জাকিয়া ও আজিজের যৌন জীবনযাপন ১২

April 4, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

(পলি’নের গল্প-২)

কয়েকদিন থেকে জোহা’ লংড্রাইভে যাবার কথা বলছিলো। আজ সেই উদ্দেশ্যেই বাহির হয়েছিলাম। ফেরার সময় আজিজ ড্রাইভ করছে আর অ’ন্ধকারে বসে জোহা’ দুধ টিপাটিপি শুরু করলো। ব্যাক সিটে চুদাচুদি করার জন্য উতলা হয়ে আছে। তাকে শান্ত করতে বললাম,‘এখানে না। বাসায় আজ স্পেশাল ব্যবস্থা আছে।’
জোহা’ খুব আগ্রহ নিয়ে জানতে চাইলো,‘এনাল নাকি ব্যানানা সেক্স?’

ঠোঁটে মোহনীয় হা’সি ফুটিয়ে বললাম,‘এখন বললে তো মজাটা’ই মা’টি।’ শান্তনা হিসাবে জোহা’র ধোন চুষলাম। ইতিপূর্বে চলন্ত কারে আমরা চুদাচুদিও করেছি। দুজনেই ভাবছে আজ তাদের স্বপ্ন পূরণ হবে। মা’ঝে একবার মল্লি’কার ফোন এলো। তাকে কিছু সংক্ষিপ্ত নির্দেশ দিলাম। ভাবলাম আজ হয়তো অ’নেকের স্বপ্নই পূরণ হতে চলেছে।

রাত্রি নয়টা’য় বাসায় ঢুকলাম। চুদার জন্য অ’স্থির হয়ে উঠেছে জোহা’। সোফায় বসে তাকে ইশারা করলাম বেডরুমে যাও আমি আসছি। জোহা’ খোশমেজাজে শিস দিতে দিতে হা’ঁটা’দিলো। আমা’র ভাবান্তর আজিজ খেয়াল করেছে। মনে হলো চারপাশে দম বন্ধকরা নিরবতা বি’রাজ করছে। একটু পরে বেডরুম থেকে কান্নার আওয়াজ ভেসে আসলো। আজিজ হতবি’হ্বল। আমা’র চোখেও জলের ধারা। কিছুক্ষণ পরে জোহা’ রুম থেকে বেরিয়ে আসলো, সাথে পলি’ন। জোহা’ বউকে পাশ থেকে জড়িয়ে ধরে আছে।

দুজন আমা’র দিকে এগিয়ে এলো। টকটকে লাল শিফন শাড়ী পরেছে পলি’ন। রক্ত গরমকরা সেক্সি ফিগার পলি’নের। আঁটসাঁট করে পরার কারণে শরীরের যৌন উত্তেজক বাঁকগুলি’ প্রকট ভাবে ফুটে উঠেছে। লোভনীয় দুধ দুইটা’ প্রথমেই নজর কাড়ছে। স্লি’ভলেস লাল ব্লাউজ, লাল চুড়ি আর কপালে লাল টিপ। রক্তিম সাজে পলি’কে দেখতে খুবই সুন্দর লাগছে আর মা’নিয়েছেও দারুণ। স্বামীর পছন্দের ড্রেসআপ সে ঠিকই মনে রেখেছে। আমি এগিয়ে গিয়ে পলি’নের গালে চুমা’খেলাম, তারপর ঠোঁটে আলতো করে ঠোঁট ছোঁয়ালাম। সেও আমা’র গালে-ঠোঁটে নিঃশব্দে চুমা’খেলো।

আজিজ সামনে এসে দাড়ালো। ‘সুন্দরী ললনা আমা’কে বঞ্চিত করছো কেনো?’ পলি’ন লজ্জা পাচ্ছে দেখে আজিজ আবার বললো,‘নো প্রবলেম, আড়ালে এক সময় চুমা’খেয়ো তাহলেই হবে।’
মল্লি’কা একটু দুরে দাড়িয়ে আছে। পলি’ন কাছে গিয়ে তাকেও আদর করলো। খুশিতে ডগমগ হয়ে মল্লি’কা বললো,‘আপনি দেখতে পরীর মতো সুন্দর।’
‘একটা’ লাল পরী।’ আজিজ মন্তব্য করলো। আমি মনেমনে বললাম আগুনমুখা যৌনাবেদন পলি’নের শরীরে।

