শরীরের সুখের খোঁজে -বাবা-মেয়ের যৌনতা পর্ব ৮

April 7, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

বেশ কিছুক্ষন শুয়ে থেকে বৈশাখী পরিমলকে একটু ণর দিয়ে জিজ্ঞেস করল – কি হলো তুমি কি ঘুমিয়ে পড়লে ?
পরিমল-না না চোখ বুঁজে শুয়ে থেকে তোমা’র শরীরের গন্ধ নিচ্ছি , ভারী সুন্দর তোমা’র শরীরের গন্ধ। এই গন্ধটা’ একদমই আলাদা লাগছে আমা’র কাছে। শুনে বৈশাখী হেসে বলল – ঠিক আছে এবার ওঠো আমা’র নিঃস্বাস নিতে কষ্ট হচ্ছে। পরিমল – ওহ সরি সোনা।

বি’ছানাতে বসে বলল – তোমা’কে চুদে খুব সুখ পেয়েছি গো। যেমন তোমা’র গুদ তেমনি দুটো মা’ই আর পাছাটা’ও ভীষণ সুন্দর। এরকম পাছা ওয়ালা মা’গীদের পিছন থেকে চুদতে ভীষণ ভালো লাগে আমা’র। এরপর দিন তোমা’কে পিছন থেকে চুদব তোমা’র আপত্তি নেই তো ? বৈশাখী – বলল একদমই না তোমা’র যেমন ভাবে ইচ্ছে আমা’কে চুদবে আবার কালকে আসবে ? পরিমল, দেখো রোজ রোজ এলে কারোর চোখে পরে গেলে তোমা’র বদনাম হবে স্বামীর সাথে ঝগড়াঝাটি হবে সংসার ভেঙেও যেতে পারে। বৈশাখী – কেন তুমি তোমা’র বাড়িতে আমা’কে রাখতে পারবেনা ?
পরিমল – দেখো আমা’র মেয়ে আছে চেহা’রা অ’ন্যান আত্মীয় স্বজন আছে তারা জানলে কি বলব তোমা’র সম্পর্কে ? বৈশাখী – সেটা’ অ’বশ্য ঠিক যদি আমা’র বয়সটা’ একটু বেশি হতো বা তোমা’র একটু কম তাহলে আমি এই নপুংসক কে ডিভোর্স দিয়ে তোমা’র সাথে থাকতে চলে যেতাম।

পরিমল – দেখো সেটা’ যখন সম্ভব নয় তখন আমা’দের খুব সাবধানে এগোতে হবে। আমা’র বাড়িতে মেয়ে আছে আর আছে একজন কাজের মেয়ে যদিও ওই দুজনকেই আমি চুদি। চাইলে তুমি ওদের সাথে বন্ধুত্ত করে আমা’র বাড়িতে চলে আসতে পারো। বৈশাখী – মা’নে তুমি নিজের মেয়েকেও চুদেছ ? পরিমল – দেখো আমি চাইনি বলতে পারো আমা’কে ইনসিস্ট করেছে। একটা’ সেক্সী পুরুষকে যদি কোনো সেক্সী মেয়ে এপ্রোচ করে তাহলে করার কি থাকে সে পুরুষের। যেমন কালকে টুয়া মেক ব্ল্যাকমেল করে চুদিয়ে নিলো। তুমিও তাই করলে। বৈশাখী – আমি সরি গো আমি সব সময় ভাটি যে কেউ আমা’কে ধর্ষণ করুক আর যখন তোমা’কে ওই ভাবে মেয়েটিকে চুদতে দেখলাম আর তোমা’র বাড়ার সাইজ দেখলাম তখন আর আমি নিজেকে সামলাতে পারলাম না। পরিমল – ঠিক আছে আজকে রাতে ভিডিও কল করো আমা’র মেয়ে টুম্পা আর কাজের মেয়ে পরীর সাথে তোমা’র পরিচয় করিয়ে দেব বি’কেলের দিকে ওদের সাথে গিয়ে গল্প করতে পারো। বৈশাখী – খুব ভালো হবে তাহলে তোমা’কেও আর আমা’দের বাড়ি আসতে হবে না যা হবার তোমা’র বাড়িতেই হবে।

পরিমল এবার বৈশাখারী কাছ থেকে বি’দায় নিয়ে নিজেরে বাড়তে এলো। বাড়ি ঢুকতেই পরী এসে বলল একটা’ মেয়ে তোমা’র সাথে দেখা করার জন্য বসে আছে। নাম জিজ্ঞেস করলাম বলল না আমা’কে। তুমি গিয়ে দেখ একবার। পরিমল বসার ঘরে ঢুকে দেখে কালকের রাতের মেয়েটি টুয়া বসে আছে। ওকে দেখেই টুয়া বলল তুমি আগে ফ্রেশ হয়ে এস তারপর কথা বলছি।

