট থেকে নেমে রুপার একটা’ পা কাঁধে নিয়ে আবার সেই ঠাপ মা’রতে লাগলো। রুপার মুখ দেখে বুঝতে পারছি যে ও কতটা’ সুখ পাচ্ছে ওদের দুজনের কাছে। জয় আবার আসল রিকির কাছে , আর বললো নে সর এবার আমা’কে আবার একটু চুদতে দে।রিকি শোরে গেল আর জয় আসল ও রুপার গুদ মা’রতে শুরু করলো।

দুইজন দুই প্রান্তে আমা’র রুপাকে খেতে লাগলো। নানা ভঙ্গিমা’য় নানা স্টা’ইলে চুদতে লাগলো আমা’র বৌটা’কে। প্রায় আধা ঘণ্টা’ ধরে রুপা ঠাপ খেয়ে যাচ্ছে। আহ আহা’ উঃ ইঃ আহঃ আহ উহঃ উহঃ উমঃ উমঃউম উমম উহঃ করে আওয়াজ বের হচ্ছিলো শুধু , এদিকে জয় তো রুপাকে গালাগালি’ দিয়ে যাচ্ছিল , আর ঠাপাচ্ছিল খানকি মা’গী নিজের বরের সামনে বন্ধুর চোদা খাচ্ছিস , তোর মতো একটা’ আস্ত খানকি আমি কোথাও দেখিনি , আহ আহ নে খা।

আমা’র বৌটা’কে যেমন তোর ভাতার আগে চুদেছিল তেমন আমিও তোর ভাতারের সামনে তোকে চুদে একটা’ বেশ্যা বানাবো। রুপাও রিকির বাড়াটা’ মুখ থেকে বের করে ঠাপের তালে তালে বললো। উহহ উমম হা’ রে বোকাচোদা দে জোরে জোরে ঠাপ দে , তোদের ঠাপ খেয়েই আমি মা’গী হব এই শহরের উহঃ উঃ আমম উমঃ। একবার রিকি একবার জয় দুজনে মিলে আমা’র বৌকে চুদে একবারে হোর করে দিলো। এমর ধোন ওদের চুদাচুদি দেখে ঠাটিয়ে ছিল , কিন্তু আজ ওরাই চুদুক আমা’র বউকে। তাই আর কিছু বললাম না। ওরা আরো কিছুক্ষন রুপাকে ঠাপানোর পর জয় রুপার মুখে আর রিকি রুপার গুদে ওদের বীর্য ঢেলে দিলো।

নিজের বরের সামনে বরের বন্ধুদের চোদন খাবার পর মুখে আর গুদে বীর্য নিয়ে হা’ঁটতে হা’ঁটতে বাথরুমে চলে গেল। অ’বাক করার বি’ষয় এই যে দুটো ধোনের চোদন একসাথে খাবার পরও আমা’র বউএর কোনোরকম ব্যাথা বা কিছু নাই। দিব্বি’ হেঁটে চলে গেল, এই হলো মেয়ে মা’নুষ। বলেনা যে মেয়েদের ফুটোতে নাকি আসতো বাঁশ ঢুকে যায় আর এত এক ছোট্ট ধোন। রুপা ফ্রেশ হয়ে ঘরে ঢুকলো , রিকি জয় তখন খাটে শুয়ে আছে। রুপা এখনো কিছু পড়েনি তাই বি’না কাপড়েই আমা’র কোলে এসে বসে আমা’কে জড়িয়ে ধরলো আর বললো বলো সোনা কেমন লাগলো তোমা’র নিজের বউএর চোদন লীলা দেখতে।

আমি ওর দুধে একটা’ কামড় দিয়ে বললাম ভালো লাগলো কিন্তু ওদের জন্য আমা’র বাড়াটা’ আজকে না খেয়ে ঘুমিয়ে পড়েছে। রুপা বললো না এটা’ আমি হতে দিতে পারিনা। আমি বর আমা’কে না করে ঘুমা’তে পারেনা। বলে আমা’র ধোনটা’ বের করলো প্যান্ট থেকে আর চুষতে লাগলো। ওর মর্মা’ন্তিক চোষণে কিছুক্ষনের মধ্যেই আমা’র ধোন নিজ মূর্তি ধারণ করলো। রুপা নিজেই আমা’র প্যান্ট টা’ পুরো খুলে দিলো। আর নিজেই সেট করলো গুদের চেরায় আর লাফাতে লাগলো। এমন এক্সপেরিয়েন্স আমা’র আজ প্রথম। খাটে আরো দুজন আছে, কিন্তু তাতে কি এসে যায়, আমরা দুজন মেতেছি এক আদিম খেলায়। আমা’র বুকে একটা’ হা’ত আর অ’ন্য হা’ত আমা’র চুলের মুঠতে রেখে উপর থেকে ক্রমা’গত ঠাপাতে লাগলো রুপা।

কেমন লাগলো জানিও কমেন্ট করে। সবাই ভালোবাসা দিলেই আমি আরও নতুন কিছু তুলে ধরতে পারবো

সূত্র: বাংলাচটিকাহিনী


Tags: , , , ,

Comments are closed here.