মিমির যৌন-তৃষ্ণা – 15 পর্ব

February 21, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

মিমির যৌন-তৃষ্ণা – চতুর্দশ পর্ব

মিমি আর রাজিবের বি’বাহ বার্ষিকীঃ-

২ সপ্তাহ পরে মিমি আর রাজিবের বি’বাহ বার্ষিকী তেও সেলি’ম নেমতন্ন করেছে । সেদিন সেলি’ম রাজিবের বারিতেই রাত কাটিয়েছে। মিমির চলাফেরার সাথে সাথে তার পাকা কুমড়োর মতো পাছার দুলুনি সোফায় বসে তাড়িয়ে তাড়িয়ে দেখছিল সেলি’ম । মিমিও ইচ্ছা করেই কিচেন থেকে যেতে আসতে তার কোমরটা’ দুলি’য়ে দুলি’য়ে হা’ঁটছিলো। আর আড়চোখে সেলি’মের লোলুপ চোখের দিকেই দেখছিলো। যেন দুই কপোত-কপোতী মিলনের অ’পেক্ষায় রয়েছে।
সেলি’ম দেখে রাজিব বেড রুমে আছে। সে সোজা মিমির কিচেনে চলে গেলো।
মিমি দেখল সেলি’ম তার পাছা টা’ চোখ দিয়ে গিলে খাচ্ছে।
মিমিঃ এখন না সেলি’ম, রাজিব ঘুমিয়ে যাক। তারপর।

সেলি’ম কোন কথা না শুনেই পাছায় চাটি মা’রল। তারপর সাড়ি টা’ তুলে প্যান্টি টা’ নামিয়ে খুলে নিলো। তারপর পাছায় জিভ দিয়ে চুষতে লাগলো। মিমি এদিকে কাম তাড়নায় র সহ্য করতে পারছে না। সেলি’ম দু হা’তে দুটো পাছা ধরে অ’বি’রত চেটে গেলো। ৫ মিনিট চুষতেই মিমি বলল “আমা’র হবে”। ছোঁরছোঁর করে সেলি’মের মুখে জল ছেড়ে দিলো। সেলি’ম ড্রয়িং রম্মে চলে গেলো।

ডিনার হয়ে গেলে রাজিব হা’ত-মুখ ধুয়ে বাথরুম থেকে বেরিয়ে সোজা বেডরুমে গিয়ে শুয়ে পড়লো। মিমিও চলে গেলো তার স্বামির ঘরে। রাজীব ঘুমিয়ে যাবার পর মা’ঝরাতে সেলি’ম মিমি তুলে নিয়ে আসে তার স্বামির রুম থেকে ডাইনিং রুমে। মিমি মা’ক্সি পরে ছিল। দুদিকের উন্নত দুটো মেগা-সাইজ স্তন তার ছোট্ট ব্লাউজটা’র উপর দিয়ে যেন ঠেলে উঠেছে। ব্রা টা’ নীচে যেখানে শেষ হয়েছে, সেখান থেকে তার মসৃন চিকন পেট, আর সুগভীর নাভি খোলা নিমন্ত্রণ দিচ্ছে। নাভির নীচে অ’নেকটা’ বেপর্দা হয়ে আছে কটিদেশের মা’ংস, আর সেখানে চকচক করছে সেলি’মের দেওয়া চেনটা’। সেলি’ম হা’ত বাড়িয়ে মিমির কোমরটা’ জড়িয়ে ধরে তাকে টেনে নিলেন নিজের উপর। মিমির ভারী স্তনযুগল সেলি’মের বুকের উপর ডেবে গেলো। খোলা নিতম্ব সেলি’মের জিন্সের প্যান্টের চেনের উপর পড়লো।

সেলি’ম তার দু-পা দিয়ে কাঁচির মতো করে আটকে নিল মিমির ডবকা দুধেল বডি। আর একহা’তে মিমির শরীরটা’ ঘের দিয়ে ধরে রেখে আরেক হা’তে তার বাঁদিকের ব্রা এর উপর দিয়ে মুঠো করে ধরল একটা’ স্তন। মিমি আনন্দে চোখ বুজে গেলো। নিজের বুকের দিকে তাকিয়ে দেখলো সেলি’মের শক্ত পাঞ্জায় তার বাঁদিকের গোল মা’টোল স্তনের মর্দন। দুটো পাকা উরজ দুহা’তে ধরে আরামসে টিপতে লাগলো। মিমি টের পেলো সেলি’মের জিন্সের ভিতর থেকে কিছু একটা’ মা’ঝে মা’ঝে উঠে উঠে তার নগ্ন নিতম্বে ঠেলা মা’রছে। সেলি’ম হা’ত দিয়ে মিমির মা’ক্সির লেস টা’ খুলে দিল। সেলি’ম জিভ দিয়ে চাটছে। ওখানে চুষছে। অ’কস্মা’ৎ সেলি’ম মিমির একটা’ স্তন হা’তের চাপে উপরের দিকে তুলে ব্রা উপরে বেরিয়ে থাকা অ’ংশে কামড়ে ধরলেন দাঁত দিয়ে। মিমি একইসঙ্গে ব্যাথা ও সুখে শীৎকার করে উঠলো, ‘উফফ।’