রাতে আমরা খাটের উপর শুয়ে-বসে গল্প করছি। প্রাথমিক জড়তা কেটে গেছে পলি’নের। সে দুই হা’ঁটু ভাঁজ করে বসেছে। আমি পাশে উপুড় হয়ে শুয়ে বুকে বালি’শ চেপে দু’পা উপরে তুলে দোলাচ্ছি। নাইটি হা’ঁটুর নিচে জড়ো হয়েছে। বালি’শের চাপে দুধের অ’র্ধাংশ বেরিয়ে আছে। জোহা’ আমা’র সামনে কাৎ হয়ে শুয়ে আছে। পলি’ন, জোহা’ চোখে চোখে তাকাচ্ছে, হা’সছে। স্বামীকে তাড়া দিলাম। ‘রাত হয়েছে, এবার দুজনকে ঘুমা’তে দাও।’

‘তা কেনো? আজ সারারাত আমি সুন্দরীর সাথে গল্প করবো।
‘আজ শুধু ওরা দু’জন প্রেম করবে, চুমা’ খাবে, আদর করবে আর টক-ঝাল-মিষ্টি কিছু করবে।’
‘সেটা’ কি ভাবে সম্ভব?’ আজিজের কন্ঠে কৃত্রিম বি’ষ্ময়। ‘পলি’নতো জোহা’র জন্য এখন নিষিদ্ধ। আগে আমা’র সাথে হিল্যা বি’য়া তারপরে অ’ন্যকিছু।’
‘ওরাতো বি’য়েই করেনি।’ জোহা’ হা’হা’কার করে উঠলো।
‘এক ঘরে তো ছিলো। সুতরাং আমা’র কাছে রেখে পলি’নকে আগে শোধন করতে হবে। বৎস্য তারপরেই বউটি তোমা’র জন্য বৈধ হবে।’

আজিজের বলার ভঙ্গীতে হা’সতে হা’সতে পলি’ন বি’ছানায় শুয়ে পড়েছে। ওর হা’সি থামছে না। বুকের আঁচল সরেগেছে। সংক্ষিপ্ত ব্লাউজের আড়াল ছেড়ে স্তনজোড়া বেরিয়ে আসতে চাচ্ছে। শাড়ী হা’ঁটুর উপরে উঠে আসায় কামোদ্দীপক পা দুইটা’ দৃশ্যমা’ন। ছেলেদের কথা কি আর বলবো, আমা’র নিজেরইতো উত্তেজনা লাগছে। সব জেনেশুনেই পলি’ন ফিরে এসেছে। মনে হয় একসাথে সেক্স করতে আপত্তি করবেনা। আমি একটা’ সুযোগ নিতে চাইলাম।

‘তোমরা দুজন প্রেম করো আমরা গেলাম। তবে মা’ঝেমা’ঝে রুমে উঁকি মা’রবো আর..যদিই অ’নুমতি পাই তাহলে অ’ংশগ্রহণ করতেও পারি।’
পলি’ন স্বামীর দিকে তাকিয়ে আছে। জোহা’র চোখে নিরব সমর্থন।
পলি’ন লাজুক কন্ঠে জানালো,‘শুধু চুমা’..আজকে এর বেশি কিছু করতে পারব না।’
‘হুররেএএ..আমরা তাতেই রাজি।’ আজিজ খুশিতে খলখল করে উঠলো।

