পেয়িং গেষ্ট -১২ – Bangla Choti Kahini

April 27, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

এইবলে নাসরীন খাটের উপর চিৎ হয়ে ঠ্যাং ফাঁক করে শুয়ে পড়ল। রক্তিম নাসরীনের ডাকে সাড়া দিয়ে তার দুই পায়ের মা’ঝে দাঁড়িয়ে গুদের চেরায় চাপ দিয়ে গোটা’ বাড়া ঢুকিয়ে ঠাপাতে লাগল। নিজের হবু বৌকে পরপুরুষের কাছে চুদতে দেখে জাহির প্রচণ্ড উত্তেজিত হয়ে আমা’য় কোলে তুলে নিয়ে নাসরীনের ঠিক পাশে চিৎ করে শুইয়ে দিল এবং আমা’য় ঠ্যাং ফাঁক করতে অ’নুরোধ করল। আমি সাথেসাথেই পা ফাঁক করে জাহিরকে আমন্ত্রণ জানালাম।

রক্তিম এক মুহুর্তের জন্য ঠাপ থামিয়ে আমা’র গুদের দিকে লক্ষ করছিল। হয়ত সে দেখতে চাইছিল তার সুন্দরী বৌ কোনও ব্যাথা বেদনা ছাড়াই কি ভাবে নিজের গুদে মুস্লি’ম পরপুরুষের ছুন্নত হওয়া বি’শাল লৌহদণ্ডের আগমন উপভোগ করতে পারে। উত্তেজিত জাহির তার ৯” লম্বা ঠাটিয়ে থাকা বাড়ার ডগায় থুতু মা’খিয়ে একচাপে আমা’র গুদের ভীতর পড়পড় করে ঢুকিয়ে দিল।

আমি ‘উই মা’’ বলে সুখে মৃ’দু আর্তনাদ করে উঠলাম। রক্তিম ভাবল জাহিরের বি’শাল বাড়ার চাপ নিতে আমা’র বোধহয় অ’সুবি’ধা হচ্ছে, তাই সে জাহির কে অ’নুরোধ করে বলল, “জাহির, একটু আস্তে! তোমা’র অ’ত বড় যন্ত্রটা’ নিতে অ’নুষ্কার ব্যাথা লাগছে।”

আমি হেসে বললাম, “না গো রক্তিম, আমা’র একটুও ব্যাথা লাগেনি। আমি এখন জাহিরের বাড়া ঢুকিয়ে নিতে পুরো অ’ভ্যস্ত হয়ে গেছি। আসলে জাহিরের বাড়াটা’ অ’নেক বেশী লম্বা আর তেমনই মোটা’, তাই গোটা’ জিনিষটা’ আমা’র গুদে ঢুকতেও একটু সময় লাগে। ঢোকানোর সময় সামা’ন্য ব্যাথা লাগলেও একবার পুরোটা’ ঢুকে গেলে আর ব্যাথা বলে কিছু থাকেনা। তখন থাকে শুধু সুখ, …. চোদন সুখ! তুমি নাসরীনকে জিজ্ঞেস করো, সেও এই কথাই বলবে।”

নাসরীন আমা’র কথার পূর্ণ সমর্থন করল। জাহির আমা’র গালে আর ঠোঁটে চুমু খেয়ে আমা’য় নতুন উদ্যমে ঠাপাতে লাগল। আমা’র আর জাহিরর চোদন দেখে নাসরীন খূব উত্তেজিত হয়ে গিয়ে তার দুই পা দিয়ে রক্তিমের কোমর জড়িয়ে ধরে এমন চাপ দিল যে রক্তিমের বাড়ার শেষ অ’ংশটা’ও কামুকি নাসরীনের গুদে ঢুকে গেল। তার ফলে রক্তিমও নাসরীনকে পুরোদমে ঠাপাতে লাগল।

দুই জোড়া নারী ও পুরুষের উদ্দাম মিলনের ফলে আমা’দের খাটটা’ ভুমিকম্পের মত বারবার নড়ে উঠতে লাগল। জাহিরের তুলনায় রক্তিমের ঠাপানোর গতি একটু বেশীই ছিল। আসলে জাহিরের অ’ত বড় জিনিষের পুরোটা’ ঢুকতে আর বেরুতে একটু বেশী সময় লাগছিল।

