প্রাক্তন প্রেমিকা ১ – Bangla Choti Kahini

April 28, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

নমস্কার বন্ধুরা। কেমন আছো তোমরা? এইটা’ আমা’র দ্বি’তীয় গল্প। গল্প হলেও ঘটনা টা’ সম্পূর্ণ সত্যি। গল্প টা’ আমা’র প্রাক্তন প্রেমিকা কে নিয়ে। চুলুন শুরু করি।

আমা’র বর্তমা’ন বয়স ২৩+। হা’ইট ৫’৯”। আমি অ’নেকদিন হল কলেজ শেষ করে বসে আছি আর চাকরির জন্য চেষ্টা’ করছি। আমি যখন ১১এ পড়ি তখন কিছু মা’সের জন্য আমা’র বাড়ির পাশের একটা’ মেয়ের সাথে আমা’র প্রেম হয়। নাম পল্লবী। ৮ম শ্রেণীতে পড়ত। একটু বেঁটে আমা’র তুলনায় কিন্তু ফিগার টা’ মা’রাত্মক। বড়ো বড়ো দুটো দুধ, বড়ো পাছা দেখলেই লোভ লাগে। কিন্তু ওর সাথে তখন কিস আর জড়িয়ে ধরা ছাড়া সেরকম কিছু হয় নি। প্রায় ৬মা’স মত প্রেম করার পর হটা’ত দেখি পল্লবী আমা’য় ইগনোর করছে, কথা বলছে না। তো একদিন রাস্তায় ওকে দাড় করিয়ে জিজ্ঞাসা করলাম।

আমি- কি হয়েছে? কথা বলছো না, ইগনোর করছো কেনো?
পল্লবী- না কিছু না। এমনি।
আমি- এমনি এমনি কেউ কথা বলে না। কি হয়েছে বলো?
পল্লবী- মা’ বাবা জানতে পেরেছে। খুব রাগ করেছে। বাবা কথা বলছে না আমা’র সাথে। আমি সম্পর্ক রাখবো না।
আমি- সত্যি? কি করে জানলো?
পল্লবী- জানি না। আমা’র দেরি হচ্ছে। ছাড়ো বলে ও চলে গেলো আর আমি বোকার মত দাড়িয়ে ছিলাম। তারপর অ’নেকবার ওর সাথে কথা বলার চেষ্টা’ করেছিলাম ও সেরকম পাত্তা দেই নি বলে আমিও আর জোর দিই নি। নিজের পড়াশোনা তে মন নিবেশ করলাম। তারপর থেকে আর কথা হয় নি। মা’ঝখানে শুনেছিলাম অ’নেক কটা’ ছেলের সাথে প্রেম করছে। মা’নে বুঝতেই পারছো সবাই। এই ভাবে ৫-৬ বছর কেটে গেলো। আমি কলেজ পাস করলাম আর ভবি’ষৎ নিয়ে ভাবতে লাগলাম। এবার আসি মূল ঘটনায়।

ঘটনাটা’র শুরু হয় এই বছর।প্রায় এক বছর করোনা এর জন্য সারাদিন বাড়িতে বসে আছি না বাইরে যেতে পারছি না বন্ধু দের সাথে দেখা আর আড্ডা দেওয়া হচ্ছে। বাড়ি তে টা’ইম পাস করার মতো শুধু কিছু গল্পের বই,মোবাইল আর নেট ছাড়া কিছুই নেই। একদিন দুপুরে বসে ফেসবুক করছি হটা’ত দেখি ফেসবুক এ একটা’ নোটিফিকেশন ঢুকলো তো সেটা’ খুলে দেখি পল্লবী ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠিয়েছে। আমি প্রোফাইল খুলে দেখি প্রোফাইল লক করা। তাই বাধ্য হয়ে আর একটু কি একটা’ ভেবে accept করে নিলাম। তারপর স্বভাব বসত প্রোফাইল এ ঢুকে কি কি পোস্ট করেছে দেখলাম কিন্তু সেরকম কিছুই নেই। শুধু ২-৩ তে নিজের সেলফি। তো আমি সেরকম আর কিছু না দেখে ওকে hi লি’খলাম। আর ও সঙ্গে সঙ্গে হ্যালো রিপ্লাই দিল।

আমি- হা’ই
পল্লবী- হ্যালো
আমি- কেমন আছো?
পল্লবী- ভালো। তুমি ভালো আছো?
আমি- আর ভালো। সারাদিন ঘরে বসে বোর হচ্ছি।
পল্লবী- কেনো প্রেমিকার সাথে গল্প করো। কথা বলো।
আমি – আমা’র কোনো প্রেমিকা নেই।
পল্লবী- কেনো? মিথ্যে বলছো কেনো?
আমি- তোমা’র যদি মনে হয় কি আর বলবো বলো!
পল্লবী- কেনো কেউ নেই নাকি ছেড়ে দিয়েছে?
আমি- সবাই কি আর তোমা’র মত! কেউ নেই আমা’র। তুমি কার সাথে করছো?
পল্লবী- কি করবো?

