মাসির সাথে রঙ্গ পার্ট ৭

April 5, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

মা’সির সাথে রঙ্গ পার্ট ৬

নেক্সট কুমকুম মা’সি কে আমি বললাম সোনা তোমা’র তো খসলো জল এরপর আমা’র একটু চুষে দাও। কুমকুম মা’সি বললো আমি বাঁড়া কখনো চুসিনি। আমি বললাম তাতে কি আজ ই না হয় প্রথম চুষবে। তারপর কুমকুম এগিয়ে এক টা’নে আমা’র boxer খুলে দিয়ে আমা’র ঠাটিয়ে ওঠা বাঁড়া টা’ কে দেওহে হা’ঁ হয়ে গেল। আমা’কে বললো মিলন এটা’ কি বানিয়েছ ? এটা’ বাঁড়া না বাঁশ? আমি বললাম তোমা’র গুদের বাঁশ। এই বলে আমি বাঁড়া টা’ হা’তে নিয়ে খিঁচতে খিঁচতে জোর করে মা’সির ঠোঁটে ঘষে মা’সির চুল ধরে সোজা মা’সির মুখে পুরে দিলাম । আর শুরু করলাম মুখ চোদা।

মা’সিও দেখলাম বেশ ভালোই চুষছে। আমি তো আরামে একদম চোখ বন্ধ করে আছি। হঠাৎ মনে হলো আমা’র আসছে । আমি কুমকুম কে বললাম নাও মা’সি নাও আমা’র গরম বীর্য খাও। এই বলেই মা’সির গলা পর্যন্ত আমা’র বাঁড়া ঠেসে ধরে চিরিক চিরিক করে আধ কাপ গরম থকথকে বীর্য মা’সির মুখে দিলাম। আর মা’সিও খানকিদের মতো কোঁত করে একেবারেই গিলে নীল।

আমি এরপর আমা’র স্বপ্নের মা’ই দুটোকে ভালোভাবে সেবা শুরু করলাম। কুমকুম মা’সির মা’ই এর বর্ননা দেওয়ার সাধ্য আমা’র নেই তবুও বলছি একফম ফর্সা , নিটোল দুটো উদ্ধত মা’ই আর তার nipple দুটো টুকটুকে গোলাপি। আর সবচেয়ে আকর্ষণীয় হলো মা’সির বাম মা’ই এ একটা’ ছোট্ট আঁচিল আছে। উফফ দেখলেই অ’বস্থা খারাপ । আমি প্রথমে মা’সির মা’ই গুলোকে ক্রমে ক্রমে চুষে আর টিপতে থাকলাম মা’সি গোঙাতে গোঙাতে বললো মিলন সোনা আর নয় এরপর তোমা’র ঐ বাঁশ দিয়ে আমা’র গুদ টা’কে ঠান্ডা করো আর আমা’কে একটা’ বাচ্চা দাও এই বলতে বলতেই মা’সি কেঁদে ফেলল।

আমি মা’সি কে জড়িয়ে ধরে lip kiss করে বললাম সোনা মা’সি দেবো বলেই তো এত সব করছি । এই বলে আমি মা’সির গোলাপি গুদে একবার জিভ টা’ বুলি’য়ে নিয়ে আমা’র বাঁড়া টা’কে মা’সির গুদের চেরায় লম্বালম্বি’ ভাবে ঘষে আস্তে করে একটা’ ঠাপ দিলাম। আমা’র বাঁড়ার মুন্ডি টা’ একটু ঢুকলো। মা’সির গুদ দেখলাম একদম কচি টা’ইট আর আচোদা। আমি আস্তে করে আরেক ঠাপ মা’রতে আরও5ইন্চি ঢুকে গেল আর মা’সি তাতেই কঁকিয়ে উঠলো। আমি দেখলাম নাহ। এরপর রামচোদন না দিলে সমস্যা হবে।

আমি মা’সি কোমর ধরে আমা’র বাঁড়া টা’কে বের করে আনলাম। শুধু মুন্ডি টা’ই ভেতরে রইল। মা’সি কিছু বুঝবার আগেই আমি এক হঁতকা ঠাপ মেরে আমা’র বাঁড়ার পুরোটা’ই ঢুকিয়ে দিলাম মা’সির গুদে। মা’সি সাথে সাথে ওঁওঁওঁওঁওঁওঁ মা’গো মা’ আহঃ বের করে নাও মিলন উফফ ওওও বুলা দি বলে মা’সি কেঁদে আর চিৎকার করে উঠলো। আমি দেখলাম মা’সির গুদ দিয়ে সামা’ন্য রক্ত ও বেরিয়ে এলো। এই বি’রাট চিৎকার শুনে আমা’র বুলা মা’সিও ছুটে এলো আমা’দের রুমে । মা’সি আমা’কে বললো কি রে মিলন কি হলো। আমি বললাম কিছুই না ।

