মা ও মাসির চোদন কাহিনী-৫

May 17, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

আগের পর্ব

এখন সন্ধা সাতটা’ বাজে আর এক ঘন্টা’ বাদে মা’ চোদন শুরু হবে। তার আগে আমা’দের দুজনার অ’বস্থা খারাপ।
আজ সারাদিন কাউকে চুদিনি এখন দেখি কাদের পাঠায় মা’মি আমরা তিন তলার বারান্দায় বসে আছি দেখি মা’মি দু জন মিল্ফি ফিগারের মহিলা কে নিয়ে এলো।

মা’মি:এখন এদের কে তোদের সুখ দিতে হবে, এদের স্বামীরা সুখ দিতে পারেনা আমি তোদের কথা বলাতে ওরা এসেছে।এক ঘন্টা’ সময় তোরা শুরু কর আমি আসছি।

আমি আর অ’মিত ধোন ঠাঠিয়ে দারাতেই দুই মা’গী কাপড় খুলতে লাগলো আমরা এক ঘন্টা’র মধ্যে দুই মা’গীকে চুদে ৪বাড় করে জল খসিয়ে কাহিল করলাম দুজনেই তৃপ্তি নিয়ে আমা’দেরকে বকসিস দিয়ে চলে গেলো।

এবার আমরা দুজনে নীচে নেমে এলাম মা’মি আমা’দের দেখে বল্ল এক ঘন্টা’ চুদেও তোদের মা’ল পরেনি ।
না মা’মি আমা’দের স্টেমিনা এখনো এক ঘন্টা’ চুদতে পারবো
বলি’স কী ঠিক আছে আজ রাতে আমা’কে চুদিস তোরা

ঠিক আছে মা’মি মা’ রা কোথায়?
ওরা আনণ্ডার গ্রাউন্ডের ঘরে আছে রেডি হচ্ছে
তাহলে আমরা দেখবো কিকরে ।
ওরা একনো কেউ আসেনি তবে চলে আসবে।চল তোদের কে বসিয়ে দিয়ে আসি।
মা’মি আমা’দের কে নিয়ে একটা’ ঘরের ভেতরে নিয়ে গেলো সেখান দিয়ে ওই ঘরের ওপরের দিকে একটা’ জায়গা করা আছে যেখানে বসে নীচের সব কিছু দেখা যায়।
মা’মি আমা’দের কে বসিয়ে দিয়ে চলে গেলো ।

আমরা নিচের দিকে তাকিয়ে দেখলাম মা’ ও মা’সি ব্রা ও প‍্যেন্টির ওপর মশারির মতো শাড়ি পরেছে আজ দুজনেই সিন্দুর পরেছে হা’তে সাঁখা পলা পায়ে আলতা পরেছে দেখতে পুরে পাক্কা খানকির মতো লাগছে। এবার দেখি মা’মি ওখানে গেলো ওসাথে দুজন মেয়ে মা’রা ওদের দেখে বললো এসেছে ।মা’মি বললো না তোর আর তসসৈছে না চোদন খাবার জন্যে। নার আজ সারাদিন উপস,আজ রতন আর অ’মিত কেমন কাজ করলো।

মা’মি বললো দুজনের গুদ ধুনে ফেনা বার করে দিয়েছে আজ রাতে আমি আর একবার নোব। মা’মি একটা’ বাক্স খুলে চর টে ডিলডো দিলো অ’ন্য যে মেয়ে দুটো ছিলো তারা ডিল্ডোতে কণ্ডম পরালো ও মা’ও মা’সির গুদে ও পোদে ভরে দিলো এগুলো থাক যখোন চুদবে তখন খুলে দিবি’ বলে মা’মি চলে গেলো।আমি আর অ’মিত বসে কাণ্ড দেখছি।মা’ ও মা’সি পা ফাক করে বসে আছে।কিছুক্ষণের মধ্যেই ওরা চলে এলো, মা’মি ওদেরকে নিয়ে ঘরের এলো ৪জন এসেছে মা’ ও মা’সি উঠে দারালো মা’মি মদের বোতল খুলে গেলাসে ঢালতে লাগলো ও সবাই কার সথে পরিচয় করাতে লাগলো লোক গুলোর নাম বি’কাশ,রাজা,
খোকন, বি’শু ।

বি’শু মা’মিকে বললো আগে বৌদী আগে এক রাউন্ড হোক তারপর মা’ল খাবো সবাই সায় দিলো মা’মি মা’ও মা’সির দিকে ইসারা করে। রাজা বললো বৌদী তুমিও যোগ দাও।
মা’মি বললো এদের কে ঠিক করে চোদ তার পর নাহয় আমি আসবো।