সেলি’ম মা’ক্সি টা’ টেনে খুলে দিলো। কিন্তু মিমির প্যান্টির কোনো চিহ্ন দেখা গেলো না ওখান দিয়ে। মা’ক্সি টা’ খুলে পড়তেই মিমির প্রায় নগ্ন নিতম্ব ও নাভির তলদেশ আরো পরিষ্কার করে দৃশ্যমা’ন হলো।
সেলি’মঃ উফ মিমি , তুমি তো একদম রেডি হয়ে এসছো আমা’র চোদন খাবার জন্য।

সেলি’ম তার দুটো হা’ত মিমির পিছনদিকে নিয়ে গিয়ে তার পাছার উপর চেপে ধরলেন, আর তাকে শূন্যে তুলে নিলেন। মিমির দুটো স্তন সেলি’মের শার্টের উপর দিয়ে রগড়ে রগড়ে উপরে উঠলো। মিমি মুখটা’ তুলে তাকালো উপরে। তার মুখের খুব কাছেই সেলি’মের মুখ। সেলি’ম নিজের ঠোঁট নামিয়ে এনে মিমির ভেজা ভেজা কোমল ঠোঁটের উপর রেখে চুম্বন করলেন। মিমিও প্রত্যুত্তর দিলো চুম্বনের। দীর্ঘ চুম্বন। একসময় মিমি হা’ঁফিয়ে উঠলো। নিশ্বাস নেবার জন্য ঠোঁটটা’ একবার একটু ফাঁক করতেই সেলি’ম তার নীচের ঠোঁটটা’ মুখে নিয়ে চুষতে লাগলেন। আবার একবার উপরের ঠোঁটটা’ চুষলেন। আবার দুজনের ঠোঁটজোড়া একত্র হলো। পরস্পরকে চুম্বনে চুম্বনে ভরিয়ে তুললো তারা। সেলি’ম মিমিকে নিজের সাথে জাপ্টে ধরে রেখেই আস্তে আস্তে সোফায় বসল।

মিমির পাছার নরম মা’ংস দু’হা’তে সায়ার উপর দিয়ে ডলতে ডলতে তার ঠোঁট চুষতে লাগল। মিমি একবার তার মুখটা’ একটু হা’ঁ করতেই সেলি’ম দাঁত দিয়ে মিমির রসালো জিভের আগাটা’ কামড়ে ধরে টেনে পুরো বের করে আনল। মিমি খুব কাছ থেকে দেখতে লাগলো তার নাগর, তার আসল মা’লি’কের কান্ড। তারপর নিজের দুহা’তের চেটো সেলি’মের পেশীবহুল কাঁধে আর হা’তের উপরিভাগে ঘষতে লাগলো। কী সুন্দর পেটা’নো স্বাস্থ্য সেলি’মের, মিমি ভাবতে লাগলো। আর আস্তে আস্তে সেলি’মের জামা’টা’ তার গা থেকে হা’ত থেকে পুরোই খুলে দিলো। মিমির নিতম্ব ও যোনি সোজা গিয়ে ঠেকলো সেলি’মের প্যান্টের ঠিক সামনে। পুরো ডাইনিং জুড়ে কাম, বাসনা আর ব্যাভিচারের ঝড় বইছিলো।

সফার দুপাশে পা দিয়ে সেলি’মের কোলের উপর সেলি’মের মুখোমুখি বসে ছিল মিমি। বুকটা’ আরো উঁচু করে সেলি’মের মুখের সাথে ঠেকিয়ে রেখেছে। সুখে গোঙাচ্ছে মিমি। সেলি’ম মিমির ডানদিকের স্তনে আবার একটা’ চাঁটি মা’রল। সেটা’ কেঁপে উঠলো থরথর করে। সঙ্গে সঙ্গে সেই স্তনের এক-ইঞ্চি সমা’ন দোদুল্যমা’ন স্তনবৃন্ত নিজের হা’তের তিন আঙুলে খামচে ধরলেন সেলি’ম ।

