জাকিয়া ও আজিজের যৌন জীবনযাপন ০৩

February 23, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

জাকিয়া ও আজিজের যৌন জীবনযাপন ০২

(আজিজের কথা)

পরদিন জাকিয়া সময়মতোই ল্যাবে এলো। ম্যাচিং করে সালোয়ার-কামিজ পরে এসেছে। ওর প্রতিটা’ জামা’কাপড়েই একটু লালের ছোঁয়া থাকে। লালরং ওর খুব প্রিয় আর এই রঙে তাকে খুব সুন্দর মা’নায়। এতে ওর সেক্সি ভাব আরো প্রকট হয়। হা’স্যোজ্জল মুখে হা’লকা পাউডারের প্রলেপ কিন্তু ঠোঁটে লি’পষ্টিক লাগায়নি। আমা’দের মধ্যে চুমু খাওয়ার প্রতিযোগীতা শুরুর পর থেকে সে ল্যাবে লি’পিষ্টিক লাগিয়ে আস না। টেবি’লে বই-খাতা রেখে জাকিয়া সামনে এসে দাঁড়ালো। আমি চুমা’ না খাওয়া পর্যন্ত সে কাজ শুরু করবে না। চুমুর পর্ব শেষ হলে সে কাজে মনোযোগ দিলো। নিয়মিত বি’রতিতে নিজের কাজ রেখে আমি গিয়ে তাকে চোটখাটো চুমা’ খেলাম। হুমকী দিয়ে বলেছে এটা’ না করলে সে পরদিন থেকে ল্যাবে আসবেনা। তখন হবে আরেক জ্বালা!

প্রায় দুই ঘন্টা’ পর জাকিয়া টুল টেনে নিয়ে আমা’র পাশে বসলো। আমি ইচ্ছা করেই ওর দিকে তাকিয়ে প্রশ্নবোধক চিহ্ন ছুঁড়ে দিলাম। সেও মুখ ভ্যাংচিয়ে, চিমটি কেটে জবাব দিলো।
‘কালকের অ’সমা’প্ত কাজ শেষ করবো।’ সোজাসাপটা’ কথা ওর।
‘কোন কাজ?’ আমিও হেঁয়ালী করছি।
‘অ’সভ্য, যেন জানে না।’ প্যান্টের চেনে হা’ত বুলি’য়ে আব্দার করলো, দেখবো।
আমা’কে জিপারে হা’ত দিতে দেখে বললো,‘আমি বাহির করি?’
অ’নভ্যস্ত হা’তে চেষ্টা’ করলো কিন্তু পারলো না। আমি পেনিসটা’ খাপমুক্ত করলাম।
‘ওয়াও! তোমা’র এটা’ তো দেখতে খুব সুন্দর! যাক বাবা বাঁচলাম। অ’ন্ধকারে খারাপ জিনিষ চুষিনি।’ পেনিস নেড়েচেড়ে, টিপেটুপে মন্তব্য করলো।
‘তোমা’র তাহলে পছন্দ হয়েছে?’
‘হুঁউউউ, খুব পছন্দ হয়েছে। তোমা’র এটা’ দেখতে আসলেই খুব হ্যান্ডসাম। কাঠি লজেন্সের মতো..না না এটা’ একটা’ ললি’পপ।’ মুঠিতে নিয়ে চাপতে চাপতে জাকিয়া বলতে থাকে। তার কন্ঠে উচ্ছাস। ‘দাড়াও একটা’ ছবি’ তুলি’।’
মোবাইল হা’তাতে দেখে আঁতকে উঠলাম। কেউ দেখলে বি’পদ হবে। ‘আগে কখনো কারো পেনিস দেখেছো?’ ওর ভাবভঙ্গী দেখে মনে সন্দেহ জাগছে।
জাকিয়া ফিক করে হেসে ফেললো,‘দেখবো না কেনো? ছোটছোট বাবুদেরটা’ দেখেছিনা! তবে তোমা’র মতো দামড়া খোকাবাবুর পেনিস এই প্রথম দেখলাম।’

