শরীরের সুখের খোঁজে -বাবা-মেয়ের যৌনতা পর্ব ৬

April 5, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

পরিমল এবার খচরাম করতে লাগল বাড়াটা’ বেশি করে ঢুকিয়ে দিতে লাগল মুখের ভিতর আর মুখেই ঠাপাতে লাগল। সাথে ওর মা’ই দুটোর বোঁটা’ ধরে টা’নতে লাগল। একেবারে গলার ভিতরে পুরো বাড়াটা’ ঢুকিয়ে দিতেই শর্মী গোঁ গোঁ করে আওয়াজ করে বাড়া বের করে দিয়ে বলল – তুমি আমা’কে মেরে ফেলবে নাকি ?

পরিমল – না না বালাই ষাট তুমি মরবে কেন তোমা’কে তো আমি চুদে একটা’ খানকি মা’গি বানাব তারপর আমা’র অ’ফিসের বসের কাছে নিয়ে যাবো সেও তোমা’র গুদ পোঁদ মেরে খাল করে দেবে। শর্মী – দেখো আমি শুধু তোমা’র খানকি হতে রাজি কিন্তু আর কাউকে আমি আমা’র শরীর ছুঁতেও দেবোনা। পরিমল – ঠিক আছে আগে তোমা’র মেয়েকে ডাক আর ওকর চেপে ধরো ওর গুদে আমা’র ঢোকাব আগে তারপর তোমা’র গুদে। শর্মী একটু লজ্যা লজ্যা করে বলল ঠিক আছে তুমি যখন আমা’র সামনেই মেয়েকে চুদতে চাও তো চোদ আমা’র মেয়েকে। শর্মী ওর মেয়েকে ডাকল কাছে আয় এখানে কাকুর বাড়া গুদে না না হলে আমা’র গুদে ঢোকাবে না শুনলি’ তো।

শেলী সামনের সোফাতে বসে ছিল উঠে এসে সামনে দাঁড়াল বলল – কাকু নাও আমা’র গুদে ঢোকাও গুদ ফাটলে ফটুক তবুও আমা’র মা’য়ের জন্য সব করতে পারি। শর্মী – ওর গুদে যত বড় বাড়ায় ঢুকুক প্রথমে একটু ব্যাথা লাগে পরে দেখবি’ বাড়া বের করতেই চাইবোনা গুদ থেকে। না না এবার গুদে ফাঁক করে শুয়ে পর সোফাতে। শর্মী সরে গেল মেয়েকে জায়গা দিতে। পরিমল ওর বাড়া ধরে বলল না এবার ঢোকাচ্ছি এবার কিন্তু আমি ছাড়বোনা সে তুই যতই চিৎকার করসি। শেলী দুই হা’তের আঙ্গুল দিয়ে গুদের ঠোঁট চিরে ধরল।

শর্মী দেখলো মেয়ের গুদের বাহা’র বেশ চওড়া গুদ আর মা’ংসল হয়েছে। মা’ই দুটো বেশ সুন্দর আর এই বয়সেই বেশ বড় হয়েছে। হবেই তো ওর ছেলে বন্ধুরা সকলেই ওর মা’ই টেপে তাই তো খুব তাড়াতাড়ি বড় বড় হয়েছে। পরিমল বাড়া ফুটোতে লাগিয়ে এবার আর আস্তে না দিয়ে বেশ জোরে একটা’ ধাক্কা মা’রলো। ব্যথায় কেঁদে ফেলল শেলী . ওর মা’ চোখের জল মুছিয়ে বলল – ব্যাস এবার আর লাগবে না প্রথম ঢোকাতে যা লাগে এবার শুধু সুখ পাবি’। পরিমল এবার পুরো বাড়া ঢুকিয়ে ঠাপাতে লাগল আর ওর দুটো মা’ই বেশ কোষে টিপতে লাগল। শেলী একটু আড়ষ্ট হয়ে ছিল। কিন্তু একটু পরেই বেশ আরাম লাগতে লাগল তাই ওর মুখে একটু হা’সি ফুটেছে। পরিমল দেখে বলল – কিরে মা’গি এখন গুদে বাড়া নিয়ে হা’সছিস ভালো লাগছে বল ?

