মা ও মায়ের বান্ধবীর সাথে সেক্স পর্ব ২

April 20, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

আমি নিজের ধোন বা আন্টির ল্যাংটা’ শরীর কিছুই ঢাকার কথা চিন্তা করলাম না। আন্টির দুই পা ক্যালানো মা’লের ঘষায় সাদা ভোদা চেয়ে রয়েছে। আর আমা’র মা’ল মা’খা সাদা ধোন রডের মতো শক্ত হয়ে দাঁড়িয়ে রয়েছে। আমি দরজাটা’ হা’ল্কা করে খুললাম দেখলাম মা’ এসেছে। মা’য়ের চোখ পা ক্যালানো আন্টির দিকে গেলো।

আমি মুচকি হা’সি দিয়ে বললাম: তোমা’র বান্ধবীকে আজ সারারাত চুদব। চোদা মা’ত্র শুরু করেছি। মা’ল দিয়ে ভরে দিয়েছি ভোদা একবার। কি লাগবে বলো। নাহলে আমি আমা’র মা’গি চুদতে ফেরত যাই।
মা’ বলল: তোর শ্বশুর বাড়ির লোকজন চলে যাচ্ছে।

আমি বললাম: ওনাদের বলো ওনাদের মেয়ে এখন চোদা খেয়ে কেলি’য়ে আছে। পরে কথা বলবে ফোনে।
মা’ লজ্জায় মা’থা নিচু করে চলে গেল। আমি হেসে দরজা লাগিয়ে দিলাম। তবে লক করলাম না।

আন্টির উপর এসে আবার ঠাপানো শুরু করবো এরমধ্যেই দেখি ধোন পুরো শুকিয়ে গিয়েছে। আন্টিকে চুলের মুঠি ধরে বসিয়ে দিলাম আবার এরপর আবার মুখ চোদন শুরু করলাম। একহা’ত দিয়ে মা’থা ধরে রেখেছি আর অ’ন্য হা’ত দিয়ে আন্টির দুধ টিপছি। ২মিনিট ঠাপানোর পর আবার দরজায় নক এলো। আমি বললাম: দরজা খোলা আছে।

মা’ জিজ্ঞেস করলো: ভেতরে আসা যাবে।
আমি জবাব দিলাম: হ্যাঁ আসো। মুখ চোদন করছি।

মা’ আমা’র শেষ কথা না শুনেই ভেতরে চলে এলো। এসে আমা’দের অ’বস্থা দেখে লজ্জায় বের হয়ে যেতে নিল।
আমি বললা: আরে লজ্জা পাচ্ছো কেন? আমা’দের লজ্জা করছে না আর তোমা’র লজ্জা করে।
আন্টি তখন পুরো মনোযোগ দিয়ে আমা’কে ব্লোজব দিচ্ছে।

মা’ বলল: বাবা ও আমা’র বয়সী হয়। ওর সাথে বেশি জোর করিস না। নিতে পারবে না।

আন্টি আমা’র ধোন মুখ থেকে বের করে বলল: আমা’র স্বামী আমা’য় যেভাবে খুশি চুদবে। তুই একদম বেশি কথা বলতে আসবি’ না। আমা’র স্বামী আমা’য় চুদলে তোর গায়ে লাগে কেন? তুই কি নিজের ছেলের চোদা খাওয়ার স্বপ্ন দেখিস নাকি।

মা’ লজ্জা পেয়ে বের হয়ে যেতে নিল।

আমি বললাম: মা’ দাঁড়াও। তুমি যে আমা’কে এমন একটা’ পাকা মা’গি সারাজীবন চোদার ব্যবস্থা করে দিসো। তার জন্য তোমা’কে অ’নেক ধন্যবাদ। আর তোমা’র যদি আসলেই আমা’র ধনের চোদা খাওয়া শখ থাকে তাহলে বাবাকে ডিভোর্স দিয়ে ঘর থেকে বের করে দাও। তোমা’কে আর রত্না আন্টিকে নিয়ে আমি সংসার করবো।

একথা শুনে মা’ নিজের কানকে বি’শ্বাস করতে পারছিল না। কয়েক ঘন্টা’র তফাতে নিজের ছেলের মুখ থেকে এই কথা শুনতে হবে তা মা’ কোনোদিন ভাবতে পারেনি। নিজের চোখের সামনে তার ছেলে আর বান্ধবী অ’বাধে চুদছে তিনি শুধু চেয়ে দেখছেন। মা’ চোখ মুছতে মুছতে বের হতে নিল। আমি আবার ডাক দিলাম মা’কে। বললাম: এইদিকে এসো।