কোনো মেয়ে প্রথম পেনিস দর্শনে এমন উচ্ছসিত হয়েছে কি না আমা’র জানা নাই। আমা’র সাথে মেলামেশার সময় যৌনতা নিয়ে সবকিছুতেই জাকিয়ার প্রচন্ড উচ্ছাস দেখতে পাই। পেনিস, সেক্স, যৌনমিলন নিয়ে আগের সেই উচ্ছাস এখনো তার মধ্যে আছে। এদিকে নাড়াচাড়ার কারণে পেনিসের মা’থা দিয়ে টলটলে স্বচ্ছ রস বেরিয়ে এসেছে আর ওর কৌতুহলও বাড়ছে।
‘এটা’ কি?’ আঙ্গুলের মা’থায় নিয়ে আমা’কে দেখালো।
‘কাম রস। ছেলেরা উত্তেজিত হলে বাহির হয়।’
‘বুঝেছি। পেনিস চুষার সময় এজন্যই কালকে নোনতা লাগছিলো।’ সে সবজান্তার মতো বললো।
‘হয়তো।’ বলেই বি’পদে পড়লাম।
‘কি আশ্চর্য! তোমা’র জিনিষ আর তুমিই জানোনা।’
‘তোমা’রও কি এরকম রস বাহির হয়?’ ওর প্রশ্নের উত্তর আমা’রও জানা নাই তাই পাল্টা’ প্রশ্ন করলাম।
‘মনে হয়..প্রতিদিন রুমে ফিরার পর দেখি পেন্টি ভিজে থাকে।’ জাকিয়াও নির্দ্বি’ধায় উত্তর দিলো।
‘পেনিসের রসের আরেকটা’ নাম আছে..মদন জল বলে।’ আমি ওকে জ্ঞান দিলাম।
জাকিয়া ফিক করে হেসে দিলো। দুই আঙ্গুলে পেনিসের মা’থায় আদর করে বললো,‘এই নামটা’ই সুন্দর। লক্ষèী সোনাটা’র নাম মদন আর এর মুখ দিয়ে বাহির হয় মদন জল।’ জাকিয়া যেভাবে আদর করছে আমি নিজেও কোনো দিন পেনিসকে এমন আদর করিনি। এরমা’ঝেই সে তার সিদ্ধান্ত জানিয়ে দিলো। ‘এবার আমি মদন সোনাকে মুখে নিয়ে আদর করবো..চুমা’খাবো.. চুষবো..তারপর চুষে তোমা’র মা’ল বাহির করবো।’

জাকিয়া ওর কাজ শুরু করলো। সে শিখছে, চুষছে আর শিখছে। একটু চুষে মুখ থেকে পেনিস বাহির করছে তারপর আরো মনোযোগের সাথে চুষছে। যদিও এই ল্যাবে তেমন কারো আসার সম্ভাবনা নাই। তবুও আমি দরজার দিকে নজর রাখছি। কিন্তু জাকিয়ার পেনিস চুষার ষ্টা’ইল দেখে মনে হলো না যে, এই বি’ষয়ে তার তেমন কোনো মা’থাব্যাথা আছে।

এতোক্ষণ আমা’র পাশে একটা’ চেয়ারে বসে উপুড় হয়ে পেনিস চুষছিলো। ওভাবে চুষতে অ’সুবি’ধা হচ্ছিলো তাই এবার সে মেঝেতে বসে পেনিস চুষতে লাগলো। নিজের মতো চুষছে। মুখ থেকে পেনিস বাহির করে আমা’র দিকে তাকিয়ে একটু হেসে আবার চুষছে। একটু একটু করে ওর অ’ভিজ্ঞতা বাড়ছে। আমা’র পেনিসে তার দাঁতের অ’ত্যাচার কমছে।

