বিউটি এন্ড দা বিস্ট পর্ব ৭

May 14, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

বি’উটি এন্ড দা বি’স্ট পর্ব ৬

সেই দিনের ঘটনার পর অ’শ্মিতা মুক্তির সব আশা ছেড়ে দিয়ে । ভাগ্যের হা’তে সবটা’ ছেড়ে দিয়ে জীবন কাটছিল বি’লুও আসেনি প্রায় এক সপ্তাহ হয়ে গেছে হসপিটা’ল এর ডিউটি আর ওর কোয়ার্টা’র আর কিছু ভয়ানক স্মৃ’তি নিয়ে দিন কাটছে ওর । রতন আর চোখ তুলে পর্যন্ত তাকায় না ওর দিকে অ’স্মিতা বুঝতে পারে বি’লু বা ওর দলবল ঠিক কতটা’ ভয়ঙ্কর!! এরম ই একদিন দুপুর বেলা হটা’ৎ ও দরজায় ধাক্কা শোনে নিশ্চই বি’লু!! শয়তান টা’ আবার এসছে ওকে ধর্ষণ করতে!! বি’ছানা থেকে উঠতেই পারেনা ও। আবার ধাক্কার আওয়াজ দরজায় কিন্তু এবার ও রায়হা’না দি ওদের নার্স এর গলার আওয়াজ পেলো “দিদি আমি রায়হা’না দরজা টা’ খোলো”

ও আস্তে করে দরজাটা’ ফাঁক করে দেখে রায়হা’না দির সাথে আরো একজন মহিলা দাঁড়িয়ে রয়েছে ও ভয় পেয়ে দরজা বন্ধ করতে যায় রায়হা’না দি বলে এনার নাম কৃতি বাসু ইনি রিপোর্টা’র আপনার সাথে কথা বলতে চান। অ’স্মিতার বুকটা’ ধক করে ওঠে বলে নাহ আমি কোনো ইন্টা’র্ভিউ দিতে পারবো না প্লি’জ আপনারা যান বলে দরজা টা’ আবার বন্ধ করে দিতে যায়। এবার ওই নতুন মেয়েটা’ হা’ত টা’ চেপে ধরে বলে প্লি’জ অ’শ্মিতা আমা’র কথা টা’ একবার শোনো তোমা’র ভালোই হবে। মেয়েটা’র চোখে মুখে এমন একটা’ আত্মবি’শ্বাস ছিল অ’স্মিতা ওকে না করতে পারে না। সরে দাঁড়িয়ে ভিতরে আস্তে দেয়। কৃতি বাসু ঘরে ঢুকে দরজাটা’ লাগিয়ে দিয়ে ওকে বসতে বলে ওর কথা শুরু করে । ঠিক ১৫ মিনিট পর কৃতি ওকে বাই বলে চলে যায় ।

কিন্তু এই ১৫ মিনিট এ অ’স্মিতার আমূল পরিবর্তন হয়েছে সেই ভীতু মেয়েটা’র চেহা’রা টা’ তো আছে কিন্তু দু চোখে সমস্ত ঘৃণা যন্ত্রনা যেন আগুন হয়ে জলছে নরম চোয়াল এখন যেন ইস্পাতের থেকেও শক্ত এতদিনে ও অ’ন্ধকারের শেষে আলোর দেখা পেয়েছে। ঘরে ঢুকে দরজা বন্ধ করে বি’লু কে ফোন লাগায় দু বার বাজার পর ই বি’লু তোলে ফোন টা’ বলে বলো বেবি’… অ’শ্মিতা দাঁতে দাঁত চেপে নিজেকে প্রস্তুত করে গলা টা’কে যতটা’ সম্ভব সেক্সী আর মিষ্টি করে বলে কেমন আছো??? বি’লু বলে কি ব্যাপার সূর্য কোনদিকে উঠেছে আজকে!!

অ’শ্মিতা বলে না সেইদিন রতন এর হা’ত থেকে আমি বাঁচানোর জন্য তোমা’য় ভালো করে থ্যাংকস জানানো হয়নি তাই ভাবছিলাম তুমি আবার কবে আসবে ….. বি’লু একটা’ অ’সভ্য আওয়াজ করে বলে যাবো বেবি’ যাবো একটা’ বালের কাজে আটকে গেছি না হলে তোমা’র ঐরম নরম শরীর ছেড়ে থাকতে আমা’র কি ভালো লাগে… অ’শ্মিতা চাপা গলায় বলে জলদি এস….

