বিউটি এন্ড দা বিস্ট পর্ব ৬

April 23, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

বি’উটি এন্ড দা বি’স্ট পর্ব ৫

অ’শ্মিতার যখন জ্ঞান ফেরে ও বুঝতে পারেনা কোথায় আছে তার সাথে কি হয়েছে । চারিদিকে অ’ন্ধকার মা’থা টা’ তুলতে যেতেই মা’থার মধ্যে বোম ফাটে ওর মা’থা টা’ ছিঁড়ে যাচ্ছে যন্ত্রনায়। সারা শরীর এ সাংঘাতিক যন্ত্রনা অ’সহা’য় ভাবে আবার শুয়ে পড়ে ও কোনো রকম এ চারিদিকে তাকায় বোঝার চেষ্টা’ করে অ’ন্ধকারে চোখ টা’ একটু সয়ে আস্তে বুঝতে পারে ও নিজের কোয়ার্টা’র এই বি’ছানায় শুয়ে আছে। মনে করার চেষ্টা’ করে ঠিক কি হয়েছিল বেশি চেষ্টা’ করতে হয় না সব মনে পড়ে ওর দুঃস্বপ্নের মতো লাগে ব্যাপার গুলো কিন্তু সারাগায়ের যন্ত্রনা নিজের দু পায়েরফাঁকে চটচটে রক্ত মুখের পাশে জমে থাকা আঁশটে বীর্য ওকে মনে করিয়ে দেয় এটা’ ঘোর বাস্তব।

দুটো জানোয়ার ওকে ছিঁড়ে খেয়েছে তারপর ও অ’জ্ঞান হয়ে গেলে এখানে এনে ফেলে রেখে গেছে। অ’শ্মিতা সমস্ত শক্তি জড়ো করে উঠে বসে মা’থা টা’ ঘুরে যায় দাঁতে দাঁত চেপে উঠে দাঁড়ায় কোনোরকম এ দেয়াল ধরে সুইচ বোর্ড এর কাছে গিয়ে আলোটা’ জ্বালায়। দেখে ও সম্পূর্ণ নগ্ন যদিও এটা’ আর নতুন কিছু নয় ওর কাছে ওর ড্রেস টা’ ছেঁড়া কুটিকুটি হয়ে পড়ে আছে যদিও ওর ব্রা প্যান্টির কোনো চিন্হ নেই ওখানে। ঘড়িতে দেখে ভোর ৬ টা’ বাজে। একটু পরেই সকালের আলো ফুটে যাবে । আস্তে আস্তে আয়নার সামনে দাঁড়ায় দেখে ঠোঁট টা’ কেটে ফুলে গেছে ওর ফর্সা মসৃন শরীর এর জায়গায় জায়গায় লাল লাল কামড়ের দাগ উদ্ধত তুলতুলে বুকগুলো ফুলে রয়েছে নিপিল এর গোড়ায় রক্ত জমা’ট বেঁধে ।

স্তন এর শিরা গুলো যেন জায়গায় জায়গায় দলা পাকিয়ে নীল হয়ে রয়েছে। আলনা থেকে একটা’ টি শার্ট আর একটা’ সর্টস নিয়ে বাথরুম এর দিকে পা বাড়ায় গিয়ে শাওয়ার এর তলায় দাঁড়ায় বেশিক্ষকন দাঁড়িয়ে থাকতে পারে না বসে পড়ে মা’টিতে চোখের জল বেরিয়ে আসে কতক্ষন এভাবে বসে ছিল নিজেই জানে না হটা’ৎ চটকা ভেঙে উঠে দাঁড়ায় ঘষে ঘষে সমস্ত চিন্হ মুছে ফেলার চেষ্টা’ করে বাথরুম থেকে বেরিয়ে রোগড়ে রোগড়ে তোয়ালে দিয়ে শরীর মোছে যেন এভাবেই সব কালি’মা’ মুছে ফেলবে ও।

তারপর জামা’কাপড় পরে ব্রাশ করে চেপে চেপে একটু ভালো লাগে এবার বাইরে সকাল হয়েছে কিন্তু ওর যেন জীবন তা শেষ ই হয়ে গেছে আর কিছু ভাবতে পারে না অ’স্মিতা ওষুধের বাক্স খুলে একটা’ ব্যাথার ওষুধ আর একটা’ পিল খেয়ে নেয় যায় হয়ে যাক এখন থেকে বেরোতেই হবে প্রেগন্যান্সি এসে গেলে ওর সুইসাইড করা ছাড়া আর কোনো রাস্তা খোলা থাকবে না। ও আবার বি’ছানায় গড়িয়ে পড়ে ।

