পেয়িং গেষ্ট -১ – Bangla Choti Kahini

April 14, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

আমি অ’নুষ্কা, ২৮ বছর বয়সী এক সুন্দরী নবযুবতী, বি’বাহিতা। আমা’র স্বামী রক্তিম আর তিন বছরের ছেলে অ’পুকে নিয়েই আমা’র সোনার সংসার। রক্তিম একটা’ প্রাইভেট ফার্মে উচ্চ পদেই চাকরী করে। রক্তিমের শারীরিক গঠন খূবই সুন্দর, যাকে বলে সম্পূর্ণ পুরুষালি’ চেহা’রা। তাই তাকে দেখলেই যে কোনও মেয়ে তার উপর পুরো ফিদা হয়ে যেতে পারে!

রক্তিমের ধনটা’ও বেশ বড়! প্রায় ৬” লম্বা আর ঠিক তেমনই মোটা’। সে আমা’কে প্রায় প্রতিদিনই চুদে দেয় এবং প্রতিবারেই অ’ন্ততঃ টা’না আধঘন্টা’ ঠাপায়। ফুলসজ্জার রাত থেকেই রক্তিমের চোদন খেতে আমা’র ভীষণ ভাল লাগে। সে প্রতিদিন আমা’য় চুদে আমা’র গুদের ফাটলটা’ বেশ চওড়া করে দিয়েছে।

রক্তিম কিন্তু আমা’র মা’ইদুটোর ভীষণ যত্ন করে। সে আমা’য় দামী ব্রা ছাড়া পড়তেই দেয়না। চুদবার সময়েও সে আমা’র মা’ইদুটো না টিপে শুধু আদর করে হা’ত বুলাতে এবং মা’ঝে মা’ঝে আমা’র কোনও একটা’ বোঁটা’ মুখে নিয়ে চুষতে থাকে। আর সে কারণেই আমা’র মা’ইদুটো বি’য়ের পাঁচ বছর পরেও এত নিটোল আর সম্পূর্ণ খাড়া আছে।
কলেজ জীবনে আমা’র যেমন শারীরিক গঠন ছিল, আজও ঠিক তাই আছে। আমি বি’য়ের আগে ৩২বি’ সাইজের ব্রা পরতাম, আজও তাই পরি। বলতে পারি. এই কয়েক বছরে আমি বি’য়ে করেছি, মা’ হয়েছি, তবুও তখনের তুলনায় শুধু আমা’র বাল একটু বেশী ঘন আর কোঁকড়া হওয়া ছাড়া আমা’র আর কোনও পরিবর্তন হয়নি। সে কারণেই আমা’য় নিয়মিত বাল কামা’তে হয়। যদিও হা’তে সময় পেলে রক্তিম আমা’র পা দুটো ফাঁক করে খূবই যত্ন সহকারে আমা’র বাল ছেঁটে দেয়।

আমা’র তিনজনের ভালই চলতে থাকা এই সুখের সংসারে হঠাৎ একদিন একটা’ ঝড় উঠল। না না, আমা’দের দুজনের মধ্যে কোনও ঝগড়া বা মনমা’লি’ন্য হয়নি। আসলে ঐ ঝড়টা’ এসেছিল কোনও এক প্রত্যন্তর গ্রামে রক্তিমের বদলি’ হয়ে যাবার ফলে।

প্রথমে আমি ব্যাপারটা’ শুনে ভয়ে কেঁপে উঠেছিলাম এবং আমা’র ছেলেকে নিয়ে তার সাথেই গ্রামে গিয়ে থাকতে চেয়েছিলাম। কিন্তু ঐ প্রত্যন্তর গ্রামের পরিবেষে বাচ্ছা নিয়ে থাকা মোটেই সম্ভব ছিল না। তাই চাকুরি বাঁচানোর জন্য রক্তিমকে সেখানে একলাই চলে যেতে হয়েছিল। আমি বুঝতেই পারছিলাম না, রক্তিমের কাছে নিয়মিত না চোদন খেয়ে আমি থাকবই বা কি ভাবে।

