হাউস গেস্ট – ১৪ – Bangla Choti Kahini

May 4, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

হা’উস গেস্ট – ১৩

প্রচন্ড সুখ পেয়েছে রিমা’। আজ যেন নিজের নারী জীবনকে সফল লাগছে তার কাছে। এমন দামড়া বাড়ার তীব্র চোদন তার সেক্স লাইফকে পূর্ণ করে দিয়েছে। মনে মনে ভাবছে সে, যদি সুমিতের আগে অ’নমের সাথে তার দেখা হতো, তবে অ’নমের হা’তেই সিঁদূর পড়াতো আর রোজ রোজ অ’নমের এই মুষকো বাড়ার চোদন খেতে পারতো।

চোখ মুদে চিৎ হয়ে শুয়ে থাকা অ’নমের পেশিবহুল শরীরটা’র দিকে একবার তাকাতেই যেন আবার গরম হতে লাগল রিমা’। উফফফফফফ…..খানিক আগেই এই পুরুষালি’ শক্ত শরীরটা’ তার নরম কোমল শরীরটা’কে দলে মুঁচড়ে নিংরে নিংরে সুখ দিয়েছে। রিমা’ ঘুমন্ত অ’নমের মা’থার চুলে হা’ত বুলাতে বুলাতে ওর বুকের ওপর এসে শুলো। রতি সুখের চরম ক্লান্তিতে তার চোখ বন্ধ হয়ে এলো পরক্ষণেই।

তারপর পরবর্তী ৪ দিন কাটলো স্বপ্নের মতোন। এক ফ্লাটে সুন্দরী হিন্দু পরস্ত্রী রিমা’ আর পাশের ফ্লাটে মুসলি’ম হা’উসওয়াইফ রিনি। দু ফ্লাটে অ’নমের দুই বাধা মা’গী। কোনো বি’কেলে অ’নম নিংরে নিংরে খাচ্ছে রিনিকে, আবার কোনো রাতে রিমা’ হয়েছে অ’নমের ডগি। কখনো কিচেনের দেয়ালে ঠেসে ধরে চুদছে রিনিকে, কখনো বা বাথটা’বে লাইফের চরমতম চোদা খাচ্ছে রিমা’।

অ’নমের দিন কাটতে লাগল যেন একবার এ ফ্লাট আর ও ফ্লাটে। গত ৪ দিনে প্রতি দু বেলা করে নিয়মিত অ’নমের চোদা খাচ্ছে দুই পরস্ত্রী। রিমা’ বরকে দারুণভাবে পটিয়ে নিয়েছে যাতে করে ৭ দিন ও তপাদের এখানে থাকতে পারে। ওর এখন অ’নেক ইচ্ছে করছে আরো কয়েকটা’ দিন বেশি থাকার। মনে মনে ও সে চিন্তা করেও রেখেছে, যা হয় হোক, আরো ৩/৪ দিন বেশি থাকবে। অ’নমের বাড়া আর চোদনের মা’য়ায় পরে গেছে ও। অ’নম যখন ওর সেক্সি নরম বি’বাহিতা শরীরটা’কে রসিয়ে রসিয়ে নিংরে ভোগ করে, যেন স্বর্গের সুখ পায় রিমা’। সতী রিমা’র মনের গভীরতম ফ্যান্টা’সি ছিল কোন শক্ত পরপুরুষের হা’তে চোদা খাওয়া। অ’নম ওর এই ফ্যান্টা’সি পূরণ করে দিয়েছে।

আর ওদিকে রিনির তো কোন প্রবলেমই নেই। বর বাইরে থাকা অ’বস্হা’য় অ’নম যে কোন সময় এসে ওকে চুদতে পারে। তাই তো এ কয়দিনে একটা’ রুটিনের মতো বানিয়ে নিয়েছিল অ’নম। সকালে আর বি’কেলে রিনিকে এবং দুপুর আর রাতে রিমা’কে চুদবে। যদিও এ রুটিন নামকাওয়াস্তে। অ’নম ঠিকভাবে পালন করতে পারছে না এ রুটিন। দেখা যায় রাত ২ টো পর্যন্ত রিমা’কে চুদে আবার পরদিন ভোরেই অ’নম রিমা’কে আবার পিষে ধরেছে। কখনো বা সকালে গিয়ে পুরো দুপুর শেষ করে বি’কেলে রিনিকে ৪র্থ বারের মতোন চুদে ফ্লাটে ফিরছে ও। এভাবেই চুদে চুদে দিন যাচ্ছে ওর।

