প্রবাসে অবৈধ প্রেম – অষ্টম পর্ব

March 9, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

সপ্তম পর্ব

আমা’দের হা’ভেলি’ তেও সকাল সকাল এই আগুন লাগার খবর টা’ এসে পৌঁছে ছিল। আমিও তখন বি’ছানায় উপুড় হয়ে শুয়ে ছিলাম, সারা রাত জুড়ে নেশায় বেতাল হয়ে যাওয়া আমা’কে নিজের বি’ছানায় সেবা করে, সোনম জী আমা’কে সকাল বেলাও, ভালো করে বডি ম্যাসেজ করে দিচ্ছিলেন। নতুন বাজারের আড়ত এ আগুন লাগার খবর পেতেই হা’ভেলি’ টে হুলস্থুল পরে গেছিল।

বাজু ভাই এর চাচাজি তো খবর টা’ শুনে মেজাজ হা’রিয়ে তার সেবক দের গালাগালি’ দিচ্ছিল। আমি আর সোনম জি খবর টা’ পেয়ে খুব রিলি’ফ পেয়েছিলাম। বডি ম্যাসাজ হয়ে যাওয়ার পর সোনম জি যখন তেল লেগে যাওয়া কাপড় পাল্টে ফেলার জন্য কাপড় খুলতেই তার উন্মুক্ত পিঠ দেখে আমা’র সারা শরীরে একটা’ অ’ন্যরকম অ’নুভূতি খেলে গেলো। এখানে একটা’ কথা বলে রাখা দরকার, আমা’র স্ত্রী দিশার সঙ্গে সোনম জির শরীরের আর চুলের অ’বয়ব এর আশ্চর্য্য রকম মিল। তাকে অ’ন্তত পিছন থেকে দেখলে দিশার মতন ই দেখায়। তাই আমি আর নিজেকে সামলাতে পারলাম না। ওকে পিছন দিক থেকে চেপে ধরলাম, সোনম ও আমা’র মনের কথা বুঝতে পেরে আমা’কে বাধা দিল না।

নিজেকে পুরো পুরি উজাড় করে খুলে দিল। সব থেকে আশ্চর্য সারা রাত আমা’র সঙ্গে এক বি’ছানায় কাটা’নোর পরও সকালে যখন ওকে দেখে আমি উত্তেজিত হলাম, কাছে পেতে চাইলাম, ওর মধ্যে বি’রক্তির কোনো ভাব দেখলাম না। তারপর, আরো এক দফা সেক্সুয়াল্ ইন্টা’রকোর্স করার পর ও আমি সোনম কে ছাড়তে চাইলাম না। সারা সকাল বেলা টা’ জুড়ে আমি আর সোনম জি প্রেমিক যুগলের মত জোড়া জুড়ি অ’বস্থায় শুয়ে কাটা’লাম।

সোনম জী আমা’র মুখে লেগে থাকা স্বস্তি ভাব লক্ষ করে বলেছিল, ক্যা বাত হে আজ আপকি চেহরা মে আলাগ এক মুস্কান লাগি রেহি হে , । বাজু ভাই আগার যান জায়গী ইস সব কি পিছে আপকি হা’ত হে তো আপ কি হা’ল বেহা’ল করকে ছড়েগা।”

আমি কিছুটা’ চমকে উঠে বলেছিলাম, ” তুমি কি করে জানলে এসবের পিছনে আমা’র হা’ত আছে?”

সোনম জী আমা’র গলা জড়িয়ে আমা’র কানের পাশে একটা’ গভীর চুমু খেয়ে আমা’র বুকে নিজেকে ধরা দিয়ে বললো,
তুম ক্যা জানো সাব ইস হা’ভেলী মে জো কুচ বাত হোতা হে, আখির মে সোনম কো ঠিক হি পাতা চল জাটা’ হে।”

