শশুরের কান্ড পার্ট – ৫

April 30, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

শশুরের কান্ড পার্ট – ৪

সকালে উঠে আমি আর আমা’র শ্বশুর গোসল করলাম।   তারপর বেগুনি রঙের সালোয়ার কামিজ পড়লাম।আর শশুর সাদা পাঞ্জাবি’ পায়জামা’।  ঘর থেকে বের হলাম তখন বাজে সকাল ১০টা’।  দেখি ফারিহা’ও ওর শ্বশুরের সাথে ঘর থেকে বের হচ্ছে। ফারিহা’ একটা’ লাল রঙের সালোয়ার কামিজ পড়া। ওর শশুর একটা’ ক্রিম রঙের পাঞ্জাবি’ পায়জামা’ পড়া। সামনে এসে ফারিহা’ আমা’কে বললো চল নিচে খেতে যাই।বলে আমরা সবাই নিচে নামলাম ।  নাস্তা টেবি’ল এ দাওয়া। নাস্তা খেয়ে ফারিহা’র শশুর বলল চলেন আপনাদেরকে একটু গ্রামটা’ ঘুরিয়ে আনি। এই জন্য সবাই এক সাথে বের হলাম।  ফারিহা’র শশুর বললো চলেন সামনে আমা’র বন্ধু আকবর এর বাসা একটু দেখা করে আসি।

বলে একটা’ শুরু গ্রামের রাস্তা দিয়ে যাচ্ছি। ফারিহা’ পাশে এসে বলল কিরে? গতকাল কেমন লাগলো? তোর শশুর তো তোকে হেভি চুদলো? বলে হেসে দিলো। তোর শশুর তো তোকে চুদে তোর জান বের করে দিচ্ছিলো।  দুই বৌমা’ কি কথা হচ্ছে? বলে ফারিহা’র শশুর আমা’র আর ফারিহা’র পাছা চাপ দিয়ে ধরলো।

কিন্তু আমা’র শশুর আসায় ছেড়ে দিলো।  আমা’র শশুরের সাথে উনিও এগিয়ে গেলো। আমরা সারা দিন গ্রাম বাজার ফারহা’র শশুরের বন্ধুদের বাড়ি ঘুরে সন্ধ্যায় বাড়িতে ফেরত আসলাম     এসে দেখি ডিনার দিয়ে দিয়েছে।  তখন কেবল ৭টা’ বাজে।  ফারিহা’র শশুর বললো এইখানে একটু আগে আগে রাত হয়। তো তাই আগে ডিনার করতে হবে। আমরা সবাই ডিনার শেষ করে উপরে গেলাম। কিসুক্ষন পর ফারিহা’ আর ওর শশুর আমা’দের রুম এ এলো।
– কি ব্যাপার? কালকের মতো লুডু খেলবেন নাকি? বললো ফারিহা’র শশুর।
– খেলা তো যায়। বলে একটা’ হা’সি দিলো আমা’র শশুর।
– এত কিসুর দরকার নেই। বলেই ফারিহা’ ওর শশুরের পায়জামা’ খুলে চুষা শুরু করলো। আমা’র শশুর ও তার পায়জামা’ পাঞ্জাবি’ খুলে নেংটা’ হয়ে আমা’কে চুষতে বললো।   উঃ আঃ করে দুইজন শব্দ করতে লাগলো   আমি কিসুক্ষন চুষার পর আমা’র মা’থা উঠিয়ে আমা’কে সব কাপড় খুলে আমা’র শশুর আমা’কে নেংটা’ করে ফেললো।

আমরা চারজনে এখন নেংটা’।  ফারিহা’র শশুর আবারও একটা’ ভায়েগ্রা আমা’র শশুরকে দিলো আর নিজে একটা’ খেলো। তারপর দুই জন কনডম পরে আসলো। আমা’র শশুরের মোটা’ ধোন আর ফারিহা’র শশুরের লম্বা ধোন যেন পুরা ঠাটিয়ে আছে।  আমা’র আমা’কে doggystyle এ নিয়ে ঠাপ দাওয়া শুরু করলো।

কিসুক্ষন পর এত জোরে জোরে ঠাপ দিচ্ছিলো যে আমা’র অ’র্গাজম হয়ে গেলো।আমা’র ওমা’গো চিৎকারে রুম ভরে গেলো। তখনও ফারিহা’ আর ওর শশুর চুদছে। আমা’র শশুর পাশে বসে গেলো।  হটা’ৎ করে ফারিহা’র শশুর নিচে এসে ফারিহা’কে উপরে বসেই চুদতে লাগলো।  আঃ উঃআঃ আরো জোরে ফারিহা’ বলতে থাকলো। ফারিহা’র শশুর বলে উঠলো। কি করিম ভাই? হা’পায় গেলেন নাকি?। আরেহ না।  তন্নী এর মা’ত্র অ’র্গাজম হইলো তো তাই একটু পর আবার দিবো।
– করিম ভাই জীবনে পাছা চুদেছেন?
– না সেইটা’ হয় নাই।
– চুদবেন?
আমা’র শশুরের চোখ চক চক করে উঠলো কারন আমি এখনো উনাকে পাছা চুদতে দেয় নাই।

