টিন্ডার ডেট – ২ – Bangla Choti Kahini

April 6, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

নমস্কার বন্ধুরা, টিন্ডার ডেট পর্ব ১ এ যে রেস্পন্স আর ফিডব্যাক আপনাদের কাছ থেকে পেয়েছি তার জন্য অ’সংখ ধন্যবাদ। কিছু পসিটিভ, কিছু নেগেটিভ দুরকম ফিডব্যাকই পেয়েছি। আশাকরি এই পর্বে সেই ত্রুটিগুলো অ’নেকটা’ সংশোধন করতে পেরেছি। তও যদি কিছু ত্রুটি থেকে গিয়ে থাকে তাহলে অ’বশ্যই নীচে comment করে বা আমা’কে ইমেইল করে জানাতে পারেন। আপনাদের ফিডব্যাক আমা’দের লি’খতে আরো বেশি উৎসাহিত করে। অ’নেক বললাম, আর বেশি সময় নষ্ট না করে এবার মূল গল্পে আসি, আশাকরি আপনাদের ভালো লাগবে।

পায়েল আমা’র কোলে বসে আমা’র মা’থা খামচে ধরে চোখ বন্ধ করে আদর খাচ্ছে আর আমি একহা’তে ওর কোমর জড়িয়ে ধরে আরেক হা’তে ওর দুধ টিপতে টিপতে ওর গলায়, ঘাড়ে, cleavage র এলোপাথাড়ি আর খুব হিংস্রভাবে চুমু খাচ্ছি, মা’ঝে মা’ঝে কামড়ে দাঁতের দাগ বসিয়ে দিচ্ছি। ওর গুদের সাথে আমা’র বাড়া ক্রমা’গত ঘষা খাচ্ছে প্যান্টের ওপর দিয়ে। ওর জামা’র ভেতর দিয়ে মুখ টা’ নিয়ে গিয়ে দুদু গুলো চুষে কামড়ে লাল করে দিলাম একবারে। ও সুখে আমা’র মা’থা টা’ নিজের বুকে আরো জোরে চেপে চেপে ধরছে। বেশ কিছুক্ষন এরম ভাবে আদর খেয়ে ও আমা’র কোলে বসেই আমা’কে ঠেলে সিটে হেলান দিয়ে বসালো।

তারপর আমা’র জামা’র ওপরে দুটো বোতাম খুলে খুব হিংস্রভাবে আমা’কে আক্রমণ করলো। গলায়, ঘরে, বুকে সবজায়গায় চুমু খেয়ে কামড়ে একাকার করে দিলো। এবারে আমি ওকে কোল থেকে নামিয়ে সিটে বসতে বলে, ও গিয়ে সিটে আধশোয়া হয়ে আমা’কে খুব কামুক ভাবে আঙ্গুল নাড়িয়ে নিজের দিকে ডাকলো আর আমিও ঝাঁপিয়ে পড়লাম ওর ওপর. খুব আদর করছি দুজন দুজনকে কিন্তু আগেই বলেছি যে বাইরে আছি বলে পুরোপুরি সব জামা’কাপড় খুলতেও পারছি না।

তাই জামা’কাপড় পড়া অ’বস্থায় যেভাবে যত আদর করা যায় তার এক ফোটা’ও বাদ দিচ্ছি না আমরা। এভাবে মোটা’মোটি আধ ঘন্টা’ মতন দুজন দুজন ক আদর করে আমরা ছাড়লাম একে অ’পরকে। দুজনেই হা’পাচ্ছি আর দুজন দুজনের চোখের দিকে তাকিয়ে আছি। দুজনের এ খুব ভালো লাগছে তাই একটা’ হা’লকা হা’সি আছে দুজনের মুখেই আবার পুরোপুরি সব হলো না বলে একটা’ মন খাড়াকাপ ও আছে। এই সময় হঠাৎ দেখলাম পায়েল আমা’র পাশে এসে আমা’র কাঁধে মা’থা রেখে আমা’র হা’তটা’ ধরে চুপ করে বসে থাকলো।

আমিও ওর মা’থায় হা’ত বুলি’য়ে দিচ্ছি, কপালে চুমু খাচ্ছি মা’ঝে মা’ঝে। জড়িয়ে ধরে বসে আছি। অ’ত আদর, তারপর এভাবে বসে থাকা, আর তার ওপর এতো রাত্রির নিস্তব্ধতা মিলে খুব সুন্দর একটা’ রোমা’ন্টিক পরিবেশ তৈরী হ হয়েছিল। খুব এনজয় করছিলাম দুজনেই দুজনের এই সঙ্গ। এতো কাছাকাছি এতো ঘনিষ্ঠ হয়ে বসে থাকায় আমা’দের গরম নিঃস্বাস একে ওপরের ওপর পড়ছে। আবার আমা’দের ভেতরের উত্তেজনা বাড়তে শুরু করেছে। আস্তে আস্তে আমা’দের হা’ত আবার একে ওপরের শরীর ছানতে শুরু করেছে।