সেলি’ম মুখ নামিয়ে এনে সোজা ওই স্তনবৃন্ত কামড়ে ধরল দাঁত দিয়ে। মিমি যন্ত্রনার চোটে চিৎকার করে উঠলো, ‘আআআ ওরে বাবা আআআ আআআআআআ নাআআআ প্লি’জজজজজ ও বাবা গো বোঁটা’য় না বোঁটা’য় না বোঁটা’য় না বোঁটা’য় না বোঁটা’য় না প্লি’জ না সেলি’ম দাঁত দিয়ে কাবাবের মতো খেতে লাগলেন মিমির স্তনবৃন্ত ও তৎসংলগ্ন মা’ংস। মিমি ব্যাথায় পাগলের মতো কাতরাতে লাগলো, ‘নাআ নাআআআ নাআআআহ্ ও বাবা ও বাবা ও বাবা গো না না না না না না ওভাবে না ওভাবে না ওভাবে না বোঁটা’য় না বোঁটা’য় না বোঁটা’য় না বোঁটা’য় সেলি’ম না না না ও মা’ ও মা’ ও মা’গো না না না সেলি’ম না প্লি’জ না না ছাড় মরেএএএএ গেলাআআম আআআআ নাহ্ নাহ্ নাহ্ নাহ্ প্লি’জ প্লি’জ প্লি’জ প্লি’জ উফফফ আআআআ সেলি’ম। মিমির চিৎকারে কোনোরকম কর্ণপাত না করে, দাঁতের চাপ দিয়ে স্তনবৃন্ত চুসতে লাগল।

সেলি’মঃ এই তোমা’র বোঁটা’ তে nipple রিং পরিয়ে দেব সোনা।

মিমির গোঙাছে সেইসঙ্গে মিমির হা’তের চুড়িগুলোর রিনরিন ঝনঝন আওয়াজ। সেলি’ম যত কামড়াচ্ছে বোঁটা’য়, ততোই রস ঝরছে তার উপোসি যোনির কোটর থেকে। প্যান্টি তো সেই ডিনারের সময় থেকেই তার নাই। যোনির রস সোজা এসে পড়ছে সেলি’মের প্যান্ট এর উপর।

সেলি’মের প্যান্টের খোলা চেনটা’ এখন মিমির নজরে এলো। তার চোখের কাজল ঘেঁটে গেছে, চোখের পাশে শুকিয়ে যাওয়া জলের দাগ। মা’থার খোঁপা খুলে গিয়ে চুল ছড়িয়ে পড়েছে পিঠে। সেই অ’বস্থায় সে এগিয়ে এসে দুইহা’তে ধরলো সেলি’মের জিন্সটা’। আর সেটা’ টেনে নীচে নামা’নোর চেষ্টা’ করলো। প্যান্টটা’ টেনে হা’ঁটু অ’বদি নামিয়েই মিমি অ’ভুক্ত কুকুরীর মতো জাঙ্গিয়ার উপর দিয়েই সেলি’মের সুবি’শাল যৌনাঙ্গের জায়গাটা’ চাটতে লাগলো। কী বি’শাল বড়ো জিনিষটা’।

মোটা’ আখাম্বা লি’ঙ্গের মা’থায় দুটো ছাল ছাড়ানো তালশাঁসের মতো কুন্ড ড্যাব ড্যাব করে মিমির দিকেই চেয়ে আছে। আর তাদের মা’ঝখান থেকে একটা’ চেরা। মিমির পরিষ্কার মনে হলো যেন একটা’ জলজ্যান্ত কেউটে সাপই তার দিকে তাকিয়ে দেখছে, সামনের ওই চেরাটা’ দিয়ে যেকোনো সময় লকলকে জিভটা’ বেরোবে বি’ষ ঢেলে দিতে। সেলি’ম মিমির যোনির মুখে নিজের ভয়াল খাম্বাটা’ সেট করে নিল। কিছু বুঝবার আগেই মিমি অ’নুভব করলো যে করাতকলে কাঠ চেরাইয়ের মতো একটা’ পুরুষ্ঠ লোহা’র মোটা’ রড তার জননাঙ্গের দেওয়াল চিরে ঢুকছে। সে তো রোমা’ন্স চেয়েছিলো, স্বামীর চোখকে ফাঁকি দিয়ে পরপুরুষের সাথে রতিক্রীড়ায় মগ্ন হতে চেয়েছিলো, ওঁওঁওঁক করে উঠলো মিমি। তার পেট তলপেট উরু পাছা সবকিছুই যোনির সাথে সাথেই ব্যাথায় টনটন করতে লাগলো। ক্রমশ সেলি’মের গতিবেগ বাড়তে থাকলো।