৯ টা’র দিকে দরজায় ধাক্কা শুনতে পায় অ’শ্মিতা বুকটা’ কেঁপে ওঠে নিশ্চয় রতন আবার জোরে জোরে ধাক্কা পরে নিজেকে সামলে দাঁতে দাঁত চেপে দরজাটা’ খোলে দেখে রতন ওর জলখাবার নিয়ে দাঁড়িয়ে কান এঁটো করে হা’সছে বললো নিন ম্যাডাম খাবার টা’ আবার ১০ টা’য় ডিউটি আছে আপনার লজ্জায় কুঁকড়ে যায় অ’শ্মিতা কুকুরটা’ এমন ভাব করছে যেন কিছুই হয়নি। ও বলে লাগবে না খাবার খিদে নেয় বলে দরজা টা’ বন্ধ করে দিতে যায় রতন ওর হা’ত টা’ চেপে ধরে ওকে ধাক্কায় সরিয়ে ঘরে ঢুকে আসে।

অ’শ্মিতার মেরুদন্ড দিয়ে ভয় এর স্রোত নেমে যায় এখন আবার রেপ করবে লোকটা’ ওকে!!! রতন খাবার এর প্লেট টা’ টেবি’লের উপর রেখে ওর দিকে তাকায় হিস হিস করে বলে ম্যাডাম আপনাকে এই গেঞ্জি আর হা’ফপ্যান্ট এ পুরো বাছা দের মতো দেখায় আর আপনার মত এরম নরম মা’খনের মতো থাই দেখলে নিজেকে আটকানো মুশকিল হয়ে যায়। তারপরে শয়তানের মতো হেসে বলে খেয়ে নিন না হলে আমা’দের কে সুখ দেবেন কি করে বলে বেরিয়ে যায়।

অ’শ্মিতা কি করবে বুঝতে পারে না। যায় হোক কোনোরকম এ কিছু খেয়ে ডিউটি তে যায় দিন কাটে ১ সপ্তাহ প্রায় এর মধ্যে রতন আর বেশি বাড়াবাড়ি করেনি শুধু একবার ওকে হসপিটা’ল এর বাথরুম এর মধ্যে চেপে ধরেছিল ওর টি শার্ট এর ওপর দিয়ে বুকদুটো কে চটকে ছেড়ে দিয়েছে। পরের রবি’বার ওর কাছে একটা’ নিমন্ত্রণ আসে স্থানীয় মেয়েদের স্কুল এ সরস্বতী পুজো উপলক্ষে সাংস্কৃতিক অ’নুষ্ঠান এ প্রধান অ’তিথি হওয়ার। ওর অ’ন্ধকার জীবনে এই প্রথম একটু ভালো লাগে ওর রবি’বার হসপিটা’ল এর ডিউটি নেই সকালে একটু বেলা করেই ওঠে বি’কেলে অ’নুষ্টা’ন দুপুরের দিকে রেডি হতে বসে প্রথম এ একটা’ ডিপ নীল রঙের ব্রা প্যান্টির সেট বের করে পরে তারপর একটা’ কালো স্লি’ভলেস ব্লাউস আর একটা’ হলুদ শাড়ি বের করে পড়ে যত্ন করে ।

তারপর আয়নার সামনে বসে সামা’ন্য মেকআপ, ওকে খুব ই সুন্দর দেখতে তারপর শাড়ি পড়লে অ’সামা’ন্য রূপসী হয়ে ওঠে। হটা’ৎ ই দরজায় ধাক্কা ওর মুখটা’ তেতো হয়ে যায় নিশ্চয়ই রতন এরম সুন্দর সেজে ওর ধর্ষক এর সামনে দাঁড়াতে চায় না। কিন্তু এবার বাইরে থেকে চিৎকার শুনতে পায় কি ম্যাডাম দরজা টা’ খুলুন। কেঁপে ওঠে অ’শ্মিতা হা’য় ভগবান এ তো বি’লু, ও উঠে দরজা টা’ খুলে দেয়। বি’লু কিছুক্ষন অ’বাক হয়ে তাকিয়ে থাকে তারপর বলে বেহেনচোদ পুরো দেবী লাগছে তো তোমা’কে কার জন্য সেজেছ সুন্দরী বলে ওকে ঠেলে নিয়ে ঘরে ঢোকে ওর পিছন থেকে ওকে জড়িয়ে ধরে ওর ঘাড়ে মুখ ঘষতে থাকে বি’লু ।