পেনিস চুষানোর সুখ অ’নুভব করতে করতে বি’ষয়টা’ হঠাৎ করেই ঘটলো। নিজের সুখে এতোই বি’ভোর ছিলাম যে জাকিয়ার মুখের ভিতর মা’ল বেরিয়ে গেলো। সেও মুখের ভিতর পেনিস নিয়ে এমন ভাবে আমা’র কোমর জড়িয়ে ধরে চুষছিলো যে, যন্ত্রটা’ বাহির করার সুযোগ পেলাম না। জাকিয়াও ওটা’ মুখ থেকে বাহির করলো না। আমি তখন যৌনসুখে সাগরে সাঁতার কাটছি। শরীর কাঁপানো সুখ নিয়ে বীর্যপাতের এক অ’সাধারন অ’ভিজ্ঞতা অ’র্জন করলাম।

জাকিয়া আমা’কে এখনো এমন সুখ দিয়ে থাকে। পেনিস চুষাতে ওর কোনো ক্লান্তি নাই। পেনিসের উপর ঠোঁট, মুখ জিভ, মুখের তালুর ব্যাবহা’র সে এতোটা’ই ভালো জানে যে, যতবার সে আমা’র পেনিস চুষে মা’ল বাহির করে- প্রতিবার আমি নতুন করে যৌনসুখ অ’নুভব করি। জাকিয়াকে সাথে নিয়ে আমি আরো দুই জন মেয়ের সাথে নিয়মিত সেক্স করি। তারাও পেনিস চুষে আমা’র মা’ল বাহির করে কিন্তু আমা’র জাকিয়া সবার চাইতে সেরা।

মুখে হা’ত চাপাদিয়ে জাকিয়া খুব স্বাভাবি’ক ভাবে উঠে গেলো। যাওয়ার সময় ওড়নার প্রান্তদিয়ে আমা’র পেনিস মুছে দিলো। বেসিনে কুলি’ করে, মুখ ধুয়ে আবার সামনে এসে দাঁড়ালো। চোখ-মুখ একদম স্বাভাবি’ক। মুখ থেকে খুশী উপচে পড়ছে।
‘এই তুমি খুশী হয়েছো?’ সে হা’সছে।
‘খুউউউব। এমন সুখ কখনো পাইনি। তুমি একটা’ লক্ষèী মেয়ে।’
‘তাহলে চুমা’ খাচ্ছোনা কেনো? তোমা’র রাধাকে চুমা’খাও।’ ওর আব্দারে অ’দ্ভুৎ এক আবেদন।
আমি মন উজাড় করে আমা’র রাধাকে চুমা’ খেলাম। আমা’র জিভ ওর মুখের ভিতর ভরে দিলাম। সে চুক চুক করে চুষলো। আমিও ওর নরম জিভ মুখের ভিতর নিয়ে চুষলাম। একটু আগেই সে মুখের ভিতর আমা’র মা’ল নিয়েছে। কিন্তু সেই মুখে চুমা’খেতে, জিভ চুষতে আমা’র একটুও খারাপ লাগলো না। জাকিয়ার সাথে থেকে আমিও বদলে যাচ্ছি।

বি’বাহিত জীবনের এতগুলি’ বছরে জাকিয়ার শরীরের এমন কোনো জায়গা নাই যেখানে আমা’র ঠোঁট-জিভের ছোঁয়া পড়েনি। এখনো ওর লোভনীয় কামুকী কোমল শরীরের সর্বত্র আমা’র ঠোঁট-মুখ বি’চরণ করে। কোনো কোনো রাতে আমরা বি’চিত্র ভাবে একে অ’পরকে আদর করি। এটা’ ওর নিজস্ব আবি’ষ্কার। এসময় সে একটু কাৎ হয়ে শোয়। এক পা একটু ভাঁজ হয়ে বি’ছানায় অ’লস ভাবে পরে থাকে। আরেক পা উর্দ্ধমুখী হা’ঁটু ভাঁজ করা। আমি অ’লস ভাবে পড়ে থাকা নগ্ন রানে, যোনী ফুলের খুব কাছে মা’থা রেখে শুই। আমা’র পা দুইটা’ থাকে ওর মুখোমুখী। গল্প করতে করতে মা’ঝে মা’ঝে আমি ওর কোমল যোনী ফুলে চুমা’খাই। একটু জিভ বুলি’য়ে দেই। জাকিয়া হা’ত বাড়িয়ে আমা’র পেনিস নাড়ে। আমি কোমর এগিয়ে ধরলে সে পেনিসে চুমা’খায় আবার চুষে।

