জাকিয়া ও আজিজের যৌন জীবনযাপন ০৭

March 14, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

জোহা’র সাথে চুদাচুদি- ০১
আমি জাকিয়া বলছি…
স্বামী বলে আমা’র শারীরিক গঠণ কিছুটা’ ভারী হলেও যৌন আবেদন নাকি খুবই প্রকট। বি’ভিন্ন ঘরোয়া পার্টিতে ওর বন্ধুদের এসব ফিসফিসানী মন্তব্যও আমা’র কানে এসেছে। খুব ঘনিষ্ঠ ২/১ জন বন্ধু আজিজকে এটা’ও বলেছে যে, আমা’র শরীর বি’শেষকরে দুধের কথা মনে হলে তাদের ডান্ডা নাকি আরো মজবুত হয় আর সেইসাথে চোদনস্পৃহা’ও বৃদ্ধি পায়। স্বামীর বন্ধুদের এসব রসাত্নক মন্তব্য আমিও খুব উপভোগ করি। যৌনরসাত্নক প্রশংসাবাক্য শুনে আনন্দ পেলেও পুলকে গালি’ দিয়ে বলি’,‘সবকয়টা’ হা’রামি।’

আমা’র পানপাতা সদৃশ্য গুদের অ’পরূপ সৌন্দর্য্যে আজিজ বি’মোহিত। নেট থেকে ডাউনলোড করে গুদের ছবি’র সাথে তুলনা করে বলেছে, তুলনাহীন আমা’র গুদের সৌন্দর্য্য। এতো চুদে, চুষে কিন্তু গুদের এতটুকুও সৌন্দর্য্যহা’নী হয়নি। বরং দিনে দিনে গুদ, গুদের ঠোঁট আরো হৃষ্টপুষ্ট হয়েছে। নিজের কথা কি আর বলবো? আয়নার সামনে দাঁড়িয়ে গুদের সৌন্দর্য্য উপভোগ করতে আর নাড়তে আমা’রও ভালোলাগে। জিনিসটা’ পাউডারের পাফের মতো তুলতুলে নরম। আজিজ যখন চুকচুক করে চুষে যোনীফুলের মধুসুধা পানকরে তখনকার যৌনসুখের অ’নুভূতি আমি ভাষায় প্রকাশ করতে পারবো না।

স্বামী যখন গুদ চুষে তখন মনে হয় গুদের ভিতর গুনগুন করে মিউজিক বাজছে। আমা’র ধারণা মৌমা’ছি যখন ফুল থেকে মধু সংগ্রহ করে ফুলেদের অ’নুভূতিও হয়তো এমনটা’ই হয়। অ’ফসোস, যদি নিজের গুদে মুখ লাগিয়ে চুষতে পারতাম। নিজের গুদসুধা পানকরতে পারতাম! আমা’র গুদের স্বভাব হলো খাইখাই টা’ইপের। স্বামীর ধোন পেলেই সাথেসাথে গিলেনেই। ধোনের একটুও অ’বশিষ্ট থাকেনা। পুরাটা’ই গুদের ভিতর অ’দৃশ্য হয়ে যায়। আজিজ বলে আমা’র গুদের ভিতর বোয়ালমা’ছের মতো ছোটছোট দাঁত আছে। বীর্য্যপাতের সময় পুরা ধোন এমনভাবে কামড়ে ধরে যে তার মজাই অ’ন্যরকম।

আজিজ গুদে মুখদিয়ে আদর করতে ভালোবাসে তাই আমি ওর নাম দিয়েছি গুদখোর। ভালোবাসা প্রকাশের এটা’ই আমা’র সুমধুর ডাক। জায়গাটা’ তাই সবসময় ঝকঝকে তকতকে করে রাখি। আজিজ গুদ চাঁটলে প্রথম প্রথম একটু অ’স্বস্তি বোধ করতাম কিন্তু এখন প্রচন্ড উপভোগ করি। আমা’র যোনীতে ওর ঠোঁট আর জিভের কারুকাজ যৌনউত্তেজনাকে ভিন্ন মা’ত্রা দেয়। সারা শরীরে যৌনউন্মা’দনা সৃষ্টি করে।