ঘেন্নায় গলা বুজে আসে ওর কোনোরকম এ বলে আমা’র একটা’ প্রোগ্রাম আছে পাশের স্কুল এ প্লি’স ছাড়ো আমা’য়। বি’লু বলে আহা’ মিষ্টি মেয়ে আমা’র তুমি বারবার ভুলে যাও আমা’দের এগ্রিমেন্ট টা’ জেল এ যেতে চাও নাকি সেখানে কিন্তু এই তোমা’র মতো নরম মেয়েদের কামড়ে খেয়ে ফেলবে।বলতে বলতে ওকে চেপে ধরে ওর টেবি’লের উপরে। নাহ্হঃ বি’লু আমা’য় যেতে হবে অ’নুষ্ঠান এ প্লি’স থামো। ওকে ততক্ষন এ বি’লু টেবি’ল এর ওপর শুয়িয়ে দিয়েছে উপুড় করে ওর গালটা’ চেপে ধরেছে শক্ত কাঠের উপর।

ও হা’তে ভোর দিয়ে ওঠার চেষ্টা’ করে কিন্ত বি’লুর সাংঘাতিক শক্তির সাথে পেরে ওঠে না। বুঝতে পারে বি’লু ওর শাড়িটা’ নিচ থেকে ওঠাচ্ছে ওর নরম সিল্ক এর মত থাই এ হা’ত বোলাতে বোলাতে সটা’ন ওর প্যান্টির উপর দিয়ে যোনি টা’কে খামছে ধরে !! চিৎকার করে বলে তুই আমা’র রেন্ডি তোকে যখন ইছে যেখানে ইচ্ছে চুদবো। একটা’ মোটা’ আঙ্গুল ঢোকায় ওর যোনিতে ওকে আঙ্গুল দিয়েই চুদতে থাকে অ’স্মিতা ফোঁপাতে ফোঁপাতে বলে নওহঃ প্লি’সহ্হঃ স্টপ। বি’লু হা’সে বলে অ’হহঃ কি গরম তুমি।

এরমধ্যে ওর প্যান্টির ইলাস্টিক এ আঙ্গুল ঢুকিয়ে খুলে আনে পান্টি টা’ পা থেকে গলি’য়ে বের করে আনে। ওকে জড়িয়ে ধরে ওর গায়ের গন্ধ নেয় ওর ফুলে ওঠা বুকদুটো হা’তের মুঠোয় টিপে ধরে কালো ব্লাউস এর মধ্যে দিয়ে ওর ফর্সা স্তন উপচে ওঠে। ওর কানে চুমু খায় বলে আমা’র গার্লফ্রেইএন্ড হবে অ’স্মিতা? ভাঙা গলায় অ’শ্মিতা বলে প্লি’স আমি তোমা’র গার্লফ্রেইএন্ড নই।তুমি জানিয়ার রেপিস্ট রেপ করেছো আমা’য় রেপ !!!!বি’লু ওর শাড়ি আর সায়া টা’ কোমর পর্যন্ত তুলে দেয় ওর পাছা টা’ উন্মুক্ত হয়ে যায় খামছে টিপে ধরে ওর নরম পাছা টা’ ঠাসস!!! ঠাসস!!!

অ’শ্মিতার পাছাটা’ লঙ্কা বাটা’র মতো জলে ওঠে ওর মুখ থেকে অ’স্ফুটে বেরিয়ে আসে মা’হ্হঃ গো। বি’লু বলে আমি যখন বলেছি তুমি আমা’র গার্লফ্রেইএন্ড তখন তুমি তাই। নাও এবার বলো যে তুমি আমা’র গার্লফ্রেইএন্ড অ’শ্মিতা চুপ করে থাকে। বি’লু আবার গায়ের জোরে ওর পাছায় থাপ্পড় মা’রতে থাকে অ’শ্মিতা ককিয়ে ওঠে আহ্হঃহ্হঃ ওকে হ্হঃ আমি আহ্হঃহ্হঃ তোমা’র গার্লফ্রেইন্ড উফফফ। প্লি’স থামো এবার। বি’লু ওর পাছা টা’কে মুক্তি দেয় লাল টকটকে হয়ে গেছে পুরো। ওর বুকের মা’ংস চটকে ধরে বলে আবার বলো।

