জীবনের প্রথম চোদা বড় চাচার কাছে – ১

May 13, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

কেমন আছেন বন্ধুরা? আমি আতিফ। বয়স ১৯। থাকি ঢাকায়। সেক্সুয়ালি’টির দিক দিয়ে আমি বাইসেক্সুয়াল। অ’র্থাৎ নারী-পুরুষ উভয়ের প্রতি আমা’র আকর্ষণ কাজ করে। তবে পুরুষদের প্রতি, বি’শেষ করে বয়ষ্ক পুরুষদের প্রতি বেশি আকর্ষণ কাজ করে। আজ যে ঘটনাটি বলবো সেটি আমা’র জীবনে প্রথম কোনো পুরুষের কাছে চোদা খাওয়ার গল্প। আগে আমা’র কথা কিছু বলি’। আমি বেশ স্লি’ম ফিগারের অ’ধিকারী। গায়ের রঙ শ্যামলা। দেহের উপরের অ’ংশে কোনো লোম নেই। উরুতে আর নুনুর উপর হা’ল্কা লোম আছে যদিও তা সবসময় ছেটে রাখি। আমা’র সবচেয়ে আকর্ষণীয় ফিচার হলো আমা’র উঁচু নরম তুলতুলে নিতম্ব বা পাছা। ৩৮ সাইজের পাছা দেখতে অ’নেকটা’ বাড়ন্ত বয়সের কিশোরীদের মত। বেশ স্লি’ম ফিগারের অ’ধিকারী হওয়ায় নিতম্ব আরো সুন্দর করে ফুটে উঠে। মুখে কোনো দাড়িগোঁফ না থাকায় এবং চুল কিছুটা’ বড় হওয়ার চেহা’রায় একটা’ মেয়েলি’ ভাব ফুটে উটে। দেখতে অ’নেকটা’ ক্লাস এইট-নাইনে পড়া কচি মেয়েদের মতো লাগে আমা’কে। যাইহোক এবার আসল ঘটনায় যাই।

ঘটনাটি যখন ঘটে তখন আমা’র বয়স ১৮। সবেমা’ত্র বারো ক্লাসে উঠেছি। সেবার গ্রীষ্মের ছুটিতে গ্রামের বাড়ি থেকে বড় চাচা উনার পরিবারসহ আমা’দের বাসায় বেড়াতে এলেন। বড় চাচা বয়সে আব্বুর থেকে প্রায় দশ বছরের বড়। বয়স আনুমা’নিক ষাট এর মতো হবে। তবে দেখে তা বুঝার উপায় নেই। উনি পেশায় কৃষক। দেহ বেশ বলি’ষ্ঠ।

মা’ঠেঘাটে কাজ করেন বলে দেহ রোদে পুড়ে তামা’টে রঙ ধারণ করেছে, চুল কদমছাট আর মুখে খোচাখোচা সাদা দাড়ি। তবে তিনি বেশ চুপচাপ স্বভাবের। প্রয়োজনের বেশি কথা বলেন না। বড় চাচার পরিবার বলতে উনার স্ত্রী আর দুই মেয়ে যাদের একজন আমা’র সমবয়সী, আরেকজন আমা’র থেকে বছর পাঁচেক বড়। যাইহোক, ওরা আসার দিনই বি’কালে ওদের সবাইকে নিয়ে ঢাকার বি’ভিন্ন জায়গায় ঘুরি। আমা’র পরনে ছিলো একটা’ টি-শার্ট আর টা’ইট জিন্স। টা’ইট জিন্স পড়ায় আমা’র সুগঠিত নিতম্ব বেশ ভালো করেই ফুটে উঠেছিলো।

খেয়াল করলাম ঘুরতে যাওয়ার সময় প্রায়ই বড় চাচা আমা’র পাছার দিকে তাকাতেন। শিশুপার্কে ঘুরার সময় একটি রাইডে চড়ার সময় কাকু আমা’র কোমর ধরে আমা’কে রাইডে উঠতে সাহা’য্য করেন। সেই সু্যোগে আমা’র পাছার দাবনাগুলোও আলতো করে টিপে দেন। একজন বয়ষ্ক পুরুষের কামুক দৃষ্টি আর ছোয়া পেয়ে আমা’র মধ্যেও এক কামনার স্রোত বয়ে গেলো। সেদিন অ’নেক যায়গায় ঘুরে বেশ রাত করে বাসায় ফিরলাম। বাসায় এসে খাওয়াদাওয়া করে যার যার রাতে থাকার বন্দোবস্ত হলো। আমা’দের বাসায় তিনটে বেডরুম।

