পেয়িং গেষ্ট -৯ – Bangla Choti Kahini

April 24, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

আমি আড়চোখে ফোনের দিকে তাকালাম। রক্তিম ফোন করেছিল। যদিও সুখের ঠিক শিখরে ওঠবার সময় রক্তিমের ফোন ধরতে আমা’র ঠিক ভাল লাগছিল না, তাও জাহিরের চাপে আমা’য় ফোন ধরতেই হল। জাহির সাথে সাথেই ঠাপ মা’রা বন্ধ করে দিল।

রক্তিম: কি ডার্লি’ং, কেমন আছো? ওখানে সব ঠিক আছে ত? জাহির তোমা’র সাথে সবরকমের সহযোগিতা করছে ত?

আমি: হ্যাঁ সোনা, এখানে সব ঠিক আছে। জাহির আমা’য় খূব হেল্প করছে!(আমি বলতে পারলাম না এই মুহুর্তে জাহির আমা’র গুদে বাড়া ঢুকিয়ে ঘপঘপ করে ঠাপ মা’রছে) তোমা’র ওখানে কেমন চলছে? এতদিনে কাউকে বি’ছানায় তুলতে পেরেছো কি?

রক্তিম: হ্যাঁ ডার্লি’ং, পেরেছি! নাসরীন নামে একটি মেয়েকে রোজ নিজের বি’ছানায় তুলছি! নাসরীন আমা’র পার্সোনাল সেক্রেটা’রী, ভীষণ সুন্দরী, অ’সাধারণ ফিগার, সেও তোমা’র মতই ৩২বি’ সাইজের ব্রা পরে, সবে একুশটা’ বসন্ত দেখেছে, খূবই স্মা’র্ট ও সেক্সি! নাসরীন এখানে একলাই একটা’ ঘর ভাড়া করে থাকত। সুরক্ষার অ’জুহা’ত দেখিয়ে আমি তাকে আমা’র কোয়ার্টা’রে নিয়ে এসে রেখেছি।

নাসরীন দিনের বেলায় আমা’র অ’ফিস কলীগ, সন্ধ্যেবেলায় আমা’র গার্ল ফ্রেণ্ড এবং রাতের বেলায় আমা’র শয্যা সঙ্গিনি বা বাসনা নিবারিণী। এখন আমরা দুজনে পুরো ন্যাংটো হয়ে পরস্পরকে জড়িয়ে শুয়ে আছি! কিছুক্ষণ আগেই আমা’দের খেলা হয়েছে! ভালই উপভোগ করছি!

আচ্ছা জাহিরের সাথে তোমা’র সম্পর্ক কতটা’ এগুলো? মা’নে লাগালাগি হচ্ছে ত? জানি, জাহিরের ছুন্নত হওয়া ডাণ্ডাটা’ বেজায় বড় হবে। তবে যা ব্যাথা হবে প্রথমবারেই হবে! তার পর থেকে সবকিছুই সহজ হয়ে যাবে! তাই বলছি, নির্ভয়ে এগিয়ে যাও!

আমি: হ্যাঁ গো, আমিও পেরেছি! জাহিরকে আমা’র মুঠোর মধ্যে চেপে রাখতে পেরেছি। এই মুহুর্তে আমরা দুজনে ন্যাংটো হয়েই আছি। জাহির এখন আমা’র উপরে উঠে মিশানারী আসনে আমা’য় চুদছে। গতকালই সে আমা’য় প্রথমবার চুদেছিল। আমা’র মত একটা’ সেক্সি সুন্দরীকে জীবনে প্রথমবার পেয়ে জাহির একটু বেশীই উত্তেজিত হয়ে গেছিল, যার ফলে আমা’র গুদ সামা’ন্য চিরে গিয়ে ব্যাথা লাগছিল।

জাহিরেই অ’নুরোধে গতরাতে আমরা আর দ্বি’তীয়বার মিলি’ত না হয়ে গুদকে বি’শ্রাম দিয়েছি। আজ সকাল থেকে পুরো ফিট আছি তাই সন্ধ্যের পর থেকে দ্বি’তীয়বার চোদাচুদি করছি। হ্যাঁ গো, জাহিরের বাড়াটা’ সত্যিই ভীষণ বড়! তার উপর ছুন্নত হবার ফলে জাহিরের সেক্সটা’ও খূব বেশী! ঠাপ মেরে মেরে আমা’র গুদের চচ্চড়ি বানিয়ে দিচ্ছে!
রক্তিম: খূব ভাল হয়েছে! জাহির তোমা’র জীবনে পুরুষের অ’ভাব মিটিয়ে দেবে! আমি ত এইটা’ই চেয়েছিলাম তাই জাহিরকে আমি পেয়িং গেষ্ট রেখেছিলাম। নাসরীনও আমা’র পেয়িং গেষ্ট হতে চেয়েছিল, কিন্তু যে মেয়েকে আমি রোজ রাতে ন্যাংটো করে চুদছি, তার কাছ থেকে ত আর হা’ত পেতে পয়সা নিতে পারিনা! নাসরীন উপর থেকে যতটা’ সুন্দরী, ন্যাংটো হলে তাকে তার একশো গুন সুন্দরী দেখায়! সেও তোমা’র মতই নিয়মিত বাল কামা’য়, তাই তার গুদটা’ও মা’খনের মত নরম।

আমি: হ্যাঁ গো, নাসরীন ত মুস্লি’ম মেয়ে! তাদের সম্প্রদায়ের সব ছেলেরই ত ছুন্নত হয়, যার ফলে সব ছেলের বাড়া জাহিরের বাড়ার মতই বড় আর শক্ত হয়। নাসরীন কি সেটা’ জানে? তোমা’র বাড়া ত জাহিরের মত বড় নয়! সেটা’ ব্যাবহা’র করে নাসরীন পরিতৃপ্ত হচ্ছে কি?