আজজি আমা’র মতোই চুদাচুদি করতে ভালোবাসে। আমি এসময় হা’ত-পা ছড়িয়ে শুয়ে না থেকে সক্রিয় ভূমিকা পালন করি। কোনোকোনো দিন চুদাচুদির সিনেমা’ দেখতে দেখতে আমরা চুদাচুদি করি। নিয়মিত ধোন চুষি। আবার উত্তেজনা তুঙ্গে অ’বস্থান করলে সিক্সটিনাইন পজিসনে চুষাচুষির সময় স্বামীর ধোন চুষে মা’ল বাহির করি। আমি এখন একজন সার্টিফায়েড পেনিস সাকার।

স্বামীর ধোনের আকার-আকৃতি-যৌনশক্তি বা নিজের যৌনতৃপ্তি নিয়ে আমা’র কোনো অ’ভিযোগ নাই। ওর চোদনে আমি কখনো অ’তৃপ্তিবোধ করিনি। তবে আজিজের কিছু উদ্ভট চাহিদা আছে আর ইদানিং এসব বাড়ছে। যেমন, ওর সামনে আমি অ’ন্য ছেলের সাথে চুদাচুদি করছি বা সে কোনো মেয়ের সাথে চুদাচুদি করছে আর আমি সামনে বসে দেখছি, এই রকম আর কি। অ’র্থাৎ থ্রীসাম সেক্স করছি। বি’য়ের পর থেকেই আমা’কে এসব করার জন্য সে ফুসলাচ্ছে। আরেকজনের সাথে কেন চুদাচুদি করবো জানতে চাইলে কবি’তা শোনায়-
‘তোমা’র গোলাপী ঠোঁটে অ’ন্য নাগরের ঠোঁট ছুঁয়ে যায়
তোমা’র স্তনের বোঁটা’তে অ’ন্য দাঁতের কামড়
গোলাপের চেয়ে বেশি পছন্দ নাগরের পারফিউম
তোমা’র যৌনি ভেদ করে যায় অ’ন্য কারো লি’ঙ্গ
শরীর বীর্যসিক্ত হলে নাগরকে জাপটে ধরে থাকো…’

চুদাচুদির সিনেমা’য় তিনজনের চুদাচুদি দেখতে আমা’রও খুব ভালোলাগে। কিন্তু পরপুরুষের সাথে এসব করবো, গুরুত্বদিয়ে তেমনটা’ কখনো ভাবি’নি। কিন্তু ইদানিং আজিজের কবি’তা আমা’কেও দ্বি’চারিনী হতে প্রলুব্ধ করছে।
‘তোমা’র স্তনের বোঁটা’তে অ’ন্য দাঁতের কামড়..’
কিম্বা-
‘তোমা’র যৌনি ভেদ করে যায় অ’ন্য কারো লি’ঙ্গ..।’
ভাবলাম দেখাই যাক না কেমন লাগে? আজিজকে নিয়ে আমা’র কোনো ভয় নেই, তাই একদিন রাজি হয়েই গেলাম।

এক বন্ধুর ম্যারেজ এ্যনিভারসারীতে গিয়েছিলাম, সেখানে আমিই হয়ে উঠেছিলাম সকলের আকর্ষণের কেন্দ্রবি’ন্দু। এককথায় মক্ষিরানী। জমকালো কারুকাজ করা সিল্কের সাদা শাড়ী, একই কাপড়ের একটু লো-কাট স্লি’ভলেস ব্লাউজ, গলায় সাদা পাথর বসানো চেন আর কানের দুল অ’র্থাৎ পুরা সাজগোজেই ছিলো সাদার সমা’হা’র। সামনে বা দুপাশ- অ’র্থাৎ তিনদিক থেকেই আমা’র স্তনজোড়া ত্রিমা’ত্রিক আলো ছড়াচ্ছিলো। এই আলোক ছটা’য় পুরুষের চোখ ঝলসে গেলেও অ’নেক মেয়ের চোখেমুখে যে ইর্শার আগুন ছিলো তা বলাই বাহুল্য।

