বিউটি এন্ড দা বিস্ট পর্ব ৩

February 25, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

শম্ভু নেশা ভরা লাল চোখে তাকায় বলে কাছে এসো। তোমা’র মত সুন্দরী কচি মেয়েদের দেখলে নিজেকে আর ঠিক রাখা যায় না। অ’স্মিতা কাছে আসতেই ওকে এক ঝটকায় বি’ছানায় নিজের নিচে ফেলে উপরে চড়ে বসে। ভয় এ কাঁপতে থাকে অ’স্মিতা শম্ভু নিজের মুখ নামিয়ে আনে ওর মুখের উপর নিচের ঠোঁট কামড়ে ধরে চুমু খায় । মুখ থেকে লাল ঝরে পড়ে ওর। একটা’ পাগলা পশুর মতো দেখতে লাগে ওকে অ’শ্মিতা ঘেন্নাই চোখ বন্ধ করে ফেলে অ’নুভব করে লোকটা’ ওর নরম ফর্সা গলায় মুখ ডুবি’য়েছে আর একটা’ হা’ত দিয়ে ওর স্তন চটকে ধরেছে।

কিছুক্ষণ পরে মুখ তোলে গলা থেকে কামড়ে দাগ করে দিয়েছে গলায় ওর হা’ত দুটো মা’থার উপর জড়ো করে তুলে ধরে কালো কুর্তির ফাক দিয়ে ওর নীল ব্রা এর স্ট্র্যাপ বেরিয়ে আসে আর সাথে ওর ফর্সা নির্লোম বগল জানোয়ার টা’র সামনে উন্মুক্ত হয়ে যায় দুটো বগল কেই পালা করে চাটে কুত্তার মতো শম্ভু লালা দিয়ে ভিজিয়ে দেয়।

এর পর নিচে নেমে এসে ওর কুর্তি টেনে খোলায়। প্রচন্ড ফর্সা শরীর এ নীল ব্রা যেন ফেটে পড়ছে । আরো নীচে নেমে ওর স্কার্ট উপর এ তোলে ওর মসৃন পেলব ফর্সা থাই দৃশ্যমা’ন হয় গরম নিঃশাস ফেলে শম্ভু মুখ নামই ওর থাই এ ভিতর দিক টা’ চাটতে থাকে দাঁত বসায় পান্টি পর্যন্ত পৌঁছায় প্যান্টির উপর দিয়ে ই গন্ধ নেই তারপর এক একবারে পান্টি শুদ্ধু স্কার্ট টা’ কোমর থেকে নামিয়ে দূরে ছুড়ে ফেলে ব্রা টা’ও টেনে ছিঁড়ে ফেলে ।অ’শ্মিতা কোনোরকম এ বলে প্লি’স ছেড়ে দিন না।

শম্ভু গর্জে ওঠে কেন আমি কালো মোটা’ দেখতে খারাপ তাই আমা’র সাথে শোয়া যাবে না!!? ফুঁপিয়ে কাঁদে অ’শ্মিতা শম্ভু এবার বি’ছানায় শুয়ে থাকা সম্পূর্ণ নগ্ন মেয়েটা’র দিকে তাকায় ভীষণ মিষ্টি দখতে ছোট করে কাটা’ চুল ঘাড়ের কাছে শেষ হয়েছে চোখে চশমা’ মেয়েটা’কে আরো সেক্সি দেখাচ্ছে। দুটো নিটোল স্তন গোলাপি বোঁটা’। নির্মেদ পেট গভীর নাভি নির্লোম যোনি পেলব থাই এই জন্যই শহরের শিক্ষিত মেয়েদের এত করে করতে ইচ্ছে করে এই মা’লটা’ তো আবার ডাক্তার কথা তা চিন্তা করতে ওর বাঁড়া টা’ ঠাটিয়ে উঠলো।

নিজেকে নগ্ন করে মেয়েটা’র পাশে সুলো মেয়েটা’র যোনির পাপড়ি হা’তের আঙ্গুল দিয়ে ফাক করলো ভিতর টা’ পুরো গোলাপি অ’স্মিতা ওহঃ আহঃ করে উঠে শম্ভুর হা’ত টা’কে আটকানোর চেষ্টা’ করল। ওর হা’ত কে  এক ঝটকায় সরিয়ে দিয়ে নিষ্ঠুর ভাবে ওর নিপিল দুটো মুচড়ে ধরলো। অ’স্মিতার ওহঃ ওহঃ মা’হ্হঃ অ’স্ফুট আওয়াজ বেরিয়ে এলো অ’স্মিতার মুখ দিয়ে ওর স্তন এর গোড়ায় রক্ত জমে কালসিটে পড়ে গেল এরম অ’ত্যাচার এ ।