আরো কিছুক্ষন একই ভাবে অ’ন্তরঙ্গ ভাবে কাটিয়ে, যখন উঠলাম বেলা হয়ে গেছে। সারা রাত ধরে সোনম এর সঙ্গে উত্তেজক যৌন মুহূর্ত কাটিয়ে ভিতর ভিতর বেশ ক্লান্ত হয়ে গেছিলাম। সোনম ম্যাসাজ করে এক দফা আমা’কে ঠান্ডা করে চলে যাওয়ার পর, ক্লান্তি টে দুই চোখের পাতা কখন জুড়ে গিয়েছে টের ই পাই নি। চোখের পাতা যখন খুললাম দেখি কি মা’থার কাছে বি’জলী এসে বসে আছে।

আমি অ’পলক দৃষ্টিতে বেশ কিছুক্ষন এর জন্য বি’জলীর অ’দ্ভুত লাবণ্য মা’খা মুখ টা’য় তাকিয়ে ছিলাম। ও আমা’কে জিজ্ঞেস করলো, “কইসে হো আপ বাবুজি? আমি খানা নিয়ে এসেছি। চট পট খেয়ে নিয়ে, পাসে বাথরুম সেরে এসে আবার যখন ঘরে ফিরে এসে বি’ছানায় বসলাম, বি’জলী তখনও ঘরেই ছিল। সে নিজের মনে আমা’র বি’ছানা গোছ গাছ করে দিচ্ছিল।। সরল্য ভরা মুখ, দুই হা’তে একগাদা রঙিন চুড়ি সব মিলি’য়ে বি’জলী কে দেখে ওকে দেখতে ভারী মিষ্টি লাগছিল। ”

আমি ওর মা’থায় হা’ত বুলি’য়ে দিয়ে বললাম, ” তোমরা আমা’কে ভালোই রেখেছ! তুমি কেমন আছো বলো তো, কালকে হা’ ভেলী টে ফেরার পর থেকে তোমা’কে আর দেখতে পেলাম না। চিন্তা হচ্ছিল তোমা’র জন্য।। ব্যাস্ত ছিলে বোধ হয়” বি’জলী মা’থা নেড়ে বললো, ” হা’ বাবুজি, কাল পুলি’শ ইন্সপেক্টর সাব জব সে আয়া ঠ মেরা কাম উসকে সাথ বি’স্তর মে শোনা ঠা। আর এক বাত বাবুজি। মে সোনম দিদি কে হা’ত পাকার গায়ে ঠা। অ’র কই আদমি হোতা তো বাজু ভাই কি কান পে বাত ঠিক পাউচ জাতা। মা’গার আপ কি বাত আলাগ হে, আপনে তো উহি আঁকে সোনম দিদি যাইসে পাথর ক্যা দিল ভি জিত লি’য়া। সোনম দিদি আপকো চাহনে লাগি হে। কাল সে আপকো সাথ শো রহা’ হে আপকী খেয়াল রাখ রেহি হে। এসব কুচ ইসস বাত কি তরফ হি ইশারা কর রহা’ হে। অ’র আপ হো ই আইসে কিসি কি ভি দিল আ জায়গী আপ কি সাথ কুচ লামহে বি’তানে কি বাদ। মেভি পাগল কি তারা আপকি বাত সচ রহা’ ঠা, বাদমে জব মে সোনম দিদি কে দিল কি বাত সমঝা মেনে ছর দিয়া, ও মেরে সে কাহি জাইদা আপকো চাহিতি হে। ”

আমি শুনে অ’বাক হয়ে গেছিলাম, সোনম এর মতন নারী আমা’কে এত বি’শ্বাস করছে বুঝতে পেরে আমা’র ভালো ও লাগছিল। আমি জিজ্ঞেস করলাম, ” তুম ভি না কুছ ভি বল দেতে হো। সাবি’না ভাবি’ কি ক্যা খবর হে? জানো ওর বি’ষয়ে, আমি সোনম কে ও জিজ্ঞেস করলাম আজ সকালে ও উত্তর দিল না।”

বি’জলী আমা’র মা’থার চুলে বি’লি’ কাটতে কাটতে জবাবে বললো, ” ক্যা বাবুজি আপ নে নেহি শুনা উস্কে বারে মে, সাবি’না বলে সোনম দিদি কি বেহা’ন জো কয়েদ ঠা কল রাত হা’ভেলি’ সে আপনি পতি কি ঘড় লট চুকি।”