ফেরার সময় আজিজ কার ড্রাইভ করছে। আমি প্যান্টের উপর দিয়ে পেনিসের জায়গা চেপে ধরলাম।
‘রাস্তার লোকজন দেখবে।’
‘দেখুক। দেখবে, উত্তেজিত হবে তারপর বাসায় গিয়ে বউকে চুদবে।’
‘মনে হচ্ছে পার্টিতে কোনো ব্যাটা’কে মনে ধরেছে।’
‘সব ব্যাটা’ই লোভী। রাতে বউেএর সাথে সেক্স করার সময় মনে মনে আমা’র দুধ চুষবে।’
‘আমিও খেয়াল করেছি। সবাই চোখ দিয়ে তোর দুধ আর শরীর চাঁটছিলো।’
‘গুদখোর, খুব মজা পেয়েছিস তাইনা?’
‘আলবৎ পেয়েছি। মা’ঝেমা’ঝে পেনিস খাড়িয়ে গেছে।’
‘আমা’রও প্যান্টি ভিজে সোঁকসোঁক করছে।’
‘সেক্স করার জন্য কাকে সিলেক্ট করলি’?’
‘একজন বাদে ওদের কারো সেক্স এ্যপিল নাই। হোয়াইট টি-শার্ট পরা ওটা’ কে ছিলো?’
‘জোহা’। ওরসাথে তেমন ঘনিষ্ঠতা নেই।’ জানালো আজিজ।
রাস্তা ফাঁকা দেখে স্বামীর গালে চুমা’খেলাম। আজিজও আমা’র দুধ টিপলো।

রাতে ফাটা’ফাটি রকমের চুদাচুদি হলো। দুজন দুজনকে চুদলাম। কারো তৃপ্তি যেন এতটুকুও কম না হয় সেদিকে খেয়াল রাখলাম। আমা’দের চুদাচুদির ধরণ একটু অ’ন্যরকম। ভাতার যখন চুদে তখন আমি আমা’র সর্বোচ্চটা’ দেয়ার চেষ্টা’ করি। একইভাবে আমি চুদার সময় আজিজও আমা’র চরম তৃপ্তির দিকে খেয়াল রাখে। একই স্টা’ইলে সবসময় চুদাচুদি করতে একঘেঁয়েমী লাগে তাই চুদাচুদির স্টা’ইলে বৈচিত্র রাখার চেষ্টা’ করি। বি’ভিন্ন আসনে চুদাচুদি করি। চুদাচুদির পরে আমরা খুটিয়ে খুটিয়ে জেনেনেই কার কখন কেমন লাগছিলো।

এদিন চুদাচুদির সময় আরেকটা’ ব্যাপার সামনে এলো যার কথা আমরা আগে তেমন ভাবি’নি। বর্ষণ মুখর রাত। বৃষ্টির ঝমঝম আওয়াজ শরীরে যৌনউন্মা’দনা তৈরী করছে। বৃষ্টি সবসময় আমা’র শরীরে সেক্স স্টিমুলেন্টএর কাজ করে। আমি চালকের আসনে ছিলাম। তাই বেশ আওয়াজ করেই স্বামীকে চুদছিলাম।
‘বেশী আওয়াজ করিসনা, মল্লি’কা শুনবে।’ আজিজ আমা’কে সাবধান করার চেষ্টা’ করলো।
একটু আগেও আমরা ওর সুরেলা কন্ঠের গুনগুন আওয়ার পেয়েছি। ‘তুমি দিওনাকো বাসর ঘরের বাত্তি নিভাইয়া, আমি বন্ধ ঘরে অ’ন্ধকারে যাব মরিয়া..।’ বৃষ্টির রিমঝিম আওয়াজ ওর শরীরেও হয়তো যৌন চাঞ্চল্যের সৃষ্টি করেছে। প্রকৃতির এ এক অ’দ্ভুত খেয়াল।
‘পারবো না, চুদার মজাই নষ্ট হয়ে যাবে।’ ভাতারকে চুদতে চুদতে হঠাৎই বলে ফেললাম,‘মল্লি’কাকে চুদবি’?’
‘তুই কার সাথে চুদাচুদি করবি’?’ আমা’র চোদনে আজিজ হা’ঁপাচ্ছে।
‘জোহা’ হয়তো চলতে পারে। তবে তাকে আরো যাচাই করতে হবে।’ আমিও হা’ঁপাতে হা’ঁপাতে বললাম।
‘মল্লি’কা আমা’কে চুদতে দিবে?’
‘তোকে ভাবতে হবে না, ওটা’ আআমি..।’ ধোনের ঘুঁতাঘুঁতিতে আমা’র কথা হা’রিয়ে গেলো।
‘মল্লি’কাকে চুদতে পেলে মন্দ হয়না। ওর দুধগুলি’ও প্রায় তোর সাইজের।’
‘মল্লি’কার দুধ চুষানোর ব্যবস্থা করবো?’
‘ইশ! চাইলেই যেন মল্লি’কা আমা’কে দুধ চুষতে দিবে।’
‘ওওও! বাবুর দেখছি দুধ চুষার ষোলআনা ইচ্ছা আছে।’
‘তুই ব্যবস্থা করলে না চুষে কি পারি?’ বরের হা’ত আমা’র দুধ নাড়তে ব্যস্ত।
‘কোনটা’ আগে হবে?’ আজিজের ধোনে উঠবস করতে করতে প্রশ্ন করলাম।
‘প্রথমে আমা’র সুন্দরী বউকে চুদাবো তারপর মল্লি’কাকে চুদবো।’ আজিজ দুইহা’তে আমা’কে ধোনের উপর চেপে ধরলো। আমিও নিচের দিকে চাপ বাড়ালাম। গুদের ভিতর ওর মোটা’ ধোন অ’ল্প অ’ল্প কাঁপছে।

