রক্ষিতা রেন্ডি মলি ২ – Bangla Choti Kahini

February 27, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

রক্ষিতা রেন্ডি মলি’ ১

কিছু যান্ত্রিক গোলযোগের জন্য গল্পটা’ দিতে অ’ত্যধিক দেরি হয়ে গেল। পাঠকদের কাছে ওই জন্য সর্বান্তকরণে ক্ষমা’ চেয়ে নিচ্ছি।

ঘরে ঢোকার পর থেকে মলি’ খুবই উত্তেজিত হয়ে আছে। এর আগে শুধু স্যারের আক্রমণ সামলেছে। কিন্তু এখন ত্রিমুখী আক্রমণ সামলাবে। কি হবে আজকে ওর? পায়ে হেঁটে যেতে পারবে তো? এইসব ভেবেই ওর গুদে জল কাটতে শুরু করে দিচ্ছে। ডাক্তার ওকে নিয়ে এসে বি’ছানায় বসিয়ে বললো- ” আজ আরও একটা’ সারপ্রাইজ আছে তোমা’র জন্য।”
-“কি?”

বলতে বলতেই দরজায় নক করলো কেউ। মলি’ আড়াল হতে গেলে তাকে সেই সুযোগ না দিয়ে দরজা খুলে দিল রমেন। ঘরে ঢুকলো মহেশ। মলি’ তো অ’বাক। তার মা’নে আজ ৩ না বি’ভিন্ন বয়সের ৪ টে পুরুষ ওর উপর ইচ্ছে মতো অ’ত্যাচার করবে। পারবে ও লড়তে? কে জানে।

এবার মলি’ কে খাটের এক ধরে উপুড় করে শুইয়ে ৪ জোড়া হা’ত মলি’র সারা শরীর ঘুরতে লাগলো। মহেশ ওর গুদে মুখ দিয়ে চুষতে লাগলো, রমেন আর ডাক্তার দান আর বাম মা’ই নিয়ে পিষতে লাগলো, আর ডেলি’ভারি বয় রাহুল ওকে পরম আদরে কিস করতে শুরু করলো। চরম পুলকেও তাই মলি’ মোন করতে পারলো না। কিন্তু মলি’ বেশিক্ষন এই চতুর্মুখী আক্রমণ সামলাতে পারলো না। ৪ মিনিটের মধ্যে জল ছেড়ে দিলো। এই নিয়ে অ’ধঘন্টা’য় ৩ বার জল খসিয়ে মলি’ একটু নিস্তেজ হয়ে পড়লো। তাও ওরা ছাড়লো না। এবার পর সবাই ল্যাংটো হয়ে গেল। তারপর ডাক্তার মলি’ হা’ত থেকে হ্যান্ডকাফ টা’ খুলে দিয়ে ওর ধোন মলি’র হা’তে ধরিয়ে দিল। ওদিকে অ’ন্য হা’তে রমেন ধরিয়ে দিল।

একটু বাঁড়া গুলোর বর্ণনা দিয়ে নিই। রমেনের তো জানেন ই ৮ ইঞ্চি লম্বা আর ৩ ইঞ্চি মোটা’। মহেশের ও ৭ ইঞ্চি লম্বা আর ৪ ইঞ্চি মোটা’। ওদিকে ডাক্তারের প্রায় ১০ ইঞ্চি লম্বা মোটা’য় একটু কম আড়াই ইঞ্চি মতো আর ডেলি’ভারি বয় রাহুলের টা’ দেখার মতো, ১২ ইঞ্চি লম্বা সাড়ে ৪ ইঞ্চি মোটা’। মলি’ বুঝলো আজ আর হা’ঁটতে পারবে না। যাক ঘটনায় ফেরা যাক। মলি’ ২ হা’তে ডাক্তার আর রমেনের বাঁড়া ধরে খেঁচতে থাকলো ওদিকে মহেশ আবার মলি’র গুদে মন দিয়েছে। আর রাহুল এবার কিস করা ছেড়ে মলি’র ঠোঁটের কাছে ওর ধোন ধরলো। ইঙ্গিত স্পষ্ট চুষতে হবে। মলি’ মুখে ধোন টা’ চুষতে থাকলো। রাহুলও আবেশে মলি’র মুখে ঠাপ দিতে শুরু করলো। বেশ কিছুক্ষণ চলার পর রমেন আর রাহুলের মা’ল বেরোনোর সময় হয়ে এলো। সেটা’ ডাক্তার বুঝতে পেরে পুরো প্রক্রিয়া থামিয়ে দিতে বললো। সবাই থেমে গেলে ডাক্তার উঠে গিয়ে একটা’ পাত্র নিয়ে এলো। এবার মলি’ কে নিজের ধোন টা’ ধরিয়ে বললো -” নাও সুন্দরী খিঁচে আমা’র মা’ল বের করে ওই বাটি তে ফেল।”

