অয়নের দিনরাত্রি পর্ব ৩ – Bangla Choti Kahini

May 13, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

লি’সাকে সেদিন আর কিছু না করেই ছেড়ে দিল অ’য়ন, বি’কেল থেকে রিয়ার ব্যাপারটা’ নিয়ে বেশ মা’থা গরম ছিল। তাই কিছু করতে আর ইচ্ছে করছিল না। পরদিন বি’কেলে বাপ্পাকে নিজের বাড়িতে আসতে বলল অ’য়ন আর লি’সাকে বারন করে দিল পড়ানোর জন্য সেদিন। বাপ্পা সন্ধ্যেবেলা যখন এল তার চোখ লাল হয়ে আছে, বোঝাই যাচ্ছে এতক্ষন কোথায় ছিল। বাইরের ঘরে বসে বাপ্পা বলল,”বল ভাই কি হয়েছে!”

অ’য়ন একবার তার দিকে তাকিয়ে বলল,”কি হবে বলে তোর মনে হয়?”
বাপ্পা বলল,”বুঝলাম, কিন্তু কি করবি’ সেটা’ই তো বুঝছি না।”
অ’য়ন বলল,”রিয়ার মা’য়ের ব্যাপারে কি জানিস?”
বাপ্পা একবার ভালো করে অ’য়নকে মেপে বলল,”তুই রীতা কাকিমা’কে চুদবি’?”
অ’য়ন একবার হেসে উঠে বলল,”কই সেসব তো কিছু বলি’নি আমি?”
বাপ্পা মা’থা নেড়ে বলল,”ঠিক আছে বলতে থাক!”

অ’য়ন বলতে শুরু করল,”আমা’দের মোড়ের মা’থার দোকানে যে নাপিতটা’ আছে নিমা’ই না কি যেন নাম, রীতা তাকে নিয়ে একজায়গায় লাগাতে যায়, যেমন মা’ তেমন মেয়ে আরকি! নিমা’ই এর বাড়িতে ছেলে-বউ আছে। বাকিটা’ তুই বুঝে নে।”

বাপ্পা কিছুক্ষন ভেবে বলল,”তুই জায়গা বল আমি খোজ এনে দেব। কিন্তু তুই বাড়া এত কিছু জানলি’ কি করে?”
অ’য়ন বলল,”চোখ কান খোলা রাখলেই সব জানা যায়। আর একটা’ কাজ কর এই খানকির ছেলে নাপিতটা’র নাম্বারটা’ জোগাড় করে দে।”
বাপ্পা একটা’ ঢোক গিলে বলল,”হয়ে যাবে!”

পরের কয়েকদিন এই কাজে কেটে গেল। জানা গেল রীতাদেবী তার সান্ধ্যনাগরকে নিয়ে মা’ঠের ধারের পোড়ো বাড়িতে কামকেলি’ করতে যান। সেই মত নাপিতের কাছেও ফোন চলে গেল। তারপর একদিন দুই বন্ধু হা’জির হল সেই বাড়িতে বি’কেল বেলা। বি’কেল গড়িয়ে সন্ধ্যে হল, ভাঙা জানালা গুলো দিয়ে হা’ল্কা চাদের আলো ঘরটা’ কে আলো আধারিতে ভরিয়ে দিল। যথা সময়ে রীতাদেবী এসে হা’জির হলেন। সেই আবছা আলোতেই ডাকলেন “নিমা’ই, কই তুমি?”

সাথে সাথে তার পিছন থেকে দুটো পুরুষ্ট হা’ত এসে তার কোমড় জড়িয়ে ধরল। তারপর একটা’ হা’ত তার ঢাউস ব্লাউজে কোনমতে আটকে থাকা স্তন গুলোর দিকে এগোল আর একটা’ তার শাড়ির ভাজ খুলতে লাগল। এরই সাথে ঘাড়ে গরম ঠোটের ছোয়া রীতার সারা শরীরে আগুন লাগিয়ে দিতে লাগল। “আজকে খুব আদর করার মন হয়েছে সোনার আমা’র!”, বলে ছিনালি’ হা’সি হেসে উঠলেন রীতাদেবী। এর কিছুক্ষনের মধ্যেই রীতার যাবতীয় যা জামা’কাপড় ছিল সব খসে পড়ে অ’ন্ধকারে কোথায় হা’রিয়ে গেল। রীতা এবার অ’য়নের সামনে বসে পড়ে তার প্যান্ট আর জাঙিয়া নামিয়ে ভিতর থেকে ফুসে ওঠা বাড়াটা’ বার করতে যেন একটু অ’চেনা লাগল!
“কি করেছ গো আজকে? এরকম কলাগাছ হয়েছে পুরো!”

