শাক কে শাক, পোঁদে মুলো -৮

March 11, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

আমি স্বপ্নার ড্যাবকা মা’ইদুটো টিপতে টিপতে ঠাপের চাপ আর গতি দুটোই চরমে তুলে দিলাম। তার ফলে স্বপ্নার কামুক সীৎকার চরমে উঠল এবং সে দ্বি’তীয়বার জল খসিয়ে ফেলল। আমি তাকে আরো মিনিট পাঁচেক ঠাপানোর পর গুদে বীর্য ভরে দিলাম।

আমা’র এই সারারাত ব্যাপী শাক আর মুলোর সেবন অ’র্থাৎ মা’য়ের সাথে তার মেয়েরও চোদন ভাল ভাবেই অ’নুষ্ঠিত হল। আমি যে নিজের চেয়ে অ’র্ধেক বয়সী মেয়েকে চুদে সুখী করতে পেরেছিলাম এর জন্য আমি নিজেই খূব পরিতুষ্ট হয়েছিলাম।

এর পরের সপ্তাহে আমি পুনরায় স্বপ্নার বাড়ি গেছিলাম। সেদিন যেহেতু টিনার মেয়ে বাড়িতে ছিল তাই আমা’য় স্বপ্না এবং টিনাকে পৃথক ভাবে চুদতে হয়েছিল কারণ একজনকে চোদার সময় অ’পরজন বাচ্ছাটা’র ঘরে ঢোকা আটকে রাখছিল। ঐদিনই আমি মা’ আর মেয়ের সাথে বসে আমা’দের সাগরপাড়ে হা’নিমুনের প্রোগ্রামটা’ও ফাইনাল করে ফেললাম।

স্বপ্না আমা’য় বলল, “তুমি ত আমা’র সাথে আগেই হা’নিমুন করেছো এবং তারপর বেশ কয়েক বছর আমা’য় ন্যাংটো করে চুদেছো। তাই আমা’র মনে হয় এইবারে আমি আর তোমা’দের সাথে গিয়ে ‘কাবাব মে হা’ড্ডি’ হবোনা। তুমি আর টিনা মধুচন্দ্রিমা’ করে এসো!”

টিনা সাথে সাথেই প্রতিবাদ জানিয়ে বলল, “না মা’, তুমি না গেলে আমিও হা’নিমুনে যাবনা! কাকু আগে তোমা’র, তারপরে আমা’র! তুমি কাকুর শিক্ষাগুরুমা’! তাছাড়া কাকুর আর আমা’র বয়সের তফাৎ দেখে যে কোনও লোক সন্দেহ করবে! তোমা’র সাথে কাকুর বয়স ঠিক মা’নাবে। তুমি মা’থায় নকল সিঁদুর পরে কাকুর বৌ সেজে যাবে আর আমি এভাবেই তোমা’দের দুজনেরই মেয়ে সেজে যাবো! তাহলে কেউ সন্দেহ করতে পারবেনা।

আমা’র মেয়েকে ঐকদিন আমা’র বোনের বাড়িতে রেখে যাবো। আমা’র মেয়ে মা’সীর কাছে থাকতে খূব ভালবাসে তাই সে কোনও ঝামেলা করবেনা। হোটেলের ঘরের ভীতর আমরা এভাবেই ‘দো ফূল এক মা’লী’ হয়ে থাকবো! তাই না কাকু? তোমা’র কি মত?”

আমি বললাম, “আমি টিনার সাথে সম্পূর্ণ একমত! সেদিন যে ভাবে তোমরা মা’ মেয়ে আমা’র স্যাণ্ডউইচ বানিয়ে ছিলে, আমা’র খূব মজা লেগেছিল। একসাথে চারটে মা’ই টিপবো, একসাথে পাশাপাশি দুটো গুদে মুখ দেবো তারপর পালা করে তোমা’দের দুজনকে চুদবো, এটা’ই আমা’র সেরা হা’নিমুন হবে! শুধু টিনা লোকসমা’জে আমা’য় ‘কাকু’ না বলে ‘বাপি’ বলবে!”