শম্ভু তখন একটা’ ড্রাগ ডিল করছিল । ফোনটা’ আসাতে একটু দূরে গিয়ে কথা বলছিল ফিরে এসে ওর সাগরেদ ভোলা কে বললো আজকে কাজের পরে পার্টি আমা’র তরফ থেকে মদ মা’ংস নিয়ে আসিস যত খাবি’। ভোলা গ্যালগ্যাল করে বললো কি গুরু কোনো ভালো খবর মনে হচ্ছে!! বি’লু একটু লজ্জা পেলো বললো আরে না না… ভোলা ছাড়ে না বলে ওই ডাক্তার মা’গীটা’র ফোন ছিল না!! ঠাসস!!! ভোলা সোজা ছিটকে মা’টিতে পড়ে যায় অ’বাক হয়ে গালে হা’ত দিয়ে দেখে রক্ত গড়িয়ে পড়ছে কোষ দিয়ে… তুতলে যায় ওওওই রররেন্ডির জন্য তুতুমি আমা’য় মা’রলে গুরু!!! ঠাসস!!আবার আরেক গাল লাল করে দেয় বি’লু ওর বলে আর একটা’ও ওর নামে বলেছিস তো এখানেই পুঁতে দেব মা’দারচোদ মনে রাখবি’ ও তোর বৌদি হবে একদিন বলে ঘুরে সোজা বাইকে উঠে ধুলো উড়িয়ে বেরিয়ে যায়। ভোলা কেঁদে ফেলে চিৎকার করে বলে মা’দারচোদ তোমা’র জন্য যান বাজি রেখে কাজ করি বোকাচোদা একটা’ মেয়ের জন্য আমা’র গায়ে হা’ত তুললে থু!!!! ততক্ষন এ বি’লু বেরিয়ে গেছে এসব ওর কানে ঢোকেনা …

বি’লুর ফোনটা’ রেখে অ’স্মিতা স্নান এ গেছিল একটা’ তোয়ালে পরে বেরিয়ে ওর মসৃন ফর্সা হা’ত গুলোতে চেপে চেপে ক্রিম মা’খছিলো আজকে অ’নেকদিন পর সারা শরীরে পেডিকিউর ম্যানিকিউর করেছে এরপর গায়ে ক্রিম টা’ মা’খলে স্কিনটা’ আরো নরম হয় আর গ্লো করে হটা’ৎ এ দরজায় টোকা শুনতে পায়। জিজ্ঞেস করে কে?? কোন উত্তর পায় না ভাবে রায়হা’না দি এসছে হয়তো ওই রিপোর্টা’র চলে যাওয়ার পর থেকে মা’ঝে মধ্যে রায়হা’না দি আসে চুপি চুপি ওর কাছ থেকে হসপিটা’লের গোপন নথির ছবি’ গুলো নিয়ে যেতে তাও অ’শ্মিতা দরজা টা’ হা’লকা করে খোলে খুলেই চমকে ওঠে বি’লু!!! ওর মুখের চমকানো ভাব টা’ বি’লু চোট করে পড়ে ফেলে বলে কি আমা’য় দেখে অ’বাক হয়েছ মনে হচ্ছে অ’শ্মিতা দেখে বি’লুর দু চোখ লাল জোরে জোরে নিঃশাস নিচ্ছে মা’থার চুল এলোমেলো পরনে একটা’ নোংরা পাঞ্জাবি’ আর ছেঁড়া জিন্স।

অ’স্মিতা সাথে সাথেই নিজেকে সামলে নেয় মিষ্টি করে হেসে বলে না না অ’বাক হবো কেন তুমি বললে কাজে ব্যস্ত তাই ভাবলাম কয়েকদিন পর আসবে হয়তো। বি’লুর কানে এইসব কথা তখন আর ঢুকছে না ও সোজা অ’স্মিতার দিকে তাকিয়ে আছে অ’স্মিতার মিষ্টি চেহা’রা তাতে সাদা তোয়ালে টা’ বুকের ঠিক উপরে বাঁধা তাই হা’ঁটুর অ’নেকটা’ উপরে সেটা’ শেষ হয়ে গেছে ফলে কোমল ফর্সা থাই গুলো লোভনীয় ভাবে দেখা যাচ্ছে এরম ভাবে মেয়েটা’কে আগে কোনোদিন দেখেনি বি’লু ওর ভীষণ ভালোবাসতে ইচ্ছে করলো মেয়েটা’কে ওর কাছে এগিয়ে গিয়ে গালের ওপর এসে পড়া চুল গুলো কে হা’ত দিয়ে সরিয়ে ওর মোটা’ তামা’কে পোড়া ঠোঁট দুটোকে অ’স্মিতার পাতলা গোলাপি ঠোঁটের উপর চেপে ধরে চুমু খেলো। মুখ তুলে ফিস ফিস করে বললো ওয়াও তোমা’কে অ’সাধারণ দেখাচ্ছে। সারাজীবন আমি তোমা’র দিকে শুধু তাকিয়ে ই কাটিয়ে দিতে পারি। অ’স্মিতা মনে মনে ভাবে সত্যি যদি তাই করতো…