আমি এই খবর শুনে স্তম্ভিত হয়ে গেছিলাম, বি’জলী কে বললাম” আইসে কইসে লট গয়া। উষ্কি নিলাম হণে ওয়ালি’ থী না। আমি তো জানি না খবর টা’।”

বি’জলী আমা’র কানের কাছে মুখ নিয়ে এসে বলল, ” আন্ডার কি বাত পাতা নেহি হে, মা’গার ও অ’রাট নিলাম সে বাচ গয়া সমঝো।, ও থি আচ্ছে ঘর কি সাদি শুদা অ’রাট, উসে আদাত থরী হে, ইহা’ঁপে আনেকেই বাদ চাচাজি আর উস্কে দোস্ত মিলকার উনকি জিনা হা’রাম কর দিয়া ঠা। কাল তহ উস্কা তাবি’য়েট ইটনা বি’গার গয়া ঠা। তুরণ্ট ডক্টর সাব কো বুলানা পরা। উননেই বাতায়া এ সাবি’না জী সে ইহা’কে কাম নেহি সামা’ল যায়গা উসকা আন্ডার মে ব্লি’ডিং হো রহা’ ঠা । আচ্ছেসে ট্রিটমেন্ট নেহি হনেপে উস্কী হা’লাত আর জান লেয়া হো জায়গি। সোনম দিদি ফির ভি হা’ভেলী মে রাখনে ওয়ালী ঠি। উস্কে আখ সে আসু নিকাল গ্যাই থি।। চাচাজি কই রিস্ক নেহি লি’য়া। তুরণট উসকী হা’সব্যান্ড কো বুলায়া , এম্বুলেন্স সে ঘর ব্যপাস লে গেয়া।”

সাবি’না ভাবি’র শরীরের এই আকস্মিক অ’বনতির খবর টা’ শুনে মন খারাপ হয়ে গেল। তার চেয়ে ও আশ্চর্য লাগলো সোনম জী এত বড়ো খবর চেপে গেল, শুধু তাই না, মনে ঐ বোন কে হা’রানোর ব্যাথা নিয়ে হা’সি মুখে আমা’র সাথে এতটা’ সময় কাটা’লো, এক মুহূর্তের জন্য আমা’কে বুঝতে দিল না ওর যমজ বোনের সাথে কী কী ঘটেছে। আমি সোনমের চারিত্রিক বৈশিষ্ট্য দেখে অ’বাক বনে গেছিলাম। সেই সঙ্গে দিশার জন্য আশঙ্কা হচ্ছিলো। বাজু ভাই আমা’দের বাড়িতে ছিল, দিশার হা’ল কি করে রেখেছিল মন করছিল একবার গিয়ে দেখে আসি। তাই একবার শার্ট টা’ গায়ে গলি’য়ে নিয়ে বেরোতে যাবো, বি’জলী আমা’র পথ আটকে রেখে বললো, উহু আজ হা’ভেলী ছেড়ে বেড়ানো যাবে না। সোনম দিদির বারণ আছে।

আমি বললাম কেনো?

বি’জলী উত্তর দিল, ” বাইরে হা’ওয়া গরম আছে। আজ না বেরোনো ভালো।”

আমি সারাদিন করবো কি, বি’জলী নিজের বুকের ক্লি’ভেজ আমা’র মুখের সামনে এনে বললো, ” কেনো বাবুজি আমরা তো আছি। আমা’দের নিয়ে খেলবেন।”

আমি হেসে বললাম, ” দূর পাগলী রাত দিন করবো ওতো শরীরের জোর নেই, তোমা’র সোনম দিদি কালকে রাতে আর সকালে আমা’র তেল ভাল করে বের করে নিয়েছে। এখন আর তোমা’কে দেওয়ার মতন তাগদ শরীরে নেই।”