এরপর যা ঘটল তা একেবারেই আশা করেননি রীতা। তার উল্টো দিকের পুরুষটা’ বলে উঠল,”কেন সোনা পছন্দ হয়নি?”
সে গলা যে নিমা’ইএর না তা বুঝতে পেরে তিনি ছিটকে সরে যেতে চাইলেন কিন্তু ততক্ষনে তাকে আবার জড়িয়ে ফেলেছে সেই হা’ত দুটো।
“কে তুমি ছেড়ে দাও আমা’কে!”, বলে চিৎকার করে উঠল রীতা।

“নাহ সোনা আজকে তো না চুদে তোমা’কে ছাড়ব না!” বলে ঘরে একটা’ আলো জ্বলে উঠল। সেই আলো রীতা দেখল তার পরনের জামা’ কাপড় উল্টোদিকে একটা’ ছেলের পায়ের কাছে আর তাকে আষ্টেপৃষ্টে ধরে আছে তারই মেয়ের বন্ধু অ’য়ন!
“একি তুমি? ছেড়ে দাও! তোমা’র মা’ বাবাকে আমি বলব। ইশ তোমা’র লজ্জা করে না? আমি তোমা’র মা’য়ের মত! ছেড়ে দাও বলছি!”, বলে উঠল রীতা।

“আমা’র মা’ আপনার মত অ’ন্যের বাড়া গুদে নেয় না। তাই ভুলেও ও কথা বলবেন না।”, তারপর সোজা “তুই” তে নেমে এসে বলল,”আমরা তোর আর তোর নাগরের সব কান্ড প্রমা’ন নিয়ে রেখেছি। যদি তুই কিছু করিস এই গোটা’ মা’ধবপুরের লোকে তা টিভিতে দেখতে পাবে। সেটা’ কি চাস?”

“নাহ নাহ নাহ, এরকম কর না। আমা’র এরকম সর্বনাশ কোর না!”, বলে শেষ চেষ্টা’ করল রীতা। কিন্তু তাতে কোন কাজই হল না। অ’য়ন ধাক্কা দিয়ে রীতাকে মা’টিতে ফেলে তার ওপ্র বসে জামা’কাপড় খুলতে খুলতে বাপ্পার দিকে তাকিয়ে বলল,” তোকে কি আমি ওখানে দাঁড়িয়ে হ্যান্ডেল মা’রতে বলেছি?”

বাপ্পা ইশারা পেয়ে এগিয়ে এসে প্যান্টটা’ নামিয়ে বাড়া বার করে রীতার মুখের ওপর ঝোলাতে লাগল। অ’য়ন চাপ দিয়ে তার দুপা ফাক করে মোটা’ কালচে গুদের মুখে বাড়াটা’ সেট করল আর বাপ্পা হা’টু গেড়ে বসে রীতার মুখের সামনে বাড়াটা’ ধরে বলল,”নে শুরু কর!”

অ’য়ন একবার হেসে একটা’ জোরালো থাপে বাড়াটা’ ভিতরে চালান করে দিল। আর সেই থাপের ফলে রীতা চিৎকার করতে হা’ করতেই বাপ্পা নিজেরটা’ তার মুখে ঢুকিয়ে দিল। তারপর শুরু হল পিছন আর সামনে থেকে রামগাদন। একবার এ সামনের দিকে থাপ মা’রে তো ও পিছনের দিকে। এই দুই দানবের মা’ঝে পরে রীতার লদলদে শরীরটা’ ভুমিকম্পের মত কাপতে লাগল। অ’য়ন তার সামনে উপুড় হয়ে শুয়ে থাকা রীতার থলথলে পাছাটা’য় একটা’ জোরে চাপড় মা’রল। এটা’ করার ইচ্ছে তার অ’নেক দিনের। যবে থেকে রীতার এই খানকিবৃত্তির কথা সে জেনেছে। রীতা কিছু না বলে চুপচাপ দুজনের থাপ খেতে থাকল আর ফাদে পড়া ইদুরের মত। দুই বড় বড় বাড়ার চোদনে তার গুদ ছিড়ে যাওয়ার জোগাড় হল। কিন্ত না কিছু বলার উপায় নেই। বেশ কিছুক্ষন চলার পর রীতার গুদের রসে জায়গাটা’ হড় হড় করতে লাগল সেই দেখে অ’য়ন বলল, “পাল্টা’”।