বি’লু হা’ঁসে নিজের জিন্স আর পাঞ্জাবি’ খুলে চেয়ারে রাখে শুধু জাঙ্গিয়া টা’ পরে বি’ছানায় গিয়ে বসে নিজের লোমশ থাই এর উপর চাপর মেরে ইশারায় অ’স্মিতাকে এসে বসতে বলে কোলের উপর অ’স্মিতা ভাবে এই সুযোগ কোনো ভাবেই হা’ত ছাড়া করা যাবে না খাটের নিচেই ভয়েস রেকর্ডার টা’ আছে কিন্তু সবার আগে জানোয়ারটা’কে খুশি করতে হবে ও এগিয়ে গিয়ে বি’লুর কোলে বসে সাথে সাথেই ওকে জাপটে ধরে ওর ঠোঁটে ঠোঁট ডোবায় বি’লু, জিভ টা’কে ঠেলে ঢোকায় অ’শ্মিতার মুখের মধ্যে, এই সময় অ’স্মিতা আর কোনো বাধা দেয় না হা’ঁ করে সাহা’য্য করে বি’লু কে বি’লুর জিভ অ’শ্মিতার মুখের মধ্যের প্রত্যেকটা’ কোনা চেটে বেড়াতে থাকে । মুখের ভিতরটা’ পুরো চাটা’ হয়ে গেলে এবার ওর ঠোঁট দুটো নিয়ে পড়ে প্রথমে উপরের ঠোঁট তারপর নিচেরটা’ চোষে দাঁত দিয়ে কামড়ে টেনে ধরে।

সাথে সাথে বি’লু অ’শ্মিতার থাই এর উপর একটা’ হা’ত রাখে থাই এ হা’ত ঘষতে ঘষতে তোয়ালের মধ্যে দিয়ে ভিতরে ঢুকতে থাকে , অ’স্মিতার শরীর শক্ত হয়ে যায়… কিন্তু কামনায় পাগল বি’লু সেটা’ ধরতে পারে না। নখ দিয়ে আঁচড় কাটে ওর গুদে প্যান্টির উপর দিয়ে। এবার ঠোঁট টা’ ছেড়ে দিয়ে ওর গলায় মুখ নামা’য় উফফফ এই জায়গা টা’য় চুমু খেলে ভীষণ দুর্বল হয়ে যায় অ’স্মিতা আর বি’লু ভীষণ ভাবে চাটে কামড়ায় ওখানটা’য় অ’শ্মিতা মোন করতে থাকে ওহঃহঃ আহ্হঃহ্হঃ ফআকক্কক্ক…. বি’লু একটা’নে তোয়ালের বুকের বাঁধন টা’ খুলে দেয় তোয়ালে টা’ বাধ্য ছেলের মতো নেমে কোমরের কাছে জমা’ হয় ।

অ’স্মিতার গোলাপি তুলতুলে স্তন উন্মুক্ত হয়। বি’লু অ’শ্মিতার গলা থেকে মুখ তুলে তাকায় ওর দিকে কোমরের নরম মা’ংস খামচে ধরে ঝাঁকায় অ’শ্মিতা কে অ’হহঃ কেঁপে কেঁপে ওঠে অ’শ্মিতার বুক দুটো রসে টইটম্বুর বুক পুরো গোলাপি উদ্ধত তাতে কিসমিস এর মতো বাদামি দুটো বৃন্ত উত্তেজনায় ঠাটিয়ে রয়েছে । বি’লু নেশা লাগা চোখে দেখে ওই দুটোকে আলতো করে ধরে প্রথমে আহ্হঃহ্হঃ রেশমের মতো নরম দু আঙুলে গাল টেপার মতো করে টিপে দেয় বুক দুটো দুই আঙ্গুল এর মধ্যে বৃন্ত দুটোকে নিয়ে রোল করে অ’শ্মিতা এই স্লো আদর সহ্য করতে পারে না ঘাড় টা’ হেলি’য়ে দিয়ে মোন করে ম্মমহ্হঃ ফআকক্কক্ক সাক মি বেবি’…… বি’লু মুখনামা’য় ওর বুকে অ’হহঃ কি সুন্দর গন্ধ নরম তুলতুলে দুটো গ্রন্থি… মেয়েদের এই দুটো অ’ঙ্গ নিয়ে খেলতে ওর খুব ভালো লাগে আর এই মেয়েটা’তো স্বর্গের অ’প্সরা ।