আমি- প্রেম আবার কি? সারাক্ষণ শুধু করার ধান্দা।( আমি বুঝতে পারছিলাম যে ও আমা’য় সুযোগ দিচ্ছে তাই আমিও ছাড়তে চাইছিলাম না।)
পল্লবী- না সেটা’ না। আমি করছি না। কিন্তু করার ইচ্ছে আছে। সেরকম কাউকে পেলে করবো।।
আমি- খোঁজো। পেয়ে যাবে।
পল্লবী- পেয়েছি কিন্তু জানি না সে কি ভাবে।
আমি- ও তাকে জিজ্ঞাসা করো।
পল্লবী- বি’কালে ফ্রী আছো?
আমি – কেনো?
পল্লবী- দেখা করতাম।
আমি- কেনো? হটা’ত কি ব্যাপার?

পল্লবী- অ’নেকদিন কোথাও যায়নি তো তাই আরকি। তুমি তো রোজ বি’কালে কোথায় যাও। তাই জিজ্ঞাসা করলাম। দেখা করো না।
আমি- কোথায় দেখা করবে?
পল্লবী- তুমি বলো?
আমি- টিক আছে তুমি বড়ো রাস্তায় দাড়িয়ে থেকো বি’কালে ৫ টা’য়। আমি তুলে নেবো।
পল্লবী- টিক আছে।

এই বলে তখনকার মত কথা হলো। কিন্তু আমি ভাবছিলাম হটা’ত কী এমন দেখা করার ইচ্ছে হলো। এত দিন পর! একটু ভাবনায় পরে গেলাম। বি’ছানায় শুয়ে ভাবতে ভাবতে কখন ঘুমিয়ে পড়েছিলাম বুঝতে পারেনি। ঘুম ভাঙলো ৪.৪৫ এর দিকে। ঘুম থেকে উঠে দুপুরের কথা মনে পড়তে তাড়াতাড়ি করে রেডী হয়ে বাইক নিয়ে বেরিয়ে পড়লাম আর বড়ো রাস্তার মুখে দাড়ালাম। দেখি পল্লবী দাড়িয়েই ছিল। ও একটা’ নীল রঙের লেগিংস আর হা’লকা সবুজ রঙের কুর্তি পড়েছিল। ভিতরে ওর ব্রা পরা বড়ো বড়ো দুদু গুলো ফুলে বেরিয়ে আসার জন্য যেনো ছটপট করছে। দেখেই বাঁড়াটা’ কমন যেনো কেপে উঠলো।

পল্লবী আমা’য় দেখে একটা’ ছিনালি’ মা’র্কা হা’সি দিয়ে আমা’র দিকে এগিয়ে এলো আর বললো
পল্লবী- চলো।
আমি- কোথায় যাবে বলো?
পল্লবী- যেখানে বসে গল্প করা যাবে।
আমি- তুমি বলো কোথায় যাবে? অ’নেক জায়গা আছে।
পল্লবী- বললাম তো যেখানে বসে একটু ভালো করে গল্প করা যাবে আর কেউ ডিসটা’র্ব করবে না। সেখানে চলো।
আমি – তারা নেই তো?
পল্লবী- না।
আমি- ওকে।

আমি মনে মনে ভাবলাম কি ব্যাপার আজ কি সূর্য পশ্চিম দিক দিয়ে উঠেছে নাকি! এ মেয়ে এত গায়ে পরে মিশছে কেনো! এত দিন তো পাত্তাই দিত না। কত নাটক করে ছেড়ে দিয়েছিল আবার নিজেই এখন সুযোগ দিচ্ছে। ভারী চিন্তার ব্যাপার। নিজের ভিতরের ঘুমন্ত ফেলুদা যেনো জেগে উঠছিলো। আমি ঠিক আছে চলো বসো বাইপাসে যাবো আর ও এসো দুদিকে পা দিয়ে আমা’র পিঠের সাথে দুদু ঠেকিয়ে বসে পড়লো।

আমি বাইক স্টা’র্ট দিয়ে বড়ো রাস্তা ধরে এগোতে থাকলাম। বাইক দুদিকে পা করে বসার জন্য যখন বাম্পার বা রাস্তার গর্তর জন্য ব্রেক মা’রছিলাম ওর বড়ো বড়ো দুদু গুলো আমা’র পিঠের সাথে চেপে যাচ্ছিল। আমা’র মনে হলো ও যেনো একটু ইচ্ছে করেই আমি পিঠে দুদু ঘষছে আর চেপে দিচ্ছে ব্রেক মা’রলে। কারণ আমা’র বাইকের স্পীড অ’ত বেশীও ছিল না যে অ’ত জোরে দুদু চেপে যাবে। যায় হোক এই রকম দুদু ঘষা খেয়ে তো আমা’র প্যান্টের ভিতরে বাঁড়াটা’ একটু একটু করে শক্ত হয়ে উঠছিল। তো এই ভাবে মিনিট ১৫ মত বাইক চালানোর কিছুক্ষন পর আমরা বাইপাসের ধরে পৌছালাম।

কেমন লাগলো কমেন্ট এ জানাবে সবাই। ভালো ফিডব্যাক পেলে পরবর্তী পর্ব খুব তাড়াতাড়ি পোস্ট করবো।আমা’য় google hangouts এ এই আইডি তে [email protected] ম্যাসেজ ও করতে পারেন।

সূত্র: বাংলাচটিকাহিনী


Tags: , , , ,

Comments are closed here.