কুমকুম মা’সির পর্দা ফাটা’লাম। মা’সি তখন মুচকি হেসে কুমকুম মা’সি কে বলল ওরে কুমকুম একটু সহ্য করে এরপর ই তো মজা। কুমকুম মা’সি ফিকে তাকিয়ে দেকলাম মা’সির মুখ একদম লাল হয়ে গেছে। আমি তখন হা’ত ধরে বুলা মা’সি কে কাছে টেনে নিলাম আর মা’সির নাইটি এর সামনের ফিতে খুলে মা’সির দুধ দুটো চুষতে আর টিপতে লাগলাম আর বাঁড়া আমা’র কুমকুম মা’সির গুদেই ঢোকানো রইল।

বুলা মা’সি কামা’র্ত স্বরে বললো মিলন ভালো করে চোষ আহঃ আহঃ কি আরাম মা’ই চোষাতে , তা তুই না চুষলে জানতামই না। আমি এদিকে আমা’র ডান হা’তের তিনটে আঙ্গুল পুড়ে দিয়েছি বুলা মা’সির গুদে। মা’সির গুদে দেখলাম ভালোই রস। আমি জোরে জোরে উংলি’ করতে লাগলাম আর বুলা মা’সি শীৎকার দিতে লাগলো উফফ মিলন আহঃ আহঃ কর কর আমা’র আসছে আসছে এই বলতে বলতেই মা’সি আমা’র হা’তে গরম গুদের জল খসিয়ে দিল। আমি বাঁড়া টা’ এক টা’নে কুমকুমের গুদ থেকে বের করে বুলা মা’সি কে বললাম নাও সোনা এটা’ কে ভালো করে চুষে দাও যাতে কুমকুম কে আজ আমি কি জিনিস সেটা’ যেন বুঝাতে পারি। মা’সি আমা’র সামনে হা’ঁটু গেড়ে বসে মুচকি হেসে আমা’র বাঁড়া টা’কে ললি’পপ এর মত চুষে একদম খাড়া করে দিল। আমি এরপর কুমকুম মা’সি কে একটা’ কিস করে বললাম কি সোনা তৈরী তো?

কুমকুম বললো হ্যাঁ আমি তৈরি।

এই বলে আমি হা’লকা ঠাপে ৩ইঞ্চি ভেতরে দিয়ে চুদতে শুরু করলাম আর সাথে সাথে দুধের টেপন আর চোষন । কুমকুম মা’সির সে কি শীৎকার উগগ উফফ আহঃ আহঃ ওওও আহঃ কি সুখ। আমি দেখলাম মা’সির এরপর সয়ে গেছে । আমি কুমকুম মা’সি কে ঘুরিয়ে কুত্তি বানালাম। তারপর আমি বুলা মা’সি কে বললাম মা’সিমনি তুমি এখানে দাঁড়িয়ে দেখবে না কি থ্রীসাম এর জন্য রেডি হবে? মা’সি বললো এখন তুই কুমকুম কে তৃপ্তি দে তারপর দেখা যাবে খন। বলে মা’সি মুচকি হেসে পাছা দুলি’য়ে চলে গেল।

আমি এরপর কুমকুম মা’সির গুদে একটু ভেসলি’ন লাগিয়ে আমা’র বাঁড়া ta গুদের চেরায় ঘষতে ঘষতে মা’সির দুধ দুটো ধরে কচলাতে থাকলাম। মা’সি আর থাকতে না পেরে শীৎকার দিতে দিতে আমা’কে বললো মিলন এরপর ভালো করে আমা’র গুদ টা’ তোর লেওড়া দিয়ে থেঁতলে ড। শুনে আমি সানন্দে মা’সির গুদে বাঁড়া টা’ লাগিয়ে দিলাম হা’লকা একটা’ ঠাপ মেরে শুধু মুন্ডি টা’ ভেতরে দিলাম। মা’সির গুদ দেখলাম একদম রসের বন্যা বইয়ে দিয়েছে। আমি লক্ষ্য করলাম মা’সির মুখ কামের চোটে একদম লাল হয়ে গেছে।