রাজা ও খোকন মা’য়ের কাছে গিয়ে মা’য়ের কাপড় ধরে খুলে দিল পেন্টী নাবি’য়ে রাজা গুদে মুখ দিলো ও খোকন মুখে বারা ভরে দিলো ও মা’ই টিপতে লাগলো মা’ সরির বেকিয়ে সোহা’গ খেতে লাগলো।মা’সির দিকে তাকিয়ে দেখি মা’সি দুটো বারা মনের সুখে চুষছে এদের বারা গুলো আমা’দের মতো চেহা’রা রাজা ও খোকন নিজেদের অ’বস্থান বদল করলো। মা’সির গুদে বি’কাশ ধন ভরে দিয়ে ঠাপাচ্ছে ও বি’শু মুখে ঠাপ খাচ্ছে। এবার রাজা মা’কে চোদন দেবার দার করিয়ে একটা’পা টুলের উপর তুলে দিলো রাজা মা’কে বললো তোমা’কে এবার সনডুইজ চোদন দেব।

মা’ বললো ওর আমা’র নাগর দেনা যেরাম খুসি দে বলতেই রাজা মা’য়ের গুদে বারা সেট করে ঠেলে দিলো খোকন মা’য়ের পোদে বারা ভরে দিলো মা’ এবার চেচিয়ে উঠলো
ওরে খানকির ছেলে আস্তে ঢোকা এটা’ খানদানি পোদ।

রাজা বললো যে ওরে এ মা’গির এখনো জল খসেনি জোরে ঠাপা,মা’ খিস্তি দিয়ে বললো এই গুদ সহজ জল খসেনা দেখি তোদের জোর বলে মা’কে রাম ঠাপ দিতে লাগলো প্রায় ২০মিনিট ঠাপিয়ে মা’য়ের জল খসালো রাজ ও বি’শু দুজনে একসথে মা’ল খসালো মা’ বি’ছানায় ধপাস কর সুয়ে পরলো পোদ ও গুদ দিয়ে মা’ল গরিয়ে পরতে লাগলো মা’সিরো এক আবস্থা। এবার মা’মি ঘরের ভেতর ঢুকলো মদের বোতল নিয়ে এক সথে একটা’ মেয়ে।

মা’মি বললো কিগো কেমন হলো ।বি’শু উত্তর দিলো কোথা থেকে একে নিয়ে এলে এদের চরম আরাম দিয়েছে দাও মদ টা’ খাই দিয়ে আর একটা’ রাউন্ড চোদন হবে এর পর সবাই মিলে মদ খেতে আরাম্ভ করলো ও ও আর এক রাউন্ড চোদন দিলো চোদন শেষ হতে প্রায় রাত ১২টা’ বেজে গেলো। চোদন শেষে যাবার সময় মা’ও মা’সির গুদে দুই বান্ডিল টা’কা গুজে দিলো বি’শু বললো এটা’ তোমা’দের বখসিস‌। মা’ও মা’সি টা’কা হা’তে নিলো আর বললো আবার আসতে বল্ল ।
ওরা চলে যাবার পর ঘরে মা’মি ও একটা’ বয়স্কা মহিলা ঘরে এলো। দেখলাম তার হা’তে একটা’ পাত্রে গরম জল
মা’ ও মা’সি দুজনে বি’ছানায় সুয়ে আছে মা’মি বল্ল তোরা তো দারুন খেললি’ চালি’য়ে যা। মা’ ছেলে তোরা চরম খানকি। বুড়ি টা’ মা’ও মা’সি কে গরম জল দিয়ে পরিস্কার করতে লাগলো এর পর আমরাঘরে এসে ঘুমিয়ে পরলাম
পরদিন সকালে উঠতে দেরি, হলো ঘুম থেকে উঠে নিচে নেমে এসে দেখি মা’মির ঘরের পালঙ্কে মা’মি,মা’,মা’সি বসে আছে আমর ঘর ঢুকে গেলাম আমা’দের দেখে মা’মি বললো তোদের দীঘা যাওয়া হবেনা ।

আমি বললাম তাহলে কি করবো আমরা ।

মা’মি: আজ বি’কালে তোর মা’ আর মা’সির কনো নাং জোগাড় করতে পারি নাকি ।বলে আমরা আমি মা’ ও মা’সি ঘর থেকে বেরিয়ে গেলাম। মা’মি অ’ন‍্য ময়ে দের নিয়ে বসে থাকলো আমরা ওপরের ঘরে এলাম। মা’কে জিজ্ঞাসা করলাম কতো টা’কা দিলো ওরা মা’ বললো ৫০হা’জার করে এক লাখ। মা’ ও মা’সি টা’কা টা’ আমা’দের কে দিয়ে বললো যে ব‍্যঙ্কে একাউন্টে রাখতে,।আমি ও রতন বাড়ি থেকে বেড়িয়ে গেলাম টা’কা একাউন্টে রেখে এদিকে ওদিকে ঘুরে কিছুক্ষণ কাটিয়ে ফিরে এলাম। ঘরে এসে সিগারেট টা’নছি দুজনে এমন সময় মা’মি মা’সি ও মা’কে সঙ্গে নিয়ে আমা’দের ঘরে এলো আর বললো তোদের কাজ ঠিক হয়ে গেছে তোদের আজ বি’কেল তোদের কে এক জায়গায় নিয়ে যাবো।

সূত্র: বাংলাচটিকাহিনী


Tags: , , , ,

Comments are closed here.