এখন সেলি’মের তার দেহের ভার সম্পূর্ণ মিমির উপর ছেড়ে দেওয়াতে মিমি আরো সুখ পেলো। যেন একটা’ বীভৎস পশু আত্ম-সমর্পন করলো তার বুকে।
এইসময় মিমি দেখে রাজীব বেডরুমের আধ-ভেজানো দরজাটা’ সম্পূর্ণ টেনে দিয়ে বাইরে বেরিয়ে আসছে। মিমির তখন যোনি তে সেলি’মের লি’ঙ্গ ঢুকে রয়েছে।

রাজীব এদিক অ’দিক তাকিয়ে কিছু দেখতে না পেয়ে বাথরুম এ গেলো। ড্রয়িং রুম এর এখন লাইট অ’ফ করা। তাই মিমি র সেলি’ম কে সে দেখতে পাইনি। রাজীব নিজের রুম এ ফিরে যেতে মিমি আবার ঠাপ খেতে থাকল।
সেলি’মঃ আমি তোমা’য় বি’য়ে করবো সোনা।

মিমি সুখের তাড়নায় কিছু না ভেবেই সেলি’মের গলা জড়িয়ে ধরে চুমু দিয়ে বলে ‘সোনা,হা’ঁ আমি তোমা’র বউ হব, মিমির ঠোঁটে গালে চুমু খেতে খেতে তীব্র গতিতে ঠাপ নিতে থাকে।
মিমিঃ আমা’র খসবে । জোরে জোরে মা’রো। মা’ই গুলো চোষও।
সেলি’মঃ আমা’র ও হয়ে এসছে।
মিমি ঃ ভিতরে ফেলো। অ’নেকদিন তোমা’র গরম দই নিইনি।
মিমি বলতে বলতে জল ছেড়ে দিলো। সেলি’মের বাঁড়া গাঁথা অ’বস্থায় মিমি ককিয়ে উঠলো। তবু সেলি’ম বাঁড়া বার করলনা। মিমির সিক্ত রসে সেলি’ম বাঁড়া ধুয়ে দিলো।

সেলি’ম আবার আরও জোরে জোরে থাপ দিতে লাগলো। মিমি গুদের ঠোঁট দুটো দিয়ে বাঁড়া তাকে চেপে ধরল। সেলি’ম ক্রমা’গত থাপিয়ে যাছে। মিমি আরও বেশি আনন্দ পাছে যেন। মিমির গুদের পাপড়ি দুটো সেলি’ম বাঁড়া দিয়ে ভিতরে ঢোকাছে একবার বাইরে বার করছে। কয়েক্তা থাপ দিয়েই সেলি’ম মা’ল ছেড়ে দিলো মিমির গুদে।
মিমি সেলি’মের কোল বসা অ’বস্থায় সেলি’ম ধন টা’ গুদে সেলি’ম কে কিস দিতে লাগলো ।

প্রায় ২০ মিনিট মিমি সেলি’মের বুকে সুয়েই ছিল। সেলি’ম আবার নিজের জিব টা’ মিমির মুখে ঢুকিয়ে দিলো। ৫ মিনিট চোষার পর মিমি বলল।
মিমিঃ সেলি’ম তোমা’র গরম দই খেতে ইছছে করছে। দেবে আমা’কে?
সেলি’মঃ তাঁর আগের তোমা’র গুদ টা’ ধুন্তে চাই সোনা। তোমা’য় একবার করে সখ মেতেনা আমা’র।
সেলি’ম আবার থাপাতে সুরু করলো। এবার আরও জোরে জোরে শব্দ হতে লাগলো। পচপচ করে। মিমির গুদ মা’লে ভর্তি । তাঁর থাপ দিলে যেমন শব্দ হয়ই।
মিমিঃ আত সুখ দিয় না সেলি’ম। মরে যাব আমি।

সেলি’ম অ’বি’রত থাপিয়ে থাপিয়েই চলছে। সেলি’মের বীর্য আর মিমির রস একসাতে মিসে ফেনা হয়ে গুদ দিয়ে বেরোতে লাগলো। ঘর্ষণের ফলে বীর্য রস ক্ষীরের মতো হয়ে গাছে। সেই মিমির গুদ বেয়ে সেলি’ম বাঁড়া হয়ে অ’ণ্ডকোষ দুটো মা’খামা’খি হয়ে যাছে। আরম নোংরামো চোদন মিমি আগে কোনোদিন করেনি। এমনিতেই সেলি’ম যখন ঢালে এক কাপ ঢালে। সেই এতো পরিমা’ন বীর্য মিমির গুদে থাকতে পারছেনা। ভীষণ বাঁড়ার গুতই চলকে চলকে বেরিয়ে আসছে। সেলি’মের কালো অ’ণ্ডকোষ পুরো যেন ক্রিম লাগানো আছে।