মা’ আমা’দের কাছে এলো কিছুটা’। আমি আন্টির কোমড় উঁচিয়ে ধরলাম। এরপর বাঁড়াটা’ আন্টির পাছার ফুটোতে ধরে কোমড় চাপতে লাগলাম আর অ’ল্প অ’ল্প করে পুরো ধোন ঢুকিয়ে দিলাম। পুরো ধোন ঢুকিয়ে মা’য়ের দিকে তাকিয়ে বললাম: তুমিও আমা’র বউ হও তোমা’কেও রোজ এভাবে চুদবো। বাবার বাড়ায় কি আর এসব করার জোর আছে নাকি।

আন্টি বলল: ঠাপাও। জোরে জোরে ঠাপাও। আমা’র গুয়া ভোদা চুদে খান খান করে দাও।

আমি আন্টিকে জরিয়ে ধরে ইচ্ছেমতো ঠাপাতে লাগলাম। প্রায় রাত ১১ টা’ পর্যন্ত একবার আন্টির ভোদা একবার গুয়া মা’রতে থাকলাম। প্রতিবার মা’ল ঢেলে ঢেলে দিয়েছি। আন্টির কোমড় থেকে নিচে সব মা’লে সাদা হয়ে গিয়েছে। আন্টি ৯টা’র দিকে অ’জ্ঞান হয়ে গিয়েছিল। এখনো অ’জ্ঞানই রয়েছে। ২ ঘন্টা’ ধরে অ’জ্ঞান শরীর ঠাপাচ্ছিলাম। বেশি মজা পাইনি। আন্টির ল্যাংটা’ শরীর দেখে আমা’র ধোন আবার দাঁড়িয়ে গিয়েছে অ’জ্ঞান শরীরে ঠাপিয়ে আর মজা পাচ্ছি না।

বি’রক্ত হয়ে প্যান্ট না পরেই বের হয়ে গেলাম রুম থেকে। ড্রইং রুমে দেখি বাবা বসে আছে। টিভি দেখছেন। আমি বাবার পাশে গিয়ে বসলাম। বাবা আমা’র মা’লে ভরা সাদা ধোন দেখে বলল: বাহ। নতুন বউকে অ’নেক ভালো চুদেছ মনে হচ্ছে।

আমি বললাম: হ্যাঁ চোদা খেতে খেতে মা’গি অ’জ্ঞান হয়ে গেছে। এখন খাড়া ধোন নিয়ে বসে রয়েছি।
বাবা বলল: অ’জ্ঞান হয়েছে তো কি ওভাবেই মা’গিকে চুদতে থাকো।

আমি বললাম: চুদছিলাম এখন আর ভাল্লাগছে না লেতিয়ে পরা শরীর চুদতে। একটা’ হেল্প করবে বাবা।
বাবা বলল: কি হেল্প?

আমি জবাব দিলাম: তোমা’র স্ত্রী মা’নে আমা’র মা’ তো আমা’র আসল মা’ না। মা’নে আমা’র সৎ মা’ আরকি।
বাবা বলল: হ্যাঁ তোমা’র সৎ মা’।

আমি বললাম: তুমি তো আর এখন মা’কে চোদ না। মা’কে ডিভোর্স দিয়ে দাও তাহলে আমি মা’কে দিন রাত জোর করে মনে ইচ্ছেমতো চুদি।

বাবা বলল: আরে ডিভোর্স দিতে হবে কেন? তুমি তোমা’র মা’কে চোদার ফ্যান্টা’সি পূরণ করো। যখন খুশি তখন তোমা’র মা’র সাথে সেক্স করবা। আমা’র কিছু যায় আসে না। আর সপ্তাহে বাসায় থাকি ২ দিন। তোমা’র দুই মা’গির রসনায় কোনো সমস্যা হবে না।

আমি বললাম: মা’ তো তোমা’র রুমেই আছে। আমি তাহলে ওইরুমে গিয়ে জোর করে চুদে আসি।
বাবা বলল: যাও

আমি বললাম: তুমি আবার আমা’র ঘরে গিয়ে দামী মা’গি চুদবে না তো?

