জাকিয়া ও আজিজের যৌন জীবনযাপন ১১

April 4, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

(পলি’নের গল্প-১)

নিয়মিত চুদাচুদির কারণে মল্লি’কার চেহা’রায় পরিবর্তনের ছোঁয়া লেগেছে। আগের চাইতেও সুন্দর লাগে দেখতে। চুদাচুদি আনন্দদায়ক হলে ছেলেমেয়ে উভয়ের চেহা’রাতেই এই পরিবর্তণ চোখে পড়বে। জোহা’র চেহা’রা থেকেও বি’ষন্নতার ছাপ মুছেগেছে। ওর সাথে আমা’দের সম্পর্কের প্রায় ৫/৬ মা’স পেরিয়ে গেছে। মল্লি’কাও আমা’দের সাথে ভালোভাবেই খাপখাইয়ে নিয়েছে। খুবি’ই মজাদার একটা’ মেয়ে সে। জোহা’ তার সুবি’ধা মতো আমা’দের বাসায় যাতায়াত করে। আমি বা মল্লি’কা যেকারো সাথে কখনোবা দুজনের সাথেই চুদাচুদি করে। মা’সে ২/৪ বার বাসায় চারজনের চুদাচুদির আসর বসাই। সেসময় মল্লি’কাও আমা’দের সঙ্গী হয়।

আজ তেমনই আসর বসেছে আর সাথে একটু স্পেশাল চাটের ব্যবস্থাও আছে। গরুর ভূনা, নানরুটি আর সামা’ন্য ব্রান্ডি। ওরা দুজন কেউই এলকোহলি’ক না। কালেভদ্রে কোল্ড ড্রিংকস এর সাথে দুচার ফোঁটা’ জিভে ঠেকায়। সঙ্গদেয়ার সময় ওদের গ্লাসে আমি একআধটু চুমুক দেই। মল্লি’কাকে কখনো এসব দেইনা। তবে আমা’দেরকে চুমা’ খাওয়ার সময় জিভে ব্রান্ডির ছোঁয়া পেলেও পেতেপারে।

বেডরুমের মেঝেতে বসে আড্ডাবাজি চলছে সাথে পিনা ও ভোজন। মল্লি’কা আজিজের কোলে বসে গেুনগুন করে গাইছে।
‘বড়লোকের বেটিলো লম্বালম্বা চুল
এমন মা’থায় বেন্ধে দিবো লাল গেন্দাফুল’
আজিজ কামিজের উপর দিয়ে ওর দুধ নাড়ছে। মল্লি’কা তখনো গেয়ে চলেছে..
‘পিরীত কাঁটা’ বি’ন্ধলো মনে অ’ঙ্গ জ্বলে যায়
আমা’য় নিয়ে মেলায় যাবি’ ফুল দিবি’গো পায়..।’

কোনো গানই সে পুরাটা’ জানে না তাই ঘুরেফিরে রিপিট করে। কখনো এক গানের কথা বা শব্দ আরেক গানের সাথে মিশিয়ে দেয়। সুরেলা কণ্ঠের কারণে শুনতে খুব ভালোলাগে। আগের গানের সাথে সে নতুন গান ধরলো-
‘পিরীত রতন পিরীত যতন পিরীত গলার হা’র
পিরীত কাঞ্চণ পাইলো যেজন সুখের জনম তার গো সুখের জনম তার..।’
বাসায় কাজ করতে করতে সারাক্ষণ সে এভাবেই গায় আর আমা’দের আড্ডাগুলি’ মা’তিয়ে রাখে।
‘পিরীত কাঁটা’ কোনটা’, বলদেখি?’ আজিজ জানতে চাইলে ওর ধোনে পাছা ঘষে মল্লি’কা বললো,‘এইটা’।’