বি’জলী হেসে বললো, ” আপনি মস্তি করতে চাইলে সব ব্যবস্থা হয়ে যাবে।”” কি হলো বুঝলেন না তো বাবুজি দাড়ান বুঝিয়ে দিচ্ছি, তার আগে আমি একটা’ জিনিষ নিয়ে আসছি। যেটা’ খেলে মর্দা আদমি ভি বেঁচে উঠবে, আপনি বাবুজি তো কোন ছার।”

যেমন বলা তেমনি কাজ, বি’জলী পাঁচ মিনিটের মধ্যে একটা’ বি’শেষ শরবত ভর্তি তামা’র গ্লাস নিয়ে আসলো। নিজের হা’তে করে ওটা’ আমা’কে একটু একটু করে খাইয়ে দিল। জানি না কি মেশানো ছিল, ঐ শরবত খাওয়ার সঙ্গে সঙ্গে আমা’র শরীরে একটা’ অ’দ্ভুত শিরশিরানি অ’নুভূতি খেলে গেলো। আমি উত্তেজনায় সোজাসুজি ভাবে উঠে বসলাম, উত্তেজনার আভাস পেয়ে আমা’র পুরুষ অ’ঙ্গ ফের ঠাটিয়ে খাড়া হয়ে উঠলো।

বি’জলীর কথায় আমি সম্বি’ত খুঁজে পেলাম, বি’জলী আমা’কে আলতো ঠেলা দিয়ে বি’ছানায় শুইয়ে দিয়ে, নিজের ব্লাউজের হুক খুলতে খুলতে বললো, “এই তো বাবুজি আপনি তৈয়ার হয়ে গেছেন, দাড়ান শুরু কারনে সে পেহলে, আমি চট করে গিয়ে দরজা টা’ খিল দিয়ে বন্ধ করে আসছি।”

আমি বি’জলী কে আটকাতে গিয়েও আটকাতে পারলাম না। মস্তিষ্ক বারণ করলেও শরীর যেনো কোনো বাধন মা’নছিল না। যৌন তা়র দুর্বার আকর্ষণে বি’জলী দরজা বন্ধ করে আমা’র কাছে ফিরতেই আমি ওকে জড়িয়ে ধরে আমা’র শরীরের নিচে চেপে ধরলাম।

বি’জলী কে নগ্ন করতে খুব বেশি অ’সুবি’ধা হল না। ব্লাউজের হুক খোলাই ছিল, টা’ন মেরে ব্লাউজ টা’ খুলে ফেলতেই বি’জলীর উদোম নগ্ন গা বেরিয়ে পরলো। ওর গায়ে আগের রাতের অ’ত্যাচারের টা’টকা সব দাগ স্পষ্ট দেখা যাচ্ছিল। প্রথমে গোল গোল চাকা চাকা দাগ দেখে শিউরে উঠছিলাম। ভালো করে দেখলে বুঝতে পারলাম গতকাল রাতে ঐ পুলি’শ ইন্সপেক্টর কত নৃশংস ভাবে বি’জলীর মতন একজন নিরীহ মেয়ে কে ভোগ করেছে। বি’জলীর পিঠের চেহা’রা দেখে মনে হচ্ছিল, ওর শরীরের রস শুষে ছিবড়ে বানিয়ে দিয়েছে।

একটা’ কাটা’ দাগের উপর আঙ্গুল দিতেই বি’জলী যন্ত্রণায় ছট ফট করে উঠলো, বলল, ” আহ্ বাবুজি, উহা’ পে হা’ত মত দো, দুখতা হে।”

আমি যথা সম্ভব ওর পিঠের ক্ষতস্থান বাঁচিয়ে ওকে আদর করতে আরম্ভ করলাম। বি’জলীর যোনি আমা’র পুরুষ অ’ঙ্গ টা’ পুরো গিলে নিলো। আধ ঘন্টা’ ধরে দারুন গতিতে ঠাপিয়ে যখন অ’র্গানিজম বের করে বি’জলীর গুদ্ ভরিয়ে দিলাম, তখন বাইরে সূর্যের আলোর তেজ কমে এসেছে। আরো কিছুক্ষন অ’ন্তরঙ্গ ভাবে শুয়ে কাটা’নোর পর যখন বি’জলী কে ছাড়লাম, চোখ মেলে দেখলাম ও জোরে জোরে শ্বাস নিচ্ছে।” বাবুজি হা’রবার আপ না কামা’ল কর দেতি হো।”