শেলী – হ্যা কাকু বেশ সুখ হচ্ছে এবার একটু জোরে জোরে চোদ , পরিমল ঠাপের গতি বাড়িয়ে দিল আর তাতে শেলীর মুখ দিয়ে অ’নেক কিছুই বেরোতে লাগল – ওরে ওরে আমা’র শরীরের ভিতর কেমন করছে গো কাকু কি সুখ বাড়া দিয়ে চুদিয়ে মা’রো মা’রো আমা’র গুদ ফাটিয়ে দাও গো গো গো গো গো বলে রস বের করে দিলো। শর্মী সেটা’ দেখে বলল এবার মেয়েকে ছেড়ে মা’কে ঠাপাও আমি যে আর পারছিনা।

পরিমল শেলীর অ’বস্থা দেখে বাড়া বের করে নিল। শর্মীকে সামনের সোফাতে ঝুকিয়ে দিলো সামনের দিকে আর চওড়া পোঁদটা’ উঁচিয়ে থাকলো।

পরিমল কাছে গিয়ে ওর পাছায় বেশ কয়েকটা’ চর লাগল বলল – এই রকম পাছা ওয়ালা মা’গির পোঁদ মা’রতে খুব ভাল লাগবে। শর্মী বলে উঠলো না না এখন আমা’র গুদে দাও কথা দিচ্ছি এরপর তুমি আমা’র পোঁদ মেরো। পরিমল ওর গুদে বাড়া ঢুকিয়ে দিলো বেশ টা’ইট। মনে হচ্ছে যে একটা’ কুমা’রী মেয়ের গুদে বাড়া ঢোকাচ্ছি। ওর মেয়েকে চুদে ঠিক এরকম অ’নুভূতি হয়েছিল। বেশ ঠেলে ঠেলে গুদে বাড়াটা’ পুড়ে দিয়ে ওর ঝুলে থাকা মা’ই দুটো চটকাতে লাগল।

মুখে বলল – তোমা’র গুদে বাড়া দিয়েই বুঝতে পেরেছি তোমা’র বর একটা’ বোকাচোদা লোক এমন একটা’ মা’গি দেখে যার বাড়া দাঁড়ায় না যার তাকে আর কি বলব। পরিমল সমা’নে ঠাপাতে লাগল আর মা’ই দুটো গায়ের জোরে টিপতে লাগল। শর্মী আঃ আঃ করতে করতে বলল – আমা’র জীবন যৌবন সার্থক হলো তোমা’কে দিয়ে গুদ মা’ড়িয়ে। ওরে ওরে এবার জোরে জোরে ঠাপাও আমা’র অ’নেক দিন বাদে রস বেরোবে।

পরিমল মা’ই ছেড়ে ওর পাছাতে চড় মা’রতে লাগল কেননা পরিমল বুঝে গেছে যে এই মা’গী পাছায় চড় খেলে বেশি উত্তেজিত হয়। শর্মী এবার শীৎকার দিতে দিতে বলল একদম থামবে না গায়ের জোরে ঠাপ মা’রো আমা’র এখুনি বেরোবে। বলতে বলতেই শর্মী রস ঢেলে দিলো . সে যেন শেষই হতে চাইছেন। পরিমলের বাড়া একটা’ রসাল ফুটোতে হা’বুডুবু খাচ্ছে। এখন এবস ঢিলে লাগছে ওর গুদের নালি’টা’। তাই জোরে জোরে ঠাপ দিতে দিতে বলল না রে গুদমা’রানি মা’গি তোর গুদে ঢালছি রে আমা’র সব মা’ল। বেশ জোরে গুদের ভিতর ঠেসে ধরে গলগল করে পুরো বীর্য ঢেলে দিল।

শর্মির পিঠের উপর শুয়ে পড়ল শর্মী পরিমলের ভার সামলাতে না পেরে হা’ঁটু গেড়ে বসে প্রল মেঝেতে। পরিমলের বাড়া বেরিয়ে লটপট করতে লাগল। পরী ওখানেই দাঁড়িয়ে ছিল সে এগিয়ে এসে পরিমলের বাড়া ধরে মুখে ঢুকিয়ে নিল। একবারে চেটে চুষে পরিষ্কার করে দিল পরিমলের বাড়া।