অ’স্মিতা যন্ত্রনায় পাগলের মতো বলতে থাকে আমি তোমা’র গার্লফ্রেইন্ড আমি তোমা’র গার্লফ্রেইএন্ড আহ্হঃহ্হঃ প্লি’সস আমি তোমা’র গার্লফ্রেইন্ড প্লি’স ছাড়ো আমা’য় বি’লু প্লি’সসস।বি’লু নিজের জিন্স খুলে নিচে নামা’য় বাঁড়া টা’ বের করে সটা’ন প্রবেশ করায় অ’স্মিতার যোনি তে আহঃ কি গরম আর টা’ইট মেয়েটা’। অ’স্মিতা গুঙিয়ে ওঠে ওহঃহমা’হ্হঃ বি’লুঊঊঊ প্লি’স ওয়েট ।

অ’নেক দেরি হয়ে গেছে বি’লু পুরো বাঁড়া টা’ই গেঁথে দিয়েছে অ’শ্মিতার গুদে। অ’শ্মিতা হা’ত দিয়ে আঁকড়ে ধীরে টেবি’ল এর ধারটা’ আস্তে আস্তে বাঁড়া টা’ বের করে আনে বি’লু দেখে ওর বাঁড়ার মুন্ডি টা’ অ’স্মিতার গোলাপি গুদের পাপড়ির সাথে ঠেকে রয়েছে আবার সজোরে প্রবেশ করে বি’লু অ’শ্মিতার মধ্যে। অ’শ্মিতার কোমরের নরম মা’ংস খামচে ধরে ওকে ঠাপাতে থাকে কেঁপে কেঁপে উঠতে থাকে অ’শ্মিতা বি’লু বলে কি ভালো লাগছে??

অ’স্মিতা চিৎকার করে নাহ্হ্হঃ উফফ ইইউ বাস্টা’র্ড সান অ’ফ এ বি’চ আই হেট ইউ!!! বি’লু হা’সে ওর পাছায় টা’কে ফাঁক করে ধরে ওর গোলাপি ছোট্ট পাছার ফুটোটা’ই আঙ্গুল বোলায়। অ’স্মিতা আবার ছিটকে উঠতে যায় বলে ওহঃহঃ ওখানে নয় তোমা’র পায়ে পড়ি প্লি’স নাহ্হঃ।

বি’লু নিজেকে হটা’ৎ ই বের করে নেয় অ’শ্মিতা ঝুঁকে পড়ে হা’ঁপাতে থাকে । বি’লু ওর কাঁধ খামচে ধরে ওকে টেনে তোলে টেবি’ল থেকে নিজের দিকে ঘোরায় অ’স্মিতার মিষ্টি মুখের দিকে তাকিয়ে হা’রিয়ে যায় ও সম্বি’ৎ ফিরে পেতে নিজের ঠোঁট বসিয়ে দেয় অ’শ্মিতার গোলাপি পাতলা ঠোঁটের উপর চুষতে থাকে মুখের মধ্যে জিভ ঢুকিয়ে জোর করে চুমু খায়।অ’শ্মিতার দম বন্ধ হয়ে আসতে চায় ।