মলি’ তাই করল। কিছুক্ষন হ্যান্ডেলি’ং করার পর ডাক্তারের মা’ল বেরোলো আর তা গিয়ে জমা’ হলো ওই বাটি তে। এই ভাবে মলি’ একে একে সবার মা’ল ওই বাটি তে জমা’ করলো প্রায় সাড়ে ৪ কাপ মতো মা’ল জমল বাটিতে। এবার ডাক্তার বললো-” মলি’ যাই হোক বাচ্ছা মেয়ে। এর মধ্যে ও ৩ বার জল খসিয়েছে। তাই আমা’দের উচিত কিছু খেয়ে তারপর বাকি টা’ শুরু করা।”

সবাই সহমত জানালো। তাই ডাক্তার কিচেনে গিয়ে ৫ প্লেট ম্যাগি নিয়ে এলো সবার জন্য। সবাই কে হা’তে হা’তে সার্ভ করা হলে। রাহুল বললো “একটু সস হবে?”

-“নিশ্চই।” বলে ডাক্তার সবাই কে সস দিতে দিতে দিতে মলি’র কাছে এসে থেমে গেলো। মলি’ একটু আশ্চর্য হলে ডাক্তার বলল-” তোমা’র জন্য স্পেশাল সস আছে আমা’র মলি’ রানী।” তারপর ডাক্তার ফ্যাদার বাটি থেকে চামচ দিয়ে মলি’র ম্যাগির উপর সসের মতো ছড়িয়ে দিলো। মলি’ সংকোচ ভরা মুখে বলল- ” এটা’ কি করলেন? খাবারের সাথে?”
-“হ্যাঁ, এটা’ই খাবি’ চুপচাপ। রেন্ডি” ধমক দিলো ডাক্তার।

মলি’ বাধ্য মেয়ের মতো ফ্যাদা মিশ্রিত ম্যাগি খেয়ে নিল। সবার খাওয়া হলে রমেন মলি’ কে জিজ্ঞাসা করলো -“কি আমা’র রেন্ডি রানী রেডি?”
-” আমি সব সময় আপনার হুকুম শুনতে বাধ্য স্যার।”

এরপর আবার ৪ জোড়া হা’ত মলি’র সারা শরীরে খেলতে লাগলো। সবার বাঁড়া দাঁড়াতে বেশিক্ষন সময় নিলো না। এবার এলো মলি’র চোদার সময়। ওকে চিৎ করে শুয়ে প্রথমে ডাক্তার তার লম্বা বাঁড়া টা’ ওর গুদে গাঁথতে শুরু করলো। বাঁড়া টা’ সরু বলে প্রথমে অ’সুবি’ধে না হলেও লম্বা বলে একটু পর মলি’ র মনে হলো পেট অ’বধি ঢুকে গেলো বাঁড়া টা’। মলি’-” আহহহহহ, উহহহহহ, পেট অ’বধি ঢুকে যাচ্ছে স্যার” বলে মোন করতে লাগলো। এবার ডাক্তার ধীরে ধীরে চুদতে শুরু করলো। ওদিকে মহেশ ওর বাঁড়া টা’ মলি’র মুখের সামনে ধরলো। মলি’ সাথে সাথে মুখে নিয়ে চুষতে শুরু করলো। এবার রমেন ওর বাঁড়া টা’ ওর হা’তে ধরিয়ে দিলে মলি’ একসাথে ৩ টে বাঁড়া নিয়র খেলতে লাগলো।

একটা’ গুদ দিয়ে, একটা’ মুখ দিয়ে একটা’ হা’ত দিয়ে। সারা ঘরে তখন শুধু মলি’র গোঙানি আর চোদার আওয়াজে ভরে গেছে। রাহুল মলি’র মা’ই গুলো নিয়ে টিপে চুষে চেটে কামড়ে খেতে লাগলো। এভাবে 15 মিনিট চলার পর ডাক্তার গুদ টা’ রাহুলকে ছেড়ে দিতে গেলে রাহুল বললো-” ডাক্তার আপনি বসছেন কেন? আপনি গুদে চালি’য়ে যান। আমি পোঁদ টা’ দেখি।”
-“বাঃ দারুন বলেছ তো।” বললো ডাক্তার
-” না প্লি’জ না, আপনি প্লি’জ ওখানে ঢোকাবেন না।”রাহুল কে অ’নুরোধ করে মলি’।

রাহুল চুলের মুঠি ধরে বলল-” চুপ, চোদনের সময় রেন্ডি দের কোনো কথা শোনা হয় না। যা করবো তাই সইতে হবে।”
-” হ্যাঁ না হলে এভাবে রাস্তায় বের করে দিলে কি হবে জানতো মলি’?” মহেশ বলল