প্রায় ১০ মিনিট আরও থাপিয়ে সেলি’ম বলল – মিমি ওঠো। আমা’র বেরবে।
মিমি জলদি উঠে সোফার অ’পর বসলো। সেলি’ম সোজা বাঁড়া টা’ মিমির মুখে ঢুকিয়ে দিলো।

সেলি’ম এবার মা’ঝে মা’ঝে মুখ থেকে লি’ঙ্গটা’ বের করে মিমির ফর্সা মুখটা’তে ঘষতে থাকে। মিমি লি’ঙ্গটা’কে মুখে গালে ঘষে আদর করতে থাকে।আবার মুখে পুরে চোষা শুরু করে। সেলি’ম মা’থায় ধূর্ত বুদ্ধি এসে যায়। মিমির খোঁপাটা’ ধরে মিমির মুখে ঠাপাতে থাকে। মিমি অ’ণ্ডকোষের আগের বীর্য রসের ক্রিম ও চেটে খেয়ে নেই। আবার বাঁড়া টা’ চুষতে থাকে।
হঠাৎ করেই গরম বীর্য মিমির মুখে ঢেলে দেয়। মুখ থেকে বাঁড়া টা’ বার করে কিছু বীর্য মিমি মা’ই এর বোটা’য় লাগিয়ে দ্যায়। মিমির মুখে বীর্য লেগে থাকে। মিমি নিজের মা’ই দিয়ে বাঁড়া টা’ পরিস্কার করে দ্যায়। তারপর ভাল করে মিমি মা’ই দুটো মা’লি’স করে সেলি’ম বীর্য দিয়ে। গরম বীর্য মিমি বোটা’য় এই প্রথম দিলো। শরীর যেন কাটা’ দিয়ে ওঠে। মা’লি’স করার পর মা’ই দুটো চক চক করছে।

তারপর মিমি ক্লান্ত হয়ে সেলি’মের বুকে শুয়ে পরে।
সেলি’মঃ তালে আমরা কবে বি’য়ে করছি?
মিমি এবার বলে ‘ তোমা’য় বি’য়ে করলে আমা’র বরের কি হবে তাহলে?
সেলি’ম বলে ‘আমরা লুকিয়ে বি’য়ে করবো।
মিমিঃ না সোনা এরম হইনা। আমি তো শুধু তো তোমা’রি। কিন্তু বি’য়ে করতে পারব না ।

সেলি’ম আপসেট হয়ে চলে নিজের রুমে চলে যাই। মিমি পরিস্কার হয়ে রাজিবের পাসে শুয়ে পরে। শুয়ে শুয়ে ভাবে কি করেই সে বি’য়ে করবে, তার স্বামী আছে। তারপরেই মিমি ভাবলো তারকি ইচ্ছে হয় না সেলি’মের বউ হতে? যে সেলি’মকে তার সবকিছু সে দিয়ে ফেলেছে। মিমি এতকিছু ভাবছিল,চোখ দুটো খোলা ছিল।ঘুম আসছিল না। মিমি আবার ভাবনায় ডুবে গেল। সেলি’ম কে যদি গোপনে বি’য়ে করে কে জানবে।কেউ জানবে না,যেমন তাদের সম্পর্ক রয়েছে তেমনই কেউ জানবে না।ক্ষতি কি। মিমি নিজে কে বলল, ‘ছিঃ আমি কি বোকা। সেলি’ম ঠিক বলেছিল আমা’দের বি’য়ে কেউ জানবে না।শুধু আমরা দুজনে।আমি তো তাতে সুখীই হব।’ মিমি এতক্ষনে যেন সিদ্ধান্তে আসতে পারলো।মনে মনে বলল সেলি’ম সোনা আমা’র, রাগ করোনা , তোমা’র মিমি তোমা’র বউ হতে রাজি। তোমা’কে বি’য়ে করতে রাজি। মিমির মন বড্ড খারাপ হয়ে গেল।ভাবতে ভাবতে চোখ বুজে এলো। সকালে মিমির ঘুম ভাঙল।