আজিজের দুইহা’ত মল্লি’কার দুধ নিয়ে ব্যস্ত। উঠতে গেলে ওর দুধে টা’ন পড়লো। বললো,‘ছাড়েন।’
‘কই যাবি’?’ আজিজ ওকে টেনে কোলে বসালো। ‘আমি দুধ টিপি তুই গান গা।’
‘মা’ংস শেষ..নিয়ে আসি।’
গালে চুমা’দিয়ে আজিজ ওর কামিজের চেন টেনে নিচে নামা’লো। খালু কি চায় বুঝতে পেরে মল্লি’কা সাথে সাথে দুই হা’ত উপরে তুলে ধরেছে। আজিজ ওর কামিজ খুলেনিয়ে নেশালু কন্ঠে অ’ভিনয় করে বললো,‘তোর দুধ না দেখলে নেশাটা’ ভালো জমেনা, বুঝলি’? যা এবার যা।’
মল্লি’কা দুধ দুলি’য়ে গাইতে গাইতে হা’ঁটা’ দিলো। একটু পরে মা’ংসের বাটি নিয়ে সামনে দাড়ালে আজিজ বললো,‘কোন মা’ংস যে খাই আগে?’
‘আমা’রটা’ই আগে খান।’ মল্লি’কা দুধে একটু ঝাঁকুনী দিলো। ইদানিং সেও খালুদের সাথে ভালোই ইয়ার্কি করে।
‘তোর দুধ দুইটা’ ভূনাকরে খেতে পেলে দারুণ হতো?’

মল্লি’কা মা’ংসের বাটি হা’তে দাড়িয়ে আছে। আজিজ ওর কামিজের ফিতা খুলতে ব্যস্ত আর খুলতে গিয়ে গিটঠু লাগিয়ে দিয়েছে। এখন সে দাঁতদিয়ে গিটঠু খুলার কসরত করছে। নগ্ন পেটে সুড়সুড়ি লাগায় মল্লি’কা কোমর এদিক ওদিক করছে। ফলে গিটঠু আরো জটিল আকার ধারণ করেছে। অ’দ্ভুতুড়ে এক দৃশ্য।
‘খালুজান যে কি, এখনো ফিতা খুলতে শিখলোনা।’ মল্লি’ক ফিকফিক করে হা’সছে।

‘কালথেকে আমা’র সামনে ফিতালাগানো কিছু পরে আসবি’না। তোকে আমি হা’ফ ডজন ইলাস্টিক ব্যান্ড লাগানো সালোয়ার কিনে দিবো।’ বি’রক্তিতে আজিজ গজগজ করছে।
বাসর রাতেও সে আমা’র পেটিকোটের ফিতা খুলতে গিয়ে এমন কান্ডই ঘটিয়েছিলো। আমি হা’ত বাড়িয়ে মা’ংসের বাটিটা’ নিলাম।

জোহা’র ধোন নাড়তে নাড়তে দুজনের লগড় দেখছি। আমা’দের সাথে চুদাচুদির ব্যাপারে মল্লি’কাকে অ’বাধ স্বাধীনতা দিয়ে রেখেছি। মল্লি’কা মূহুর্তের ভিতর গিট্ঠু খুলে শরীর সালোয়ার মুক্ত করলো। খালুজানের খাড়া ধোন দেখেই সে বুঝেগেছে ওটা’ এখন কোথায় ঢুকতে চায়। জিনিসটা’যে নিজেরও ভীষণ প্রয়োজন সেটা’ মল্লি’কার বডি ল্যাঙ্গুয়েজ বলেদিচ্ছে। ধোন চুষাচুষির ঝামেলায় গেলোনা সে। গুদে যে পরিমা’ন রস জমেছে তাতেই চলবে। মল্লি’কা আজিজের মুখোমুখি হয়ে কোলে বসলো। গুদ আর ধোনের মা’ঝে মা’ত্র কয়েকচুল ফারাক। তিন আঙ্গুলে ধোনের ঘাড় চেপেধরে মা’থা গুদে ঠেকিয়ে নাড়া দিতেই ঠোঁট দুইটা’ দুপাশে সরেগেলো। এরপর গুদ সামনে বাড়িয়ে দিলো চাপ। ধোনের মা’থা ভিতরে ঢুকতেই দুহা’তে খালুর ঘাড় জড়িয়ে ধরে পুরা জিনিষটা’ গুদে ঢুকিয়ে নিলো।

মা’ংসের বাটি পাশেই পড়ে রইলো। আজিজ এখন মা’গী মা’ংসের কারবারী। ওর মুখ, ঠোঁট, দাঁত, জিভ, দুই হা’ত, ধোন সব একসাথে মল্লি’কার শরীরে ধীরে ধীরে ছুরি চালাচ্ছে। মল্লি’কাও কোমর দোলাচ্ছে। দুজন ধীরেসুস্থে চুদাচুদি করবে সেইসাথে খানাপিনাও চলবে। চুদাচুদির কায়দাকানুন মল্লি’কা অ’ল্পদিনেই শিখেনিয়েছে। আজিজের গালেমুখে নাক ঘষে, চুমা’খেয়ে আদর করছে। পিঠ খাড়াকরে দুধ উঁচিয়ে ধরে চুষতে দিচ্ছে। তবে ওর গুনগুনানি থেমে নেই।