আমি ওর তলপেট, কুসুম কোমল যোনী, নগ্ন রান আর পাছায় হা’ত বুলাই। আমা’র পায়ের পাতা, আঙ্গুল বুলি’য়ে ওর মুখে আদর করি। জাকিয়া পায়ের পাতায় চুমা’খায়, আঙ্গুল চুষে। আমিও ওর পায়ে চুমা’খাই, আঙ্গুল চুষি। যেদিন সে খুব ক্লান্ত থাকে সেদিন তাকে এভাবে আদর করি। এভাবে আদর করলে তার নাকি ক্লান্তি দূর হয়। কখনো কখনো সে পেনিস চুষতে চুষতে ওটা’ মুখে নিয়েই ঘুমিয়ে পড়ে। কোনোকোনো সময় এসব করতে করতে কখন যে রাত পেরিয়ে যায় টেরও পাইনা।

যাইহোক ল্যাবে কাজের ফাঁকে ফাঁকে আমরা শরীর নিয়ে মেতে রইলাম। প্রতিদিন আমরা চুমা’খাই। আমি দুধ টিপি আর জাকিয়া পেনিস চুষে। তাকে এসব বলতে হয়না। ২/১ দিন পর পর সে চুষে আমা’র মা’ল বাহির করে। ফলে আমিও হস্তমৈথুন করা বাদ দিয়েছি। এই ব্যাপারে সে কঠোর নিষেধাজ্ঞা আরোপ করেছে। মা’ঝে মা’ঝে অ’বশ্য আমা’র মা’থার ভিতর বি’ভিন্ন প্রশ্ন কিলবি’ল করে। ও এতো স্বাভাবি’ক ভাবে এসব কেনো, কি ভাবে করে? মুখে মা’ল নিয়েও সে এতোটুকু অ’স্বস্থিবোধ করে না কেনো? জাকিয়া কি আগে থেকেই এসবে অ’ভ্যস্ত? কিন্তু তাকে প্রশ্ন করতেও ভয়পাই! যদিও তার অ’তীত নিয়ে আমা’র কোনো মা’থাব্যাথা নাই।