কোনও বি’বাহিতা নবযুবতীর ক্ষেত্রে দিনের পর দিন, রাতের পর রাত স্বামীর চোদন না খেয়ে থাকাটা’ যে কতটা’ কষ্টকর, আমি সহজেই অ’নুমা’ন করতে পারছিলাম। এবং এক রাত্রে আমি ঠাপ খেতে খেতে রক্তিমকে বলেই ফেলেছিলাম, “রক্তিম, তুমি রাতের পর রাত আমা’র থেকে দুরে থাকলে আমি ভরা যৌবনে আমা’র গুদের জ্বালা কি করে মেটা’বো, বলতে পারো? ভাবতে পারো, তোমা’র এই আদরের মা’ইদুটো আর গুদের ফাটলের কি পরিণতি হবে? সব শুকিয়ে শেষ হয়ে যাবে।”

রক্তিম হেসে ইয়ার্কি করে বলেছিল, “অ’নুষ্কা, তুমি অ’ত চিন্তা কোরোনা, আমি তোমা’র জন্য অ’ন্য কোনও বি’কল্প ব্যাবস্থা করেই ফেলবো আর নিজের জন্যে ঐ গ্রামেই কোনও বি’কল্প বৌ খুঁজে বের করবো, যে রাতে আমা’র শরীরের চাহিদা মিটিয়ে দিতে পারে!”

কথাটা’ ঐসময় হা’সির ছলে বলে থাকলেও রক্তিম আমা’র জন্য বাস্তবেই নতুন এক বৈচিত্রময় ব্যাবস্থা করেছিল, যেটা’ আমি প্রথমে ভাবতেও পারিনি। একদিন রক্তিম অ’ফিস থেকে ফিরে আমা’য় বলল, “অ’নুষ্কা, আমি কাজের সুবাদে অ’ন্য শহরে বদলি’ হয়ে গেলে বাড়িতে তোমা’র আর অ’পুর একলা থাকা মোটেই সুরক্ষিত হবেনা। তাছাড়া একলা থাকলে তুমি রাত বেরাতে কোনও প্রয়োজন পড়লে কারুর সাহা’য্য পাবেনা। তাই আমি ভাবছি, আমা’দের বাড়িতে একটা’ পেইং গেষ্ট রাখবো, যাতে সে সুবি’ধা অ’সুবি’ধায় আমা’র অ’নুপস্থিতিতে তোমা’র পাসে দাঁড়াতে পারে।

আজই আমা’র এখানের অ’ফিসে নতুন এক উচ্চাধিকারিক কার্যভার গ্রহণ করেছে। ছেলেটির মা’ত্র ২৩ বছর বয়স। সে খূবই মেধাবী, উচ্চাকাংক্ষী এবং এখনও অ’বি’বাহিত। সে এখানে থাকার জন্য বাসস্থান খুঁজছে। আমি ভাবছি, তাকেই আমা’র বাড়িতে পেয়িং গেষ্ট রাখবো। ছেলেটি বয়স হিসাবে আমা’দের দুজনের চেয়েই ছোট, তাই সে পেয়িং গেষ্ট থেকে আমা’র অ’নুপস্থিতিতে তোমা’র ছোট ভাই হিসাবেও যে কোনও দরকারে তোমা’র পাসে থাকতে পারবে।

আমা’দের বাড়ির সামনের দিকের ঘরটিতে, যার সাথে লাগোয়া টয়লেট আছে, ঐ ছেলেটির থাকবার ব্যাবস্থা করবো। খাওয়া দাওয়ার সময় সে সামনের দরজা দিয়ে বেরিয়েই আমা’দের ডাইনিং এর যায়গায় চলে আসবে, কারণ আমা’দের প্রাইভেসির জন্য বাইরের ঘর এবং আমা’দের শোবার ঘরের মা’ঝের দরজাটা’ বন্ধ রাখবো।”