ফারিহা’র দিকে আমা’র শশুর এগিয়ে গেলো।  ফারিহা’কে ওর শশুর নিজের উপর শুইয়ে দিয়ে উনার হা’ত দিয়ে দুই পাছা ফাক করে ফুটা’টা’ বের করে দিলো। আমা’র শশুর উনার মোটা’ ধোনে থু থু ফেলে।  পাছার ফুটা’য় ঢুকানো শুরু করলো। ফারিহা’ ওমা’গো আস্তে।   বলে উঠলো। আমা’র শশুর উনার অ’র্ধেক ধোন ঢুকানোর পরে ফারিহা’ চিৎকার করে বললো এত মোটা’ ধোন।  আমা’র পাছা পারবে না। পারবে পারবে বলে আমা’র শশুর এক ঠাপে ঢুকে দিলো। এরপর দুইজন এক সাথে ফারিহা’কে চুদতে লাগলো। একজন পাছাতে আরেকজন ভোদা তে।   পুরা রুম এ পচ পচ শব্দ আর ঘামের গন্ধে ভোরে গেলো।

আমি এতক্ষন বসে বসে এই সব দেখছিলাম। উনারা দুইজন ফারিহা’র মুখ ধরে কঠিন ঠাপ দাওয়া শুরু করলো।উহু উহু এই রকম আওয়াজ করছে ফারিহা’। প্রায় ৩৫ মিনিট এই রকম করার পর ফারিহা’র চোখ উল্টে গিয়ে পুরা শরীর কেঁপে উঠলো।  আর দুই শশুর আহ্হ্হঃ বলে ফারিহা’র উপর শুয়ে পড়লো। ৫ মিনিট পর উনারা দুই জন উঠে দাঁড়ালেন।  ফারিহা’ তখন শুয়ে আছে।  উনাদের ধোন আবার শক্ত হয়ে গেছে। করিম ভাই এইবার তন্নীকে একটু চুদি।  ও কি পাছায় চোদা নিতে পারে ?

– না।  এখনো পাছায় নেওয়া শিখায়নি।  আমিও বলে উঠলাম যে আমি পাছায় নিতে পারি না।  থাকে করিম ভাই আপনি শিখান আগে তারপর চুদবো। বলে ফারিহা’র শশুর আমা’কে এ নিলো।   ফারিহা’র শশুর একটা’ নতুন কনডম পড়লো। কিন্তু আমা’র শশুর পড়লো না। ফারিহা’র শশুর আমা’কে উপরে রেখে উনার ধোনটা’ ঢুকিয়ে দিলো। আমি আঃ করে উঠলাম। কারন এত লম্বা ধোন আমি আগে নেই নাই। আমি উনাকে জড়ায়ে ধরলাম।  অ’নেক জোরে জোরে ঠাপাইতে লাগলো। প্রায় ১৫ মিনিট পর আমা’র আবার অ’র্গাজম হলো।

আমি উনার উপর শুয়ে পড়লাম। দেখি ফারিহা’ উঠে বসেছে।  আমা’র শশুর আমা’র পিছে দাঁড়ানো। হটা’ৎ করে ফারিহা’র শশুর আমা’কে চেপে ধরলো।  আর আমা’র শশুর তার কন্ডোমহীন ধোনটা’তে একটু ক্রিম লাগিয়ে আমা’র পাছায় ঢুকিয়ে দিতে লাগলো। আমি উহঃ আঃ মরে গেলাম বলে বেথায় চিৎকার করতে গেলাম।কিন্তু ফারিহা’ এসে ওর জিব্বাহ আমা’র মুখে ঢুকিয়ে দিলো বলে আর আওয়াজ করতে পারলাম না। শশুর তার পুরা ধোনটা’ চাপ দিয়ে ঢুকায় দিলো।

আমা’র মনে হচ্ছিলো অ’জ্ঞান হয়ে যাবো। একটু পর ব্যাথা কমে গিয়ে আরাম লাগছিলো। দুইটা’ ধোন সমা’ন তালে চুদছিলো। আর ফারিহা’ আমা’কে কিস করছিলো।  প্রায় ৪৫ মিনিট পর। আমা’র প্রচন্ড জোরে অ’র্গাজম হলো। সাথে সাথে ফারিহা’র শ্বশুরের বীর্য বের হলো। কিন্তু আমা’র শশুর কনডম না পড়ায় সব বীর্য আমা’র পাছার ভিতরে ফেললো।  পাছার ভিতরে গরম মা’ল অ’নেক ভালো লাগছিলো।

তারপর তিন জন আমা’কে ছেড়ে দিয়ে পাশে শুয়ে পড়লো। ফারিহা’ এসে বললো কেমন লাগলো? আমি বললাম ভালো।  তখনও আমা’র পাছা বেয়ে মা’ল পড়ছে। আমরা সব্বাই তারপর ঘুমিয়ে গেলাম। কিন্তু পরদিন খবর আসলো যে আমা’র শাশুড়ির শরীর খারাপ তাই সকালে পাছা ব্যথা নিয়ে আমরা সবাই ঢাকার জন্য রওনা দিলাম। এর পর শুরু হবে আবার ঢাকাতে চোদা চুদি।

 

সূত্র: বাংলাচটিকাহিনী


Tags: , , , ,

Comments are closed here.