বাংলা যৌনতার ইতিহাস: পর্ব ২

May 14, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

পর্ব ১

বন্ধুরা আপনাদের অ’নুরোধ মতন এই পর্বের দ্বি’তীয় গল্প নিয়ে উপস্থিত হয়েছি। এই গল্প টি আগের গল্পের আগেকার কাহিনী ইংরেজি তে যাকে বলে প্রিলুড। এই কাহিনী নরনারায়ণ পাল এর প্রতিদ্বন্দ্বী জমিদার কান্তি বি’শ্বাস এর।  কিভাবে এই নরপশু বি’শ্বাসঘাতকতা করে পর্তুগিজ দেড় সাহা’য্য করেছিল তা এই গল্পে বর্ণিত হয়েছে।

কান্তি বি’শ্বাস হলেন জমিদার রাধাকান্ত বি’শ্বাস এর একমা’ত্র সন্তান। ছোটবেলা থেকেই সাধ্যতিরিক্ত উচ্চাশা আর লোভ তাঁর। শক্তি এবং ক্ষমতায় তিনি নরনারায়ণ র নখের যোগ্য ও নন। তাই নরনারায়ণ কে হেয় করে বাংলার সবথেকে শক্তিশালী সামন্ত রাজা হওয়ার লোভ তাঁর অ’নেকদিন এর।  তিনি হলেন তৎকালীন ভারত এর অ’ন্যতম অ’ত্যাচারী জমিদার।  গরিব চাষি , মজুর, জেলে রা খাজনা না ভরতে পারলে তাদের ওপরে চালান নারকীয় শারীরিক , মা’নসিক, এবং যৌন অ’ত্যাচার , বি’শেষত তাদের বাড়ির ডবকা যুবতী বধূ, মেয়ে দেড় ওপরে। প্রজা দের ওপর অ’ত্যাচার করার জন্য আলাদা কক্ষ বানিয়েছেন তিনি বি’শেষ স্থপতি দিয়ে।  কক্ষের উপর থেকে লোহা’র শিকল , মেঝেতে আংটা’ , দড়ি, সব মজুত। তিনি ও তাঁর অ’নুগত লাঠিয়াল রা গ্রাম এর যৌবনবতী, ডাঁসা , মহিলাদের নিয়ে এসে নিজের যৌন লালসা মেটা’ন। যাদের পরিবার এর পুরুষ রা তার খাজনা মেটা’তে পারেন না সেই বাড়ির মেয়ে রা ভয়ে কাঁপতে থাকে।

এক রবি’বার এর সকাল।  কান্তি বি’শ্বাস সম্পূর্ণ নগ্ন হয়ে দাঁড়িয়ে আছেন বি’ছানার সামনে। বি’ছানা তে বাঁধা রয়েছে দুটি বি’শাল যৌবনা উন্নত বক্ষা যুবতী।  দুই বোন , বয়স ২০-২২।  দুজনেই সম্পূর্ণ নগ্ন। হা’ত দুটো শিকল এ বাঁধা অ’বস্থায় দেওয়াল এর সাথে আটকানো।  কাল রাত এই জমিদার এর খোট্টা’ লাঠিয়াল রা তাদের তুলে এনেছে।  বি’শাল ভুঁড়ি আর হোঁৎকা লি’ঙ্গ নিয়ে জমিদার তাঁদের অ’সহা’য় অ’বস্থায় দেখছেন।  অ’সহা’য় সুন্দরী দেড় দেখে তার লি’ঙ্গে রক্ত চলাচল বেড়ে যায়।  মেয়ে দুটোর কাছে যান।  কর্কশ হা’ত দিয়ে মা’ই টিপে দেখেন। অ’নেক দিন এরম শাঁসালো মা’গি ভোগ করেন নি।  দুধ এর সাইজও ৩৬, সলি’ড,পাছা অ’বধি ঘন চুল। জেলেদের মেয়ে , গায়ের রং মা’জা।  হা’ত নামিয়ে নিয়ে যান যোনিদেশ এ। চুলে ভরা গুদ এ হা’ত পড়তেই ছটফটিয়ে ওঠে মেয়েটি।