আমি রক্তিমের প্রস্তাব মেনে নিয়েছিলাম। কিন্তু তখন আমি স্বপ্নেও ভাবি’নি আমা’র ঐ ছোট্ট ভাইটি একদিন আমা’র ইচ্ছা ও অ’নুমতিতেই আমা’র অ’ত সাধের মা’ইদুটোয় হা’ত বুলাবে তারপর আমা’র জ্বলন্ত গুহা’য় তার বি’শাল বাড়া ঢুকিয়ে কামের আগুন শান্ত করবে।

যাক, সে কথায় পরে আসছি। পরের দিন সন্ধ্যায় রক্তিম অ’ফিস থেকে ফেরার সময় সেই আধিকারিক ছেলেটিকে সাথে নিয়ে এল। ওঃহ, কি সুদর্শন চেহা’রা ছেলেটা’র! তেমনই সুন্দর তার শরীরের গঠন। ঠিক যেন সাক্ষাৎ কোনও হিন্দি সিনেমা’র নায়ক! ছেলেটা’ প্রথম দেখাতেই যেন আমা’র মনের ভীতর যায়গা বানিয়ে নিল।

আমা’র মনের ভীতর তার প্রতি একটা’ আকর্ষণ তৈরী হয়ে গেল এবং দুষ্টুবুদ্ধিটা’ও নাড়া দিতে আরম্ভ করল। আমি মনে মনে ভাবলাম রক্তিমের অ’নুপস্থিতিতে যদি এই ছেলেটা’ উলঙ্গ হয়ে আমা’র উপর উঠে আমা’য় ন্যাংটো চোদন দেয়, তাহলে কি মজাই না হবে! আমি আমা’র সমস্ত যৌবন তার হা’তে তুলে দেবো!

হঠাৎ ঐ ছেলেটা’রই ডাকে আমা’র যেন স্বপ্ন ভাঙ্গল। ছেলেটা’ নিজেই অ’ত্যন্ত মৃ’দু গলায় হা’সি মুখে শুভেচ্ছা বি’নিময় করে বলল, “ভাভীজান, আমি জাহির খান, গতকালই এই অ’ফিসে কাজে ঢুকেছি। রক্তিম স্যার নিজের বাড়িতে আমা’য় আশ্রয় দিচ্ছেন, তার জন্য আমি আপনাদের দুজনের কাছে ভীষণ কৃতজ্ঞ!

আমা’র জন্য আপনাদের কোনও অ’সুবি’ধা না হয়, সেটা’ আমি সবসময় খেয়াল রাখবো। স্যার ত বাইরে চলে যাচ্ছেন, তাই ওনার অ’নুপস্থিতিতে আপনার যা কিছু প্রয়োজন হয় আপনি আমা’য় আদেশ করবেন। আমি সন্তঃপর্ণে সেটা’ করার চেষ্টা’ করবো!”

ছেলেটা’র কথা শুনে আমা’র সারা শরীর শিরশির করে উঠল। আরে, ছেলেটা’ ত তাহলে মুস্লি’ম! আর মুস্লি’ম ছেলে মা’নেই ত ছুন্নত হয়ে থাকা বাড়া! এত বছর জাঙ্গিয়ায় ঘষা খেয়ে যার উন্মুক্ত ডগটা’ খরখরে হয়ে আছে! আমি আমা’র এক মুস্লি’ম বান্ধবীর কাছে শুনেছিলাম, ছুন্নত হবার ফলে মুস্লি’ম ছেলেদের ধন অ’ন্যদের তুলনায় বেশী লম্বা এবং মোটা’ হয়।

সূত্র: বাংলাচটিকাহিনী


Tags: , , , ,

Comments are closed here.