জোহা’ পলি’নের উপর ঝুঁকে দুহা’তে মা’থা টেনে নিয়ে প্রথমে দুই গালে তারপর ঠোঁটে ছোট ছোট চুমা’খেলো। দ্বি’তীয় বার চুমা’ খাবার সময় পলি’ন জোহা’র ঘাড় জড়িয়ে ধরল। এবার ওরা অ’নেক সময় নিয়ে চুমা’ খেল। বউকে চুমা’ খেয়ে জোহা’ আমা’কেও চুমা’খেল। আমি পলি’নকে চুমা’খেলাম।
‘সুন্দরী ললনা আমা’রও চুমা’খেতে খুব ইচ্ছা করছে তোমা’কে।’
‘বুঝেছি, তুমি আমা’কে শোধণ করতে চাও।’ পলি’ন খিলখিল করে হা’সছে।
আজিজ পলি’নকে চুমা’খাওয়ার পরে রুমের পরিবেশ পুরোটা’ই পাল্টে গেলো।

‘চম্পাকলি’কে তোমা’র সামনে করতে ইচ্ছা করছে।’ বউএর কাছে বি’নীত নিবেদন জানালো জোহা’। পলি’নকে দেখিয়ে আমা’র দুধ টিপলো। রুমের পরিবেশ ধীরেধীরে বণ্যরূপ ধারণ করছে।
‘লাইভ সেক্স কোনোদিন দেখিনি, আমা’রও খুব দেখতে ইচ্ছা করছে।’ পলি’ন বললো।
‘তাহলে আমা’র কি হবে সুন্দরী?’ আজিজ পলি’নের কোমল পায়ে গাল ঘষছে।
‘তুমি আমা’কে শোধন করবে।’ শরীরে ঢেউতুলে পলি’ন হা’সছে।
‘খালু আপনাদের কিছু লাগবে?’ জমজমা’ট রঙ্গমঞ্চে মল্লি’কার শুভাগমন হলো।
‘কন্যে, আমরা এতোক্ষণ তোমা’রই বি’রহে কাতর ছিলাম।’ আজিজ হা’ত বাড়িয়ে দিয়েছে। ‘এসো সুন্দরী, মল্লি’কা বনে আমি পলি’নকে পরিশুদ্ধ করবো আর তুমি হবে আমা’র সহচারিনী।’

এরপর সাবলীল ভাবে সবকিছু ঘটতে লাগলো। আমরা পাঁচজন আদিম খেলায় মেতে উঠলাম। বস্ত্রহরণ চলছে। জোহা’ আমা’র নাইটি খুলেনিলো। আমি ওর কাপড় খুলেনিলাম। আজিজ মল্লি’কাকে নগ্ন করলো তারপর ওরা দুজন পলি’নের বস্ত্রহরণ শুরু করলো।
‘‘বহুদুর চলেগিয়ে ফিরে আসি শরীরের কাছে,
কথা দিয়েছিলে তুমি উদাসীন সঙ্গম শেখাবে…’’ আজিজ কবি’তা আওড়াচ্ছে।

ব্রা খুলে সে পলি’নের স্তনজোড়া মুক্ত করলো। ভরাট কিন্তু একটু লম্বাটে। নিচের দিক কিছুটা’ নেমেগিয়ে আবার উপরে উঠে এসেছে। অ’নেকটা’ ম্যাংগো শেপড। লালচে ছাই বর্ণের স্তনবৃন্ত দেখে মনে হচ্ছে ওটা’ স্তনের উপর জলের ফোঁটা’র মতো আটকে আছে।
জিভের ডগা দিয়ে স্তনবৃন্ত নেড়ে আজিজ ফিসফিস করে,‘শিশিরে ধুয়েছো বুক..?’

মল্লি’কা আর আজিজ ভাগাভাগী করে দুধের বোঁটা’ চুষলো। এরপর রক্তলাল পেটিকোট খুলে ওর অ’সাধারণ সৌন্দর্য পুরোটা’ই উন্মোচন করলো।
আজিজকে আজ কবি’তায় পেয়েছে-
‘‘কোমল জ্যোস্নার মতো যোনী তোমা’র, মধুকুপী
ঘাষের মতো রোম, কিছুটা’ খয়েরি..
কথা দিয়েছিলে তুমি উদাসীন সঙ্গম শেখাবে…’’
আজিজ আর মল্লি’কা দুজনেই খয়েরি ঘাষে ছাওয়া পলি’নের মধুকুপে ঠোঁট রাখলো। চুমুক দিলো, চুষলো। মধুকুপের প্রবাহ অ’ফুরান। আমি, আজিজ, জোহা’, মল্লি’কা সবাই একে একে পলি’নের মধুকূপে ঠোঁট ভিজালাম।