এরপর আমি মা’সি কে বললাম কুমকুম সোনা তুমি এরপর ঘোড়ার চোদন এর জন্য রেডি হও এই আমা’র বাঁড়া আসছে। মা’সির কোমর ধরে আমি মা’রলাম সর্বশক্তি দিয়ে একটা’ ঠাপ, আর এবার দেখলাম পুরো বাঁড়া টা’ই সেঁধিয়ে গেল মা’সির ভেজা গুদে আর মা’সি চিৎকার করলো উফফ আহঃ আহঃ আহঃ মা’ গো ওরে বাবারে উম্ম উম্ম বলে আর মা’সি গুদ দিয়ে ভালো করে আমা’র বাঁড়া টা’কে কামড়ে ধরলো। আমি এরপর হা’লকা করে কোমর দুলি’য়ে দুলি’য়ে শুরু করলাম ঠাপন। মা’সি দেখলাম আরামে চোখ বন্ধ করে ঠাপ নিতে থাকলো। আর মুখে মৃ’দু মৃ’দু শীৎকার দিতে থাকলো।

এরপর আমি মনোযোগ দিলাম মা’সির সুন্দর দুধ দুটোই। সেগুলো কে ভালো করে টিপতে টিপতে আমি মা’সিকে ভালো করে গাদতে লাগলাম। মিনিট পনেরো পরে মা’সি দেখলাম কাঁপতে কাঁপতে জল খসিয়ে বালি’শে মুখ গুঁজে শুয়ে পড়লো। আমি এরপর মা’সি কে চিৎ করে মা’সির গুদে বাঁড়া ঢুকিয়ে মা’সির দুধ চুষতে চুষতে ঠাপাতে লাগলাম। এরপর 20 মিনিট পর আমি বুঝতে পারলাম যে আমা’র এরপর মা’ল বের হবে। আমি তখন মা’সি কে ভালো করে জড়িয়ে ধরে একদম হঁতকা ঠাপ মা’রতে লাগলাম। আর ঠাপের তালে তালে মা’সির সে কি শীৎকার। মা’সির কানে কানে আমি বললাম কুমকুম সোনা নাও নাও এই আমা’র বীর্য বকে আমি মা’সির গুদের গভীরে একদম চিরিক চিরিক করে গরম বীর্যপাত করে মা’সির ওপরেই শুয়ে পড়লাম।

কিছুক্ষন পরে আমি কুমকুম কে জিজ্ঞেস করলাম কেমন লাগলো সোনা। মা’সি বললো আহঃ মিলন আমা’র নারী জীবন এতদিনে সার্থক হলো। বলে আমা’কে একটা’ চুমু খেল। তখন ই আমা’র বুলা মা’সি দেখলাম ঘরে ঢুকে বললো নে নে কুমকুম অ’নেক হয়েছে আর না এখন মিলন সোনা কে ছাড় ও এখন ওর বুলা রানীর সেবা করবে। আমি শুনে বললাম শুধু বুলা না তোমা’দের দুজন কেই একসাথে চুদবো এক্ষুনি।

আমি এই বলে সোজা বুলা মা’সির হা’ত ধরে একটা’নে বি’ছানায় নিয়ে এসেই মা’সির ওপরে উঠে মা’সির নাইটি টা’র সামনের ফিতে খুলে দিয়ে মা’সি কে সম্পুর্ন নগ্ন করে দিলাম। মা’সি দেখি ভেতরে কিছুই পড়েনি। আমি একদম রাক্ষসের মতো মা’সি কে ঠেলে শুইয়ে দিয়ে মা’সির দুধ দুটোর ওপর হা’মলা করে দিলাম কি যে করবো কখনো চুষছি তো কখনো চাটছি , আবার টিপছি মা’নে আমি তখন পাগল একদম।

মা’সিও দেখলাম আমা’কে জড়িয়ে ধরে বললো মিলন নিচে যা। আমি শুনে সোজা আমা’র মুখ নিয়ে গেলাম মা’সির রসালো গুদে আর আমা’র জিভ দিলাম চালি’য়ে।

Please Comment
বাকি নেক্সট পার্ট এ


Tags: , , , ,

Comments are closed here.