জাকিয়া হা’ত মুছছে। আমি পিছন থেকে তাকে জড়িয়ে ধরলাম। চুলে নাক ঠেকিয়ে ঘ্রাণ নিলাম। পিঠ থেকে চুল সরিয়ে ঘাড়ে চুমা’ খেলাম। শরীরের ঘ্রাণ নিলাম। দুহা’তে দুধ টিপলাম। জাকিয়া ঘাড় ঘুরিয়ে আমা’কে চুমা’খেলো।
ক্লাসের কয়েকজন বন্ধু মিলে দুধের সাইজ, চেহা’রা ও ফিগার অ’নুযায়ী মেয়েদের শ্রেণী বি’ন্যাস করেছি। সেখানে জাকিয়া যথেষ্ট এগিয়ে আছে। এসব শুনে জাকিয়া বললো,‘সবকয়টা’ একদম ফাজিল।’
‘তুমি কি টেরপাও যে অ’নেক ছেলেই তোমা’র বুকের দিকে তাকিয়ে থাকে?’ আমি হা’ত ঢুকিয়ে ওর স্তন মুঠিতে নিলাম। শরীরের মতো স্তন দুইটা’ অ’তোটা’ নরম না।
‘পাবোনা কেনো? ছেলেরা তাকালেই আমরা মেয়েরা না দেখেও বুঝতে পারি।’ জাকিয়া আমা’র দিকে ফিরে বললো,‘তুমিও নাকি মিলার দুধের দিকে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থাকো। মিলা আমা’কে বলেছে।’
‘ঠিক আছে বাবা আর তাকাবো না। তোমা’কে ছুঁয়ে বলছি।’
‘আমি কি সেটা’ বলেছি? অ’সভ্যের মতো না তাকালেই হলো।’
‘ঠিক আছে। আমি ক্লাসের সব মেয়েকে আজ থেকে বোনের নজরে দেখবো।’ আমা’র কথা শুনে জাকিয়া হেসেদিলো। আমি ওর পাছায় হা’ত রাখলাম। পাছার নরম মা’ংস মুচড়ে ধরলাম। আঙ্গুলে ওর পেন্টির অ’স্তিত্ব অ’নুভব করছি। জাকিয়া আমা’র আরো কাছে এগিয়ে আসলো।
‘ক্লাসের কেউ যখন তোমা’র দুধের প্রশংসা করে আমা’র শুনতে খুব ভালোলাগে।’
‘তুমি আসলেই একটা’ অ’সভ্য আর পার্ভাট।’ জাকিয়া প্রাণ উজাড় করে চুমা’ খেলো আমা’কে।
‘তবুও কতোইনা অ’ভাগা আমি। তোমা’র স্তনের সৌন্দর্য আমা’র চোখের আড়ালেই থেকে গেলো।’
‘এই খচ্চর তোমা’র লোভ কিন্তু দিনে দিনে বাড়ছে!’ জাকিয়া আমা’র গালে চুমা’ দিলো।
‘লাল, নীল, হলুদ, গোলাপী, সাদা, কালো, ফ্লোরাল কতো রকমের ব্রা পরে আসো তুমি। এসব পরে কতাইনা মোহনীয় লাগে খেতে তোমা’কে।’ আমি বলছি আর জামা’র উপর দিয়ে দুধে হা’ত বুলাচ্ছি।
‘বুঝেছি বাবা বুঝেছি..তোমা’র মতলব ঠিকই বুঝেছি।’ জাকিয়া আমা’র চুল মুঠিতে নিয়ে ঝাঁকুনি দিলো।
‘আজ নীল রংএর ব্রা পরেছো। প্যান্টিও কি নীল রংএর পরেছো?’
‘এই পাজি। খবরদার, আর নিচে নজর দিবা না বলেদিলাম।’ জাকিয়া এরপর কানের কাছে মুখ নিয়ে ফিস ফিস করে জানালো,‘কাল তোমা’কে দুদু দেখতে দিবো।’
‘শুধু এইটুকু? দুদু চুষতে দিবা না?’
‘যদি নতুন ব্রা উপহা’র দাও তাহলে দুদু চুষতে দিবো। চোরাই মা’ল হলে চলবে না।’ জাকিয়া মুখ টিপে হা’সছে।
‘বুঝেছি তোমা’র ইচ্ছা নাই তাই এমন কঠিন শর্ত দিচ্ছো।’ আমি কন্ঠে অ’ভিমা’ন ঢেলে দিলাম।
‘ওরে আমা’র সোনারে, রাগ করেছো? ঠিক আছে দশটা’ চকলেট এনে দিও তাহলেই হবে।’
এমন প্রস্তাব শুনে খুশিতে আমি নেচে উঠলাম। বোকার মতো প্রশ্ন করে বসলাম,‘দশটা’ চকলেট কেনো?’
‘বোকারাম সেটা’ও বুঝলানা? তোমা’কে দুদু দেখাবো, এমন একটা’ স্মরনীয় ঘটনা বান্ধবীদের সাথে সেলি’ব্রেট করতে হবে না?’
ওর বলার ঢঙ্গে আমি বোকা বোকা হা’সি দিলাম। জাকিয়া রসিকতা করতে পারেও বটে।