বাবা বলল: এসব বুড়ি মা’গির প্রতি আমা’র কোনো আকর্ষণ নেই। আমা’র ভাল্লাগে কচি মেয়ে।
আমি বললাম: তোমা’কে কচি মেয়ের সাপ্লাই দিব আমি শুধু আমা’র দুই বুড়ি মা’গি ছুবে না।
বাবা বলল: এটা’ তো বেস্ট ডিল।

বলে আমরা দুজন হা’ত মেলালাম। এরপরে বাবামা’য়ের বেডরুমে গিয়ে দরজা লাগিয়ে দিলাম।

এবার মা’য়ের সাথে জোর করে সেক্স করার পালা। আমা’র বয়স যখন ২ বছর তখন আমা’র বাবা আমা’র সৎ মা’কে বি’য়ে করেন। তাই ছোটবেলা থেকেই মা’য়ের মতই বড় করেছেন আমা’য়। আজ সেই মা’কে জোর করে চুদব এইসব ভাবতে ভাবতে বি’ছানার পাশে গিয়ে দাঁড়ালাম। ঘরে ডিম লাইট জ্বলছিল। মা’য়ের শরীর থেকে আস্তে আস্তে সব কাপড় সরাতে লাগলাম। শাড়ি খুব সহজেই খুলে ফেললাম।

সায়া আর প্যান্টি খুলতেও সমস্যা হলো না। ব্লাউজ খুলতে গিয়ে ঝামেলায় পরলাম। ব্লাউজের চেইন পিঠের দিকে। মা’ চিত হয়ে শুয়ে আছে তাই খোলা যাচ্ছে না। খাড়া ধোন নিয়ে দাঁড়িয়ে আছি এতো ভাবার সময় নেই। তাই দুহা’ত দিয়ে ব্লাউজটা’ ছিড়ে ফেললাম। ব্রাও ছিড়ে গেল সাথে। ফুটবলের মতো দুধ দুটো বাউন্স করতে থাকলো। রত্না আন্টির চেয়ে ছোট দুধ তাও বি’শাল বড়।

দুই হা’তে দুধ দুটো টিপে টিপে চুষলাম কিছুক্ষণ। মা’য়ের শরীরে চর্বি’ থলথল করছে। একহা’তে ভোদা ডলতে লাগলাম। মা’য়ের ভোদা বেশ নরম মনে হচ্ছিল। ধোনে একটু ছ্যাপ দিয়ে ভোদার মধ্যে চালান দেয়া শুরু করলাম। ৮ ইঞ্চির মতো ধোন ঢুকেছে বাকিটুকু ঢুকছে না। বুঝলাম মা’য়ের ভোদা ছোট। অ’র্ধেক ধোন দিয়ে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম। মনে হয় মা’ অ’নেকদিন চোদা খায়নি।

২ মিনিট পরেই মা’য়ের জল পরা শুরু হলো। সাথে ভদ ভস আওয়াজ শুরু হয়ে।গেলো। আমিও ঠাপের গতি বাড়িয়ে দিলাম। এমন সময় মা’ চোখ খুলেছে। হঠাৎ চোখ খুলে মা’ প্রথমে বুঝতে পারেনি কি হচ্ছে। আমি মা’য়ের উপর শুয়ে কানের কাছে মুখ নিয়ে বললাম: ছেলের চোদা খেতে কত মজা দেখো।

তখন মা’য়ের হুশ হলো যে তার ছেলে তাকে জলে ভরা ভোদায় ঠাপাচ্ছে। সাথে সাথে আমা’কে ধাক্কা দিয়ে সরিয়ে দেয়ার চেষ্টা’ করলো আর ওবাবাগো ওমা’গো বলে চিৎকার করতে লাগলো। আমি বললাম: এইযে মা’ তোমা’র ছেলে মা’। চোদা খাও তোমা’র ছেলের। তোমা’র ভোদার মা’লি’ক এখন আমি।

মা’ কান্না করতে করতে বলল: আমা’য় ছেড়ে দে বাবা। এপাপ করিস না আমা’কে দিয়ে।

আমি বললাম: এইতো মা’ আজ থেকে প্রতি রাতে তোমা’য় চুদব। সারাজীবন পাপেই কাটবে আমা’দের।
বলতে বলতে ঠাপের গতি আরও বাড়িয়ে দিলাম।

আবার বললাম: এই নাও মা’ তোমা’র ছেলের মা’ল নাও তোমা’র ভোদায়। আমা’র সব মা’ল তোমা’য় দিব আজ থেকে।
এই বলে মা’য়ের ভোদায় সব মা’ল ঢেলে দিলাম। তাতেও আমা’র বাড়া ঠান্ডা হলো না। আবার ঠাপাতে লাগলাম। মা’ আমা’কে সরিয়ে দেবার ব্যর্থ চেষ্টা’ করছে। আর আমি মা’য়ের ভোদার স্বাদ নিচ্ছি।

মা’ আর উপায় না পেয়ে চিৎকার করতে লাগলো: নীলের বাবা আমা’য় বাঁচাও।
বাবা দৌঁড়ে ঘরে এসে জিজ্ঞেস করছে: কি হয়েছে?

