টিন্ডার ডেট – ৪ – Bangla Choti Kahini

April 25, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

আগের পর্ব

এবারে ওর পুরো হা’ত চেটে দিচ্ছি, বগলে জিভ দিতেই উত্তেজনা আর আরামে প্রচন্ড ভাবে ছটফট করতে লাগলো পায়েল। ওর হা’ত গুলো ছেড়ে দিতেই আমা’কে জড়িয়ে পিঠ তা খামচে ধরলো আর নিজের বুকের সাথে একদম সেঁটে ধরে থাকলো। আমিও কিছুক্ষন ওর বুকে শুয়ে থাকলাম। কিছুক্ষন শুয়ে থাকার পর আবার উঠে ওর শরীরে মনোনিবেশ করলাম। এবারে একে একে দুধ গুলোকে নিয়ে খেলতে শুরু করলাম।

প্রথমে দুটো দুদুকে ভালো করে দুহা’তে করে টিপলাম। তারপর একটা’ দুদু টিপতে টিপতে অ’ন্য দুদুটা’ মুখে নিয়ে চুষতে শুরু করলাম। আমি এরিওলা তে জিভ বোলাতে শুরু করলাম আর নিপ্পল টা’ হা’লকা করে কামড়াতে লাগলাম। এরিওলাতে জিভের ছোয়া পেতেই পায়েল আমা’র মা’থার চুল খামচে ধরে আমা’র মা’থাটা’ নিজের বুকে আরো চেপে ধরলো। দুটো দুদু নিয়ে একে একে খেলে নিয়ে আরো নিচে নামতে আরম্ভ করলাম। ওর মসৃন নরম পেটটা’ পুরোটা’ জিভ দিয়ে চেটে চেটে ওকে অ’স্থির করে তুললাম।

এরপর ওর গভীর নাভিটা’তে জিভ ঢোকাতেই আরামে কুঁকড়ে গেলো পায়েল। সমা’নে আঃআঃহ্হ্হঃ আঃআহঃ রিয়ন আরো চোষ বাবু, চুষে চুষে শেষ করে দে আমা’য় বলে গোঙ্গানি করছে পায়েল আর ওর এই গোঙ্গানি শুনে আমা’র এক্সসাইটমেন্ট আরো বেড়ে যাচ্ছে। ভালো করে একদম ভেতর অ’ব্দি জিভ ঢুকিয়ে চুষলাম ওর নাভি টা’। দিয়ে আরো নিচে নামছি, দেখলাম গুদ থেকে রস বেরিয়ে গুদের সামনে প্যান্টির রঙটা’ই পাল্টে গেছে। আমি উঠে বসে ওর পা গুলো আমা’র কোলে রেখে আস্তে আস্তে ওর প্যান্টি তা টেনে খুলে দিলাম আর ওর শরীরের সবথেকে ব্যক্তিগত অ’ংশটা’ও আমা’র সামনে উন্মুক্ত হয়ে গেলো।

একদম ক্লি’ন শেভড, দুদিকের পাপড়ি গুলো হা’লকা ফোলা, ক্লি’টোরিস টা’ বাইরের দিকে একটু বেরিয়ে আছে আর ভেতর তা একদম গোলাপি। গুদ টা’ দেখেই খুব লোভ লাগলেও নিজেকে যাহোক করে আটকে আগে ওর মসৃন থাই গুলোতে চুমু খেতে আর জিভ দিয়ে চাটতে লাগলাম। যত চাটছি ততো পায়েলের গোঙ্গানি বেড়ে যাচ্ছে।

“উফফ রিয়ন কি সুখ দিছিস, আঃআঃ আহঃ, প্লি’জ আর কষ্ট ডিস্ না এবার একটু চুষে দে আমা’র গুদ টা’ ভালো করে, উমমমমমমম !!!”, এই কথা শুনে একটু দুষ্টুমি করার ইচ্ছে হলো আমা’র, তাই ওর গুদে মুখ তা দিয়ে গুদের চেরাটা’র চারপাশে মুখ দিয়ে আস্তে আস্তে জিভ বুলি’য়ে ওকে tease করছিলাম, এতে আরো অ’স্থির হয়ে আমা’কে কাকুতি মিনতি করতে লাগলো পায়েল। ওর অ’বস্থা দেখে আমি আর দেরি না করে ওর থাই গুলো ফাঁক করে আর ওর পাছার নিচে একটা’ বালি’শ রেখে গুদটা’ দুই আঙুলে করে ফাঁক করে একদম ভেতরে জিভ তা ঢুকিয়ে দিলাম।

সবাই জানেন যে মেয়েদের গুদটা’ কতটা’ সেনসিটিভ হয়। আমি জিভ দিতেই পা গুলো দিয়ে আমা’য় যতটা’ সম্ভব নিজের দিকে চেপে ধরলো পায়েল আর মা’থা তা খামচে ধরে গুদে এমনভাবে চেপে ধরলো যেন পুরো মা’থাটা’ই গুদে ঢুকিয়ে নেবে। অ’নেকদিন ধরেই আকাঙ্খিত এই ঘনিষ্ঠতা যখন আজ সত্যি হলো, পায়েল আর ধরে রাখতে পারল না নিজেকে, মা’থাটা’ চেপে ধরে এ জল খসিয়ে দিলো, আমি সব রসটা’ চেটে খেয়ে নিলাম। এরপর আরো জোরে চুষতে শুরু করলাম ওর গুদটা’।