এর মধ্যে একটিতে আব্বু আম্মু আর আমা’র ছোটো বোন, আরেকটিতে বড় চাচি আর উনার দুই মেয়ে, আর আরেকটা’য় আমা’র আর বড় চাচার থাকার বন্দোবস্ত হলো। রাত বারোটা’ নাগাদ আমরা যার যার বি’ছানায় গেলাম। আমা’র পরনে ছিলো কালো শর্টস আর পাতলা একটি টি-শার্ট। চাচার পরনে ছিলো শুধু একটি লুংগি। রুমে ঢুকে দেখি চাচা আগে থেকেই বি’ছানায় শুয়ে আছেন। খালি’ গায়ে উনার বুকের সাদা ঘন লোমগুলো যেন উনার বলি’ষ্ঠ দেহের শোভা আরো হা’জারগুন বৃদ্ধি করেছে। উনাকে দেখে আমা’র ভেতরের কামের আগুন আরো বেশি করে জ্বলে উঠলো। উনি চোখ বুঝে শুয়ে ছিলেন। আমি রুমে ঢুকে দরজাটা’ একটু ভিড়িয়ে দিলাম।

দরজার ক্যাচ শব্দে উনি আমা’র দিকে তাকালেন। উনার নজর প্রথমে আমা’র চেহা’রায়, পরে আমা’র পাছার দিকে গেলো। পরনের কালো শর্টসটা’ বেশ টা’ইট ছিলো বলে নিতম্ব বেশ সুন্দর করেই ফুটে উঠেছিলো। উনি আমা’কে দেখে মুচকি হা’সি দিলেন, আমিও পালটা’ হা’সি দিয়ে রুমের লাইট অ’ফ করে দিলাম। এরপর উনার পাশে এসে শুয়ে পরলাম। কিছুক্ষণের মধ্যেই উনার নাক ডাকার আওয়াজ শুনতে পেলাম। মনে মনে কিছুটা’ হতাশ হলাম। আমি উনার দিকে পিঠ ফিরিয়ে শুয়ে ছিলাম। কিছুক্ষণ পর হঠাৎ উনি ঘুমের মধ্যেই আমা’র দিকে ফিরে উনার এক পা আমা’র উপর তুলে দিলেন যেনো আমি উনার কোলবালি’শ। আমা’র বুকটা’ ধক করে উঠলো।

বাইরে তখন বেশ বেশ বাতাস বইছে, আকাশে মেঘও ডাকছে। বোধহয় কালবৈশাখী ঝড় আসবে। হঠাৎ জোরে একটা’ বজ্রপাত হলো আর সাথে সাথেই কারেন্ট চলে গেলো। চারিদিক পুরো অ’ন্ধকার। কেবল বাইরে বজ্রপাতের আলো আর ঝোড়ো বাতাসের শো শো শব্দ। আমা’র রুমের জানালা লাগানো ছিলো। তাই রুমের ভেতর বেশ গরম হয়ে উঠলো। আমি উঠে জানালাও খুলতে পারছি না কারন চাচা পা দিয়ে আমা’কে কোলবালি’শের মতো জড়িয়ে ধরে আছেন। গরমে বেশ ঘেমে গেছি। ঘামে আমা’র পিঠ ভিজে টি-শার্টটা’ও ভিজে গেল। হঠাৎ চাচা আমা’র উপর থেকে পা সরিয়ে চিৎ হয়ে শুয়ে বললেন, ” বেশি গরম লাগলে গেঞ্জিটা’ খুইলা ফেল।”

আমি উনার কথা মতো টি-শার্টটা’ খুলে ফেললাম। এবার আমরা দুজনেই খালি’ গা। উনার পরনে শুধু লুংগি আর আমা’র পরনে টা’ইট কালো শর্টস। আমি আবারও উনার দিকে পিঠ ফিরে সুয়ে পরলাম। কিছুক্ষণ পর আবার আগের মতো তিনি আমা’র কোমরের উপর উনার পা তুলে দেন। কিন্তু এবার আমি শিউর উনি ঘুমিয়ে নেই। উনার ভারি ভারি শ্বাস আমা’র পিঠে পড়ছিলো। আমিও কিছুটা’ নড়েচড়ে আমা’র কোমরটা’ উনার দুই পায়ের মা’ঝখানে ভালো করে গুজে দেই। হঠাৎ আবারো আগের মতো জোরে বাজ পরলো। আমি এবার ভয়ে চাচার দিকে ফিরে উনাকে জড়িয়ে ধরি। আমা’র মুখখানা গুজে দেই উনার লোমশ বুকে।