আমি আর নাসরীন জোরে জোরে সীৎকার দিচ্ছিলাম। আসলে দুজনেই ত নিজেদের বরের সামনে পরপুরুষের ঠাপ উপভোগ করছিলাম। জাহিরের ঠাপের চাপে আমিই প্রথম চরম আনন্দে জল খসিয়ে ফেললাম! নাসরীন মুস্লি’ম মহিলা, তাই তার সহ্য শক্তি অ’নেক বেশী, সেই কারণে আরো কিছুক্ষণ পরে তার চরমসুখ ঘটল।

জল খসে যাবার ফলে আমা’র আর নাসরীন দুজনেরই গুদের ভীতরটা’ আরো বেশী পিচ্ছিল হয়ে গেছিল, তাই দুজনের ক্ষেত্রেই বাড়া ঢোকানোর সময় ভচ্ ভচ করে আওয়াজ বেরুচ্ছিল। অ’থচ একই ঘরে একই খাটের উপর একই সাথে দুই জোড়া উলঙ্গ নরনারীর যৌন মিলনের এই অ’পূর্ব দৃশ্যের কোনও সাক্ষীও উপস্থিত ছিলনা।

জাহির আমা’র গাল টিপে মুখের ভীতর মুখ ঢুকিয়ে দিয়ে একটা’না চূষে এবং নিজের ডান হা’তের আঙ্গুলের সাথে আমা’র বাঁ হা’তের আঙ্গুল পেঁচিয়ে ধরে উন্মা’দের মত আমা’য় ঠাপিয়েই চলেছিল …… ঠাপিয়েই চলেছিল! কোনও স্ত্রীর চোখের সামনে তার স্বামীর চোদন খাওয়ার মজাটা’ই যেন আলাদা! এবং আমি আর নাসরীন দুজনেই এই সুখ ভোগ করছিলাম।

প্রায় পঁচিশ মিনিট বাদে নাসরীনের উন্মত্ত কামবাসনার কাছে রক্তিম আত্মসমর্পণ করতে বাধ্য হল এবং কয়েকটা’ জোরে ঠাপ মেরে নাসরীনের গুদে বীর্য ঢেলে দিল। কিন্তু জাহির…..?

না, জাহিরের তখনও থামা’র যেন কোনও পরিকল্পনাই ছিলনা! সে একই ভাবে, একই গতিতে একই শক্তি দিয়ে পরনারী শরীর ভোগ করেই চলেছিল। সে বোধহয় রক্তিমের চোখের সামনে তারই বৌকে উলঙ্গ চোদন দিতে পেরে গর্বি’ত বোধ করছিল! যদিও তার সুখে আমিও ভাগী হয়ে নিজেও সুখের সাগরে ভেসে বেড়াচ্ছিলাম!

পাক্কা পঁয়তালি’শ মিনিট আমা’য় একটা’না গাদন দেবার পর জাহিরের বাড়া ফুলে উঠতে আর বারবার ঝাঁকিয়ে উঠতে লাগল। এটা’ই সেই সময় ছিল যখন জাহির শিখরে উঠতে সফল হয়েছিল এবং উপহা’র স্বরপ তার ঐ সুলেমা’নি বাড়া দিয়ে আবার আমা’র গুদে বীর্যের প্লাবন ঘটিয়ে দিয়েছিল!

ভাগ্যক্রমে ঠিক সেই সময় আমা’র চতুর্থবার চরম উদ্দীপনা হয়ে গেল, যার ফলে আমা’র মদনরস আর জাহিরের বীর্য মিশে এক হয়ে গেল। নেহা’ৎ আমি নিয়মিত ভাবে গর্ভনিরোধক খেয়ে যাচ্ছিলাম, নচেৎ ঐদিনই দুই সম্প্রদায়ের ঔরসে আমা’র পেটে নতুন একটি প্রাণের সঞ্চার হয়ে যেত।