বাপ্পা শুয়ে পড়ল আর তার বাড়ার উপর কাঊগার্ল কাকিমা’ হয়ে বসল রীতা তারপর অ’য়নের বাড়াটা’ মুখে নিয়ে শুরু হল থাপানো। নিজের গুদের রস নিজে আগে কোনদিন চাখে নি, বেশ ভালোই লাগল রীতার। অ’য়নের মা’থায় এবার একটা’ জিনিস এল। সে উঠে গিয়ে প্যান্টের পকেট থেকে রুমা’লটা’ বার করে আনল তারপর সেটা’ দিয়ে ভালো করে রীতার হা’ত বেধে তার মুখে মুখে তারই প্যান্টিটা’ গুজে দিল। তারপর পিছনে গিয়ে পাছার খাজে বাড়াটা’ রেখে ঘসতে লাগল। ব্যাপারটা’ আচ করতে পেরে তার মধ্যেই রীতা মা’থা নাড়তে লাগল কিন্তু কেউ আজ তার কথা শুনবে না। অ’য়নের পোদের ফুটোয় বাড়াটা’ রেখে এক থাপ মা’রল। নাহ অ’র্ধেকও ঢোকেনি।

তারপর আবার একটু বার করে আবার মা’রল, এবার বেশ কিছুটা’ ঢুকেছে। রীতা ব্যাথায় ছটফট করতে লাগল, দুচোখ বেয়ে জল গড়াতে লাগল। অ’বশ্য সেসব দিকে অ’য়ন বা বাপ্পা কারোরই নজর নেই। অ’নবরত তল থাপ দিয়ে চলেছে বাপ্পা আর অ’য়নের তার সাথে যোগ দেওয়ার রীতার সারা শরীরে কাম, ব্যাথা সব কিছু একসাথে গুলি’য়ে গেলে। তার পিছনে তারই মেয়ের বন্ধু তার চুলের মুঠি টেনে বেশ্যাদের মত তার পোদ মা’রছে আর তার নিচেও একি বয়সী একজন তার গুদ মা’রছে। ব্যাপাটা’ ভেবে আবার খানকিদের মত থাপ নিতে লাগল রীতা, তার গুদ দিয়ে আবার জল খসে গেল। চুড়ান্ত থাপ, আর বাপ্পার তার স্তনের ওপর অ’ত্যাচারে বার ৫ ৬ জল খসিয়ে এলি’য়ে পড়ল রীতা। দুই বন্ধু তাকে একপাশে ঠেলে দুজনে তার মুখের ওপর বীর্যপাত করে জামা’কাপড় গুলো তার দিকে এগিয়ে দিল।
বাপ্পা বলল,”এটা’ তো হল। এবার?”

অ’য়ন ক্লান্ত গলায় বলল,”এটা’কে আগে বাড়ি নামিয়ে দিয়ে আয় তারপর একে এর মেয়ের সাথে একখাটে চুদব। তবে আমা’র নাম অ’য়ন সেন।”

কথাটা’ শুনে রীতার যত না বেশি ঘেন্না লাগল তার চেয়ে বেশী একটা’ নোংরা যৌনতা তাকে ভরিয়ে দিল। অ’য়ন জামা’কাপড় পরে রীতাকে বাপ্পার বাইকে তুলে নিজে সাইকেল নিয়ে বাড়ির দিকে এগোল।

ক্রমশ……..

এই গল্পটি সম্পর্কে মতামত জানাতে বা আমা’র সাথে যোগাযোগ করতে হ্যাংআউট ও মেল করুন-
[email protected]

সূত্র: বাংলাচটিকাহিনী


Tags: , , , ,

Comments are closed here.