শম্ভু হা’ত নামিয়ে আনলো অ’স্মিতার দুই পা এর ফাঁকে ওর ক্লি’ট টা’ খুঁজে নিয়ে রগড়াতে লাগলো আঙ্গুল এর ফাঁকে অ’স্মিতা ছিটকে উঠলো ওহঃ গড প্লি’স নাহ্হঃ প্লি’সহ্হঃ স্টপ উফফফ ডোন্ট। শম্ভু হা’ঁটু গেড়ে অ’স্মিতার দু পায়ের মা’ঝে বসলো থাই দুটোকে যতটা’ পারে ফাঁক করে দিয়ে নিজের মোটা’ লম্বা মুগুরের মতো বাঁড়া তাকে অ’স্মিতার গোলাপি গুদে সেট করলো অ’স্মিতা ভয় এ নীল হয়ে গেলো ও ভার্জিন এত বড় জিনিস টা’ ভিতরে নিলে ও মরেই যাবে। অ’স্মিতা কিভাবে পশু টা’কে আটকাবে বুঝতে পারে না। বলে আপনি যা বলবেন আমি করবো প্লি’স আমা’র মধ্যে ঢুকবেন না ওহঃ নোও ইউ আর টু বি’গ। শম্ভু ওর দিকে তাকায় বলে ইংরিজি বললে আমা’র টা’ আরো শক্ত হয়ে যায় ডক্টর ম্যাডাম  বলে নির্দয় ভাবে ঠাপ দেয় একটা’। অ’স্মিতা ককিয়ে ওঠে ওহঃ গড প্লি’জ স্টপ অ’হহঃ ।

শম্ভু বলে একটু সহ্য করে নাও ঠিক হয়ে যাবে বলে দাঁত মুখ খিঁচিয়ে গায়ের জোরে একটা’ জোরে ঠাপ দেয় বি’চ্ছিরি একটা’ আওয়াজ করে পুরো টা’ ঢুকে যায় অ’স্মিতার গুদে। অ’স্মিতা জ্ঞান হা’রায়। শম্ভুর মা’থায় তখন শয়তান ভোর করেছে  অ’শ্মিতার নরম পেট খামচে ধরে প্রানপনে চুদতে থাকে। কিছুক্ষন পরে জ্ঞান ফিরে অ’স্মিতার প্রচন্ড যন্ত্রনা লোকটা’ ওর শরীরের উপর ওঠা নামা’ করেই যাচ্ছে পিস্টন এর মত ওর নরম বুক দুটোকে পালা করে চটকে ধরছে নিপিল গুলোকে আঙ্গুল ফাঁকে নিয়ে মুচড়ে ধরছে।

শম্ভু ওর মুখ টা’কে চেপে ধরে নিজের দিকে ঘুরিয়ে নিলো বললো মা’গী আমা’র দিকে দেখ তোকে চুদছি আমা’র দিকে তাকিয়ে থাকবি’। অ’সহা’য় এর মত অ’স্মিতা শম্ভুর বি’কৃত মুখটা’র দিকে তাকিয়ে জঘন্য সময় টা’ তাড়াতাড়ি শেষ হবার প্রার্থনা  করছিল। একটু পরেই বুজতে পারলো শম্ভু ওর মধ্যে শক্ত হয়ে উঠছে আরো জোরে জোরে চুদছে ওকে নিঃশাস ভারী হয়ে আসছে ওর বুজতে পারে এবার শম্ভুর হবে । অ’স্মিতা বলে প্লি’স আমা’র ভিতরে ফেলবেন না মা’গো আহহ প্লি’স । শম্ভু শোনেনা আখকঃ আহঃ উফফফ মা’গী বলে চিৎকার করে ওর মধ্যেই মা’ল ছেড়ে দেয় ওর ভারী লোমশ কালো শরীর  টা’ অ’স্মিতার পুতুল এর মত পেলব শরীর এর উপর ছেড়ে দেয় । অ’শ্মিতা তখন ও কোনোরকম এ বলে নাহ্হঃ ইউ কান্ট ডু ইট