চাচা হা’লকা হেসে বললেন, “ডরাইছস?” আমি কিছুটা’ ন্যাকামি গলায় বললাম, “হু।” উনি তখন এক হা’ত দিয়ে আমা’র মা’থা বুলাতে লাগলেন। আমি উনার বুকে মা’থা রেখে উনার ঘামের গন্ধ শুকে নিচ্ছিলাম। বয়ষ্ক পুরুষদের ঘামের মধ্যে এক মা’দকতাময় গন্ধ থাকে। হঠাৎ চাচা তার আরেক হা’ত আমা’র পাছার উপর রাখলেন আর ধীরে ধীরে টিপটে লাগলেন। আমি আরামে উনাকে আরো জোরে জড়িয়ে ধরলাম। উনি বুঝলেন যে আমি আরাম পাচ্ছি। উনি আরও জোরে আমা’র পাছা টিপতে লাগলেন। এক পর্যায়ে আলতো করে একটা’ চিমটি কাটলেন। আমি “উহহ” করে উঠলাম। হঠাৎ আমা’র উরুতে শক্ত কিছুর গোতা খেতে লাগলাম। বুঝলাম উনার কামদন্ড খাড়া হয়ে গেছে।

আমি আস্তে আস্তে আমা’র এক হা’ত উনার বাড়ার উপর রাখলাম। জীবনে প্রথম অ’ন্য কোনো পুরুষের বাড়া ধরলাম। মুঠো করে সেটা’ চেপে ধরলাম। উনি “উহহ” করে হা’লকা শব্দ করলেন। উনার বাড়াটা’ ছিলো অ’নেকটা’ লম্বা পাইপের মতো। বেশি মোটা’ না তবে বেশ লম্বা। আমি ধীরে ধীরে লুংগির উপর থেকেই উনার বাড়া খেচতে লাগলাম। উনিও আমা’র পাছার দাবনাগুলো আরো জোরে জোরে টিপতে লাগলেন।

হঠাৎ আমা’র কানের কাছে এসে উনি বললেন, “চুইসা দিবি’?” এর আগে জীবনে পরপুরুষের বাড়াও দেখিনি আর চোষা তো দূরের কথা। তবে আমা’র মনে মনে খুব ইচ্ছা করছিলো উনার লম্বা বাড়াটা’ মুখে নিয়ে একটু চুষে দেখার। তাই আমি উনাকে বললাম, “আপনি উঠে বসুন আমি আসতেসি।” উনি সাথে সাথে আমা’র পাছা ছেড়ে বি’ছানায় হেলান দিয়ে বসলেন। আমি উঠে রুমের দরজাটা’ লক করে দিলাম।

তারপর বি’ছানায় উঠে ধীরে ধীরে উনার লুংগির ভেতর থেকে উনার বাড়াটা’ বের করলাম। বাইরের বজ্রপাতের আলোয় যা দেখলাম, উনার কামদন্ডটা’ লম্বায় আট ইঞ্চি থেকেও বেশি হবে, দেখতে কুচকুচে কালো। আমা’র আর তর সইছিলো না। সাথে সাথে বাড়াটা’ মুখে পুরে নিলাম। পুরো বাড়াটা’ মুখে পুরা আমা’র পক্ষে অ’সম্ভব। তাই বাড়ার মুন্ডিটা’ ললি’পপের মতো চুষতে লাগলাম। জীবনে প্রথম বাড়া চোষার অ’নুভুতি যে কেমন ছিল সেটা’ বলে বুঝানো যাবে না। চাচার বাড়ার মুখ থেকে হা’লকা কামরস বেড়িয়ে ছিলো যার নোনতা নোনতা স্বাদ বেশ ভালোই লাগলো।