পরিমল পরীকে জিজ্ঞেস করল – হ্যারে টুম্পা কোথায় গেছে ? পরী উত্তর দিলো এইতো বি’কেলে ওর টিচারের কাছে গেছে এসে যাবে এখুনি। তুমি জামা’ কাপড় পাল্টিয়ে এস বসার ঘরে আমি চা আর জল খাবার দিচ্ছি।

ওদিকে পরিমলের মেয়ে টুম্পা গেছে টিচারের কাছে কিছু নোট দেবে বলে। গিয়ে দেখে তিনটে ছেলে বসে আছে স্যারের কাছে। ওকে দেখে প্রবীর বলল – তুমি একটু অ’পেক্ষা করো আমি এদের ছেড়ে দিয়ে তোমা’কে নোট গুলো দিচ্ছি। টুম্পা আর কি করে চুপ চাপ বসে বসে মোবাইল ঘাঁটছে।

টুম্পার চোখ হঠাৎ প্রবীর স্যারের দিকে গেল উনি একটু দূরে একটা’ লুঙ্গি পরে চেয়ারে বসে ছেলে তিনটা’কে বোঝাচ্ছিল ওনার কোলের উপরে একটা’ বই ছিল সেটা’ হা’তে উঠিয়ে ওদের বোঝাচ্ছেন। ওনার লুঙ্গীর ফাঁক দিয়ে নেতিয়ে থাকা বাড়াটা’ দেখা যেতে লাগল। নেতান থাকলেও বেশ লম্বা আর মোটা’। যখন শক্ত হয়ে দাঁড়াবে তখন তো ওর বাবার বাড়ার থেকেও মোটা’ আর বড় হয়ে যাবে। টুম্পা এক দৃর্ষ্টিতে দেখছিলো ওর কোনো দিকে আর খেয়াল ছিল না। দেখতে দেখতে ওর প্যান্টি ভিজে উঠেছে গুদের কম রসে। প্রবীর স্যার একবার বই থেকে চোখ তুলে টুম্পার দিকে তাকাল আর ফল করে বুঝতে পারল যে ও কি দেখছে। লুঙ্গী ঠিক করে নিয়ে বসল আর তখনি টুম্পা ধাতস্ত হলো। আবার মোবাইলের দিকে তাকিয়ে রইল। কিন্তু ওর মনে তখন বেশ ঝড় উঠেছে ভাবতে লাগল ওই বাড়াটা’ নিজের গুদে ঢোকালে কি রকম সুখ পাবে।

প্রবীর স্যার টুম্পাকে ডাক দিল বলল – তুমি এস দেখি। টুম্পা উঠে ওনার সামনে গিয়ে দাঁড়াল। ছেলে তিনটে ওদের সব কিছু গুছিয়ে নিয়ে বেরিয়ে গেল। এখানে প্রবীরের সম্পর্কে একটু বলে রাখছি। এমনিতে মা’নুষটা’ খুব ভালো এবং সৎ প্রকৃতির। বয়েস আনুমা’নিক ৩৭-৩৮ হবে , বি’বাহিত একটি ছেলে আছে বছর পাঁচেকের। ছেলের স্কুলে ছুটি থাকায় ওনার স্ত্রী ছেলেকে নিয়ে বাপের বাড়ি গেছে। নারী ঘটিত কোনো বদনাম নেই বা তেমন কিছু কারোর কাছ থেকে জানা যায়নি।

টুম্পা চেয়ারে বসতে পরবি’র ওকে জিজ্ঞেস করল তুমি আমা’র যে জিনিসটা’র দিকে তাকিয়ে ছিলে সেটা’ আমি বুঝতে পেরেছি। তা দেখে কি তোমা’র ভালো লেগেছে ?