‘তুমি বলেছিলে সঙ্গম শেখাবে আমা’য়।’ আজিজ পলি’নের সাথে কানেকানে কথা বলছে।
‘পাজি, দুষ্টু, মিথ্যুক কোথাকার..কখন বললাম আমি?’ পলি’ন খিলখিল করে হা’সছে। হা’সিতে কামগন্ধ।
‘স্বপ্নে বলেছিলে। যৌসদাস আমি তোমা’র। এবার আমা’য় সঙ্গম শেখাও।’
পলি’নও এখন কবি’তায় আক্রান্ত-
‘‘আমা’য় কোলে তুলেনাও
যোনীফুলে হুলফুটা’ও
তাহলে তোমা’য় আমি সঙ্গম শেখাব।’’ কামউত্তেজনায় পলি’নের গলা কাঁপছে।

আজিজ পলি’নকে নিয়ে কোলে বসায়। সানিত লি’ঙ্গদেহ নিমিষে হা’রিয়ে যায় যোনীর অ’তল গহ্বরে। যোনী চেপেধরে লি’ঙ্গের চারপাশ। মৈথুনরত সাপের মতো ওরা একে অ’পরকে পেঁচিয়ে ধরে। ক্ষুধার্ত ঠোঁট পরস্পরকে খুঁজেনেয়। মুখের ভিতর লকলকিয়ে উঠা জিভ পরষ্পরকে ছোবল মা’রে। সময় বয়ে যায়। দুজন দুজনকে সঙ্গম শেখাতে ব্যস্ত।

জোহা’কে দিয়ে চুদিয়ে গুদ শান্ত করে মল্লি’কা চলেগেছে। আমি জোহা’কে নিয়ে ব্যস্ত। জ্বলজ্বলে চোখে সে বউএর সঙ্গমলীলা দেখছে। ওর ধোনে এখনো মা’ল লেগে আছে। মুঠিতে ধরে ডলা দিতেই জোহা’র শরীর লাফিয়ে উঠলো। বীর্যপাতের পরে ছেলেদের ধোন কিছুক্ষণ খুবই সেনসিটিভ থাকে। জোহা’ মা’থা নেড়ে নিষেধ করছে। নিষেধাজ্ঞা অ’মা’ন্য করে বীর্য্যমা’খা ধোন মুখে পুরে চুষতে লাগলাম। পলি’নও আমা’দেরকে দেখছে। মুখের ভিতর জোহা’র ধোন আবার দাঁড়িয়ে গেছে। মুখথেকে ধোন বাহির করে দুইপা ছড়িয়ে শুয়ে পড়লাম। আমন্ত্রণ জানাতেই জোহা’ চোদন শুরুকরলো।

সে কি চোদন? মনেহলো গুদ আগে কখনো এমন চোদনের মুখোমুখী হয়নি। গুদের ভিতর ধোনের অ’ব্যাহত ঘুঁতাঘুঁতি চলছে। মল্লি’কা আবার ফিরে এসে আমা’র দুধ চুষছে। আমরা খুব ব্যস্ত, কারো দিকে নজর দেয়ার সময় নাই। কিন্তু আ..আ..আ..পলি’নের টা’না শীৎকারে আমরা ফিরে তাকালাম। পলি’ন আজিজের ধোনে চুড়ান্ত আক্রমণ চালি’য়েছে। শরীর বাঁকা করে কোমর চালি’য়ে নিজের গুদ নয়, আজিজের ধোনকেই যেন ক্ষতবি’ক্ষত করছে। নগ্ন পিঠে একরাশ চুল ছড়িয়ে পড়েছে। স্তনজোড়া লাফাচ্ছে। পলি’ন ছোবল মেরেই চলেছে। আজিজ আঘাত সামলে পাল্টা’ আঘাত করছে। সবশেষে দুজনের বি’রামহীন শীৎকার বুঝিয়ে দিলো সঙ্গমযুদ্ধে উভয়েরই জিত হয়েছে।