জোহা’ আমা’কে কোলে তুলেনিলো। মল্লি’কা বলে জোহা’ খালুর জিনিষটা’ গজার মা’ছের লাকান। আমি গজার মা’ছ গুদের পুষ্কুনিতে ঢুকিয়ে নিলাম। খেয়ে-পড়ে ওটা’ ওখানেই ভালো থাকবে। একটা’ মা’ংসের টুকরা দাঁতে চেপেধরে আছি। জোহা’ অ’র্ধেক টুকরা কামড়ে নিজের মুখে নিলো।
‘মা’ংসের টুকরা চিবুতে চিবুতে বললো,‘মল্লি’কা মেয়েটা’ তোমা’র মতোই সেক্স হা’ঙ্গরী।’
‘গ্রামের মেয়ে হলেও ওদের শরীরেও যে, এমন যৌনক্ষুধা লুকিয়েছুপিয়ে থাকতে পারে কখনো ভাবি’নি।’
‘আমা’দের সাথে সে দারুণ ভাবে এ্যডজাস্ট করে নিয়েছে।’
‘শরীরের সুখ মেটা’তে সে আমা’দেরকেই ফলো করছে।’
‘আমা’র বোকা বউটা’ এসব ইনজয় করার আগেই কেটে পড়লো।’

‘ধরো পলি’ন আবার ফিরেএলো?’ জোহা’র কোমর ধরে আরো কাছে টা’নলাম। গুদের তলদেশে ধোন ঘষাখাচ্ছে।
‘কি যে বলোনা? ও আর ফিরবে না।’ জোহা’ কন্ঠে বেদনার সুর।
‘একদিন দরজা খুলে দেখলে পলি’ন সামনে দাড়িয়ে আছে। তখন তুমি কি করবা?’
‘ওকে এভোবে বুকে টেনে নিবো।’ জোহা’ শক্ত হা’তে আমা’কে জড়িয়ে ধরলো।
‘আমা’র সাথে তোমা’র সম্পর্কের কি হবে?’ আমি গুদ সঙ্কুচিত করে জোহা’র ধোন চেপে ধরলাম।
‘পলি’নকে সব খুলে বলবো আর চেষ্টা’ করবো সে যেন তোমা’র মতো হয়েযায়।’ জোহা’ও গুদের ভিতর ধোন নাচাচ্ছে। অ’নুভূতিটা’ দারুন। বললাম.‘পলি’ন যদি এমন পরকীয়া সম্পর্ক মেনে না নেয়?’

উত্তর না দিয়ে জোহা’ করুণ চোখে আমা’র দিকে তাকিয়ে থাকলো। বেচারা! পালি’য়ে যাওয়া বউকে এখনো ভুলতে পারেনি। ওর জন্য কিছু একটা’ করতে হবে। ওর মন ভালো করার ম্যাজিক আমা’র জানাই আছে। বললাম,‘এখন আর কোনো কথা নয়। আজ শুধু তুমি আর আমি, আর সারারাত দুজন চুদাচুদি করবো। তুমি চুদবা আর আমি চেঁচাবো..আমা’কে তুমি রেপ করার মতো করে চুদবা আর আমি চেঁচাবো।’

জোহা’র চোখে খুশির ঝিলি’ক। আমি ওর কানের লতি কামড়ে দিলাম। ‘জানু এখন আমা’কে ডগি স্টা’ইলে চুদো। তুমি তো জানো কুত্তাচুদা করে চুদলে আমা’র কতো ভালো লাগে।..ওইযে সেদিন তুমি যেভাবে মল্লি’কাকে চুদেছিলে, এখন কিন্তু আমা’কে সেভাবেই চুদতে হবে। খুব মজা হবে তাই না?..মজা দিতে না পারলে আমি কিন্তু তোমা’র ধোন কামড়ে ছিঁড়ে ফেলবো।’

জোহা’র ধোন আমা’র গুদের ভিতর এখন গজার মা’ছের মতোই লাফালাফি করছে। আমি জানি ওর মন থেকে নিমিষে সব দুঃখ মিলি’য়ে গেছে।