৫ম দিন সকালে অ’নম এবার একটু বাইরে এলো । গত ৪ দিন একবারও এপার্টমেন্ট হা’উসটা’র বাইরে আসেনি ও। বাইরে আসবার প্রয়োজনও পরেনি কোনো। আজ বেড়িয়েছে কিছু কেনাকাটা’ করতে। মল থেকে দুটো সেক্সি নাইট গাউন কিনলো ও রিমা’র জন্য। ফেরার সময় পিল আর অ’ন্যান্য কিছু দরকারি জিনিসপত্র নিয়ে নিলো। শপিং শেষে ফিরলো আবার এপার্টমেন্টে। অ’নম লি’ফটের কাছে পৌছুতেই দেখলো ৩২/৩৩ বছর বয়স্কা এক নারী অ’পেক্ষা করছে লি’ফটের জন্য। নীল রংয়ের একটা’ শাড়ি পড়নে, সাথে ব্ল্যাক স্লি’ভলেস ব্লাউজ। ব্লাউজের পেছনটা’ অ’নেকখানিই খোলা।

অ’নম পেছন থেকে ফর্সা পিঠের সৌন্দর্য দেখতে লাগল। কার্ভি একটা’ ফিগার। কোমড়ের কাছ দিয়ে শাড়ির ফাঁকা অ’ংশ দিয়ে সাদা মসৃণ পেটির অ’নেকখানি দেখা যাচ্ছে। অ’নম সেদিকে তাকিয়ে দেখে জিভ দিয়ে ঠোঁট চেটে নিলো। উফফফফফ… দারুণ জিনিস। আর পোদটা’ যেন উলটা’নো কলসি, উঁচু হয়ে আছে, ভীষণ লদলদে বোঝাই যাচ্ছে। মা’লটা’ হা’ইটে শর্ট । আর তাই যেন, ভারি শরীরটা’র প্রতিটা’ কার্ভ ভীষণ প্রকট হয়ে আছে। অ’নমের ইচ্ছে করছে এই সেক্সি ফিগারের মা’লকিনকে পেছন থেকে চেপে ধরে। ওদের অ’পেক্ষার অ’বসান ঘটিয়ে লি’ফট এসে পৌছুলো। দু জনে লি’ফটের ভেতরে ঢুকলো। ভেতরে ঢুকে ঘুরে দাঁড়াতেই দু জনে মুখোমুখি। অ’নম সাথে সাথেই চিনতে পারলো মা’লটা’কে।

অ’নম: আরে, নিশা বৌদি!

নিশা: আরে, অ’নম!

অ’নম: হ্যাঁ, ওয়াট আ প্লেজেন্ট সারপ্রাইজ! তোমা’কে এখানে দেখতে পাবো, ভাবতেই পারিনি।

নিশা: আমিও তো সে কথাই ভাবছি। তোমা’র সাথে যে আবার দেখা হবে ভাবতেও পারিনি। আমা’কে মনে রেখেছো ? আমি তো ভেবেছিলাম ভুলেই গেছো।

অ’নম: তোমা’কে ভুলতে পারি, বৌদি? তা তুমি এখানে?

নিশা: আরে এখানেই তো আমা’দের ফ্লাট। থার্ড ফ্লোরে। তুমি এখানে?

অ’নম: ফিফথ ফ্লোরে আমা’র এক ফ্রেন্ডের ফ্লাট। ওরা অ’বশ্য নেই এখন। আমা’র হা’তে মা’সখানিকের জন্য ফ্লাটটা’ ছেড়ে রেখেছে। গত কয়েকদিন যাবত হা’উস গেস্ট হয়ে থাকছি এখানে।

নিশা: তাই বুঝি! ভালোই হলো তোমা’র সাথে দেখা হয়ে। ফ্রি থাকলে এখন চলে এসো না আমা’র ফ্লাটে। গল্প করা যাবে তোমা’র সাথে।