মল্লি’কা আমা’দের বাড়ির নতুন সংযোজন। ৫/৬ মা’স হলো শ্বশুর বাড়ি থেকে এসেছে। বয়স ২০/২২ হতে পারে। চেহা’রায় একটা’ গ্রামীন সৌন্দর্য্য আছে। কিছুটা’ সেক্সি ভাবও আছে- এই বয়সে মেয়েদের যেমনটা’ থাকে আরকি। সাংসারিক কাজেকর্মে যথেষ্ট পারদর্শি এবং মিশুক। অ’ল্পদিনেই আমা’র পরিবারের সদস্য হয়ে উঠেছে। আজিজ মা’ঝেমা’ঝেই মল্লি’কাকে নিয়ে আমা’র সাথে রসিকতা করে যেমনটা’ আমি ওর বন্ধুদেরকে জড়িয়ে চুদাচুদির রসিকতা করি। এতে দুজনেই মজা পাই। তবে জোহা’র কারণে কিছুদিনের জন্য মল্লি’কার ব্যাপারটা’ আড়ালে পড়ে গেলো।

সেই বি’য়ের অ’নুষ্ঠানের পর থেকে দুজনের বন্ধুত্বের ঘণত্ব বাড়তে শুরু করেছে। কেনো জানি না আমিও জোহা’কেই বেছে নিলাম। আমা’র সিগন্যাল পাওয়ার পর আজিজ মা’ঝেসাঝে জোহা’কে বাড়িতে নিয়ে আসতে লাগলো। স্বামীর মতোই দেখতে হ্যান্ডসাম। তবে কিছুটা’ মিইয়ে থাকে। সবসময় আপসেট আর অ’মনোযোগী। প্রেমকরে বি’য়েকরা বউ বছর হতে চললো আরেক জনের সাথে চলেগেছে। তখন থেকেই এই অ’বস্থা। এটা’ও আমা’কে বেশ প্রভাবি’ত করেছে।

জোহা’ এমনিতেই লাজুক মা’নুষ। কথা বলার সময় আমা’র বুকের দিকে তো নয়ই এমনকি মুখের দিকেও সহজে তাকায় না। আপনার বি’য়ে করা উচিৎ পরামর্শ দিলে প্রথম প্রথম চোখের জল ফেলতো। এখন শুধু হা’সে, তবে আমা’র সাথে আগের চাইতে অ’নেক সহজ। জোহা’র উপর ধীরে ধীরে আমা’রও কিছুটা’ মা’য়া বসে গেলো। আজিজকে একদিন বলেছে জোহা’ যে, তার ধারণা অ’তিরিক্ত মোটা’ পেনিসের কারণে বউ চলেগেছে। মোটা’ পেনিস সম্ভবত তাদের দাম্পত্য জীবনে বি’শাল বাধা হয়ে দাঁড়িয়েছিলো। এসব ভাবনা আমা’র কখনো সঠিক মনে হয়নি। তবে স্বামীর কাছে এসব শোনার পর জোহা’র মোটা’ ধোন আমা’র মনেও একটা’ মোটা’ দাগ টেনে দিলো। ওটা’ পরখ করার বাসনা আমা’কে কাবু করে ফেললো আর আজিজের প্ররোচনাতো ছিলোই।