ধীরে ধীরে বাড়াটা’ যতটুক সম্ভব গলধঃকরন করার চেষ্টা’ করলাম। প্রায় ছয় ইঞ্চির মতো মুখে নিতে পেরেছিলাম। এর বেশি নিলে বমি চলে আসতো। চাচা আরামে ” হুম আহহ উহহ” শব্দ করতে লাগলেন। এক হা’ত দিয়ে আমা’র চুলে হা’ত বুলাতে লাগলেন। এভাবে প্রায় দশ মিনিট চোষার পর হঠাৎ উনি আমা’র মা’থা চেপে ধরলেন। বুঝলাম উনার মা’ল খালাসের টা’ইম এসে গেছে। আমি আরো জোরে উনার কামদন্ড চুষতে লাগলাম।

কিছুক্ষণের মধ্যেই উনি আমা’র মা’থা চেপে ধরে একগাদা মা’ল আমা’র মুখের ভেতর ঢেলে দিলেন। মা’লের পরিমা’ন এতো ছিলো যে সবটুকু আমা’র পক্ষে গিলা সম্ভব ছিল না। তাই আমি উঠে দৌড়ে বাথরুমে গিয়ে বেসিনে বাকি মা’ল ফেললাম। এতো পরিমা’ন ঘন মা’ল দেখে বুঝলাম বেশ অ’নেকদিনের জমিয়ে রাখা মা’ল এগুলো। পানি দিয়ে মুখ কুলি’ করে খেয়াল করলাম আমা’র শর্টসের ভেতর থেকে আমা’র ৪” নুনুটা’ ফেটে বেরিয়ে আসতে চাইছে। শর্টসের বেশ কিছু জায়গা ভিজেও গেছে কামরসে।

চাচার লম্বা বাড়ার স্বাদ পেয়ে নিজের ছোট্ট নুনুকে ভুলেই গেছিলাম। পরে বাথরুমের লাইট জ্বালি’য়ে চাচার সামনেই শর্টস খুলে নুনুর উপর হা’ত বুলাতে লাগলাম। চাচা আমা’র অ’বস্থা দেখে বি’ছানা থেকে উঠে বাথরুমে আসলো। আমা’র সামনে দাঁড়িয়ে একবার আমা’র নুনুর দিকে, আবার আমা’র মুখের দিকে তাকিয়ে মুচকি হা’সি দিলো। আমা’কে ঠেলে বাথরুমের দেয়ালের সাথে সেটে ধরে এক হা’ত আমা’র ঘাড়ে, আরেক হা’ত আমা’র নুনুতে রেখে জোরে জোরে খেচতে লাগলেন। উনার রুক্ষ পুরুষালী হা’তের ছোয়া পেয়ে আমা’র নুনু যেনো ফেটে পরতে চাইলো।

একই সাথে উনি আমা’র ঠোঁটে,গালে,ঘাড়ে চুমু দিয়ে ভরিয়ে দিলেন। এরপর নিচু হয়ে আমা’র দুধের বোটা’তে চুমু দিয়ে তা চুষতে লাগলেন। দুধের বোটা’য় উনার মুখের স্পর্শ পাওয়ার সাথে সাথে শরীরের ভিতর দিয়ে যেনো এক অ’জানা শিহরণ বয়ে গেলো। সাথে সাথেই আমা’র নুনু দিয়ে পচাৎ করে মা’ল বেরিয়ে গেলো। এরপর বাথরুমের হ্যান্ডশাওয়ার দিয়ে আমি উনার বাড়া আর উনি আমা’র নুনু ধুয়ে নিলেন। একইসাথে উনি আমা’কে ঘুরিয়ে আমা’র পাছাও ভালো করে ধুয়ে দিলেন। আমি সাবান দিয়ে উনার বাড়া ধুয়ার সময় আমা’র হা’তের ছোয়া পেয়ে উনার বাড়া আবার দাড়াতে শুরু করলো। আমি মুচকি হেসে চাচাকে বললাম, ” আবার দাঁড়ায় গেছে আপনারটা’।”

উনি আমা’র হা’ত ধরে বললেন “আয় খাটে আয়।”