বি’লু ওর ঠোঁট টা’ ছেড়ে এবার গলায় নেমে আসে ওর ফর্সা গলায় একটা’ তিল আছে সেটা’ই চুমু খেয়ে চাটতে থাকে নিজের অ’জান্তেই আরামে চোখ তা বুজে আসে ওর। পরক্ষনেই নিজের প্রতি রাগে ঘেন্নায় শরীর টা’ রিরি করে ওঠে একজন ধর্ষকের ছোঁয়াতে শরীর জাগছে ওর!!! এবার বি’লু ওর বুকে মুখ গুঁজে ওর গন্ধ নেয় দলে মুচড়ে চটকে দফারফা করে ওর নরম তুলতুলে বুক দুটোকে ব্লাউস এর ওপর দিয়ে ই। হুক গুলো ভালোবেসে যত্ন নিয়ে খোলে বি’লু ব্লাউজ টা’কে শরীর থেকে ছাড়িয়ে নেয়। বলে উফফফ কিছু লাগে তোমা’কে ব্রা তে বলে ওর হা’ত দুটো চেপে ধরে মা’থার উপর ফর্সা বগল টা’ দেখে উফফ পুরো মা’খন নাক ডোবায় ওখানে একটা’ ঘাম আর পারফিউম মেশানো মা’দক গন্ধ আহঃ জিভ দিয়ে চাটতে থাকে প্রথমে ডান তার পর বাম বগল কামড়ে টেনে ধরে বগল এর ভাঁজের নরম মা’ংস অ’শ্মিতা কেঁপে কেঁপে ওঠে এরম নির্মম অ’ত্যাচার এ বি’লু ওর পিঠে হা’ত নিয়ে যায় ব্রা এর হুকটা’ খুলে দেয় উল্টা’নো বেলের মতো বুক দুটো অ’হংকার এর সাথে মা’থা তুলে দাঁড়িয়ে আছে বি’লু আবার খিস্তি করে বলে মা’দারচোদ!!! কি মা’ই মা’ইরি তোমা’র এত টিপি তবুও একটুও ঝোলে না।

হা’ত বাড়িয়ে জাঁকিয়ে ধরে বুক দুটোকে থেঁতলে মা’খতে থাকে স্তনের নরম মা’ংস অ’স্মিতার মুখ দিয়ে অ’স্ফুট আওয়াজ বেরিয়ে আসে ওহঃহমা’হ্হঃ । বি’লু ওর নিপিল দু আঙুলের মধ্যে নিয়ে মুচড়ে ধরে টেনে তুলে বুক থেকে যেন চিড়েই নেবে অ’স্মিতা বলে নাহ্হঃ খুব লাগছে আহ্হঃহ্হঃ ।

বি’লু এবার একটা’ বুক পুরো মুখের মধ্যে ঢুকিয়ে নেয় চুষে চেটে কামড়ে ছিন্ন বি’চ্ছিন্ন করে ওর বুকের নরম গ্রন্থি দুটো প্রায় পনেরো মিনিট ধরে ওর বুক দুটো কে পালা করে অ’ত্যাচার করার পর মুখ তোলে বি’লু দেখে স্তন দুটো ওর লালায় ভিজে লাল হয়ে ফুলে রয়েছে মেয়েটা’র বুকের উওর টোকা মা’রে আলতো করে নিপিল এ ছিটকে ওঠে মেয়েটা’ আইইইইই বি’লু হা’সে উফফ খুব সেনসিটিভ হয়ে আছে মেয়েটা’র মা’ই টা’ ।

এবার একটু দূরে সরে গিয়ে অ’স্মিতার শাড়ি সায়া সব খুলি’য়ে ওকে সম্পূর্ণ নগ্ন করে কোলে তুলে নেয় এক ঝটকায় নিয়ে গিয়ে বি’ছানায় ফেলে কিছুক্ষণ ওর দিকে লালসা নিয়ে তাকায় উফফফ নরম ক্রিম এর মতো দুটো থাই চুমু খাওয়া শুরু করে কামড়ে ধরে ইনার থাই এর নরম চামড়া। পৌঁছে যায় অ’শ্মিতার দু পায়ের ফাঁকে অ’শ্মিতার কারেন্ট লাগে যেন ছিটকে ওঠে প্রায় বি’ছানা থেকে উইইই!!!

বি’লু জিভ দিয়ে চাটছে পাগলের মতো ওর ক্লি’ট টা’ কামড়ে কামড়ে ধরছে জিভটা’কে সরু করে পাকিয়ে ঢুকিয়ে দিচ্ছে ভেতর পর্য্যত্ন নিজের ইচ্ছের বি’রুদ্ধেই ভিজে যায় ওর যোনি। বি’লু মা’থা তোলে হা’সে বলে জানি তোমা’র ভালো লাগবে আমা’র মিষ্টি গার্লফ্রেন্ড উঠে এসে ওকে চুমু খায় নিজের বাঁড়া টা’কে সেট করে ওর যোনির মুখে চাপ দেয় পড়পড় করে ঢুকে যায় ওর মধ্যে অ’স্মিতা মোন করে ওঠে আহহম্মম্মম আহ্হঃহ্হঃ ওহঃহ্হঃ বি’লু ওর উপর ওঠানামা’ করতে থাকে বুক দুটোকে ইচ্ছে মতো চটকে খামচে ধরে নিপিল নিয়ে পাকিয়ে তোলে আর একটা’ হা’ত দিয়ে ক্লি’ট টা’কে নাড়াতে থাকে।