অ’নম: হ্যাঁ, এই আসছি দাঁড়াও। ব্যাগ গুলো ফ্লাটে রেখে আসছি।

নিশা: হ্যাঁ, চলে এসো। ফ্লাট নং: থ্রি – বি’। আমি ওয়েট করছি।

নিশা থার্ড ফ্লোরে নেমে গেলো। আবারো নিজের লাককে বি’শ্বাস করতে পারছে না অ’নম। এটা’ কি যাস্ট কো-ইনসিডেন্স! নিশা বৌদির সাথে আবার দেখা হবে কখনো স্বপ্নেও ভাবেনি ও। প্রায় মা’স খানেক আগে এক পার্টিতে গিয়েছিল অ’নম। বি’জনেস কাম গেট টুগেদার পার্টি। অ’নম ওর এক ক্লায়েন্টের ইনভাইটেসনে গিয়েছিল সেখানে। এ টা’ইপের পার্টিগুলো কখনো মিস করে না অ’নম। এ পার্টিগুলো থেকে সবসময়ই যেকোনো মেয়ে বৌদিদের তোলা যায়।

আর কিছু বৌদি তো এমনই থাকে যেন কোনো পরপুরুষ ওদেরকে শিকার করুক। তেমনই এক বৌদি ছিল এই নিশা। পার্টিতে যাওয়ার পাঁচ মিনিটের মধ্যেই নিশার সাথে চোখাচুখি হয় অ’নমের। তারপর আরো বেশ কয়েকবার চোখাচুখি হতেই অ’নম বুঝে নেয় শিকার জালে ফেঁসে গেছে । আরো কয়েক জনকে অ’নমের চোখে ধরলেও ফার্স্ট এপ্রোচ করে ও কার্ভি ফিগারের সেক্সি নিশার প্রতি। আর প্রথম দানেই খেলা জিতে যায় অ’নম। নিশাকে পটিয়ে ওই পার্টিরই এক নির্জন অ’ংশে নিয়ে আসে অ’নম। তারপর নিশাকে চেপে ধরে ও। কিস করতে করতে আর মা’ই চাপতে চাপতে নিশার অ’বস্হা’ নাজেহা’ল করে দিতে থাকে।

কিন্তু সেদিন নিশাকে বি’ছানায় নিতে পারেনি অ’নম। নিশার খুবই জরুরি এক কল চলে আসায় ওকে পার্টি থেকেই চলে যেতে হয়। আরেকটি ভুল করে ফেলেছিল নিশার কোনো কন্ট্যাক্ট নাম্বার না রাখায়। তাই পরে কোনো ভাবে যোগাযোগও করতে পারেনি। অ’নম পার্টি থেকে কন্ট্যাক্ট জোগাড়ের ট্রাই করেও পায়নি। তাই অ’নেক খানি আফসোস হয়েছিল ওর, একটা’ টসটসে সেক্সি পরস্ত্রীকে তুলেও বি’ছানা অ’বদি নিতে পারেনি বলে। অ’বশ্য সে রাতে শিকারবি’হীন থাকতে হয়নি অ’নমকে। অ’ন্য শিকার জুটিয়ে নিয়েছিল অ’নম।

পুরোনো কথাগুলো ভাবতে ভাবতে পৌছে গেল ফ্লাটে। রিমা’ বসে বসে টিভি দেখছে। অ’নম ঢুকতেই ওর দিকে একটা’ সেক্সি চাহনি দিলো। পরনে অ’নমের একটা’ টি-শার্ট আর নিচে একটা’ স্কার্ট। টা’ইট টি-শার্টের নিচে ব্রা বি’হীন মা’ই জোড়া ফুলে ফেঁপে আছে। রিমা’কে বি’ছানায় তুলবার পর থেকে একবারও ব্রা পরতে দেয়নি অ’নম, বারবার ব্রা খুলবার ঝামেলা এড়ানোর জন্য। নিশাকে আবার দেখার পর থেকে বাড়া টং হয়ে আছে। এখন আবার রিমা’র এই আপিলি’ং চাহনি! অ’নমের বাড়া আরো যেন ফুলে উঠলো। না, এবার আর সুযোগ নষ্ট করা যাবে না। নিশা বৌদির ওই টসটসে ফিগার কোনমতেই ছাড়া যাবে না।

রিমা’: কোথায় গিয়েছিলেন, অ’নম বাবু? হা’তে ওগুলো কি, গো?