পরিমল উঠে দাঁড়িয়ে বলল আমি চললাম আমা’র ঘরে একটু বি’শ্রামের প্রয়োজন।

এরপর যে যার মতো বাড়ি ফিরে গেল। শর্মী বলে গেল ছুটির দিনে আমা’কে একবার করে চুদে দিও দাদা। আমি জানি কচি গুদ পেলে পুরুষ মা’নুষ আর কিছুই চায়না। আমি জানি কচি গুদের অ’ভাব তোমা’র হবেনা। দেখবে এই তিন মা’গীর সূত্রে অ’নেক কচি মা’গি পাবে। আমিও আমা’র বাড়ির কাজের মেয়েটা’কে তোমা’র কাছে পাঠাতে পারি যদি তুমি চাও।

সেই মতো ঠিক হলো প্রতি শনিবার শর্মী ওর মেয়েকে নিয়ে আসবে মা’-মেয়েতে মিলে গুদ মা’ড়িয়ে যাবে।

পরিমল বি’ছানায় পরেই ঘুমিয়ে পড়ল যখন ঘুম ভাঙলো তখন বি’কেল গড়িয়ে সন্ধে নেমেছে। পাশে টুম্পা কখন এসে শুয়েছে ও জানতেও পারেনি। ওর মেয়ের ঘুম ভাঙেনি তখন। ওর কপালে একটা’ চুমু দিয়ে একটা’ চাদর গায়ে চাপিয়ে দিয়ে লুঙ্গি পড়ে বেরিয়ে এলো। আবার বসার ঘরে গিয়ে বসে টিভি চালি’য়ে দিল।

পরী টিভির আওয়াজ শুনে চা বানিয়ে অ’ন্য সাথে বি’স্কুটের ডাব্বা। পরী তখন একই পোশাক পরে আছে। পরিমল বলল – তোকে কিন্তু এই পোশাকটা’ই বেশি মা’নায়। পরী পরিমলের গা ঘেঁষে বসে বলল – দুপুরে তো শুধু ওদেরই চুদলে শুধু আমি বাদ গেলাম . পরিমল – দুঃখ করছিস কেন তোরা তো এই বাড়িরই মেয়ে যখন খুশি আমা’র বার গুদে নিতে পারবি’। ওদের তো আর রোজ রোজ চুদতে যাবোনা শুধু ছুটির দিনে। পরী শুনে একটু হা’সলো বলল – তাহলে তুমি চা খেয়ে নাও তারপর আমি তোমা’কে চুদব তাতে তোমা’র বেশি পরিশ্রম হবে না আর আমা’র সুখ হবে। পরিমল – আচ্ছা ঠিক আছে আগে চা খেতে দে তারপর।

পরী নিচে মেঝেতে বসে পরিমলের লুঙ্গি উঠিয়ে বাড়া বের করে মুখে ঢোকাল ওটা’কে আবার খাড়া করার জন্য। পরিমল বাড়া চোষার সুখ উপভোগ করতে করতে চা খেতে লাগল। চা শেষ করে কাপটা’ পাশের টেবি’লে রাখতেই পরী উঠে ওর স্কার্ট উঠিয়ে গুদ ফ্যান করে বাড়ার উপর বসে পড়ল আর নিজের মতো করে কোমর ওঠা নাম করতে লাগল। তবে এই মা’গীর বেশি দম নেই আমা’র টুম্পার অ’নেক দম। পরী পাঁচ মিনিটেই রস খসিয়ে পরিমলের বুকে ঢোলে পড়ল। পরিমল ওকে জড়িয়ে ধরে একটু আদর করে দিলো। কোন সময়ে যেন টুম্পা পাশে এসে দাঁড়িয়েছে সেটা’ দুজনের কেউই খেয়াল করে নি। টুম্পার কোথায় পাশ ফায়ার দেখল ওকে – বাবা তোমা’র তো মা’ল বেরোয় নি পরী তুই উঠে পর আমি বাবার মা’ল টেনে বের করছি।

টুম্পা সেই দেউপুরের কায়দায় পরিমলকে ঠাপাতে লাগল। কিছুক্ষন ঠাপ খেয়ে পরিমল মেয়েকে কুত্তি আসনে রেখে পিছন থেকে ওর গুদ মা’রতে লাগল . আর এই নতুন আসনে টুম্পারও খুব ভালো লাগছে সেও ইস আঃ করতে করতে রস খসালো আর পরিমলও ওর বীর্য ঢেলে দিলো মেয়ের গুদে।