ক্লাসের অ’ন্যান্য ছেলেমেয়েদের সাথে জাকিয়া আড্ডা দিলেও সে কথাবলে খুবই কম। কিন্তু আমা’র সাথে যতোক্ষণ থাকে ততোক্ষণ কথার ফুলঝুড়ি ছোটা’য়। নানান প্রশ্ন করে। আমি জানতে না চাইলেও মা’ঝে মা’ঝে সে তার খুব গোপন কথাটা’ও বলে দেয়।
‘সোনা তুমি কি কখনো কাউকে চুমা’ খেয়েছে?’ জাকিয়া একদিন জানতে চাইলো।
‘অ’নেক দিন আগে দাদার বাড়িতে বেড়াতে গিয়ে কাজের মেয়েকে চুমা’ খেয়েছিলাম। ওর সৌন্দর্য দেখে নিজেকে তখন সামলাতে পারিনি। আর রোজী নামের এক চাচাতো বোনকে মা’ঝে মা’ঝে চুমা’ খাই।’ জাকিয়াকে কেনো যে মিথ্যা বলতে পারি না নিজেও জানি না।
জাকিয়া মুখ থেকে পেনিস বাহির করে। এরপর ওটা’ ঝাঁকিয়ে প্রশ্ন করে,‘রোজী তোমা’র এটা’ চুষে?’
‘বলেছিলাম কিন্তু সে রাজি হয়নি।’
‘কেনো? এটা’ পছন্দ হয়নি?’ জাকিয়া আবার পেনিসে নাড়া দিলো।
‘তার নাকি এসবে ঘেন্না লাগে।’
‘রোজী একটা’ বোকা মেয়ে।’ মুঠোবন্দী পেনিস টিপাটিপি করে বললো,‘ওকে শুধু চুমা’ খেয়ো, আর কখনো অ’ন্যকিছু করো না। তাহলে আমি ভীষণ রাগ করবো।’ জাকিয়া আবার পেনিস মুখে টেনে নিলো।
জাকিয়ার উত্তর শুনে আমি বেকুফ বনে গেলাম। আর এর পরে সে আমা’কে আরো দুইটা’ কাহিনী শুনালো। কলেজে পড়ার সময় এক মা’মা’তো দুলাভাই একদিন সুযোগ পেয়ে দুধ টিপতে টিপতে চুমা’ খেয়েছিলো। ভালো লাগছিলো তাই সে কোনো বাধা দেয়নি। কিন্তু পায়জামা’র ফিতা খুলতেই সে দুলাভাইকে বাধা দেয়। দুলাভাই তবুও জোর খাটা’লে জাকিয়া লাথি মেরে তাকে মেঝেতে ফেলে দেয়। ঘটনা ওখানেই শেষ।

দ্বি’তীয় ঘটনা হলো ক্লাস সেভেনে পড়া চাচাতো ভাগনার পেনিস চুষেছে সে। কিছুদিন পেনিস চুষার পরে ওর মুখের ভিতরেই ভাগনার মা’ল বাহির হয়। এটা’ই তার প্রথম মা’ল বাহির হওয়া। তারপর থেকে বোনের ছেলে লজ্জায় আর পেনিস চুষতে দেয়না। জাকিয়া মা’ঝে মা’ঝে চিমটি কেটে তাকে উত্যক্ত করে। সেই ভাগনা এখন ক্লাস টেনে পড়ছে। তাকে নিয়ে সে নানান ধরনের পরিকল্পনা করছিলো। কিন্তু আমা’র সাথে সম্পর্কের পরে সেইসব খেয়াল বাদ দিয়েছে। এসব শুনে আমি খুব একটা’ বি’ষ্মিত হলাম না। কারণ ওর আর আমা’র মা’ঝে গোপণীয়তার দেয়াল অ’নেক আগেই ভেঙ্গে গেছে। (চলবে..)


Tags: , , , ,

Comments are closed here.