আমরা চারজনেই এই গণচোদন চুড়ান্ত উপভোগ করেছিলাম। নাসরীনকে আমা’র বরের কাছে এমন অ’বাধে চোদন খেতে দেখে আমা’র মন আনন্দে ভরে গেছিল। আমি নিশ্চিন্ত হয়ে গেছিলাম নাসরীনে উপস্থিতির জন্য প্রত্যন্তর গ্রামে রক্তিম কোনওদিন নারী শরীরের অ’ভাব বোধ করবেনা। একই ভাবে রক্তিমের সুদূরে বসবাস করা কালীন জাহিরের পেয়িং গেষ্ট হয়ে থাকার জন্য আমা’কেও কোনওদিন পুরুষ লি’ঙ্গের অ’ভাবের কষ্ট ভোগ করতে হবেনা।

নাসরীন ইয়ার্কি মেরে বলল, “আমা’র শৌহর তার নতুন বেগমের সামনে ভাভীজানকে যেভাবে ঠাপিয়ে ঠাপিয়ে চুদলো, আমা’র মনে হয়ে সে খূব সহজেই তিন চারটে মেয়ের সাথে নিকাহ করে আমা’র সৌতনদের পাশাপাশি শুইয়ে চুদতে পারবে! অ’বশ্য সেটা’ হলে কোনও বেগমেরই গুদে খূব একটা’ বেশী চাপ পড়বেনা! এছাড়া কোনও একটা’ বেগমের পেট হয়ে গেলেও জাহির নিয়মিত ভাবে অ’ন্য বেগমদের সাথে চোদাচুদি চালি’য়ে যেতে পারবে!”

নাসরীনের মন্তব্যে আমরা সবাই হেসে ফেললাম। জাহিরও ইয়ার্কি করে নাসরীন কে বলল, “কেন মেরি জান, তুমি কি আমা’র বাড়া একবার নিতে গিয়েই ভয় পেয়ে গেলে? এই দেখো, ভাভীজান ত টা’না একমা’স ধরে আমা’র বাড়ার ঠাপ খাচ্ছে আর প্রতিবারই খূব উপভোগ করছে! তুমি চিন্তা কোরোনা মেরি জান, কয়েকবার আমা’র চোদন খেলেই ভাভীজানের গুদের মত তোমা’র গুদটা’ও চওড়া হয়ে যাবে, তখন আমা’র বাড়া তোমা’র গুদে খূব মসৃণ ভাবে আসা যাওয়া করবে!”

নাসরীন আবার ব্যাঙ্গ করে বলল, “ভাভীজান খূব বেশী সেক্সি, তাই টা’না পঞ্চাশ মিনিট ধরে তোমা’র বাড়ার গাদন সহ্য করতে পারল! উঃফ, আমি ভাবতেই পারছিনা, একটা’ লোক কি করে এতক্ষণ ধরে কোনও মেয়েকে ঠাপাতে পারে! এতক্ষণে আমা’র ত বার দশেক জল খসে যেত!”

জাহির আবার ইয়ার্কি করে বলল, “চিন্তা কোরোনা মেরী জান, আজ রাতে আমি তোমা’কেই চুদব আর দশবার তোমা’র জল খসিয়ে দেবো! ভাইজান তোমা’কে এতদিন চুদেও তোমা’র গুদ চওড়া করতে পারেনি কিন্তু আমি তোমা’য় চুদে শুধু আজ রাতের মধ্যেই গুদ চওড়া করে দিতে পারবো! আরে জান, তুমি মুস্লি’ম মেয়ে, তুমি কেন ছুন্নত হওয়া বাড়ার ঠাপ খেতে ভয় পাবে?”

ঐরাতে পরের বার আমি আর নাসরীন আর পার্টনার সোওয়াপ না করে নিজেদের বরের কাছেই চোদন খেয়েছিলাম। পরের দিন রক্তিম এবং নাসরীন তাদের কাজের যায়গায় ফিরে গেল। সেই রাত থেকে নাসরীন আবার রক্তিমের আর আমি জাহিরের ঠাপ খেতে লাগলাম।

সূত্র: বাংলাচটিকাহিনী


Tags: , , , ,

Comments are closed here.