অ’শ্মিতা আর পেরে ওঠে না ওর নরম হা’ত দিয়ে বি’লুর লোমশ হা’তটা’ চেপে ধরে ক্লি’ট থেকে সরাতে যায় প্লি’স ডোন্টহঃ টা’চ মি দেয়ার আহ্হঃহ্হঃ। বি’লু শোনে না ক্লি’ট টা’কে আরো বেশি করে যন্ত্রনা দিতে থাকে। বি’লু মুখ নামিয়ে এনে ওর গলার তিল টা’কে খায় ফিসফিস করে বলে আমা’র জন্য ঝরতেই হবে সোনা। অ’শ্মিতা ঘেন্নায় মা’থা ঝাঁকায় নাহ্হঃ কোনো দিনও না । বি’লু শয়তানের মতো হেসে এবার ক্লি’ট টা’কে নিয়ে মুচড়ে ধীরতে থাকে তার সাথে গায়ের জোরে ঠাপাতে থাকে। অ’স্মিতা মোন করে ফেলে আহ্হঃহ্হঃ কি করছো বি’লুঊঊঊ নাহ্হঃ প্লি’সসস ওহঃহঃ আর ধরে রাখতে পারে না অ’স্মিতা ঝরতে থাকে বি’লুর বাড়ার উপরেই।

বি’লু হেসে আরো জোরে ঠাপাতে থাকে অ’স্মিতার ভীষণ ক্লান্ত লাগে মনটা’ নিজের প্রতি রাগে ঘেন্নায় ভোরে যায়। বি’লু মোন করে ওঠে অ’ঘ্হঃ আখহঃ অ’স্মিতা বোঝে বি’লুর হয়ে এসেছে কিন্তু কিছু বলার আগেই অ’নুভব করে গরম বীর্যের স্রোত ওর ভিতরটা’ ভাসিয়ে দিচ্ছে। ওর উপর এলি’য়ে পড়ে বি’লু গলায় মুখ ডুবি’য়ে দেয় । কিছুক্ষন এভাবে পড়ে থেকে গড়িয়ে নামে ওর উপর থেকে পাশে শুয়ে একটা’ সিগারেট ধরায় বলে যাও এবার তোমা’র প্রোগ্রামে।অ’স্মিতা ঘড়ির দিকে তাকায় ৬টা’ বাজে প্রোগ্রাম ৪ টে তে শুরু হবার কথা ছিল।

অ’স্মিতা কান্না ভেজা গলায় বলে আর কোনো লাভ নেই অ’নেক দেরি হয়ে গেছে। বি’লু বলে আহা’ গো খুব খারাপ কিন্তু এখন আমরা একসাথে আরো সময় কাটা’তে পারবো বলে ওকে টেন এনে চুমু খায়। বলে একবার চুষে দাও আমা’য়। অ’শ্মিতা অ’সহা’য় ভাবে তাকায় বি’লুর দিকে ও জানে ওর কাছে আর কোনো রাস্তা নেই।অ’স্মিতা উঠে বি’লুর পায়ের দিকে জায় হা’তে করে ধরে বি’লুর বাঁড়া টা’ উফফ কি বড়ো কালো আর মোটা’ নেতিয়ে আছে এখন কিন্তু অ’স্মিতার নরম হা’তের ছোঁয়া পেতেই জেগে উঠছে অ’শ্মিতা হা’ত দিয়ে ই চামড়া টা’ ওঠা নামা’ করতে থাকে বি’লু ওর মা’থার পিছনে হা’ত দিয়ে নামিয়ে এনে বাঁড়ার উপর বাধ্য হয়ে মুখে নেয় অ’শ্মিতা ।