একটু বি’শ্রাম নিয়ে উঠে প্যান্ট পরে বলল – দ্বারা আমি একটু আসছি বাইরে থেকে। টুম্পা – এখন আবার কোথায় বেরোচ্ছ তুমি ? পরিমল – ওরে মা’গি তোদের যাতে পেট বেঁধে না যায় তার বব্যস্থা করতে যাচ্ছি। কিছু ওষুধ এনে রাখি ঘরে তোরা দুই মা’গি যা চোদন খেলি’ ওষুধ না খেলে নির্ঘাত পেট বাধবে।

পরী আর টুম্পা দুজনেই বুঝল ব্যাপারটা’। পরিমল বেরিয়ে বাড়ির সামনের দোকানে গিয়ে দেখে যে সেখানে একটা’ বাছা ছেলে বসে আছে। ওকে গিয়ে বলতে এই ওষুধের কথা বলা যাবেনা . তাই একটু দূরে আর একটা’ দোকান আছে বেশ বড় দোকান। সেখানে গিয়ে দাঁড়াতেই দোকানের মা’লি’ক এগিয়ে এসে জিজ্ঞেস করল – দাদা কি নেবেন ?

রিমল একটু নিচু আওয়াজে ওষুধের কথা বলতেই ভদ্রলোক চলে গেলেন দু রকম ওষুধ এনে ওকে বলল – এই দুটো ওষুধের কাজ একই রকম তবে একটা’ খুবই সস্তা কোম্পানির আর একটা’ ব্র্যান্ডেড – কোনটা’ দেব ?

পরিমল – দামি ওষুধটা’ই দিন। ভদ্রলোক ওষুধ দিতে দাম মিটিয়ে পরিমল রাস্তায় নেমে এলো। ওর পাশে পাশে একটা’ মেয়েও হেটে চলেছে। তাকিয়ে দেখলো পরিমল টুম্পাদের বয়েসী মেয়ে। ভিড় রাস্তা ছেড়ে পরিমল একটা’ ফাঁকা রাস্তায় ঢুকে পড়ল। কিন্তু মেয়েটি তার পিছনে চলে এসেছে। পাশে এসে হা’টতে হা’টতে বলল – কাকু আপনি কি আবার বি’য়ে করেছেন নাকি ? পরিমল – না না আর তুমি একথা জিজ্ঞেস করছি কেন ? মেয়েটি উত্তর দিল – আমি জানি কাকিমা’ মা’নে আপনার স্ত্রী দুবছর আগে মা’রা গেছেন। চেহা’রা এই ওষুধ তো বি’বাহিতরাই কেনেন তাই জিজ্ঞেস করলাম। পরিমল – না না আমি বি’য়ে করিনি আর আমি যে ওষুধি কিনি তাতে তোমা’র কি ?

মেয়েটি – না না এমনি কৌতহল বসত জিজ্ঞেস করেছি। পরিমল এগোতে লাগল – মেয়েটি আবার জিজ্ঞেস করল আমি কিন্তু আপনাদের বাড়ির খুব কাছেই থাকি আর এটা’ও জানি যে আপনার এক মেয়ে আর একটি কাজের মেয়ে ছাড়া আর তো কেউই নেই। আপনি এই ওষুধ কাকে দেবেন নিজের মেয়েকে নাকি কাজের মেয়েকে ? এবার পরিমল একটু রাগত স্বরে বলল – না না তোমা’কে দেব বলে কিনেছি।

এবার মেয়েটি দাঁড়িয়ে পরে দুলে দুলে হা’স্তে লাগল আর ওর দুটো মা’ই ওর হা’সির সাথে নাচতে লাগল। অ’ভিজ্ঞ চোখ দেখে বুঝে গেল যে ব্রা নেই ভাবলো দেবে নাকি একটু মা’ই দুটো চটকে। মেয়েটির হা’সি থামতেই চাইছে না। পরিমল – এই মেয়ে তোমা’র হা’সি বন্ধ করো আমা’র শরীরটা’ কি রকম যেন করছে। মেয়েটি এবার হা’সি থামিয়ে জিজ্ঞেস করল – কেন শরীর খারাপ লাগছে না কি অ’ন্য কিছু।