আমি একটা’ হা’ত পায়েলের বাম দুধে আর আরেকটা’ হা’ত পিঠ দিয়ে বগলের তোলা দিয়ে নিয়ে গিয়ে অ’ন্য দুদুতে রেখে টিপছি আস্তে আস্তে। তখন দেখি পায়েল তার হা’তটা’ আমা’র থাই তে বোলাচ্ছে আর প্যান্টের ওপর দিয়ে এ বাড়াতে হা’ত বোলাচ্ছে। প্যান্টের ওপর দিয়ে কচলাতে কচলাতে আমা’র দিকে তাকিয়ে একটা’ দুষ্টু হা’সি দিল আর আমা’কে একটা’ ডিপ কিস করলো।

তারপর আস্তে আস্তে নিচে নামতে শুরু করলো। আমা’র বুকে কিছুক্ষন জিভ দিয়ে খেলে আমা’র প্যান্টের বেল্টটা’ খুলে দিয়ে প্যান্ট আর জাঙ্গিয়া একসাথে নামিয়ে দিলো আর আমা’র বাড়া একদম লাফিয়ে বেরিয়ে এলো। আমা’র বাড়াটা’ দেখে ওর চোখ চকচক করে উঠলো আর আমা’র দিকে আরেকবার ওই দুষ্টু হা’সি ছুড়ে দিয়ে ঠোঁটটা’ আস্তে করে নামিয়ে আমা’র বাড়ার মুন্ডিতে একটা’ চুমু খেলো, আর আমা’র সারা শরীরে একটা’ শিহরণ খেলে গেলো। এবারে বি’চি গুলো আস্তে আস্তে কচলাতে কচলাতে পুরো বাড়াটা’ আস্তে আস্তে মুখে ঢুকিয়ে নিলো।

ওর গরম মুখগওহর এর স্পর্শে আমা’র বাড়া আরো শক্ত আর বড়ো হয়ে গেলো। খুব জোরে জোরে চুষছে পায়েল আর আমি আরামে চোখ বন্ধ করে আছি। ওর সুবি’ধার জন্য ওর চুলগুলো মুঠো করে মা’থার পেছন দিকে ধরে আছি আর ও একবার বাড়া আর একবার বি’চি, এভাবে চুষে যাচ্ছে। মা’ঝে মা’ঝে deep throught দিচ্ছে। ওর blowjob টা’ যে আমা’কে কি আরাম দিচ্ছে বলে বোঝাতে পারবো না। একটু না থেকে প্রায় ১৫ মিনিট চোষার পর আমা’র হয়ে এলো। পায়েলকে এই কথা জানাতে ও চোষার স্পিড আরো বাড়িয়ে দিলো আর আমি পুরো শরীর খেপিয়ে অ’নেকটা’ বীর্য ঢেলে দিলাম ওর মুখে আর অ’বাক হয়ে দেখলাম যে এক ফোটা’ও নষ্ট না করে পুরোটা’ গিলে নিলো পায়েল।

আরামে আমি কাঁপছি পুরো। একটু পরে ধাতস্থ হয়ে আরো কিছুক্ষন আমরা জড়িয়ে ধরে বসে থাকলাম আর মা’ঝে মা’ঝে খুব ডিপ কিস করলাম। আমি ওকে বললাম যে বাইরে আছি বলে তোকে পুরো আরাম দিতে পারলাম না কিন্তু পরের দিন সুদে আসলে মিটিয়ে দেব কথা দিলাম। ও এই কথা শুনে আবার সেই মন মা’তানো দুষ্টু হা’সি দিয়ে আমা’কে একটা’ কিস করে আর আমা’র বাড়া টা’কে টিপে দিয়ে বললো যে তোকে বলতে হবে না আমি নিজেই পুরো উসুল করে নেবো।

এবার আমরা গাড়ি তা রেখে আমা’র বাইক নিয়ে বেরোলাম ওকে ছাড়তে যাওয়ার জন্য। ভোর হয়ে এসেছে। মা’ঝে একটা’ জায়গায় বি’কে থামা’লাম আর খোলা আকাশের নীচে একটু রোমা’ন্স করলাম। বেশ গভীর চুমু খেলাম কিছুগুলো। তারপর আবার রওনা দিলাম ওকে ছাড়তে। ৪০ মিনিট পরে ওর বাড়ির নীচে পৌঁছলাম। দুজনেরই একটু মন খারাপ হয়ে গেলো, কিন্তু তাড়াতাড়ি আবার দেখা হবে এই কথা দিয়ে একটা’ লম্বা hug করে আমি ফিরে এলাম। খুব ক্লান্ত হয়ে গেছিলাম, তাই ঘুমিয়ে পড়লাম।

চলবে….

গল্পটা’ কেমন লাগল সেটা’ জানাতে বা আমা’র সাথে যদি যোগাযোগ করতে চান তাহলে এই ঠিকানায় লি’খে জানাতে পারেন:

[email protected]


Tags: , , , ,

Comments are closed here.