কিছুখন পর শম্ভু গড়িয়ে নামলো অ’স্মিতার শরীর এর উপর থেকে। অ’স্মিতা দেখলো শম্ভুর কালো সাপের মত বাঁড়া টা’ ওর ফর্সা থাই এ লেপ্টে রয়েছে নরম হয়ে আছে কিন্তু খুব এ  বড় । শম্ভু উঠে দাঁড়ায় অ’স্মিতা কে কোলে করে নামিয়ে আনে মেঝে তে সামনে হা’টু গেড়ে বসিয়ে দেয়। অ’স্মিতা বুঝতে পারে কি হতে চলেছে দাঁতে দাঁত চেপে মুখ বন্ধ রাখে শম্ভু ওর বীর্য আর অ’স্মিতার রসে মা’খা বাঁড়া টা’ অ’স্মিতার আপেলের মতো গাল তীক্ষ্ণ বাসপাতার মতো নাকে ঘষতে থাকে। ঘোষ ঘষে গলায় বলে মুখ তা খোল সুন্দরী।

অ’স্মিতা তাও মুখ খোলে না শম্ভু প্রচণ্ড জোরে একটা’ থাপ্পড় মা’রে ওর গালে অ’স্মিতা মুখের মধ্যে নোনতা ভাব বুঝতে পারে গাল টা’ লাল হয়ে গেছে ওর শম্ভু ওর চুল এর মুঠি ধরে ওকে টেনে নিজের দু পায়ের ফাঁকে ধরে গোলাপি ঠোঁটের মধ্যে দিয়ে কালো বাঁড়া টা’ ঢুকিয়ে দেয়। বলে আর যেন মা’রতে না হয় আহহহহহ ভালো করে চোষ মা’গী হ্হ্হঃ অ’স্মিতার নিঃশাস বন্ধ হয়ে আসে গলায় গিয়ে ধাক্কা মা’রছে শম্ভুর  পুরুষাঙ্গ টা’। অ’কক অ’কক করে ওঠে হা’ত দিয়ে ঠেলে সরাতে চায় শম্ভু কে শম্ভু র বাঁড়া টা’ পাথরের মত শক্ত হয়ে উঠেছে আহঃ মেয়েটা’র মুখটা’ কি গরম আর নরম একবারে পুরোটা’ বের করে নেয় অ’স্মিতা  কাশতে কাশতে সামনে ঝুঁকে পড়ে।

শয়তানের মতো হেসে শম্ভু আবার ওর মুখ চেপে ধরে নিজেকে ঢোকায় অ’স্মিতার নাক লোকটা’র বাঁড়ার চুলের মধ্যে ঢুকে যায়। শম্ভু সামনে সন্দুরী কে নিজের বাঁড়া মুখে নিয়ে চুষতে দেখে পাগল হয়ে যায় বলে অ’ঘ্হঃ আখহঃ সোনা আমা’র হবে  বলে ওকে নিজের বাঁড়ার উপর নির্মম ভাবে চেপে ধরে অ’স্মিতা অ’হহঃ নওও কাতরে উঠলো অ’স্মিতার মা’থার পিছন টা’ ধরে রেখে ওর মুখের মধ্যে বীর্যপাত করতে থাকলো শম্ভু বাধ্য হয়ে গিলে নিলো অ’স্মিতা। পুরটা’ হয়ে গেলে ওকে ধাক্কা দিয়ে সরিয়ে শম্ভু বাথরুমে চলে গেল অ’স্মিতা কাঁদতে কাঁদতে শুয়ে পড়লো ভীষণ গা গোলাচ্ছে যন্ত্রনায় ছিঁড়ে যাচ্ছে ওর শরীর কোনো মতে উঠে ব্রা পান্টি গুলো খুঁজল দেখলো দুটোই ছেড়া কোনোমতে কুর্তি র স্কার্ট টা’ পরে বাইরে বেরিয়ে এলো দেখলো বি’লু বসে আছে কুত্তার মতো ওকে দেখেই জিভ চেটে এগিয়ে এলো অ’স্মিতা কোনোরকম এ বললো প্লি’স আজকে ছেড়ে দাও আজ আর পারছি না। বি’লু কি ভাবলো কে জানে  কোনো কথা না বলে অ’শ্মিতা কে নিয়ে গাড়ি করে ওর কোয়ার্টা’র এ পৌঁছে দিয়ে গেল।


Tags: , , , ,

Comments are closed here.