মা’থায় হা’ত বুলি’য়ে বলেন কান্তি, “ভয় কি রাজার সেবায় তোমা’দের উৎসর্গ করা হলো” . কান্তির শরীর হলো রোমশ ভালুক এ মতন, মা’থায় বি’রাট টা’ক ।  বি’শাল থলথলে পাছা  নিয়ে তিনি বি’ছানায় ওঠেন । মেয়ে দুটো হা’ত পা ছুঁড়তে থাকে।  একটি মেয়ের দুটো হা’ত কে মা’থার ওপরে  চেপে ধরে স্তন মর্দন করতে থাকেন তিনি।  মুখে করে কামড়ে ধরেন আরেক স্তন এর বোঁটা’।  দুটি আঙ্গুল ঢুকিয়ে দেন মেয়েটির খোলা মুখে।  তার আদর এর ধরণ বড়ো  কঠিন।  মেয়ে দুটোর শরীর কে খাবলে খেতে থাকেন। দুটো মা’গীর অ’বস্থা দেখে তার লি’ঙ্গ লকলকিয়ে ওঠে।  এক রাম ঠাপে এক মা’গীর আচোদা গুদে ঢুকিয়ে দেন ৮ ইঞ্চির পুংদন্ড ।

কঁকিয়ে ওঠে মেয়েটি, আগে কোনোদিন ঠাপ খাইনি মনে হয়। বউনি করা মা’গি  পেয়ে উত্তেজিত হয়ে ওঠেন তিনি।  ১২০ কেজি ওজন এর বি’শাল দেহ আর ধামা’র মতন ভুঁড়ি নিয়ে খাট কাঁপিয়ে  নিয়ে থপ থপ করে ঠাপিয়ে চলেন মেয়েটিকে।  আরেকটি মেয়ে চোদার দায়িত্ব নেই তার অ’নুগত দারুণ রামসিং।  সে বি’হা’র এর চাপড়া জেলার বাসিন্দা। বাঙালি’ মা’ল এর ওপরে খুব লোভ. সে ও তার দেশোয়ালি’ ভাই রা বাঙালি’ মা’গি চুদতে পেলে আর কিছু চায় না। বাঙালি’ মেয়েদের বড়ো দুধ , মোটা’ পাছা দেখে হা’ত মা’রতে থাকে সে।  মা’লি’ক এর ইশারায় মুহূর্তে র মধ্যে আরেকটা’ মা’গীর র ওপর চড়াও হয়।

ন্যাংটো দুধ র ঘন কালো চুল দেখে নাল ঝরতে থাকে এই জানোয়ার এর।  নিজের মোটা’ বাঁড়া হা’ঁ করে থাকা মুখে গুঁজে দেয় সে।  মেয়েটা’ আগে কোনোদিন ও এরম ভীম বাঁড়া মুখে নেয়নি , কোঁক করে উঠলো।  রাম সিংহ এর দয়া মা’য়া নেই। বি’শাল হা’ঁসের ডিমের মতন  লাল মুন্ডি সমেত বাঁড়া অ’সহা’য় বঙ্গ ললনা কণ্ঠে ঢুকিয়ে দেয়।  ওদিকে কান্তি ও দিচ্ছেন বি’পুল চোদন।  বি’শাল ভুঁড়ি সমেত ভারী লি’ঙ্গের চাপে মা’গীটা’র গুদ থেকে রস বেরিয়ে ভিজিয়ে দিচ্ছে বি’ছানা।  অ’ন্যদিকে শয়তান রাম সিং ভারী বুক র পুরু ঠোঁট ওয়ালা এই বাঙালী যুবতীর মুন্ডু ঠেসে ধরছে নিজের চুলওয়ালা দেহা’তি অ’ন্ডকোষ এর ওপরে।

জিভ দিয়ে চাটা’চ্ছে বাল এ ভরা ফুলে ওঠা  থলি’ টা’কে।  একসময় সময় বুঝতে পারলো বেশি মুখ চুদলে মুখেই মা’ল আউট করে দেবে।  তাই মুখ থেকে বাদামি লুন্ড বের করে মা’গি টা’কে উল্টো করে শোয়ালো ,পোঁদ মা’রার জন্য।  পুটকি র ফুটো তে থুতু মা’খিয়ে পায়ুপথে চালান করে দিলো লৌহকঠিন শিশ্ন কে।  আঁক করে কঁকিয়ে উঠলো মেয়েটা’।  চুল এর মুঠি ধরে বি’ছানা থেকে শরীরের ওপরের অ’ংশ তুলে নেন নিজের শরীরের কাছে।  মেয়েটা’র কানে কানে বলে ওঠে “আজ তেরি গান্ড মা’রেঙ্গে হা’ম ” . মেয়েটা’র চিৎকার শুনে উত্তেজিত কান্তি ও গুদ থেকে লি’ঙ্গ বের করে পেছন মা’রার জন্য প্রস্তুত হয়।  দ্বি’তীয় মা’গিকেও একই পসিশন এ এনে পেছনে উত্থিত ধোন ঢুকিয়ে দেওয়া হয়।  দুই জন এ মিলে মেয়েদুটোর পোঁদ মা’রতে থাকেন বি’পুল বেগ এ।  নিচের ঘরে যখন এই চোদন লীলা চলছে , ওপরের ঘরে ও চলছে অ’ন্য এক যৌন লীলা।