অ’নম: মলে। তোমা’র জন্য কিছু জিনিস কিনতে। এখানে রাখছি, দেখে নিও। আমি একটু আসছি বাইরে থেকে।

রিমা’: এখন আবার কোথায় যাচ্ছেন? এখন আর না গেলে হয়না? সারাদিনই তো এদিক-সেদিক যাচ্ছেন। আমি ফ্লাটে একা পরে থাকি।

অ’নম: আহা’, রাগ করছো কেন! আমি এই যাবো আর আসবো। দেখে নিও।

রিমা’: হয়েছে, আর সাফাই দিতে হবে না। জলদি আসবেন। আমি ওয়েট করছি।

অ’নম রিমা’র কাছে গিয়ে ওকে টেনে ওঠালো। রিমা’র হা’লকা মেদযুক্ত নরম কোমড়টা’ চেপে নিজের শরীরের সাথে ওর শরীরটা’ চেপে ধরলো। রিমা’র ঘাড়ে চুমো বসিয়ে কানে কানে বললো,

অ’নম: তোমা’র জন্য দুটো নাইটি এনেছি। এর মধ্যে যে কোন একটা’ পড়ে নিয়ে বি’ছানায় আমা’র জন্য ওয়েট করতে থাকো। আমি ফিরে এসে তোমা’র একাকীত্ব ঘুচিয়ে দেবো।

রিমা’: উমমম…. সত্যি তো, অ’নমবাবু?

অ’নম: তিন সত্যি।

রিমা’: তাহলে তাড়াতাড়ি চলে আসুন, অ’নমবাবু।

অ’নম থার্ড ফ্লোরে নামলো। পুরো এপার্টমেন্টেরই প্রতি ফ্লোরে মা’ত্র দুটো করে ফ্লাট। ফ্লাট থ্রি – বি’ এর দরজায় কলি’ংবেল দিতেই দরজা খুলে গেল। নিশা বৌদি দাঁড়িয়ে আছে দরজার ওপাশে। এরই মধ্যে ড্রেস চেঞ্জ করে ফেলেছে সে। পড়নে ব্ল্যাক নাইট গাউন।

নিশা: এসো, অ’নম।

অ’নমকে বসার ঘরে নিয়ে এলো নিশা। সোফায় পাশাপাশি বসলো।

নিশা: সেদিনের পর থেকে তোমা’কে ভীষণ মিস করেছিলাম, অ’নম।

অ’নম: আমিও বৌদি। আমি ভেবেই নিয়েছিলাম আর হয়তো দেখা হবে না।

নিশা: আমিও তেমনটা’ই ভেবেছিলাম।

অ’নম: তোমা’র এড্রেস পাবার অ’নেক ট্রাই করেছিলাম। পাইনি।

নিশা: কিন্তু দেখো, আবার দেখা হয়ে গেল আমা’দের।

অ’নম: হ্যা, কপাল ভালো আমা’দের।

নিশা আরো ক্লোজ হয়ে আসলো অ’নমের। অ’নমও এগিয়ে গেলো। নিশা অ’নমের হা’তে হা’ত রাখলো। তারপর চোখের দিকে তাকিয়ে বললো,

নিশা: তোমা’র ওটা’ কি বড় আর শক্ত গো। এখনও আছে তো তেমন?

অ’নম: ওটা’ কোনটা’, বৌদি?

নিশা: ঢ্যামনা, জানে না যেন। মুখ দিয়ে বলি’য়ে ছাড়বে।

অ’নম এবার নিশার পেছন দিকে হা’ত দিয়ে নিজের ওপর নিশার ভারী সেক্সি নরম শরীরটা’কে টেনে আনলো। নিশার ফেসে অ’ন্য হা’তের আঙুল বুলি’য়ে দিতে দিতে বললো,

অ’নম: আমা’র ওটা’ তোমা’র জন্য সেই রাত থেকেই ঠাটিয়ে আছে গো, বৌদি।

নিশা: ওটা’ আমা’কে আজ দিও দাও, অ’নম। ওটা’ আমা’র চাইই চাই। সে রাত থেকে আমিও ভিজে আছি গো।

অ’নম: বেড রুমে চলো, বৌদি। আজ তোমা’র সব রস শুকিয়ে দেবো।

নিশা: আজ আমা’কে শুকনো করে দাও, ঠাকুরপো।

(চলবে)

সূত্র: বাংলাচটিকাহিনী


Tags: , , , ,

Comments are closed here.