আঃআহঃ রিয়ন কি করছিস, এত্তো সুখ দিচ্ছিস, আঃ আহ্হ্হঃ উমমমমমমম খ বেবি’ পুরো খেয়ে ফেল আমা’কে, গুদের সব রস নিংড়ে খেয়ে আমা’কে শেষ করে দে। পায়েল সুখে এসব বলে চেঁচাচ্ছে আর ততো বেশি উত্তেজিত হয়ে আমি ওর গুদ চুষছি। এভাবে প্রায় ১৫ মিনিট চুষে আরো দুবার জল খসিয়ে ছাড়লাম ওকে। দুজনেই হা’ঁপাচ্ছি। দেখলাম ও আমা’র দিকে তাকিয়ে হা’লকা হা’লকা হা’সছে, এ হা’সি তৃপ্তির। আমিও হা’সলাম ওর দিকে তাকিয়ে।

জিজ্ঞেস করলাম যে কেমন লাগলো। কোনো উত্তর না দিয়ে দুহা’ত বাড়িয়ে আমা’কে নিজের ওপরে ডাকলো আর আমিও ওকে জড়িয়ে ধরে ওর বুকে মা’থা রেখে শুলাম। AC র ঠান্ডা, ওর অ’তবার অ’র্গ্যাজম, ওর বুকে এভাবে আমা’র শুয়ে থাকা এসব মিলি’য়ে বেশ একটা’ রোমা’ন্টিক পরিবেশ হয়ে উঠেছিল। কিছুক্ষন পর আমি নিচে শুয়ে ওকে আমা’র বুকে মা’থা রেখে শুতে বলি’। ও আমা’র বুকে সুরে আমা’কে আঁকড়ে ধরেছিলো, আমি ওর কপালে হা’মি খাই। খুব ভালো লাগছিলো, শারীরিক আনন্দের বাইরে ও মা’নসিক যে আনন্দটা’, বা ভালোলাগাটা’ দুজনে অ’নুভব করছিলাম সেটা’ দুজনেই খুব উপভোগ করছিলাম।

এভাবে বেশ অ’নেক্ষন থাকার পর আমা’র দিকে তাকিয়ে ওর সেই মা’তাল করা দুষ্টু হা’সিটা’ দিয়ে নিজের ঠোঁট গুলো আমা’র ঠোঁটে বসিয়ে দিলো। কিস করতে করতেই আমা’র বুকে পেতে হা’ত বোলাতে বোলাতে আস্তে আস্তে আমা’র প্যান্টের ভেতরে হা’ত তা নিয়ে গিয়ে আমা’র অ’নেক্ষন থেকে খাড়া হয়ে থাকা বাঁড়া টা’ ধরলো। ওর হা’তের ছোঁয়া পেয়ে আরো বেশি বড়ো আর খাড়া হয়ে গেলো বাঁড়াটা’।

আমা’র ঠোঁট আর জিভ নিয়ে খেলতে খেলতে আমা’র বাঁড়ার চামড়াটা’ আস্তে আস্তে ওপর নিচে করে নাড়িয়ে দিতে শুরু করলো। আমি তখন আরামে চোখ বন্ধ করে ফেলেছি।

এবারে বাঁড়াটা’ ছেড়ে আমা’র ওপরে উঠে আমা’র পেতে বুকে জিভ বোলাতে বোলাতে মা’ঝে মা’ঝে কামড়ে দিচ্ছে আর আস্তে আস্তে নিচে নামছে। পেটে কিছুক্ষন জিভ দিয়ে খেলে নিয়ে আরো নিচে নেমে আমা’র প্যান্ট টেনে নামিয়ে দিলো। তারপর বাঁড়াটা’ হা’ত নিয়ে ওপর নিচ করতে করতে বি’চি গুলো মুখে নিয়ে চুষতে আরম্ভ করলো।

আমা’র যে তখন কি আরাম হচ্ছে বলে বোঝাতে পারবো না। উমমমমম পায়েল চোষ, আরো জোরে জোরে চুষে সব রস খেয়ে ফেল, এসব বলে moan করছি আমি আর আমা’র কথা শুনে আরো জোরে জোরে নাড়াচ্ছে আর চুষছে পায়েল। অ’নেক্ষন বি’চিগুলো চুষে সেগুলো মুখ থেকে বের করে হা’তে করে কচলাতে শুরু করলো আর বাঁড়াটা’ আস্তে আস্তে পুরোটা’ মুখে পুড়ে ব্লোজব দিতে শুরু করলো। বাঁড়াটা’ ওর গরম মুখে ঢুকতে আর বি’চিতে ওর হা’তে কচলানি খেতে খেতে সুখের আতিশয্যে আমি আরামে চোখ বন্ধ করে ওর মা’থার চুলগুলো পেছনে মুঠো করে ধরে ওর মা’থাটা’ ওঠা নাম করতে হেল্প করছি। আস্তে আস্তে চোষার স্পিড বাড়াতে থাকলো পায়েল।

এমনিতেই প্রচন্ড উত্তেজিত ছিলাম, আর বেশিক্ষন ধরে রাখা ও সম্ভব ছিল না। তাই ওকে বললাম যে এবার আমা’র হবে। সেটা’ শুনে ও আরো জোরে জোরে চুষতে লাগলো আর আমি ধরে রাখতে না পেয়ে ওর মা’থার চুল গুলো খামচে ধরে সব মা’ল ওর মুখে ঢেলে দিলাম আর দেখলাম এক ফোটা’ও নষ্ট না করে পুরোটা’ গিলে খেয়ে নিলো।

চলবে….

গল্পটা’ কেমন লাগল সেটা’ জানাতে বা আমা’র সাথে যদি যোগাযোগ করতে চান তাহলে এই ঠিকানায় লি’খে জানাতে পারেন:

[email protected]

সূত্র: বাংলাচটিকাহিনী


Tags: , , , ,

Comments are closed here.