টুম্পা চুপ করে রইল একটু সময় তারপর বলল – আমা’কে ক্ষমা’ করবেন স্যার ভুল হয়ে গেছে।
প্রবীর – না না এটা’ কোনো ভুল নয় এই বয়েসে ইটা’ হতেই পারে আমা’রো এমন আগেও হয়েছে আর এখনো তোমা’দের মতো মেয়েদের দেখলে শরীরটা’ আনচান করে আর তাকিয়ে দেখি তোমা’দের মতো মেয়েদের যৌবন। আর তাতে একটু উত্তেজনায় হয় এখন যেমন আমা’র উত্তেজনা হচ্ছে।

টুম্পা এবার সরাসরি প্রবীরের দিকে তাকিয়ে বলল – আপনার তো স্ত্রী আছেন তাকে দিয়েই তো আপনার কাজ চলে যাবে। কিন্তু আমা’র তো বি’য়েই হয়নি মুশকিল আমা’র হবে।
প্রবীর – আমা’র স্ত্রী দুদিন আগে ওর বাপের বাড়ি গেছে আমি এখন বাড়িতে একা। তাই তোমা’র আর আমা’র দুজনের অ’বস্থাই এক।

টুম্পা – তাহলে তো আপনার বেশ অ’সুবি’ধা হবে আমা’র মতো। প্রবীর – কি আর করা বলো হা’ত বৌ দিয়ে কাজ চালি’য়ে নেব আর তোমা’কেও তাই করতে হবে তাইনা। অ’বশ্য তুমি চাইলে আমা’দের দুজনেরই সমস্যা মিটে যাবে।
টুম্পা – বুঝলাম না একটু খুলে বলুন না স্যার।
প্রবীর – মা’নে আমা’র সাথে যদি করতে চাও তো আমি রাজি আছে তুমি কি রাজি?
টুম্পা একটু ন্যাকামি করে বলল এম এমনি আমা’র স্যার আপনার সাথে। ….
প্রবীর – ভুলে যাও আমি তোমা’র স্যার এখন আমরা বন্ধু। আর তোমা’র কি কোনো ছেলে বন্ধু আছে আর কারো সাথে কি কি করেছ ?

টুম্পা – না আমা’র এখন কোন ছেলে বন্ধু নেই অ’নেক দিন আগে ছিল তার সাথে কয়েকবার করেছি তাই আমা’র এ ব্যাপারে একটু হলেও ধারণা আছে। প্রবীর – তাহলে তো মিটেই গেল এখন তুমি আমা’র সাথে করবে কিনা সেটা’ ঠিক করো। প্রবীরের কথা শুনে মনটা’ খুশিতে ভোরে গেল এই ভেবে যাক ওই মোটা’ বাড়াটা’ ওর গুদে ঢুকবে। মুখে বলল – কিন্তু স্যার আপনি যে নোট দেবেন তার কি হবে ?

প্রবীর – তোমা’কে নোটের খাতা দিয়ে দেব বাড়িতে গিয়ে টুকে নেবে পরে আমা’কে ফেরত দিও। টুম্পা খুশি হয়ে বলল – আমি রাজি আপনার সাথে করতে তবে যে রকম দেখলাম ঢুকবে কিনা জানিনা আমা’র ফুটো তো বেশ ছোট আর আপনারটা’ বেশ বড় আর মোটা’ হবে। প্রবীর হঠাৎ নিজের লুঙ্গি তুলে বলল – ভালো করে দেখে নাও। টুম্পা হা’ করে দেখতে লাগল বেশ মোটা’ আর লম্বা বাড়াটা’ বাড়ার চামড়া সামা’ন্য সরে গিয়ে মুন্ডিটা’ দেখা যাচ্ছে আর কামরসে চক চক করছে। প্রবীর ওর দিকে তাকিয়ে বলল এখানেই করবে না কি আমা’র শোবার ঘরে যাবে। টুম্পা উঠে দাঁড়িয়ে বলল ঘরেই চলুন। প্রবীর এবার তুমা’র হা’ত ধরে বলল চলো। ঘরে ঢুকে বলল – এবার তোমা’র গুলো খোলো আমিও খুলছি। টুম্পা আবার ন্যাকামি করে বলল – এমা’ আমা’র লজ্জ্যা করবে না বুঝি। প্রবীর – ঠিক আছে আমি খুলে দিচ্ছি। বলে এগিয়ে গিয়ে টুম্পার পরনে হা’ঁটু পর্যন্ত ঝুলের জামা’ ছিল – তার বোতামে হা’ত দিয়ে খুলতে লাগল। জামা’তা খুলে মা’থা গলি’য়ে বের করে নিল। ভিতরে একটা’ টেপ জামা’ ব্রা পড়েনি ও।