আর আমি আমা’র মন মতো ঠাপাচ্ছি। মা’ অ’বাক হয়ে গেল বাবার আচরণে। কান্না করতে করতে মা’ বলল: তোমা’র ছেলে আমা’য় চুদছে। আমা’য় হেল্প করো।

বাবা আমা’র কাঁধে হা’ত দিয়ে বলল: কিরে হেল্প লাগবে নাকি? মা’গি বেশি লাফাচ্ছে? হা’ত পা কিছু ধরে রাখতে হবে?
আমি বললাম: আরে বাবা তুমি যাও তো। প্রথমবার ছেলের চোদা খাচ্ছে তাই মা’গির গলায় জোর বেশি। আমা’র সাথে শক্তি করে পারবে না। তুমি যাও।

বাবা বলল: আচ্ছা চোদ তাহলে বেশি করে ভোদায় মা’ল ফেলি’স মা’গির।

মা’ আমা’র আর বাবার কথা শুনে কান্না করতে লাগলো। তার ছেলে তাকে চুদছে আর তার স্বামী বলছে বেশি করে চুদতে।

বাবা রুম থেকে চলে গেলে আমি মা’য়ের ভোদা থেকে বাড়া বের করে মা’কে উপুর করে শোয়ালাম। এরপর পুটকির মধ্যে ধোন ঠেলতে থাকলাম। তেল লুব্রিকেন্ট ছাড়াই ১০ ইঞ্চির বাড়া জোর করে ঢুকিয়ে দিলাম।
মা’ চিৎকার করতে থাকল আর বলল: ছিড়ে গেল আমা’র পাছা।

আমি কোনো কথায় কান না দিয়ে আস্তে আস্তে পুরো বাড়া পাছার মধ্যে গেথে দিলাম। এরপরে ধীরে ধীরে ঠাপাতে থাকলাম। টা’ইট পাছায় জোরে ঠাপাতে পারছি না। ২ মিনিট ঠাপানোর পর পাছার ফুটা’ নরম হয়ে গেছে মনে হলো। আস্তে আস্তে গতি বাড়াতে থাকলাম। ৫ মিনিট পর আমা’র মা’ল পরার অ’বস্থা হলো। মা’য়ের চর্বি’ওয়ালা পাছা দুটো খামচি দিয়ে ধরে সব মা’ল মা’র পাছায় ঢেলে দিলাম। মা’ নিচু গলায় বলল: এবার আমা’য় ছাড় প্লি’জ।

আমি বললাম: কি যে বলো না মা’। চোদা কেবল শুরু করলাম আর তুমি বলছো ছেড়ে দিতে।

বলে বাড়া পাছা থেকে বের করে আবার ভোদায় ঢুকালাম। পেছন থেকেই ঠাপাতে লাগলাম। পাছার সাথে আমা’র তলপেট আঘাত লেগে থপ থপ আওয়াজ হতে লাগলো।

এমন সময় বাবা এসে বলল: কিরে তোরা মা’ ছেলে চোদাচুদি করছিস আমি ঘুমা’বো কোথায়।

আমি বললাম: দাঁড়াও মা’গিকে নিয়ে অ’ন্য ঘরে যাই। বলে ভোদা থেকে বাড়া বের করে মা’য়ের চুলের মুঠি ধরে টেনে টেনে ঘর থেকে বের করলাম। টেনে হিচরে মা’কে ড্রইং রুমে সোফার উপর নিয়ে এলাম। উপুর করে শুইয়ে দিয়ে আবার পেছন থেকে মা’য়ের ভোদা চুদতে লাগলাম। মা’কে নানা কায়দায় চুদতে চুদতে ১টা’ বেজে গেল রাতের। আবার মা’কে টেনে টেনে আমা’র রুমে নিয়ে এলাম। বেশি রত্না মা’গি তখনো অ’জ্ঞান হয়ে আছে। মা’য়ের অ’র্ধেক জ্ঞানহা’রা শরীর রত্না মা’গির উপর রেখে দিলাম। দুই বুড়ি মা’গির ভোদা চুদতে গিয়ে অ’নেক ক্লান্ত হয়ে গিয়েছি। আমিও শুয়ে পরলাম।

সমা’প্ত

সূত্র: বাংলাচটিকাহিনী


Tags: , , , ,

Comments are closed here.