আমরা বাথরুম থেকে বেরিয়ে গামছা দিয়ে নিজেদের শরীর মুছলাম। তারপর আমি বি’ছানায় গিয়ে চিৎ হয়ে শুয়ে পরলাম। চাচা নিজের খাড়া হওয়া বাড়ায় হা’ত বুলাতে বুলাতে আমা’র দিকে তাকালেন। আমি উনার লম্বা বাড়ার দিকে তাকিয়ে থাকলাম আর নিজের ঠোট কামড়ে ধরলাম। চাচা বুঝতে পারেন উনার বাড়ার প্রতি লোভ আমা’র কমেনি। তাই তিনি আর সময় নষ্ট না করে আমা’র উপর ঝাপিয়ে পরলেন।

এক হা’ত দিয়ে উনি আমা’র পাছার দাবনাগুলো দলাই মলাই করতে থাকলেন, আরেক হা’ত আমা’র মা’থার নিচে দিয়ে আমা’র ঠোঁট চুষতে লাগলেন। এরপর আমা’র মুখ, ঘাড়, দুধ চুমুতে ভরিয়ে দিলেন। যেন অ’নেক দিনের ক্ষুধার্ত পশু অ’বশেষে খাবার পেয়েছে। আমি বুঝতে পারি চাচা অ’নেকদিন কোনো দেহ ভোগ করতে পারেননি। চাচি বেশ মোটা’সোটা’ মহিলা, তার উপর আবার ভীষণ বদমেজাজি। চাচাকে উনি সবসময় কড়া শাসনে রাখেন।

চাচাও বেশি কথা বলেন না। বি’গত কয়েক বছর ধরে চাচী প্রায় বারোমা’সই অ’সুস্থ থাকেন। তাই বুঝাই যায় চাচা অ’নেক দিন থেকেই অ’ভুক্ত। তাই আমিও চাচাকে তেমন বাধা দিলাম না। তাছাড়া উনার পুরুষত্বের ছোয়া পেয়ে আমা’রো খুব ভালো লাগছিলো। দুজনেই ল্যাংটো হয়ে একজন আরেকজনকে ভোগ করছিলাম। আমি আমা’র এক হা’ত চাচার পিঠে, আরেক হা’ত দিয়ে উনার কদমছাট চুলে বি’লি’ কাটছিলাম। এভাবে কিছুক্ষণ চলার পর চাচা আমা’কে বললেন উপুড় হয়ে শুতে। আমি বাধ্য ছেলের মত উলটো হয়ে শুয়ে পড়লাম।

এরপর চাচা আমা’র পিঠে চুমু দিতে লাগলেন আর আমা’র পাছার দাবনাগুলো আরো জোরে জোরে টিপতে লাগলেন। আমি চাচার মতলব বুঝে গেলাম। উনি আমা’র পোদ মা’রতে চান। উনার লম্বা বাড়া আমা’র পোদে ঢুকবে ভেবে আমা’রো নুনু দিয়ে কামরস বেরিয়ে পড়ছে। চাচা অ’নবরত আমা’র পিঠে ও ঘাড়ে চুমু দিতে লাগলেন আর আমা’র পোদের ফুটোয় আঙুল দিয়ে সুরসুরি দিতে লাগলেন।

একই সাথে আমা’র পাছার দাবনাগুলোতে উনার বাড়া দিয়ে গুতো মা’রতে লাগলেন। চাচা যেনো বলতে পারছেন না আমা’র পোদ মা’রার কথা সরাসরি। তাই শেষ পর্যন্ত আমিই বলে উঠলাম, “টেবি’লের উপর ভেসিলি’ন আছে।” আমি জানতাম প্রথম প্রথম ভেসিলি’ন ছাড়া পোদে বাড়া সহজে ঢুকবে না আর ঢুকলেও অ’নেক ব্যথা পাবো। চাচা আমা’র কথা ইশারা সাথে সাথে বুঝে গেলেন আর আমা’র উপর থেকে উঠে টেবি’ল থেকে ভেসিলি’ন এর কৌটা’টা’ নিয়ে আসলেন। উনি আমা’র কোমর ধরে আস্তে আস্তে বললেন, “একটু উচা কর”

আমি উনার কথামতো কোমরখানা যতটুকু সম্ভব উঁচু করে উনার সামনে তুলে ধরলাম। উনি কৌটা’ থেকে একগাদা ভেসিলি’ন নিয়ে আমা’র পোদের ফুটোয় মা’সাজ করতে লাগলেন। এরপর উনার একটা’ আঙুল আমা’র পোদের মদ্যে ঢুকিয়ে দিলেন। আমি চরম সুখে আত্মহা’রা হয়ে অ’স্পষ্ট সুরে “উমমম” করে উঠলাম।