টেপ টা’ও খুলে দিল , টুপামা’ দুহা’তে ওর দুটি মা’ই ঢেকে দাঁড়িয়ে আছে। নিচে এখন প্যান্টি শুধু। প্রবীর ওর দিকে তাকিয়ে শরীরটা’ দেখছে। এবার হা’ত দুটো শোনে দিয়ে ওর মা’ই দুটো দেখতে লাগল। মুখ নামিয়ে ওর একটা’ আমি মুখে ঢুকিয়ে চুষতে লাগল আর একটা’ টিপতে লাগল। টুম্পা প্রবীরের মা’থা মুখের সাথে চেপে ধরল। প্রবীর এবার মা’ই চুষতে চুষতে একটা’ হা’ত নামিয়ে ওর প্যান্টির ওপর দিয়ে গুদে হা’ত দিল। ভিজে জবজবে প্যান্টির সামনেটা’। প্রবীর বুঝতে পারলো যে টুম্পা বেশ উত্তেজিত হয়েছে। তাই এবার নিজের লুঙ্গি আর টিসার্ট খুলে ল্যাংটো হয়ে গেল টুম্পার হা’ত নিয়ে নিজের বাড়ার উপর রেখে বলল এটা’কে একটু আদর করে দাও। তোমা’র প্যান্টি আমি খুলে দিচ্ছে ভিজিয়ে ফেলেছ .

টুম্পা প্রবীরের বাড়া মুঠো করে ধরে বলল – আপনার জিনিসটা’ বেশ সুন্দর। প্রবীর ওকে জিজ্ঞেস করল – তুমি যেনএটা’কে কি বলে ? বাড়া হা’তে ধরে বলল – শুদ্ধ ভাষায় লি’ঙ্গ বলে আর আমরা বলি’ বাড়া আপনি কি বলেন ? প্রবীর – আমিও বাড়ায় বলি’ তোমা’দের চ্যাপ্টা’ জিনিসটা’কে গুদ বলি’। এতে তোমা’র খারাপ লাগবে না তো ?

টুম্পা – একদমই না বরং এই ভাষাতে বললে সেক্স বেড়ে যায়। প্রবীর – ঠিক বলেছ গুদ মা’রার সময় এই ভাষায় আমরা কথা বলব কেমন। টুম্পা – কিন্তু আমি আর আপনাকে আপনি করে বলতে পারবোনা তুমি করে বলি’ ?

প্রবীর – তোমা’র যা খুশি বল চাইলে গালি’ও দিতে পারো। টুম্পা- অ’নেক কথা হয়েছে এবার আমা’র গুদে তোমা’র বাড়া ঢুকিয়ে চুদে দাও আমা’র গুদ ফাটছে এখন। প্রবীর ওকে এবার চিৎ করে শুইয়ে দিয়ে বলল – না রে গুদ ফাঁক কর এবার তোর গুদ মা’রব আমি চুদে চুদে তোর গুদ আমি খাল করে দেব। প্রবীর বাড়া ধরেই পরপর করে পুড়ে দিলো টুম্পা একটু চিৎকার করে বলে উঠলো ওরে গুদ মা’রানি এই ভাবে কেউ গুদে বাড়া ভোরে নাকি একটু আস্তে দিতে পারলি’না। প্রবীর- এই গুদমা’রানি মা’গি আমা’র যে ভাবে খিসু তোর গুদে বাড়া দেব চুপ করে থাক. প্রবীর ঠাপাতে শুরু করল ভীষণ জোরে ঠাপ মা’রতে লাগল ঠাপের তালে টুম্পার সারা শরীর দুলে দুলে উঠছে মুখে বলছে চুদে চুদে আমা’কে শেষ করে দাও ওহহহহ্হঃ কি সুখ বলতে বলতে রস ছেড়ে দিল।

প্রবীর ঠাপাতে ঠাপাতে জিজ্ঞেস করল কিরে মা’গি গুদের ভিতর ঢালব না কি বাইরে ? টুম্পা – তোমা’র যেখানে খুশি দাহ্য তবে আর কেতু ঠাপাও তারপর ঢেলে দিও। প্রবীরও বেশিক্ষন টিকতে পারলো না ঝরে গেল আর বীর্যের পরিমা’ণ বেশ কম। ওর বাবা রে থেকে বেশি সময় ধরে ঠাপায় আর বীর্য ঢালাও অ’নেকটা’। প্রবীরের বীর্যের ছোয়াঁতে আর একবার জল ছেড়ে দিলো টুম্পা।

বেল্টু বি’শ্রাম নিয়ে নোট খাতা প্রবীরের কাছে নিল বলল – এরপর একদিন আমা’কে বেশি সময় ধরে চুদবে। প্রবীর এগিয়ে ওকে জড়িয়ে ধরে মা’ই দুটো ভালো করে মুচড়ে দিয়ে বলল হ্যারে মা’গি আবার তোকে চুদব।


Tags: , , , ,

Comments are closed here.