মিমি প্রায় ১০ টা’র সময় উঠলো। বাইরে বেরিয়ে এল।
মিমি রাজিব জিজ্ঞাসা করলঃ সেলি’ম বাবু চলে গাছেন?
রাজিবঃ না উনি বাথ্রুমে গেলেন এখুনি।
একটু পরে সেলি’ম বাথরুম থেকে বেরিয়ে এলো। সেলি’মের ছখে চোখ পরলেই মিমি মুছকি হা’সে।
মিমিঃ আছা , তোমরা ব্রেক ফাস্ট করে নাও। আমি ফ্রেশ হয়ে আসি।
সেলি’ম আর রাজিব খেতে বসলো। মিমি ওদের ব্রেক ফাস্ট দিয়ে বাথরুম এ ঢুকল।
সেলি’ম এর সকাল থেকে ধন টা’ খাড়া। একবার না করলেই নয়ই। সেলি’ম দেখল মিমি বাথরুম এ ধুকেছে। কিন্তু এদিকে রাজিব বসে আছে সামনে।
সেলি’ম একটা’ ফন্দি আঁটল।

সেলি’মঃ রাজিব আমা’দের দেরি হছে। তুমি রেডি হয়ে নাও।
রাজিবঃ ও হা’। আপনি একটু ওয়েট করুন । আমি ১৫ মিনিট এ রেডি হয়ে আসছি।
সেলি’ম ঃ আছা যাও।
রাজিব নিজের বেডরুমে গিয়ে দরজা বন্ধ করলো। সেলি’ম দেখল এই সুযোগ মিমি কে কাছে পাবার।
সেলি’ম আস্তে আস্তে মিমির বাথ্রুমে গিয়ে টোকা দিলো।
মিমি ভাবল যে রাজিব হইত ডাকছে। সে প্রায় উলঙ্গ হয়েই দরজা একটু ফাঁক করলো। সেলি’ম অ’মনি দরজা থেলে ঢুকে পড়লো বাথ্রুমে। তারপর দরজা বন্ধ করে দিলো। ব্যাপার টা’ এতই তাড়াতরই হল যে মিমি বাধা দেবার সময় পাইনি।
মিমিঃ একী তুমি ?। রাজিব আছে তো। প্লি’স
সেলি’মঃ ও রেডি হছে । কিন্তু আমা’র অ’বস্থা খারাপ মিমি।
বলেই প্যান্ট টা’ খুলে আখাম্বা বাঁড়া টা’ বার করলো।
মিমিঃ প্লি’স ও যদি জানতে পারে, মুস্কিল হবে।
সেলি’ম ঃ কিছু হবে না সোনা।
বলেই মিমি কে কাছে টেনে নিলো , গভির চুম্বন দিতে সুরু করলো। এবার আর মিমির নিজেকে রোখার খমতা নাই। সেলি’ম সামনে থেকেই মিমির গুদে বাঁড়া ভরে দিলো।

মিমি অ’ক করে উঠলো। সেলি’ম আস্তে আস্তে থাপ দিতে লাগলো। যাতে বাইরে থেকে বোঝা না যাই। মিমি র সেলি’ম ভিতরে আছে।
খানিক্ষন চদার পর সেলি’ম মিমি কে কোলে তুলে কোমোডে বসলো। থপ থপ করে থাপাতে লাগলো।
প্রায় ১০ মিনিত পর বাথ্রুমের দরজায় দাক্কা শুনতে পেলো দুজনেই। মিমি তখন চরম সিমা’য়।
রাজিব বাইরে থেকে বললঃ মিমি , আমি অ’ফিসে বেরছি। সেলি’ম বাবু কোথায় গেলেন জানো?
মিমি ভিতর থেকে হা’পাতে হা’পাতে বললঃ উনি একটু আগে বেরিয়ে গেছেন। বলে গেলেন। তুমি চলে যাও।
রাজিবঃ আছা । বাই মিমি।
মিমি – বাই।
রাজিব চলে জেতেই সেলি’ম আবার থাপাতে সুরু করলো।
মিমি এবার সেলি’ম কে বলেঃ আমি রাজি সোনা তোমা’য় বি’য়ে করার জন্য। ভীষণ ভয় করছে যদি রাজিব জেনে যাই! তাহলে সে মুস্কিলে পরব।
সেলি’ম তাকে আশ্বস্ত করে। “কোন ভয় নেই মিমি আমি আছি তো”। মিমি আমা’য় এবার বেরোতে হবে।
সেলি’ম মিমি কে নিচে বসিয়ে আবার কাল রাতের মতো মা’ই তে মা’ল ঢেলে দ্যায়।
মিমিঃ তোমা’র দেখছি আমা’র মা’ই এর পেছনে পরেছ।
সেলি’মঃ আমা’র গরম মা’ল দিয়ে মা’লি’স করতে দিছি। ভাল করে করো।
সেলি’ম স্নান করে বেরিয়ে যাবার সময় বোলে।
সেলি’ম – মিমি, আজ বি’কেলে আস্তে পারবে, তোমা’র জন্য একটা’ সার প্রাইজ আছে।
মিমিঃ আছা কখন যাব?
সেলি’ম ঃ বেকার স্ট্রীট, আমি তোমা’য় বাড়ি থেকে পিক আপ করে নেব বি’কেল ৪ তে।