আমি গোপণ মিশনে নামলাম। ফেসবুক ঘাটা’ঘাটি করে পলি’নকে পেয়ে গেলাম। জোহা’র কাছে ছবি’ দেখেছিলাম তাই চিনতে অ’সুবি’ধা হয়নি। মেয়েমা’নুষ পারেনা এমন কিছু কি এই দুনিয়ায় আছে? ওর প্রোফাইলে একটা’ নাম্বারও পেলাম। রং নাম্বারে ডায়াল করে ফেলেছি এমন ভাব করে নামটা’ আরো নিশ্চিত হলাম। পরে আরেকদিন ফোন করলাম।

এভাবেই ধীরেধীরে আলাপ জমিয়ে ফেললাম। নিজের কিছু কাল্পনিক দুঃখের কাহিনি শুনিয়ে ওর সহা’নুভূতি পাওয়ার চেষ্টা’ করলাম। এবার তার কাছ থেকে একটা’ অ’বাক করা সংবাদ পেলাম যেটা’ আমরা কেউই জানতাম না। গত চারমা’স থেকে সে এক বান্ধবীর বাসায় থাকছে। আরো দুইএক দিন পিড়াপিড়ি করার পরে জানালো যার হা’ত ধরে সে ঘর ছেড়েছিলো সেই জানোয়ারটা’ তাকে চিট করে গয়নাগাটি নিয়ে ভেগেছে। অ’নেক কিছুই বলছে পলি’ন, কিন্তু জোহা’র কথা আমা’র কাছে এখনো চেপে আছে।

প্রায় একমা’স এটা’ওটা’ নিয়ে গল্প করার পরে আমা’র দিকের সত্যটা’ তাকে জানালাম। কিছু গোপণ না করে জোহা’র সাথে আমা’র যৌন সম্পর্কের পটভূমি, জোহা’র উদভ্রান্ত অ’বস্থা এমনকি মল্লি’কার কথাও জানালাম। কারণ, ফিরে আসতে চাইলে সব জেনেশুনেই সে ফিরুক। পলি’ন চুপচাপ শুনলো তারপর কিছু না বলে ফোন রেখে দিলো। আমি তাকে ফোন করিনা আর সেও করেনা। কিছুদিন অ’পেক্ষা করে আমিও তার আশা ছেড়ে দিলাম। ভাবলাম এখানেই সব শেষ তাই জোহা’ বা স্বামীকেও কিছু জানালাম না।

আমা’দের সাথে জোহা’র দিনগুলি’ খুব ফূর্তিতেই কাটছে। তবে মা’ঝেমা’ঝে উদ্ভট সব খেয়াল তার উর্বর মস্তিষ্ক থেকে বেরিয়ে আসে। কিছুদিন আগে পাছামা’রার খেয়াল চেপেছিলো, সেটা’ ওর মা’থা থেকে নামিয়ে দিয়েছি। ওর এসব খেয়ালের পিছনে যে, আমা’র স্বামী আজিজের ইন্ধন আছে সেটা’ ঠিকই বুঝি। আজ আবার কলা দেখিয়ে আবদার করছে,‘চম্পাকলি’ এটা’ তোমা’র পানিপথে ঢুকাতে চাই।’

‘কেনো? তোদের ধোন কি অ’কেজো হয়ে গেছে?’ আমরা মা’ঝেমা’ঝে তুই-তুকারীও করি।
‘তা হবে কেনো? একটু সখ হয়েছে তাই বললাম।’
‘এসব মতলববাজি চলবে না। ধোন ছাড়া গুদে আজেবাজে কিছু ঢুকাতে দিবো না। আর বেশি বাড়াবাড়ি করলে গুদচুদাও বন্ধ।’
‘তাহলে মল্লি’কাকে বলে দেখি সে কি বলে?’

মল্লি’কা এতক্ষণ অ’বাক হয়ে শুনছিলো। এবার নিজের নাম শুনে আঁতকে উঠলো। ঝটকরে হা’তের আড়ালে গুদ ঢাকলো, যেন জোহা’ খালু ওর গুদে কলা ঢুকাতে না পারে। এমন লক্ষ্ণিছাড়া কথা সে বাপের জন্মেও শুনেনি। কলা আবার কিভাবে ঢুকাবে? খালুটা’ পাগল না কি? কয়দিন আগেই পাছামা’রার কথা বলছিলো। মল্লি’কা বারবার মা’থা নাড়ছে।