ডান বুকটা’কে মুখে ঢুকিয়ে নিপিল টা’কে জিভ দিয়ে চাটতে থাকে আর বাম বুকটা’র নরম মা’ংস হা’তের থাবায় চেপে চটকে ময়দার তালের মতো মা’খতে থাকে উফফফ কি নরম কি টা’ইট এর আগেও মেয়েটা’র বুক খেয়েছে কিন্তু তখন মেয়েটা’ বাধা দিতো … অ’স্মিতা ওর বুকের ওপর বি’লুর অ’ত্যাচার এ মুখ টা’কে এক পাশে করে ককিয়ে ওঠে আহ্হঃহ্হঃ বি’লু লাগছে!!! বি’লু এরম ভাবে প্রায় ১০ মিনিট ধরে পাল্টা’ পাল্টি করে দুটো বুক কে খেয়ে মুখ তোলে মেয়েটা’র গোলাপি বুক ওর লালায় ভিজে লাল হয়ে ফুলে রয়েছে।

বি’লু আবার ওর ঠোঁটে হা’লকা করে একটা’ চুমু খেয়ে ওকে দাঁড় করায় এবার ওর তোয়ালে টা’ পুরোই খুলে পড়ে যায় পায়ের কাছে শুধু একটা’ কালো প্যানটি অ’শ্মিতার পরনে। বি’লু ওর চুলে হা’ত ঢুকিয়ে ওর মা’থা টা’কে টেনে নিজের দু পায়ের ফাঁকে আনতে চায় অ’স্মিতার এই ইশারা বুঝতে কোনো অ’সুবি’ধাই হয়না ও হা’ঁটু গেড়ে বি’লুর দু পা এর ফাঁকে বসে জঙ্গিয়ার উপর দিয়ে ই বি’লুর লম্বা মোটা’ বাঁড়া টা’কে মুঠো করে ধরে চুমু খায় । বি’লু ওর রেশম নরম চুলে হা’ত ডুবি’য়ে টেনে নেয় ওকে। দীর্ঘদিন জমে থাকা ঘাম মুত বীর্যের একটা’ মেশানো টোকচা বোটকা গন্ধ অ’শ্মিতার নাকে ধাক্কা মা’রে গা গুলি’য়ে বমি উঠে আসতে চায় ওর। ভগবান একটু পরিষ্কার ও তো থাকতে পারে মা’নুষ!!

কিন্তু মনকে শক্ত করে বি’লুর জাঙ্গিয়ার ইলাস্টিক টেনে নামা’য় বাঁড়াটা’ ছিটকে বেরোয় ওর মুখের ঠিক সামনে কালো রডের মতো সোজা ওর মুখের দিকে তাক করে আছে। অ’শ্মিতা ওর নরম ফর্সা হা’ত দিয়ে বাঁড়া টা’কে মুঠো করে ধরলো এতই বড় ওটা’ পুরো হা’তে আসে না। বাড়ার চামড়া টা’ ধরে উপর নিচ করতে থাকে বাড়ার লাল মা’শরুম এর মত মুন্ডি টা’ প্রতিবার কালো চামড়ার আড়াল থেকে বেরিয়ে আসছে। নিজের আপেল এর মত ফর্সা গাল টা’ বি’লুর রোমশ থায় এর উপর রেখে চুমু খায় ওর বাঁড়া তে চম্পপ…. হা’লকা করে বাঁড়ার মা’থাটা’ চেটে দেয় বি’লু আরামে ককিয়ে ওঠে অ’হহঃ। বাঁড়াটা’কে খেচাতে খেচাতে অ’স্মিতা ওর ইনোসেন্ট মুখটা’কে আরো ইনোসেন্ট বানিয়ে অ’নুযোগের সুরে বলে কি এমন কাজ করো যে সারাদিন রাস্তা ঘাটে ঘুরে বেড়াতে হয় একটা’ ভদ্র সভ্য কাজ করতে পারো না ? বলে ওর বাঁড়াটা’ পুরো মুখের মধ্যে ঢুকিয়ে নেয় গলললঃগ…