বাধরুম থেকে ফিরে দেখি পলি’ন এখনো আজিজের কোলে বসে আছে। আমা’কে দেখে পাদুইটা’ দুপাশে লম্বা করে পিঠে ভর দিয়ে বি’ছানায় শুয়ে পড়লো। দুধ উর্দ্ধমুখী। আজিজ দুধ দুইটা’ মুঠিতে চেপে ধরলো। কয়েক ঘন্টা’র মধ্যেই পলি’নের ব্যাপক রূপান্তর ঘটেগেছে। প্রথমদিন কেউই এতোটা’ প্রত্যাশা করিনি।

‘তুমি বোধহয় এমনটা’ই চেয়েছিলে তাইনা?’ বি’ছানায় এক পা তুলে আমি ভেজা গুদে টা’ওয়েল ঘষছি। পলি’ন স্থির দৃষ্টিতে সেদিকে তাকিয়ে আছে।
‘মনে হচ্ছে তোমা’র কথাই সত্যি। জোহা’র সাথে তোমা’দের সম্পর্কের কথা শুনে প্রথমে মনটা’ একটু বি’দ্রোহ করেছিলো। এরপর তোমা’র পাঠানো ছবি’ আর ভিডিও দেখেই নিজেকে চিনতে পারলাম। জোহা’র সাথে তোমা’কে, মল্লি’কাকে সেক্স করতে দেখে মন খারাপ লাগছে আবার যৌন উত্তেজনাও লাগছে। দুদিন দেখার পর মনে হলো বাহ ভালাইতো লাগছে দেখতে। আর এখনতো তোমরা সবই বুঝতে পারছো..।’
‘সখি আবার তুমি পলাতকী হলে আমিও খুব কষ্ট পাবো।’ জোহা’ পলি’নের দুধের বোঁটা’ নাড়ছে।

‘আমি তাহলে তোমা’কে নিয়ে পলাতকী হবো।’ বোঁটা’য় সুড়সুড়ি লাগায় শরীরে ঢেউ তুলে পলি’ন হা’সছে। হা’সি থামিয়ে আবার প্রশ্ন করলো,‘মহা’রাজ আমা’র কি শোধন কমপ্লি’ট হয়েছে?’
‘অ’বশ্যই কন্যা, শোধনের পর তুমি আবার কুমা’রীতে রূপান্তরিত হয়েছো।’ আজিজ নাটকীয় ঢঙ্গে উত্তর দিলো।
‘স্বামী মহা’রাজ, তুমি তাহলে আমা’কে এখনো গ্রহণ করছোনা কেনো?’ পলি’ন স্বামীর দিকে তাকিয়ে আবদার করলো।
জোহা’ হা’মা’গুড়ি দিয়ে বউএর দিকে এগিয়ে যাচ্ছে। পলি’ন উঠে বসতেই আমি হা’ হা’ করে উঠলাম,‘এই ছেমড়ি করিস কি? মা’ল ফেলে বি’ছানা মা’খাবি’ নাকি?’

পলি’ন খিকখিক করে হা’সতে হা’সতে একহা’তে গুদ চেপেধরে বাথরুমের দিকে দৌড়দিলো। যাওয়ার আগে জোহা’র ধোন পা দিয়ে নাড়িয়ে দিলো। বাথরুম থেকে হা’ঁক দিলো,‘মল্লি’কাআআ এক কাপ চা দিবা?’ যার উদ্দেশ্যে বলা সে তখন খাটের এক কোনায় গভীর ঘুমে তলি’য়ে গেছে। ক্লান্ত, কামতৃপ্ত মুখটা’ লাবন্যে মা’খামা’খি। আজিজ নিজের শরীরটা’ ওর দিকে গড়িয়ে দিলো। স্পর্শ পেয়ে ঘুমের মধ্যেই মল্লি’কা আজিজকে জড়িয়ে ধরলো।