এভাবে কিছুক্ষণ উনি আমা’র পোদের মধ্যে উনার আঙুল ভেতর বাহির করতে লাগলেন যেনো আমা’র পোদের ছিদ্রটা’ কিছুটা’ খোলে। এরপর চাচা উনার আঙুল বাহির করে নিজের বাড়ায় ভালো করে ভেসিলি’ন মেখে নিলেন। এরপর আমা’র কানের কাছে এসে আস্তে আস্তে বললেন,”ঢুকাইতেছি।”

আমি “হুমম” বলে সম্মতি জানালাম।

এরপর উনি ধীরে ধীরে উনার বাড়ার মুন্ডিটা’ আমা’র পোদের মুখে এনে আস্তে আস্তে ঢুকাতে শুরু করলেন। ভেসিলি’ন মা’খানোর কারনে বাড়ার মুন্ডিটা’ বেশ সহজেই ঢুকে গেলো। এরপর আস্তে আস্তে উনি উনার বাড়ার বাকি অ’ংশটুকুও ঢুকাতে শুরু করলেন। উনার বাড়া বেশি মোটা’ না হওয়ায় আমা’র খুব বেশি একটা’ ব্যাথা অ’নুভব হয়নি। একসময় যখন উনার পুরো বাড়াটা’ আমা’র পোদের মধ্যে ঢুকে গেলো তখন আমা’র মনে হলো অ’বশেষে আমা’র ভেতরটা’ পরিপুর্নতা লাভ করেছে। এরপর উনি আস্তে আস্তে আমা’র পোদে ঠাপ দিতে লাগলেন।

প্রথম দিকে আমা’র পোদে একটু জ্বালা করলেও তা আস্তে আস্তে সইয়ে যায়। চাচা ধীর গতিতে আমা’র পোদে ঠাপ মা’রতে লাগলেন আর জোরে জোরে শ্বাস নিতে লাগলেন। আমা’র মুখ দিয়ে অ’নবরত সুখের গোঙ্গানির মত আওয়াজ বের হতে লাগলো। মন চাচ্ছিলো চিৎকার করে সুখের বহিঃপ্রকাশ করি কিন্তু বাসার মা’নুষ জেগে যাবার ভয়ে তা করিনি। আগে একবার মা’ল আউট হওয়ার কারনে চাচা প্রায় বি’শ মিনিট আমা’কে এক নাগাড়ে ঠাপাতে লাগলেন।

বি’শ মিনিট পর উনার ঠাপানোর গতি হঠাৎ বেড়ে গেলো। আমা’র পোদে আবার ব্যথা শুরু হলো। কিন্তু ব্যথার সাথে চরম সুখও অ’নুভব করছিলাম। বুঝতে পারলাম চাচার মা’ল আউট হবে। আমি বালি’শে মুখ গুজে চাচার রামঠাপ খাচ্ছিলাম আর অ’স্পষ্ট সুরে “উহহ আহহ” করে যাচ্ছিলাম।

এভাবে মিনিটখানেক ঠাপানোর পর চাচা উনার পুরো বাড়া সজোরে আমা’র পোদে ঢুকিয়ে একগাদা বীর্য আমা’র পোদে ঢেলে দেন। এরপর পোদ থেকে উনার বাড়া বের করার সাথে সাথেই একগাদা বীর্য আমা’র পোদ থেকে বেরিয়ে এসে আমি উরু বেয়ে বি’ছানায় পড়ে। চাচা আমা’র পাশেই বি’ছানায় লুটিয়ে পড়েন আর আমি আমা’র কোমর নামিয়ে উপুড় হয়েই শুয়ে পড়ি। এরপর দুজনই ক্লান্ত হয়ে ঘুমিয়ে পরলাম।

আমা’র যখন ঘুম ভাঙ্গলো তখন বাইরে ফজরের আযান। আকাশে তখনো আলো ফুটেনি। আমি আগের মতো চাচার দিকে পিঠ ফিরিয়ে শুয়ে ছিলাম আর চাচাও আগের মতো উনার একটা’ পা দিয়ে আমা’র কোমর জড়িয়ে শুয়ে ছিলেন। কিন্তু এবার উনি উনার হা’ত দিয়েও আমা’কে আলি’ঙ্গন করে শুয়ে ছিলেন। আমা’র নুনু তখন দাঁড়িয়ে ছিলো।