রাজিব আজ বি’কেলের আগেই ফিরে এসেছে।
বি’কেলে মিমি রাজীব কে বলেই বেরোয়, একটা’ দামি জিন্‌স আর টপ পরে , টপ টা’ নাভির থেকে ওপরে,
রাজীব – কোথায় যাচ্ছ?
মিমিঃ শপিং এ।

কিন্তু রাজিবের ক্যামন একটা’ খটকা লাগে। মিমি আগের থেকে অ’নেক বদলে গাছে, আগে মিমি শুধু সাড়ি পড়তো, এখন চালচলন, বেশভুষায় বেশ আধুনিকা ও সাহসি, শুধু ওয়েষর্টা’ন ড্রেস , স্কিন টা’ইট টপ, লো ওয়েষ্ট জিন্স বা মিনি স্কার্ট, টিউব টপ, ট্যাঙ্ক টপ এ ধরনের জামা’ কাপড় পড়ে।
মিমি কি তালে কোন অ’বৈধ সম্পরকে জরিয়ে পরেছে!
অ’নেক কিছু ভেবে রাজীব কিছুই খুজে পায় না।

সেলি’ম মিমিকে নিয়ে পার্লারে গেল। একটা’ স্পা পার্লার, দেখেই বোঝা যায় বেশ নামকরা আর কস্টলি’। সেলি’ম রিসেপসনে কথা বলতে যায়। ফিরে এসে সে একটা’ ফ্যাসান ম্যাগাজিন এনে মিমির হা’তে দিল। ম্যাগাজিনটা’ মনে হয় বি’দেশি, সব বি’দেশি মডেলদের ছবি’, ছবি’ গুলি’ সবই বেশ দুঃসাহসি, হয় অ’ন্তর্বাস না হয় বি’কিনি পরা। দুএকটা’ টপলেস ছবি’ও দেখলাম। কারও কারও স্তন, নাভি এবং যোনি তে ছোট ছোট রিং পরানো। এরকম ছবি’ আমি আগে কখনো দেখিনি, শরিরে যেন একটা’ চোরা বি’দ্যুতের স্রোত বয়ে গেল, ঠিক এই সময় সেলি’মের ডাকে সম্বি’ত ফিরে এল।

সেলি’ম আজ তোমা’য় এই বি’দেশী মডেল দের মতো করবো।
মিমিঃ মা’নে? প্লি’স না সেলি’ম। এগুলো করোনা, ভীষণ ব্যাথা হবে আমা’র।
সেলি’ম কোন বেথা হবে না, আমি আছি তো।
সেলি’ম এবার মিমির কানে কানে বোলে “ফুলসজ্জা র রাতে তোমা’র যখন ঠাপন দেব, দেখবে ক্যামন সুখ পাও”।
মিমি লজ্জা পেলো, আর কিছু বলল না।

এরপর মিমি ট্রিটমেন্ট রুমে গেল, দেখল একটা’ মেয়ে আপেক্ষা করছে। মেয়েটির নাম রিনা । মিমির হা’ত ধরে একটা’ খুব আরামদায়ক চেয়ারে বসাল। মিমি ঘাড় ঘুরিয়ে ঘুরিয়ে চারপাশ দেখছিলাম। খুব সুন্দর ডিজাইন করা এই ট্রিটমেন্ট রুমের ইন্টেরিয়রটা’, চার দেওয়াল এমনকি ফলস সিলি’ংএও আয়না আছে, রুমটা’য় প্রায়ভেসিও আছে। রিনা প্রথমেই মিমির চুলে শ্যাম্পু করিয়ে চুল কাটল। তারপর কালার করতে লাগল শেষ হলে বলল এখন ৪৫ মিনিট এই ভাবে থাকতে হবে। তবে চিন্তার কিছু নেই এই সময় ফেসিয়াল করবে। ফেসিয়াল হয়ে যাওয়ার পর মুখ ও চুল আবার ভাল করে ধুইয়ে দিল। আয়নায় মিমি নিজেকে দেখে বেশ ভাল লাগল মুখে বেশ একটা’ জেল্লা এসেছে, চুলটা’ও বেশ লাগছে।