এরপর ডাক্তার নীচে শুয়ে পড়ে কলগার্ল পজিশনে মলি’র গুদে বাঁড়া ঢোকাল।

মলি’-“আহহহহঃ” করে উঠলো। এবার মলি’ কে সামনের দিকে ঝুকিয়ে ওর সুন্দরী পোঁদ টা’ উন্মুক্ত করে রাহুল নিজের ভীমবাঁড়া টা’ সেখানে ঢোকাতে লাগলো। মলি’ চিতকার শুরু করতেই রমেন সামনে গিয়ে ওর ধোনটা’ মলি’র গলায় গুঁজে দিল। ফলে গোঙানি ছাড়া মলি’ কিছু করতে পারলো না। কিছুক্ষন ওকে ধাতস্থ হওয়ার সময় দিয়ে তিন ফুটোতে তিনজন ঠাপাতে শুরু করলো। মলি’ কিছুক্ষন পর চরম মজা পেতে লাগলো। আর মলি’ও আনন্দে গোঙাতে লাগলো।

মলি’-” আহ আহ আহহহহ আরোওওওও জোরেএএএএ করো সবাইই। আমি আজ সব ফ্যাদা চাই আমা’র মধ্যে।” বলে পাগলের মতো শীৎকার দিতে লাগলো। এদিকে ডাক্তার আর রাহুল তালে তালে ঠাপ দিয়ে যাচ্ছে। যেন একটা’ বেরোচ্ছে আর একটা’ ঢুকছে। মলি’র মনে হতে লাগলো ওর পোঁদে যেন লরি ঢুকছে। এর মধ্যে ও একবার জল খসালো।কিন্তু এদের ক্লান্তি নেই। ঠাপিয়েই চলেছে। মলি’র মনে হলো ও যেন অ’ন্য জগতে আছে। এরকম সুখ ও কোনোদিন পায় নি। আর এই ঠাপ যেন যুগ যুগ ধরে চলবে।

এদিকে প্রায় ২০ মিনিট ঠাপানোর পর মলি’র গুদে মা’ল ঢেলে দিয়ে মলি’র নিচ থেকে ডাক্তার সরে এলে রাহুল ওর গুদ দখল করলো। সে নির্দয় ভাবে মলি’কে চুদতে শুরু করলো। মলি’র মনে হতে লাগলো ওর গুদে বাঁশ ঢুকছে। ওদিকে রমেন মুখ থেকে সরে এসে ওর পোঁদ দখল করলো। আগে রাহুলের বাঁড়া পোঁদে নেওয়ার জন্য ওর এবার রমেনের বাঁড়া নিতে অ’সুবি’ধে হলো না। ওদিকে মহেশ এসে মলি’র মুখে ঢুকিয়ে দিল ওর বাঁড়া। এভাবে কিছুক্ষন চলার পর রাহুল ও গুদে ফ্যাদা ঢেলে দিল।

এবার মুই রমেন আর মহেশের মধ্যে স্যান্ডউইচ হয়ে গেল। এর মধ্যে মলি’র আরো 2 বার হল খসে গেল। রমেন বুঝলো মেয়ে টা’ আর পারবে না। তাই জোরে জোরে ধোন চালি’য়ে গুদে ফ্যাদা ঢেলে এসে ডাক্তার আর রাহুলের সাথে সোফায় বসে পড়লো। আর সাথে সাথে মহেশ ও প্রথমবার ওর পোঁদে ফ্যাদা ঢেলে দিল। মলি’ প্রায় মরার মতো পরে রইলো। ডাক্তার গরম জল এনে ওর সারা শরীর মুছিয়ে দিলো। তারপর ওকে একটা’ ঘুমের ওষুধ ও পেনকিলার জল দিয়ে খাইয়ে ঘুম পাড়িয়ে অ’ন্য ঘরে চলে গেলো। প্রায় ৪ ঘন্টা’ বাদে মলি’র ঘুম ভেঙে নিজেকে উলঙ্গ দেখে একটু লজ্জা পেল। উঠতে গেলে দেখলো খুব একটা’ ব্যাথা হয় নি। ও বাইরে এসে দেখলো ওর চার ভাতার বাইরে বসে আছে। ডাক্তার স্বাগতক্তি করে বললো-“আরে আমা’র ল্যাংটা’ খানকি এসো এসো। ঘুম ভাঙল?”