টিনা সাথে সাথেই বলল, “হ্যাঁ বাপি, খূব ভাল প্রস্তাব! আমি এখন থেকেই তোমা’য় বাপি বলা আরম্ভ করে দিলাম! আর তাতে কোনও অ’সুবি’ধাও নেই, কারণ তুমি আমা’র মা’কে বহুবার চুদে সেই অ’ধিকার আগেই অ’র্জন করেই ফেলেছো!”

আমা’র আর টিনার চাপে স্বপ্নাকে হা’নিমুনে যেতে রাজী হতেই হল। নির্ধারিত দিনে আমরা তিনজনে লাক্সারী বাসে দীঘার পানে রওনা হলাম। বাসে পাশাপাশি তিনটে সীটের মা’ঝে আমি এবং আমা’র দুইধারে স্বপ্না আর টিনা বসল। লাক্সারী বাস হবার কারণে সীটগুলি’ বেশ উঁচু ছিল যার ফলে খূব কাছে না আসলে কারুর কিছু দেখে ফেলারও সম্ভাবনা ছিলনা।

ঐদিন স্বপ্না লেগিংস আর কুর্তি পরে ছিল যদিও তার বুকে ওড়না ছিলনা। টিনা জীন্সের থ্রী কোওয়ার্টা’র প্যান্ট এবং গায়ের সাথে সেঁটে থাকা গেঞ্জি পরেছিল তাই তাকে ভীষণ সেক্সি লাগছিল। স্বপ্নার কুর্তির দুইধার বেশ গভীর কাটা’ ছিল, যার ফলে লেগিংস জড়িয়ে থাকা তার দাবনা দুটো আরো সুস্পষ্ট হয়ে উঠেছিল। অ’নেক ছেলেরাই মা’ আর মেয়ের দিকে ঘুরে ঘুরে তাকাচ্ছিল।

বাস ছাড়তেই আমা’দের তিনজনের হা’নিমুন পর্ব্ব আরম্ভ হয়ে গেল। আমি এক হা’তে স্বপ্নার এবং অ’পর হা’তে টিনার দাবনাদুটি টিপতে লাগলাম। স্বপ্না এবং টিনা দুজনেই প্যান্টের উপর দিয়ে আমা’র বাড়া আর বি’চি চটকাচ্ছিল। বাস ফাঁকা রাস্তায় একটু গতিবেগ বাড়াতেই আমি স্বপ্নার লেগিংসের পেটের দিক দিয়ে একটা’ হা’ত ভিতরে ঢুকিয়ে এবং অ’ন্য হা’ত টিনার প্যান্টের ভীতর ঢুকিয়ে একসাথে দুজনেরই গুদ চটকাতে লাগলাম।

টিনা আমা’র কানে কানে বলল, “বাপি, তুমি এনার্জি বাড়ানোর কোনও ঔষধ খেয়ে নিও। কারণ হোটেলে ঢোকার পর থেকই আমি আর মা’ ন্যাংটো হয়ে তোমা’র সাথে সবসময় লেপটে থাকবো। মা’ খূব গরম হয়ে আছে। সে সুযোগ পেলেই তোমা’র মুখের উপর গুদ আর পোঁদ চেপে রেখে দেবে! এই কদিনে আমি আর মা’ তোমা’য় এমন ছিবড়ে বানিয়ে দেবো যে বাড়ি ফিরে তোমা’র বৌ বেশ কিছুদিন তোমা’র কাছ থেকে কিছুই আদায় করতে পারবেনা।”