রাধাকান্ত এর স্ত্রী বি’মলা দেবী এক অ’তি যৌবনবতী মহিলা, কিন্তু তার বি’কৃত ধর্ষকামী স্বামী  তাঁর সাথে স্বাভাবি’ক যৌনকর্ম করতে চান না. তাই গুদের জ্বালা মেটা’তে পরিচারক দের সাথে যৌন সঙ্গমে লি’প্ত হন এইপঁয়তিরিশ বছর বয়সী প্রকান্ড দুধেল মহিলা।  তার পছন্দের পরিচারক রামু আজ নিজের মা’লকিন এ পেছন থেকে ভোগ করছিলো।  ৬ ফুট লম্বা এবং ১০ ইঞ্চি বাঁড়া সমেত শক্ত সমর্থ কালো কুচকুচে এই নিচু শ্রেণীর এর পরিচারক থপ থপ করে বি’মলার পাকা ভোদা এ কালো কুচকুচে লৌহদণ্ড প্রবেশ করতে থাকে।

এই সম্ভ্রান্ত মা’ঝবয়েসী সুন্দরী মহিলা কে সম্পূর্ণ উদোম করে ঠাপাতে প্রবল পৌরুষ র আধিপত্য অ’নুভব করছিলো রামু। তার বাপ্, ঠাকুর্দা যে বংশের কাছে চাকরবৃত্তি করেছে, সেই বংশের এক মহিলা কে পেছন থেকে কুকুর এর মতন সঙ্গম করতে পেরে হা’র্ট বি’ট বেড়ে গেলো। বাঁড়া তে রক্ত চলাচল বেড়ে ফুলে উঠলো তার লি’ঙ্গ। বি’মলা দেবী অ’নুভব করলেন তাঁর গুদে স্ফীত হয়ে ওঠা লি’ঙ্গ টিকে। গুদের দেওয়াল থেকে জল বেরোতে লাগলো তার। ঠাপের তালে তালে গুদ থেকে জল বেরিয়ে পা দিয়ে পড়তে লাগলো। গুদের রস এ লাল আলতা ভিজে গেলো এই দামড়া মা’গীর। উত্তেজিত রামু রার কর্কশ খেটে খাওয়া হা’থের পাঞ্জা দিয়ে বি’মলা দেবী র রসালো মা’ই চেপে ধরলো, মুচড়ে দিলো স্তন বৃন্ত। মা’ই দুটো সামনে পেছনে করতে লাগলো অ’সুর ঠাপের জোরে। দুই হা’ত বি’ছানার ওপর ভোর দিয়ে আর দুই পা দুইদিকে ছড়িয়ে এই শক্তিশালী পুরুষের পৌরুষ নিজের ভিতরে নিতে লাগলেন জমিদার গিন্নি। এক পর্যায়ে রামু রার মা’লকিন র কানে কানে বললো এবার মা’ল ছাড়ার সময় হয়েছে। বি’মলা ডেভি মা’টিতে বসে পড়লেন দুই পা ছড়িয়ে। রামু রার কালো ভীম লি’ঙ্গ থেকে সাদা থকথকে মা’ল ফেললো ফর্সা বুক এ আর মুখে।

সারা বাড়িতে যখন এই উদ্দাম যৌনলীলা চলছে , হঠাৎ সদর দরজা র করা নড়ে উঠলো। জমিদার এর পেয়াদা এসেছে, হা’ত এ রয়েছে এক চিঠি। কান্তি র কাছে পৌঁছলো এই সংবাদ। ঠোঁট এর কোন হা’সি ফুটে উঠলো তার। যে মা’গীটা’ কে চুদছিলো, তার পাছায় বি’রাশি শিক্কার চাপড় কষিয়ে বললো কান্তি , যা মা’গি আজ কের মতো তোকে ছেড়ে দিলাম। ক্রমশ …

সূত্র: বাংলাচটিকাহিনী


Tags: , , , ,

Comments are closed here.