বি’লু যেন কারেন্ট খায় ওর কালো বাঁড়াটা’ সুন্দরী মিষ্টি মেয়েটা’র মুখের মধ্যে গোলাপি ঠোঁট দুটো ওর বাঁড়ার চারিদিকে গোল হয়ে ফুলে রয়েছে মসৃন গতিতে ওটা’ ঢুকছে বেরোচ্ছে অ’হহঃ কি গরম মেয়েটা’র মুখের মধ্যে টা’। কোনোরকম এ বলে ওহঃহঃ অ’স্মিতা কি জানো তুমি আমা’র কাজের সম্পর্কে?? অ’শ্মিতা নিজের মুখ থেকে বাড়া টা’ বের করে ওর দিকে তাকিয়ে বলে কি করে জানবো কোনোদিন বলেছ তুমি আমা’কে!!

বি’লু দেখে ওর কালো বাড়াটা’র ঠিক সামনে সুন্দরীর গোলাপি ঠোঁট গুলো নড়ে উঠলো ও অ’শ্মিতার চুলের গোছা ধরে আবার নিজেকে ওর মুখের মধ্যে ঢোকালো । বললো আহঃ বেবি’ চোষ ভাল করে… তুমি এখন আমা’র গার্লফ্রেইন্ড এখন তোমা’কে আর বলতে অ’সুবি’ধে নেই আমরা ড্রাগ স্মা’গলি’ং এর বি’জনেস করি আমিই সবটা’ দেখি আর শম্ভু দা পুলি’শ এইসব ম্যানেজ করে। উফফফ ওহঃহঃ বেবীইউই… অ’স্মিতা মুখের মধ্যে জিভ টা’কে রোল করে বাড়ার মা’থার উপর ঘোরাচ্ছে বি’লু বাঁড়া টা’ বের করে নেয় অ’স্মিতার নরম গালে চেপে চেপে ধরে ওটা’কে অ’হহঃ কি নরম তুমি… ওর ফর্সা গালের পাশে কালো বাঁড়া টা’ অ’দ্ভুত লাগে।

নিজের বাড়াটা’ অ’স্মিতার বাসপাতার মতো নাক, জিভ, চোখে ঘষতে ঘষতে বলে বাংলাদেশ এ আমা’দের পার্টনার আছে ওরা ওখান থেকে বর্ডার পার করে দেয় আমরা এদিক থেকে রিসিভ করে নিয়ে আমা’দের গোডাউন আছে সেখানে স্টোর করে রাখি। তারপর সুবি’ধে মতো এম্বুলেন্স এ করে সারা ভারতের বি’ভিন্ন দিকে ছড়িয়ে দেয়া হয় বুঝলে বেবি’?? অ’স্মিতার গাল টা’ টিপে দিয়ে বলে বি’লু। অ’স্মিতা হেসে আবার ওর বাঁড়া টা’ মুখে নেয়। এবার জোরে জোরে ওর মুখটা’ ওঠানো নামা’নো করে ওর বাঁড়া বরাবর। গলায় ধাক্কা লেগে আওয়াজ হয় গ্গলগ গল্গগ বি’লু শীৎকার দিয়ে ওঠে আহ্হঃহ্হঃ…. ওর চুলে হা’ত ঢুকিয়ে নিজের কোমর এবার আগুপিছু করে অ’স্মিতার মুখ চুদতে থাকে।

অ’হহঃ আমা’র হবে বেবি’ বলে চিৎকার দিয়ে নিজের বাঁড়া টা’ পুরো ঠেসে ধরে অ’শ্মিতার মুখের মধ্যে গোলায়ঢুকে যায় বাঁড়াটা’ আখহঃহঃ অ’শ্মিতার দম বন্ধ হয়ে আসে চোখ মুখ লাল হয়ে যায় বি’লুর থাই তে জোরে জোরে চাপর মা’রে কিন্তু বি’লু সজোরে ওর গলার মধ্যেই বীর্যপাত করতে থাকে অ’স্মিতার জ্ঞান হা’রিয়ে যেতে থাকে তার মধ্যে বুঝতে পারে গরম থক থকে বীর্যের স্রোত ওর গলা বেয়ে সোজা পেটে চলে যাচ্ছে।।

সূত্র: বাংলাচটিকাহিনী


Tags: , , , ,

Comments are closed here.