কিছুক্ষন একসাথে জোরাজুরি ভাবে শুয়ে থাকার পর বি’জলী র ডাক পড়লো। বি’জলী তরী ঘড়ি জামা’ কাপড় পড়ে আমা’র ঘর ছেড়ে বেরিয়ে গেলো। ও বেরিয়ে যাওয়ার পরও আমি ঐ ভাবে অ’র্ধনগ্ন অ’বস্থায় শুয়ে ছিলাম। কোমরের নিচে পুরুষ অ’ঙ্গ তা থেকে টন টন ব্যাথা অ’নুভব করছিলাম। বুঝলাম বাড়াবাড়ি হয়ে গেছে।

সূর্যাস্তের পর সোনম জী আমা’র ঘরে এলেন জলখাবার আর মদের এর ভরা পাত্র রেকাব নিয়ে। ও এসে ঘরের দরজা বন্ধ করে দিল। আমা’র সামনে বসে আমা’র সামনে জলখাবারের থালা টা’ রেখে একই সঙ্গে গ্লাসে রঙিন পানীয় ঢালতে শুরু করলো। আমি ওকে বললাম, গ্লাস মে ইটনা মত ঢাল, আজ ড্রিঙ্ক নেহি করনা হ্যা।” সোনম হেসে বললো,” থোড়া পিজিয়ে না, দরদ কম হোগা। রাত মে ভি কার না হে না।” আমি বললাম, আজ আর করবো না। শরীর ঠিক লাগছে না। খালি’ বাড়ি র দিকে মন পড়ে আছে। ছেলের আর স্ত্রীর মুখ দেখতে ইচ্ছে করছে।”

আমা’র কথা শুনে সোনম এর মুখ টা’ একটু কঠিন হলো। ও নিজেকে সামলে নিয়ে বললো,” মে ভি দেখুনগী আপ ইটনা জলদি হা’মে ছরকে ঘর কইসে লাউট টি হো। হা’ভেলী মে জিত্না দিন আপ হো তুম রাত মে আপনি বি’স্তর পার মুঝে পাওগে। সমঝ রহে হো না মেরে বাত।”

এই বলে বুকের উপর থেকে ওড়না সরিয়ে সোনম নিজের উন্মুক্ত বক্ষ মা’ঝার আমা’র সামনে নিয়ে আসলো। আমা’র চোখ না চাইতেও, সোনমের বুকের ভাজে আটকে গেলো। আমি জলখাবারের স্বদব্যবহা’র করতে করতে সোনমের বুকের সৌন্দর্য উপভোগ করছিলাম। খাবার শেষ করে যখন সোনম নিজের হা’তে করে আমা’র হা’ত মুখ ধুয়ে দিল, ওর গায়ের অ’পরূপ মিষ্টি সুগন্ধ পেয়ে আমা’র মন চঞ্চল হয়ে উঠলো।

ওকে জাপটে ধরে নিজের কোলে বসিয়ে নিজের মুখ ওর বুকে আর পেটে ঘষতে ঘষতে বললাম, ” সোনম মুঝে শরাব দো, নেহি তো তুমা’রই খুবসূর্তি সেহি নেশা হো জায়গি।” আমা’র কথা শুনে সোনম হো হো করে হেসে উঠলো।

তারপর আমা’কে বললো,” জব তাক ইহে পে হো অ’্যাপকি হা’র রাত ইয়াদগার বানা না মেরে জিম্মা’দারি হে, আর বাজু ভাই কি চিন্তা মত করো। মেনে খবর লি’য়া হে, উহা’ পে সবকুচ আচ্ছে সে চল রহি হে, অ’পকী বে তে কি আচ্ছা সে হি খেয়াল রাখা যা রহা’ হে । অ’ভি বাজু ভাই কি হা’ভেলী মে লটনে কা সমঝ কই প্ল্যান নেহি হে। উসকী খেয়াল অ’পকী খুবসুরত পত্নী বহুত অ’চ্ছেসে রাখ রহি হে। পেহলে দিলওয়ার আভ বাজু ভাই কো সাথ শোনা, অ’পকী বি’বি’ তৈয়ার হো চুকি হে। হা’ হা’ হা’ হা’…”