পরিমল – না না শরীর খারাপ লাগতে যাবে কেন আমা’র শরীর ঠিকই আছে। এটা’ অ’ন্য ব্যাপার তুমি জেনে কি করবে। মেয়েটি – বুঝলাম আপনার শরীরে এখনো অ’নেক উত্তেজনা রয়েছে তাই হয়তো কাজের মেয়েকে ফিট করেছেন আর এই ওষুধ তাকে দেবার জন্য নিয়ে যাচ্ছেন। মেয়েটি আবার সেই রকম করে হা’স্তে লাগল আর সাথে ওর মা’ই দুটো এবার বেশি বেশি দুলতে লাগল। পরিমল বলল – এই দেখো আমা’কে বেশি উত্তেজিত করোনা না হলে পরে পস্তাতে হবে তোমা’কে আর তাছাড়া তুমি ওষুধের ব্যাপারে জানলেই বা কি করে ।

মেয়েটি এবার হা’সি থামিয়ে বলল – বাড়ে যে দোকান থেকে ওষুধ কিনলেন ওটা’ তো আমা’দেরই দোকান আর যে আপনাকে ওষুধ দিলো আমা’র বাবা। মা’ঝে মা’ঝে আমা’কেও দোকানে থাকতে হয় তাই আমি জানি কোন ওষুধ কি কাজে লাগে। একটু থেমে বলল – কি যেন বলছিলেন আমা’কে পস্তাতে হবে – কেন কি করবেন আমা’কে তও এই রাস্তার মধ্যে ? পরিমল – তোমা’র হা’সিতে যে ভাবে তোমা’র বুক দুটো দুলছে আর একটু হলেই আমি টিপে ধরতাম। শুনে মেয়েটা’ আবার ওই ভাবেই হা’সতে থাকল আর মা’ই দুটো ভীষণ রকম দুলছে। পরিমল বলল – দেখ এই রাস্তায় এখন কোনো লোক নেই হা’সি না থামা’লে এখুনি তোমা’র দুটো মা’ই মুচড়িয়ে ধরব কিন্তু। মেয়েটি হা’সতে হা’সতে বলল – সাহস থাকলে হা’ত দিন দেখি আমি জানি আপনার সেই সাহস নেই।

পরিমল-দেখো আমা’কে ক্ষেপীও না শেষে রাস্তাতেই তোমা’কে ফেলে করে দেব কিন্তু।
মেয়েটি – এবার বেশ উৎসাহের সাথে বলল – কি করবেন আমা’কে বলুন না একবার।
পরিমল – রাস্তাতে ফেলে তোর গুদ মেরে দেবোরে মা’গি আমা’কে আর জ্বালাসনা এম পিছন চার এবার।
পরিমল ভেবেছিল যে এই কথা শুনে মেয়েটি ভয় পেয়ে চলে যাবে কিন্তু তার বদলে একদম পরিমলের মুখের সাথে নিজের মেইড দুটো ঠেকিয়ে বলল – দাও না কাকু আমা’কে একবার চুদে এমএ এখনো কেউ চোদেনি এমনকি আমা’র মা’ইও টেপেনি।

পরিমল দেখল যে ওকে এসব বলেই ভুল করে ফেলেছে বলল – ঠিক আছে এখন যা পরে একদিন দেখা যাবে। কিন্তু মেয়েটি চারবার পাত্রী নয় সে এবার সরাসরি পরিমলের প্যান্টের উপর দিয়ে বাড়া চেপে ধরল বলল – বাহ্ কাকু তোমা’র বাড়া তো বেশ শক্ত হয়েছে ছিলোনা ওই গলি’তে ওখানে একবার আমা’র গুদে ঢুকিয়ে চুদে দাও অ’ন্য দিন হয় আমা’র বাড়ি না হয় তোমা’র বাড়িতে নিয়ে ভালো করে চুদে দিও। মেয়েটি পরিমল কে ওর বাড়া ধরেই একরকম টেনে নিয়ে চলল ওই অ’ন্ধ গলি’র দিকে আর সেখানে ঢুকেই প্যান্টের জিপার টেনে নামিয়ে জাঙ্গিয়া ছাড়া প্যান্টের ভিতর থেকে বাড়া বের করে নিয়ে টিপতে লাগল। কচি হা’তের টেপানি খেয়ে বাড়া ফুলে ফেঁপে উঠলো।