ততক্ষনে রিনাও ফিরে এসেছে মিমিকে ও বলল এবার সে স্তন , নাভি র যোনি তে পিসিং মা’নে রিং পরাবে। তবে একটা’ সমস্যা হচ্ছিল, মিমি টপ আর জিন্স পরে পার্লারে এসেছিল, রিনা বলল সব খুলতে হবে না হলে করা যাবেনা। মিমি দোনামোনা করে কোন উপায় না দেখে টপ র জিন্স টা’ খুলে দিল, দেখে রিনা বড়বড় চোখে আমা’র শরীরটা’ দেখছে, মিমি ও লজ্জা লাগছিল শুধু একটা’ ব্রা , প্যান্টি পরে দাঁড়িয়ে আছি। রিনা বলল “সত্যি আমি অ’নেক সুন্দরি মহিলা দেখেছি কিন্তু আপনার মত কাউকে দেখিনি যেমন দেখতে তেমন ফিগার”। মৃ’দু হেসে আবার কাজ করতে লাগল। রিনি স্তন র যোনি তে কি একটা’ ইঞ্জেকশান দিল, যাতে রিং পরালে বাথা না লাগে। মিনিট ১০ এর মধ্যে নিপিল রিং, ক্লি’ট/ ক্লি’টোরাস রিং লাগিলে দিল। পথমে একটু বাথা লাগলেও এখন হছে না, তারপর নাভি নাভেল রিং পরিয়ে দিল। যেমন আইটেম সং এ নায়িকা রা পরে। তারপর ফুল বডি অ’য়াক্স করাল। প্রায় ২ ঘণ্টা’ পর মিমি যখন বেরল সেলি’ম তাকে চিন্তেই পারছে না,

তারপর মিমি র সেলি’ম মিলে কিছু সপ্পিং করল। মিমিকে Crotchless প্যান্টি কিনে দিল।

সেলি’মঃ বাড়ি ছাড়া অ’ন্য কোথায় মা’নে বি’য়েবারি,গারিতে, কোন অ’নুষ্ঠানে আমি তোমা’কে যখন চুদবো, সেদিন এটা’ পরে আসবে। বাড়ি ভর্তি লোকের মধ্যে, চুপি চুপি আমি তোমা’কে চুদে তোমা’র গুদে মা’ল ফেলবো, তুমি গুদ ভর্তি ওই মা’লগুলি’ নিয়ে পুরো অ’নুষ্ঠান শেষ করবে” এই বোলে সেলি’ম শয়তানি হা’সি দিল।

মিমি অ’বাক চোখে কিছুক্ষণ সেলি’মের দিকে তাকিয়ে থেকে বললো, “জানু, এই পাগলামিটা’ করো না। আর এই রকম অ’নুষ্ঠানের মধ্যে Crochless প্যানটি পড়ে থাকা যায় না। আমি খুব লজ্জা পাবো, জানু, আমা’কে তুমি লজ্জা দিও না মা’নুষের সামনে। যে কোন সময় আমরা ধরা পরে যেতে পারি রাজিবের কাছে” মিমি অ’নুনয়ের গলায় বলল।

সেলি’মঃ আমা’র গরম মা’ল তোমা’র গুদের ঠোঁট বেয়ে তোমা’র জাং দিয়ে গড়িয়ে পড়বে, আর তুমি সেটা’ ঢেকে ঘুরে বেড়াবে, মেহমা’নদের সামনে, চিন্তা করো কি রকম উত্তেজনার আগুনে আমরা দুজনে জ্বলবো, আর তুমি আগে করেছ সোনা, মনে নেই? বি’য়েবাড়ি তে বাথ্রুমে তোমা’র পাছা উছু করে … ”
মিমির মুখ সেলি’মের কথা শুনে লজ্জায় লাল হয়ে গেলো।

সেলি’মঃ ইছছে তো করছে এখন আরেকবার করি, কিন্তু তোমা’র বাথা লাগবে ,এইমা’ত্র রিং পরেছ ।
মিমিঃ খুব সখ না, অ’নেক হয়েছে, এবার আমা’কে বাড়ি ছেরে দাও।

রাতে মিমি ড্রেসিং টেবি’ল এর আয়েনার সামনে নিজেকে দেখছে, নগ্ন করে, তখন রাজীব সেই নজর এরাল না , দেখে মিমি স্তনে, নাভি যোনিতে কিসব পরেছে।

এসব দেখে রাজিবের সন্দেহ স্পষ্ট হল যে, মিমি নিশ্চয়ই কারও সাতে প্রেম করছে।
রাজীব মনে মনে অ’পেক্ষা করতে থাকল, কবে মিমি কে হা’তে নাতে ধরবে।

এরপর প্রায় এক সপ্তাহ কেটে গেছে, মিমির র স্তন যোনি তে বেথা লাগে না, তবে রিং গুলো লাগিয়ে এতই সেন্সেটিব হয়ে জাইগা তে যে একটু ঘসলেই মিমি উত্তেজিত হয়ে পরে।


Tags: , , , ,

Comments are closed here.