আমি মল্লি’কার আতঙ্ক আরো বাড়িয়ে দিলাম। কলা অ’নেক সময় ভিতরে আটকে যায়। ডাক্তার দেখাতে গেলে তখন আরেক কেলেঙ্কারী হবে। এটা’ শুনে মল্লি’কা এমন ভাবে পালি’য়ে গেলো যেন চোখের সামনে দেখতে পাচ্ছে গুদে কলা ঢুকানো অ’বস্থায় সে ডাক্তারের সামনে শুয়ে আছে।

পলি’নের আশা ছেড়েই দিয়েছিলাম। কিন্তু শেষ থেকেই তো আবার সবকিছু শুরু হয়। একদিন আমি ওর ফোন পেলাম। কিছু বলার আগে সে সময় নিলো।
‘জোহা’ কেমন আছে?’
‘তুমি কেমন আশা করো?’ পলি’ন চুপচাপ, কিছু বলছে না। আমি বললাম,‘বেচারা এখনো জানে না যে তার ত্রুটিটা’ কোথায়। আমা’কে কি এসব বলাযায়?’
‘আমি আসলেই বড় ভুল করে ফেলেছি। একজনের মিষ্টিকথার মোহনীয় জালে আটকে গিয়েছিলাম। দোষটা’ আমা’র।’ পলি’নের কান্নার আওয়াজ পেলাম।
সহা’নুভূতির সুরে বললাম,‘সংসারে এমন দোষত্রুটি কখনো কখনো হয়েই যায়। তোমা’রটা’ও তেমন আবেগজনিত ছোট্ট দুষ্টুমি।’

‘জোহা’ কি আমা’কে মেনে নিবে?’ অ’নেক্ষণ পরে পলি’ন প্রশ্ন করলো।
‘মা’নিয়ে নেয়াটা’ই হলো বুদ্ধিমা’নের কাজ।’ একটু থেমে পাল্ট প্রশ্ন করলাম,‘আমা’দের কথা তো তুমি সবই জেনেছো। তুমিও কি এসব মেনে নিতে পারবে?’
‘জোহা’র সাথে তোমা’র ফিজিক্যাল রিলেশনের কথা বলেছিলে। এসব কি আসলেই সত্যি?’
‘তোমা’কে কিছু ছবি’ পাঠাবো। ছবি’গুলি’ দেখো, ভাবো তারপর সিদ্ধান্ত নাও।’
আমা’দের চারজনের চুদাচুদির কয়েকটা’ ছবি’ ওর মোবাইলে পাঠিয়ে দিলাম। মন বলছে সে এসবের বাজে ব্যবহা’র করবে না। যদিও এটা’ একধরণের জুয়াখেলা। এরপর আবার অ’পেক্ষার পালা।

জোহা’ মেঝেতে বসেছে। আমি এক পা তুলে সোফায় বসেআছি, আরেক পা জোহা’র কোলে। আজিজ এখনো বাসায় ফিরেনি। জোহা’ পেটিকোটের নিচ দিয়ে হা’ত ঢুকিয়ে কাঙ্খিত জিনিষটা’ ধরার চেষ্টা’ করছে। আমি দুই রান চেপে রাখায় কিছুতেই ধরতে পারছে না। এটু ছাড় দিতেই ওর মুখে সফলতার আনন্দ ফুটে উঠলো। লোমহীন মসৃণ জায়গায় ওর আঙ্গুল ঘুরাফিরা করছে। মল্লি’কা ঘরে ঢুকলো। সেও দেখছে। নিচু হয়ে চায়ের কাপ রাখার সময় জোহা’ আরেক হা’তে ওর দুধ টিপলো। নিজের পাওনা বুঝে পেয়ে মল্লি’কাও খুশি হয়ে প্রস্থান করলো।

‘আমা’র সোনা নাড়তে ভালোলাগে?’
‘সেতো লাগেই।’ জোহা’ বদমা’্শি করে চিমা’ট কাটলো।
‘আউচ! ফাজিল কোথাকার।’
‘জায়গাটা’ খুবই সুন্দর। সেভ না করলে আরো ভালো লাগবে।’
‘তোমা’র কি আনক্লি’নড্ দেখতে ভালোলাগে?
‘পরিপাটি বাগান ভালো তবে মা’ঝেমা’ঝে জংলী পরিবেশ দারুণ লাগে।’
‘ধ্যাৎ! আমি বাবা জংলী হতে পারবোনা।’
‘এটা’ হলো কেয়ারলেস বি’উটি। তোমা’কেও সুন্দর মা’নাবে।’ জোহা’ হা’সছে।
‘পলি’ন কি জঙ্গল করে রাখতো?’ দুই রান আলগা করে যোনী সম্পূর্ণ চাপমুক্ত করলাম।
স্বাধীন ভাবে গুদ নাড়তে পেরে জাহা’ বেজায় খুশী। বললো,‘আমা’র অ’নুরোধ সে ফেলতো না।’ বলতে বলতে গুদে আঙ্গুল ঢুকিয়ে দিয়েছে জোহা’।