বাথরুম থেকে বেরিয়ে আমা’কে জোহা’র ধোন নাড়তে দেখে পলি’ন বললো,‘তুমি সবসময় আমা’র বরের ধোন নাড়ো কেনো?’
‘তুমিইবা এমন আকর্ষণীয় জিনিষটা’ ফেলে গিয়েছিলে কেনো?’
‘চাকচিক্য আর মিথ্যার মোহজালে ফেঁসে গিয়েছিলাম।’

পলি’ন ওর কাহিনী শুনালো। হা’রামিটা’র সাথে ফেসবুকে পরিচয়। এরপর ওর সাথে ভিডিও চ্যাটিং শুরু করলাম আর সেও আমা’ক রূপের বণ্যায় ভাসিয়ে দিলো। আমি ওর কথার জালে আঁটকে গেলাম। জোহা’ কয়েকদিনের টুরে বাহিরে ছিলো। আমি হা’রামিটা’কে বাসাতেই ডেকে নিলাম। তারপর বুঝতেই পারছো চুমা’চুমি, দর্শন, মর্দন, চোষন সবই হলো। আমি ওর সাথে পরকীয়া প্রেমে মজে গেলাম। আর এতোটা’ই মজলাম যে একদিন টা’কা আর গয়নাগাটি নিয়ে উধাও হলাম।

পরিণতিতে যা হবার তাই হলো। একমা’স পরেই ওর আসল চেহা’রা সামনে এলো। টা’কার বি’নিময়ে সে আমা’কে অ’ন্যের সাথে সেক্স করার জন্য ইনসিস্ট করতে লাগলো। এতে রাজি করাতে না পেরে শেষে আমা’কে ফেলে গয়নাগাটি নিয়ে সটকে পড়লো। ততদিনে আমা’র সবজায়গায় ফেরার পথ বন্ধ হয়েগেছে। আমি এক বান্ধবীর বাসায় আশ্রয় নিলাম। পলি’ন এখন আবার কাঁদছে। এই কান্নায় কোনো অ’ভিনয় নাই। চোখের জল ফেলতে ফেলতে বলছে,‘ফিরেগেলে জোহা’ আমা’কে নিবে কি না তাও যানিনা। এমন সময় তুমি সাহা’য্যের হা’ত বাড়িয়েদিলে। তোমা’দের সম্পর্কের ব্যাপারে কিছুই গোপন করোনি তুমি। তাই তোমা’র উপরেই ভরসা করলাম আর স্বামীকেও ফিরে পেলাম।’ পলি’ন আমা’কে জড়িয়ে ধরলো। আমা’দের সবার চোখেই জল।

মল্লি’কা ঘুমা’চ্ছে। আজিজ দুধ চুষে ওর ঘুম ভাঙ্গানোর পাঁয়তারা করছে। পলি’নের খয়েরী বর্ণের একগুচ্ছ যোনীকেশ নাড়তে নাড়তে জোহা’ এতোক্ষণ বউএর গল্প শুনছিলো। পরিবেশটা’কে হা’লকা করা দরকার।
‘খোকাবাবু, আঁচড়ানোর জন্য কি চিরুনি দিবো?’

জোহা’ সজোরে মা’থা নাড়লো। আমি ঝাঁঝিয়ে উঠলাম,‘হা’ঁদারাম তাহলে অ’পেক্ষা কিসের? চুষো, চাঁটো, ধোন ঢুকাও আর সারারাত বউকে চুদো।’

জোহা’ বউএর গুদ চাঁটছে। চোখে জল নিয়ে পলি’ন যৌনসুখে কাতরাচ্ছে। আমি ও আজিজ দুজনের সাহা’য্যে এগিয়ে গেলাম। মল্লি’কা তখনও ঘুমা’চ্ছে।(চলবে)


Tags: , , , ,

Comments are closed here.