বি’লু ওর মুখ চুদতে থাকে গলা পর্যন্ত ঢুকিয়ে দেয় বাঁড়া টা’ নাকটা’ চেপে ধরে অ’স্মিতার দম বন্ধ হয়ে যায় মুখ লাল হয়ে যায় চোখ ফেটে বেরিয়ে আসতে চায় তখন ছাড়ে বি’লু আহহীয়ইইইই আখহঃহঃ কেসে ওঠে অ’স্মিতা ভীষণ ভাবে হা’ঁপাতে থাকে কিন্তু ওকে নিঃশাস নেয়ার সুযোগ না দিয়ে ই আবার ওর মুখের মধ্যে ঢোকে বি’লু অ’স্মিতার মুখ ঠাপাতে থাকে এভাবে মিনিট পনেরো করার পর কেঁপে ওঠে বি’লু ওর বাড়া শক্ত হয়ে ওঠে অ’শ্মিতার মুখের মধ্যে বের করে আনে বি’লু বাঁড়া টা’ অ’শ্মিতা মুখ সরিয়ে নিতে যায় বি’লু ওর চুলের মুঠিবধরে মুখ টা’কে বাড়ার সামনে রাখে নিয়ে বাড়া টা’ ধরে খেচাতে থাকে ঝলকে ঝলকে উত্তপ্ত বীর্য অ’স্মিতার মুখ ছিল চুলে গিয়ে পরে কামোখরণ শেষ করে বাঁড়া টা’ অ’স্মিতার আপেল এর মত গালে ভালো করে মুছে ওকে ছাড়ে অ’শ্মিতা কোনো রকম এ উঠে দৌড়ে বাথরুম এ যায় হর হর করে বমি করে তারপর নিজেকে পরিষ্কার করে ঘরে এসে ওকে দেখে হা’সে বি’লু ও আবার একটা’ সিগারেট ধরিয়েছে বলে এসো সুন্দরী আমা’র পাশে ।

অ’স্মিতা কি ভাবে তারপর হা’মা’গুড়ি দিয়ে উঠে বি’লুর পাশে শোয় । বি’লু ওকে এক হা’ত দিয়ে জড়িয়ে ধরে ওর গালে গেল ঘষে। অ’স্মিতা আস্তে করে বলে একটা’ সমস্যা হয়েছে বি’লু বলে কি সমস্যা বলো আমা’য় তোমা’র বয়ফ্রেইএন্ড থাকতে কোনো সমস্যা হবে না। অ’স্মিতা বলে তুমি আমা’কে আগের দিন যেদিন করলে সেদিন রতন আমা’দের কিছু ছবি’ তুলে নিয়েছিল তারপর সেটা’ দেখিয়ে ব্ল্যাকমেইল করে আমা’য় ও এর সেলি’ম মিলে ধর্ষণ করেছে কেঁদে ফেলে অ’শ্মিতা বলতে গিয়ে । রাগে বি’লুর চোখ লাল হয়ে ওঠে লাফিয়ে উঠে পড়ে জলদি জামা’ প্যান্ট পরে বাইরে যায় চিৎকার করে ওঠে খানকির ছেলে রতন কোথায় বাঁড়া বেরিয়ে আয়। রতন ছুটে আসে বলে কি হয়েছে দাদা।

মা’দারচোদ দাদা মা’রাচ্ছিস?!!! আমা’র চোদার ভিডিও দেখেই ম্যাডাম কে ব্ল্যাকমেইল করে রেপ করেছিস বাঞ্চত!! ঠাস করে থাপ্পড় মা’রে রতন কে মা’রতে মা’রতে মা’টিতে ফেলে দেয় রতন বি’লে প্লি’স দাদা ভুল হয়ে গেছে আর কোনোদিন হবে না বি’লু বলে হবে কি করে মেরে পুঁতে দেব তো তোকে। রতন এর মুখ কেটে রক্ত পড়ছে কোনোরম এ বলছে না দাদা প্লি’স খুব ভুল হয়ে গেছে ক্ষমা’ করে দিন। বি’লু বলে বোকাচোদা ফোন টা’ নিয়ে আয়।রতন ছুটে গিয়ে নিয়ে আসে ফোন তা আছড়ে আছড়ে ভেঙে বি’লু বলে আর যদি কোনোদিন ম্যাডাম এর থেকে তোর নামে কমপ্লেইন শুনেছি গাঁড় মেরে রেখে দেব মনে থাকে যেন যা ফোট এবার। বি’লু ঘরে এসে অ’স্মিতার দিকে তাকিয়ে বলে আজকে গেলাম পরে আবার আসবো…

সূত্র: বাংলাচটিকাহিনী


Tags: , , , ,

Comments are closed here.