চুদাচুদির মুভিতে আমা’র বি’শাল সাইজের পেনিস দেখে ভালোই লাগে। বি’শ্বাসই হয়না যে, পেনিস এতো বড় হতে পারে! আবার মেয়েরা যখন কোলে বসে অ’মন জাইগান্টিক পেনিস গুদে নিয়ে নাচানাচি করে তখন আমা’র গুদেও নাচানাচি শুরু হয়। জোহা’র মোটা’ পেনিস পাওয়ার বাসনা আমা’কেও পেয়ে বসলো। স্বামীর সাথে রাতে চুদাচুদি করতে করতে যেদিন আমা’র মনের কথা প্রকাশ করলাম স্বামীতো শুনেই অ’বাক। মনোবাসনা পূরণ হওয়ার আশা সে ছেড়েই দিয়েছিলো। আমা’র কথা শুনে সে এতোটা’ই উত্তেজিত হলো যে সেই রাতে একঘন্টা’র মধ্যে দুইবার চুদলো। রাত জেগে আমরা এটা’ নিয়ে বি’শদ আলোচনা করলাম।

স্বামীর নাথে কয়েকদিন আলোচনা আর প্রস্তুতি চললো। এতদিন পরে রাজি হলাম কেনো জানতে চাইলে স্বামীকে সত্যি উত্তরটা’ই দিলাম,‘জোহা’র দুঃখী মন আমা’কে দূর্বল করেছে আর ওর মোটা’ ধোন আমা’কে টা’নছে। তাছাড়াও আমা’দের ইচ্ছাপূরণের জন্য জোহা’কে বি’শ্বস্ত মনে হয়েছে। তবে আমি সবচাইতে ভালোবাসি তোমা’কে। তোমা’র আপত্তি থাকলে আমি এগুতে চাইনা।’ সব শোনার পর পরবর্তি একঘন্টা’ স্বামীর আদর-সোহা’গ-চুদার উগ্র স্টা’ইল বুঝিয়েদিলো যে, সে কি চায়। রাতভর দীর্ঘ আলোচনার পর আমরা একটা’ কর্মপদ্ধতি ঠিক করলাম।

জোহা’ আগের মতোই আমা’র বরের সাথে বাসায় আসে। কোনকোন দিন সে খেয়েও যায়। আমা’র সাথে সে এখন অ’নেক গল্প করে। বি’য়েথা করার পরামর্শ দিলে বলে আমা’র মতো সুন্দরী মেয়ে পেলে বি’য়ে করবে। আমা’কে চলবে কিনা জানতে চাইলে আজিজের দিকে তাকিয়ে বলে এই বেটা’ ছেড়ে দিলে তার আপত্তি নাই। জোহা’ আমা’র রূপের প্রশংসা করে। ওর মুখে রূপের প্রশংসা শুনতে আমা’রও খুব ভালোলাগে।

জোহা’ আসবে জানতে পারলে আমিও একটু সাজগোজ করি। সালোয়ার-কামিজ পরি। যে ওড়না পরি সেটা’ পরা-না পরা একই কথা। শাড়ী পরলে বাঙ্গালী নারীর ঘরোয়া স্টা’ইলে পরি। পেটের একটু নিচে শাড়ী পরার কারণে গভীর নাভিকুপ আর মসৃণ তলপেট বেরিয়ে থাকে। শর্ট সাইজ স্লি’ভলেস ব্লাউজ পরার কারণে ফর্সা নগ্ন বাহু আর বাহুমূল দেখা যায়। বৃহদাকার স্তনের গভীর ক্লি’ভেজ ব্লাউজের গলা দিয়ে সহজেই চোখে পড়ে। এসব আয়োজন সবই জোহা’র জন্য।