ঠিক এসময় পলি’নের ফোন পেলাম। এবার সে দুদিন পরে কল দিয়েছে। জোহা’কে মল্লি’কার জিম্মা’য় দিয়ে আমি উঠে পাশের ঘরে গেলাম। টুকটা’ক কথা বলার পরে পলি’ন আসল প্রসঙ্গে এলো।
‘ছবি’তে দুজনের মধ্যে তুমি কোনজন?’
আমা’কে চিনিয়ে দিয়ে বললাম,‘একজন আমা’র স্বামী আর দ্বি’তীয় মেয়েটা’ আমা’দের সাথে থাকে।’
‘খুবই সুন্দরী তুমি আর তোমা’র ফিগারটা’ খুব এ্যট্রাক্টিভ। দ্বি’তীয় মেয়েটা’কি তোমা’দের কোনো আত্নীয়া?’

‘না। সে আমা’দের বাসাতেই থাকে। তবে আমরা তাকে পরিবারের সদস্য বলেই মনে করি।’
‘জোহা’ তোমা’দের সাথে গ্রুপসেক্স করছে ভাবাই যায়না।’
‘ভাবনাহীন কাজও অ’নেকসময় আমা’দের জীবনটা’কে উপভোগ করতে সাহা’য্য করে। মা’নিয়ে নিতে পারলে কোনোই সমস্যা হয়না।’
‘তুমি জোহা’ অ’নেক পাল্টে দিয়েছে।’ উদাসীন কন্ঠ পলি’নের।
‘সেটা’ই স্বাভাবি’ক। তুমি, আমি অ’নেকেই কখনো না কখনো ভীষণ পাল্টে যাই।’
ওপাশে নিরবতা। কিছু বলতে যেয়ে থেমে গেলো, তারপর বলেই ফেললো,‘জোহা’ কি তোমা’কে খুশী করতে পারে? তুমি বুঝেছো নিশ্চয়?’

পলি’নের প্রশ্ন শুনে আমি হেসে ফেললাম। বললাম,‘পুরুষাঙ্গ থাকলেই পুরুষ হওয়া যায়না। যন্ত্রটা’ কিভাবে ব্যবহা’র করতে হয় সেটা’ জানতে হয় আর তোমা’র স্বামী সেটা’ খুব ভালোকরে জানে বলেই সে আমা’র কাঙ্খিত পুরুষ। আমা’র কথা তুমি নিশ্চয় বুঝতে পেরেছো। তবে শেষ কথা হলো, জোহা’র বুকের দরজা তোমা’র জন্য এখনো খোলা আছে।’
পলি’ন অ’নেক্ষণ নিশ্চুপ থেকে প্রশ্ন করলো,‘আমি ফিরলে তুমি বা ওই মেয়েটা’র অ’বস্থান কি হবে?’
‘সিদ্ধান্ত তোমা’র হা’তে। তবে আবারও বলছি ভালোকরে ভাবো, তারপর সিদ্ধান্ত নাও। জোহা’কে আমি এখনো কিছু বলি’নি। কারণ দ্বি’তীয় আঘাত সে সামলাতে পারবে না।’ আমি ফোন রেখে দিলাম।

আবারও অ’পেক্ষার পালা শুরু হলো। আমি আসলেও জানিনা যে, বেলাশেষে ফলাফল কি দাড়াবে? তবে অ’ন্তর দিয়ে দুজনের মিলন চাই। পরিস্থিতি অ’নুকুলে না থাকলে জোহা’কে ছাড়তে খারাপ লাগবে। সেক্স পার্টনার হিসাবে সে অ’তুলনীয়, খুবই বি’শ্বস্ত আর তাকে আমা’র ভালোলাগে। তবে বাস্তবতা মেনে নিতে আমা’র আপত্তি নেই। (চলবে…)


Tags: , , , ,

Comments are closed here.