রক্তিম: মুস্লি’ম সম্প্রদায়ের ছেলেদের বড় বাড়া হয় সেটা’ নাসরীন ভালই জানে। তবে তার ত এখনও কোনও মুস্লি’ম ছেলের সাথে রাত কাটা’নোর অ’ভিজ্ঞতা হয়নি, তাই সে এখনও অ’বধি বি’শাল ধনের সুখ ভোগ করতে পারেনি। আমা’র বাড়া দিয়েই তার গুদের ফিতে কাটা’ হয়েছে। তাই মেয়েটা’ আমা’র বাড়ার ঠাপেই সন্তুষ্ট হয়ে আছে।

তবে আমা’র ভয় হচ্ছে টা’না দিনের পর দিন জাহিরের চোদন খাবার ফলে পরবর্তী সময়ে তুমি আমা’র বাড়ায় পরিতৃপ্ত হবে কিনা। অ’বশ্য জাহির ঐ অ’ফিসে বহুদিন থাকবে, অ’তএব সে দীর্ঘদিন তোমা’য় চুদে ঠাণ্ডা করতে পারবে!

এখানেই আমা’র আর রক্তিমের বাক্যালাপ শেষ হল। ফোন রাখার পর জাহির আবার আমা’য় জোরে ঠাপ মেরে হা’সি মুখে বলল, “যাক, তাহলে ত ভাইজান জেনেই গেল যে আমি তোমা’কে উলঙ্গ করে চুদছি। এবং সে সেটা’ হা’সিমুখে মেনেও নিল। অ’তএব আমা’র আর তোমা’র মিলনে আর কোনও বাধা রইল না। তাই আমি এখন পুরোদমে ঠাপ মা’রতে থাকি। আশাকরি তোমা’র গুদে আর কোনও ব্যাথা লাগছে না।”

রক্তিমের সবুজ সংকেত পেয়ে জাহির আবার পুরোদমে আমা’য় চুদতে আরম্ভ করল এবং আমা’র গুদে তার বাড়া সিলি’ণ্ডারের ভীতর পিস্টনের মত প্রচণ্ড গতিতে আসা যাওয়া করতে লাগল। আমি ভাবছিলাম কি দিনকাল এল! স্বামী বৌয়ের সুখের জন্য একটা’ ভিন্ন সম্প্রদায়ের ছেলেকে বাড়িতে রাখল। এবং নিজেও নিজের জন্য প্রত্যন্তর গ্রামে অ’মন একটা’ সেক্সি ছুঁড়ি জোগাড় করে ফেলল।

জাহির এবারেও আমা’য় টা’না কুড়ি মিনিট ঠাপিয়েছিল তারপর তার গরম বীর্য দিয়ে ভরে দিয়েছিল আমা’র গুদ! তারপর আবার নিজেই আমা’র গুদ এবং নিজের ধন পরিষ্কার করেছিল।

বাড়িতে আমা’র এবং গ্রামে রক্তিমের পরপরুষ এবং পরনারীর সাথে শারীরিক মিলন খূব সুষ্ঠভাবেই অ’নুষ্ঠিত হতে লাগল। এক মা’স বাদে দুইদিনের ছুটিতে রক্তিম বাড়ি আসল। তবে একলা নয়, নাসরীন কে সাথে নিয়েই। নাসরীনের পোষাক এবং আচরণ বনেদি মুস্লি’ম পরিবারের মত রক্ষণশীল ছিলনা। সে বেশ খোলামেলা পাশ্চাত্য পোষাকেই রক্তিমের সাথে আমা’দের বাড়িতে বেড়াতে এসেছিল।

রক্তিমকে প্রফুল্ল দেখে আমা’রও খূবই ভাল লাগল। নাসরীন আমা’র সাথে খূবই তাড়াতাড়ি মিশে গেল এবং পোশাক পরিবর্তন করে কোনও অ’ন্তর্বাস ছাড়াই পাতলা খোলামেলা নাইটি পরে আমা’র সামনে বেরিয়ে আসল। আমি লক্ষ করলাম নাসরীনের মা’ইদুটো আমা’র মত ছোট হলেও যথেষ্টই পরিপুষ্ট এবং ছুঁচালো। তার সরু কোমরের তলায় ভারী গোল পাছার দুলুনিটা’ও যথেষ্টই লোভনীয় ছিল।

নাসরীন খূব খোলা মনে আমা’য় বলল, “ভাভীজান, রক্তিম স্যার ত আমি আর তুমি দুজনকেই ন্যাংটো দেখেছে এবং …. করেছে, তাই এই পোষাকে ওনার সামনে বেরুতে আমা’র কোনও লজ্জা নেই এবং আশাকরি তুমিও কোনও আপত্তি করবেনা। আচ্ছা ভাভীজান, তোমা’র নতুন সঙ্গী কোথায়, গো? তাকে ত দেখছিনা! সে ত আমা’র সম্প্রদায়েরই ছেলে তাই তার ঐটা’ নিশ্চই খূব বড় হবে! তোমা’র সেটা’ নিতে কোনও অ’সুবি’ধা হয়না?”

সূত্র: বাংলাচটিকাহিনী


Tags: , , , ,

Comments are closed here.