মলি’ সম্মতি সূচক ঘাড় নাড়তে, ডাক্তার বললো-” আজ যে পরিমা’নে ফ্যাদা তোমা’র গুদে পড়েছে, আজ যদি তোমা’র অ’পারেশন না করি তাহলে তোমা’র মা’ হওয়া কেউ আটকাতে পারবে না। তাই চলো আমা’র চেম্বারে। এসো রেডি করে দিই।”

মলি’ ডাক্তারের দিকে এগোতে এগোতে ভাবলো ওর জামা’কাপড় তো গাড়ি তে। ওদিকে ডাক্তার মলি’র হা’ত দুটো পিছনে নিয়ে সেই পুরোনো হ্যান্ডকাফ দিয়ে হা’ত দুটো বেঁধে দিলো। এরপর ডাক্তার বললো-“এই অ’বস্থায় রাস্তার ছোট মোড় অ’বধি হেঁটে আসবে তারপর গাড়িতে উঠে জামা’কাপড় পড়বে।” মলি’ ঘাড় নাড়তেই ডাক্তার বললো “হা’ঁটুগেড়ে বসো। আমরা মুতব। বলে ওরা একে একে মলি’র মুখে ধোন ঢুকিয়ে পেচ্ছাপ করতে লাগলো। মলি’ সবার মুত চুপচাপ খেয়ে নিল। এরপর নিচে নামতে লাগলো। ওর ভাগ্য ভালো যে ফ্ল্যাটের নিচ অ’বধি কেউ ছিল না। কিন্তু ওকে এ বস্থায় রাস্তা দিয়ে হা’ঁটতে হবে। তাও প্রায় ২ মিনিট মতো। তবে মোড় টা’ পরে। ও কি করবে তখন? এসবই মনে মনে ভাবছিল মলি’, এমন সময় ডাক্তারের গাড়ি ওর পাস দিয়ে বেরিয়ে গেল। মলি’ দুরুদুরু বক্ষে ফ্ল্যাটের গেট খুলে বেরোলো।

রাস্তায় খুব বেশি লোক না থাকলেও খুলেই সামনে পড়ল একজন রিকশাওয়ালা। সে মলি’ কে দেখে বললো-” একি তোমা’র কাপড় কোথায় মা’?”
-“মোড়ের মা’থায়। একজনের গাড়ি তে। আমা’র উপর আদেশ আছে রাস্তায় কেউ আমা’কে কিছু করতে চাইলে তাকে করতে দিয়ে মোড় অ’বধি পৌঁছতে হবে। তবে আমা’র কাপড় পাবো।”
-“তাহলে আমা’র ধোনের একটু সুখ করে যাও মা’।” আসলে একে সুন্দরী মলি’ কে দেখে তার উপর আবার সব কিছু করতে বলছে নিজেই, তাই নিজেকে আর ধরে রাখতে পারল না রিকশাওয়ালা।
-” মোড় অ’বধি এসো। সব করে দেব।”

রিকশাওয়ালা আর কথা না বলে ওর পিছন পিছন চলতে লাগলো। রাস্তার কটা’ লোফার ছেলে চোদার বা চুদতে চাওয়ার সাহস না পেলেও পোঁদ টিপে গুদ চিপে বা মা’ই টিপে চলে যাচ্ছিল। মোড়ে পৌঁছে মলি’র জন্য শুধু ওই রিক্সাওয়ালাই রইলো মলি’র জন্য। মলি’ তাকে গাড়ির ভিতর ডেকে নিলো। এবার রিকশা ওয়ালা ওর লুঙ্গি তুলে ধোন টা’ বার করে মলি’র মুখের সামনে ধরলো। মলি’ ওর ধোন টা’ ভয়ঙ্কর ভাবে চুষতে লাগলো। রিকশাওয়ালা বয়সে বেশ বুড়ো। তাই মলি’র ওই ভয়ঙ্কর চোষনে ও ধরে রাখতে পারল না বেশিক্ষন। সব মলি’র মুখে উগরে দিলো। মলি’ও বি’না বাঁধা দিয়ে খেয়ে নিল সবটুকু। তাই রিকশাওয়ালা একটু অ’পরাধী মুখে বললো-” এহ সব বেরিয়ে গেল। বয়স হয়েছে তো। কিন্তু এবার এই গুদু সোনার কি হবে?”

ওটা’ একটু আগে অ’বধি প্রচুর সুখ পেয়েছে দাদু। ওটা’ নিয়ে ভাবতে হবে না। ফলে রিকশাওয়ালা আস্বস্ত হয়ে মলি’র গুদে হা’লকা কামড় দিয়ে গাড়ি থেকে নেবে গেল। গাড়ি তে তখন ডাক্তার রমেন আর মলি’। রমেন তখন হ্যান্ডকাফ টা’ মলি’র হা’ত থেকে খুলে দিলো। মলি’ তখন নিজের সব জামা’কাপড় পরে নিলো। এবার ডাক্তার গাড়ি টা’ নিজের ক্লি’নিকের দিকে ঘুরিয়ে দিলো।


Tags: , , , ,

Comments are closed here.