জোহা’র নজর নগ্ন বাহু, খোলা পেট, নাভির চারপাশে ঘুরাফিরা করে। সচেতন বা কখনো অ’বচেতনে আঁচল সরে গিয়ে স্তনসম্পদ বেরিয়ে এলে জোহা’ হা’ঁ করে তাকিয়ে দেখে। আমি চোখ গেলেদেয়ার হুমকি দেই। হা’সির রোল উঠে। তিনজন হোহো করে হা’সাহা’সি করি। আমা’দের সম্পর্ক আরো সহজ হয়। স্বামীর সামনে জোহা’কে এসব দেখাতে খুব ভালোলাগে। স্বামীস্ত্রী দুজনেই একধরনের যৌনউত্তেজনা অ’নুভব করি। আমা’র যোনীপুষ্পে মধুসুধার নিঃসরণ টেরপাই। জোহা’ কখনো বাড়াবাড়ি করেনা। তবে আমা’র মধ্যে ওকে পাবার বাসনা তীব্র হচ্ছে।

মল্লি’কাকে নিয়ে একদিন ঘরদোর গুছাচ্ছিলাম। স্বামীর একটা’ বার্মুডা হা’ফপ্যান্ট আর গেঞ্জি পরেছি। জানালা দিয়ে দেখলাম জোহা’ আসছে। এসময়ে সে কখনো আমা’দের বাসায় একাকি আসেনা। এখনো গোসল করিনি। চুল এলোমেলো হয়ে আছে। মল্লি’কার সামনে এসব পোষাক পরলেও কারো সামনে কখনো এমন পোষাকে যাইনা। কিন্তু আজ ব্যতিক্রম করলাম। মল্লি’কা দরজা খুলে দিলে জোহা’কে সরাসরি বেডরুমে নিয়ে আসলাম। আজ ওকে কিছুটা’ উদভ্রান্ত মনে হচ্ছে। হা’তে ছোট্ট একটা’ প্যাকেট। আমা’র হা’তে দিয়ে কোনো গোটনীয়তা না রেখেই জানালো এতে একটা’ শাড়ী আছে যা সে বউএর জন্য কিনেছিলো। কিন্তু বউকে দেয়া হয়নি কারণ বাসায় ফিরে বউ পলি’নের দেখা পায়নি। মনেমনে ভাবলাম আজ কি ওদের ম্যারেজ ডে? পুরনো স্মৃ’তি হয়তো তাকে উদভ্রান্ত করেছে। আমি হা’সিমুখে শাড়ীটা’ নিলাম।

জোহা’ পিছন ফিরে দাড়িয়ে আছে। আমি ওখানেই দ্রুত কয়েক পেঁচে আটপৌরে ঢঙে শাড়িটা’ পরলাম। জোহা’ বলে ডাকতেই ফিরে তাকালো। ওর চোখেমুখে বেদনা মিশ্রিত হা’সি। নিজের আবেগ আড়াল করার জন্য জোহা’ পিছন ফিরে জানালার দিকে এগিয়ে গেলো। ঐমূহুর্তে তার কষ্টটা’ আমা’কে গভীর ভাবে ছুঁয়েগেলো। আমি এগিয়ে গিয়ে পিছন থেকে জড়িয়ে ধরলাম। ওর শরীরে প্রচন্ড তাপ। কপালে হা’তদিয়ে চমকে গেলাম। জ্বরে ওর শরীর কাঁপছে। হয়তো সে কামজ্বরেও আক্রান্ত। ওর জ্বর আমা’কেও সংক্রমিত করছে। আমি এবার যা করতে চলেছি সেখান থেকে ফেরার কোনো উপায় নাই। পিছিয়ে আসারও কোনো ইচ্ছা নাই। জোহা’কে আমা’র দিকে ঘুরিয়ে দুইগাল চেপেধরে চুমা’য় চুমা’য় ভরিয়ে দিলাম। একটু ইতস্তত করে জোহা’ আমা’কে জড়িয়ে ধরলো। ওর ক্ষুধার্ত ঠোঁটের চাপে আমা’র ঠোঁট পিষ্ট হলো। কি করতে চলেছে হুঁশ হতেই সে সরে যেতে চাইলো, কিন্তু আমি তাকে আঁকড়ে ধরে রাখলাম। (চলবে…)


Tags: , , , ,

Comments are closed here.