আমি মা’ আর মেয়ে দুজনেরই ব্রেসিয়ারের ভীতর হা’ত ঢুকিয়ে তাদের মা’ইদুটো টিপতে লাগলাম। স্বপ্না উত্তেজনায় ‘আঃহ’ বলে মৃ’দু সীৎকার দিয়ে উঠল। টিনা উত্তেজিত হয়ে আমা’র প্যান্টের চেন খুলে জাঙ্গিয়ার ভীতর হা’ত ঢুকিয়ে বাড়া আর বি’চি টিপতে আর কচলাতে লাগল। এইভাবে চার ঘন্টা’র বাসযাত্রা বেশ মজায় কেটে গেল।

দীঘায় আমা’র আরক্ষিত রিসর্টটি ভীষণ সুন্দর ছিল। আমা’দের ঘরের সামনেই সুইমিং পুল ছিল, যার মধ্যে তরতাজা সুন্দরীরা সুইমিং কস্চ্যূম পরে সাঁতার কাটছিল। আমি স্বপ্না আর টিনাকে বললাম, “কিছুক্ষণ বাদে আমরা তিনজনে এখানে সাঁতার কাটবো!”

টিনা ইয়ার্কি করে বলল, “বাপি, আমি আর মা’ ত সুইমিং কস্চ্যূম নিয়ে আসিনি তাহলে আমরা কি ভাবে জলে নামবো?” আমি হেসে বললাম, “টিনা, তোমা’র আর তোমা’র মা’য়ের যা শারীরিক গঠন, তোমরা দূজনে অ’নায়াসে শুধু ব্রেসিয়ার আর প্যান্টি পরে সুইমিং পূলে নেমে যেতে পারো! এই অ’বস্থায় তোমা’দের সাঁতার দেখার জন্য রিসর্টের সমস্ত বোর্ডার এখানে একত্রিত হয়ে যাবে! রিসর্টের ব্যাবসা খূব ফুলে ফেঁপে উঠবে!”

স্বপ্না নকল রাগ দেখিয়ে বলল, “ধ্যাৎ, তুমি খূব অ’সভ্য! তোমা’র সম্পত্তি কেন অ’ন্যকে দেখাতে চাও, বলো ত? আমা’কে আর টিনাকে শুধু অ’ন্তর্বাস পরা দেখলে অ’নেক ছেলেই আমা’দের উপর ঝাঁপিয়ে পড়তে পারে! তখন কিন্তু আমরা দুজনেই তোমা’র হা’তছাড়া হয়ে যেতে পারি!”

বাসের ভীতর এতক্ষণ ধরে টিনা আমা’র হা’তের মা’ই টেপা আর গুদ চটকানি খাওয়ার ফলে খূব গরম হয়ে উঠেছিল তাই রেসর্টের ঘরে ঢুকেই বি’ছানার উপর চিৎ হয়ে পা ফাঁক করে শুয়ে আমা’য় তার প্যান্ট এবং গেঞ্জি খুলে দেবার অ’নুরোধ করল। আমি সাথে সাথেই টিনার কোমরের বেল্ট খুলে এবং প্যান্টের চেন নামিয়ে দিয়ে প্যান্ট এবং গেঞ্জি দুটোই খুলে দিলাম। টিনা শুধুমা’ত্র অ’ন্তর্বাস পরে শুয়েছিল। সেই অ’ন্তর্বাস যেটা’ নিউ মা’র্কেট থেকে কেনার সময় আমা’র সাথে তার দেখা হয়েছিল।

আমি ইয়ার্কি করে স্বপ্নাকে বললাম, “ডার্লি’ং, যখন তোমা’র মেয়ে শুধুমা’ত্র ব্রা আর প্যান্টি পরে শুয়ে আছে, তখন তোমা’র শরীরে লেগিংস আর কুর্তি একটুও মা’নাচ্ছে না। তুমি অ’নুমতি দিলে আমি তোমা’র শরীর থেকে লেগিংস আর কুর্তি খুলে দিতে পারি! তখন তুমিও টিনার মত শুধু ব্রা আর প্যান্টি পরে থাকবে! বলো, খুলে দেবো কি?”


Tags: , , , ,

Comments are closed here.