পরিমল ভাবলো যা হয় হবে একবার ওরকে চুদেই দি। পরিমল ওর মা’ই দুটো জম্পেশ করে টিপতে লাগল আর এক হা’তে ওর কামিজ তুলে লেগিন্সটা’ টেনে নামিয়ে দিলো। ওর শরীর বেশ ভরাট তবে একটু হা’ইটে ছোট। ওকে পিছন করে দাঁড় করিয়ে বাড়ার চামড়া টেনে নামিয়ে মুন্ডিটা’ গুদের ফাঁকে ঠেলে দিল। বাড়া ঠিক জায়গা মতোই লেগেছে বুঝে একটা’ ঠাপ দিলো আর প্রায় অ’র্ধেকটা’ ওর গুদের ভিতর ঢুকে গেল।

মেয়েটির মুখ দিয়ে একটা’ চাপা আর্তনাদ বেরিয়ে এলো . সেদিকে কান না দিয়ে আর একটা’ ঠাপে পুরো বার পুড়ে দিল ওর গুদে আর ঠাপাতে লাগল আর দুহা’ত দিয়ে ওর দুটো মা’ই ধরে চটকাতে লাগল . মেয়েটির মা’ই টেপায় বেশি সুখ হচ্ছিলো না তাই নিজেরই ওর কামিজটা’ বুকের উপরে তুলে দিল যাতে পরিমল মা’ই দুটো ভালো করে টিপতে পারে। বেশ কয়েকটা’ ঠাপ মেরে দেবার পরেই মেয়েটির রস খসল সেটা’ ওর শরীরের কাঁপন দেখেই বুঝে গেল।

জিজ্ঞেস করল কিরে মা’গি মা’ল বের করে দিলি’ ? মেয়েটি – হ্যা কাকু জীবনে প্রথম বার বাড়া ঢুকিয়ে আমা’র রস বের করা আর দাও আমা’কে জোরে জোরে আর ঢলে দাও তোমা’র রস আমা’র গুদের ভিতরে। আরো কিছুক্ষন ঠাপিয়ে ব্রিজ ঢেলে দিল ওর গুদে। বাড়া বের করে নিল। একটা’ চাপা ভয়ের কারণেই ওর তাড়াতাড়ি বীর্য বেরিয়ে গেল।

মেয়েটি নিজের ব্যাগ থেকে একটা’ রুমা’ল বের করে পরিমলের বাড়া মুছে দিয়ে নিজের গুদ মুছতে মুছতে বলল থ্যাংক ইউ কাকু আবার একদিন ভালো করে চুদে দেবে কেমন। মেটির দিকে তাকিয়ে জিজ্ঞেস করল – তোর নামটা’ই তো জানলাম না রে কিন্তু তোকে চুদে দিলাম। মেয়েটি এবার হেসে ফেলে বলল – আমা’র ডাক নাম টুয়া আর ভালো নাম শর্মিষ্ঠা আর আজ থেকে এই টুয়া তোমা’র মা’গি হয়ে গেল দারুন লাগল তোমা’কে দিয়ে চুদিয়ে এখনো তোমা’র বাড়ায় অ’নেক জোর আছে। এবার একটা’ সত্যি কথা বলবে – কার জন্য এই ওষুধ কিনলে তুমি ?

পরিমল দেখলো যে ওকে লুকিয়ে লাভ নেই এরপর থেকে ওকে বাড়িতে দেখে চুদবে তাই বলল আমা’র মেয়ে কাজের মেয়ে দুজনের জন্য। দুজনকেই আমি চুদেছি।টুয়া বলল – আমি ঠিক সন্দেহ করেছিলাম খুব ভালো করেছ না হলে গুদের জ্বালা মেটা’তে গিয়ে কোনো বাজে ছেলের পাল্লায় পড়লে জীবনটা’ই নস্টো হয়ে যেত। টুয়া পরিমলকে জড়িয়ে ধরে ওর ঠোঁটে একটা’ গভীর চুমু দিয়ে বলল – চলো কেউ এবার বাড়ি ফিরি আমরা।.

সাথে থাকুন – চলবে


Tags: , , , ,

Comments are closed here.