বাজু ভাই এর মতন শয়তান আমা’র বাড়িতেই থেকে আমা’র স্ত্রীর শরীর যৌবন লুটে পুটে নিচ্ছে এটা’ জানতে পেরে, আমা’র মন খারাপ হয়ে গেছিলো, আমি সোনম কে ছেড়ে দিয়ে শার্ট টা’ পড়ে নিলাম। তারপর আমা’র বাড়ির উদ্দেশ্যে বেরোনোর জন্য পা বাড়িয়েছি এমন সময় সোনম আমা’র পথ আটকে দাড়ালো।

আমা’র ঠোঁটে ঠোঁট চেপে একটা’ দীর্ঘ চুম্বন করে, আমা’র চোখে চোখ রেখে সোনম দীপ্ত কণ্ঠে বললো,” পাগলপন মৎ কীজিয়ে, বাজু ভাই নে আপনি দিশা কা কই লুক্সান নেহি কারেগা, দেখিয়ে আপকি পত্নী ক্যা জো সর্বনাশ হনা ঠা ও তো দিলওয়ার নে কর দিয়া হে, অ’ভি তঃ সীর্ফ বাজু ভাই উসকে উপর আগ শেক রহা’ হে। জো হ গয়া হে ও মা’ন লেনেহি ভালাই হে। দম হে তহ ইসস ঘিনোনা কাম কে লি’য়ে বদলা লো। এসেহি অ’ভি ঘর মে যাকে আপনি পত্নী কি টা’কলি’ফ কিউ বাড়া রহে হো? ”

সেই রাতে সোনমের সঙ্গে শুতে যাওয়ার আগে কিছু খবর আমি পেলাম, যা আমা’র মনের উদ্বেগ একটু হলেও কমিয়েছিল। হা’ভেলী টে না ফিরে, আমা’দের বাড়িতেই দিশার সঙ্গে অ’বাধ যৌনাচারে ব্যাস্ত থাকার ফলস্বরূপ একটা’ বড়ো কন্ট্রাক্ট বাজু ভাই এর হা’ত থেকে বেরিয়ে গেছে। তার অ’নেক টা’কা লোকসান হয়েছে। আর আরতে আগুন লাগানোর মূল কুশীলব সঞ্জয় কুমা’র ও বাজু ভাই আর তার লোকেদের নাগালের বাইরে শেফ জায়গায় শেল্টা’র নিতে সক্ষম হয়েছে। মনের উদ্বেগ কিছুটা’ কমতেই, আমি আরো একটা’ রাত নিজেকে সোনমের কাছে সপে দিলাম। আর বি’ছানায়, সোনম আমা’কে আমা’র স্ত্রীর মতই যত্ন করলো।

সোনমকে বি’ছানায় নিজের মতন করে পেয়ে আমি সাময়িক ভাবে সব কিছু ভুলে গেছিলাম। আমা’র স্ত্রী দিশা যে ওদিকে বাজু ভাই কে সন্তুষ্ট করতে অ’মা’নুষিক কষ্ট পাচ্ছে সেটা’ আমা’র মা’থা থেকে বেরিয়ে গেছিল। সোনমের কাছ থেকে শুনেছিলাম, সেই রাতে আরো একটা’ ঘটনা ঘটেছিল। হা’ভেলী র সদস্য দের গতিবি’ধির উপর নজর রাখতে বাজু ভাই এর বি’শ্বস্ত অ’নুচর মনোহর সেই রাতে হা’ভেলি’ টে ফেরত চলে এসেছিল। এই ঘটনার যে খুব বড়ো তাৎপর্য আছে সেটা’ টের পেলাম পরের দিন সকালে।


Tags: , , , ,

Comments are closed here.