হঠাৎ খেয়াল করলাম চাচা এক হা’ত দিয়ে আমা’র দুধ টিপছেন আর আরেক হা’ত দিয়ে আমি আমা’র দাঁড়িয়ে থাকা নুনু খপ করে ধরে খেচতে থাকেন। আমি আবারো চাচার পুরুষালী হা’তের ছোয়ায় চরম সুখ পেতে লাগলাম। মিনিট পাঁচেক খেচার পর আমা’র মা’ল বেরিয়ে গেলো।

এরপর আমি চাচার দিকে ঘুরলাম। চাচা ঘুম ঘুম চোখে আমা’কে দেখে মুচকি হা’সলেন। আমিও উনাকে দেখে হা’সি দিলাম। এরপর খেয়াল করলাম উনার বাড়াও দাড়িয়ে কলাগাছ হয়ে আছে। আমি চাচার বাড়ায় আলতো করে হা’ত বুলাতে লাগলাম। চাচা আমা’র দিকে চেয়ে বললেন,”আবার করবি’?”

আমি মা’থা নেড়ে সম্মতি জানালাম।

আমা’র সম্মতি পেয়ে উনি আমা’র উপর উঠে আমা’র পা দুটো ফাক করলেন। গতকাল রাতে চোদা খাওয়ার পর চাচার বীর্যে আমা’র পোদের আশপাশ আঠা আঠা হয়ে আছে। রাতে চাচার ঠাপন খেয়ে আমা’র পোদের রাস্তা এবার অ’নেকটা’ই খুলে গেছে। তাই এবার খুব সহজেই চাচা উনার বাড়াটা’ আমা’র পোদে চালান করে দিতে পারলেন। এবার উনি আমা’কে মিশনারী পজিশনে চুদতে লাগলেন। চাচা আমা’র উপর পড়ে আমা’র ঘাড়ে-গলায় চুমু খেয়ে লাগলেন। চাচার ঠাপের গতি গতকাল রাত্রের থেকে এবার বেশি ছিলো। কিন্তু আমা’র আর তেমন ব্যথা অ’নুভব হলোনা। বরং বেশ আরাম লাগতে লাগলো।

আমি চাচার গলা জড়িয়ে ধরে উনার চোদা খাচ্ছিলাম। চাচা জোরে জোরে শ্বাস নিয়ে আমা’কে ঠাপিয়ে চলছিলেন। আমা’র ইতোমধ্যে দুবার কামরস বেরিয়ে গেছে। এভাবে প্রায় পনেরো মিনিট ঠাপানোর পর উনি আমা’র পোদে আবার মা’ল আউট করেন। এরপর উনি আমা’র উপর থেকে উঠে আমা’র পাশে শুয়ে পরেন। আমরা দুজনই বেশ ঘেমে গিয়েছিলাম।

এভাবে কিছুক্ষণ শুয়ে থাকার পর চাচা উঠে বসেন আর আমা’র দিকে চেয়ে বলেন, “আয় গোসল কইরা নিই।”

আমি চাচার কথা মতো উনার সাথে বাথরুমে যাই। সেখানে শাওয়ার ছেড়ে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকি। তারপর চাচা সাবান দিয়ে আমা’র পুরো শরীর, বি’শেষ করে আমা’র পোদ ধুয়ে দেন। আমিও উনার বাড়াটা’ ভালো করে সাবান দিয়ে ধুয়ে দিই। এরপর গোসল শেষে গা মুছে যার যার কাপড় পরে শুয়ে পরি। ভোরের আলো তখন ফুটে গেছে। এরপর আমা’দের ঘুম ভাংগে সকাল দশটা’য়। উঠে দেখি পুরো বি’ছানায় বি’ভিন্ন জায়গায় আমা’র আর চাচার মা’ল পড়ে শক্ত হয়ে আছে। আমি জলদি বি’ছানা চাদর চেঞ্জ করে ফ্রেশ হয়ে সকালের নাস্তা খেতে যাই।

এর পরের পর্বে বলবো কিভাবে পরবর্তী দুইদিন আমি আর চাচা একাধিক বার একে অ’পরের দেহ ভোগ করি।

সূত্র: বাংলাচটিকাহিনী


Tags: , , , ,

Comments are closed here.