দুইদিকেই মাখন মাখানো পাঁউরুটি -১

February 21, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

আচ্ছা ন্যাংটো মেয়েছেলে দেখতে কার না ভাল লাগে? সে যদি কোনও বি’য়ে না হওয়া ছুঁড়ি, বা হা’লফিলে বি’য়ে হওয়া কোনও কমবয়সী মা’গী হয় তাহলে ত আর কথাই নেই! এমনিতেই কোনও ছুঁড়ি বা মা’গী ন্যাংটো হলে সে একশো গুন বেশী সুন্দরী হয়ে যায়, তা সত্বেও সে যদি এমনিতেই সুন্দরী হয়, তাহলে তাকে চোদার জন্য তখনই ছেলেদের বাড়া ঠাটিয়ে ওঠে!

আমা’র ত মনে হয় ন্যাংটো অ’বস্থায় ছিপছিপে গঠনের ছুঁড়ি বা মা’গীর থেকে সামা’ন্য মেদ থাকা ছুঁড়ি বা মা’গীদের দেখতে বেশী ভাল লাগে। কোনও ছুঁড়ির মা’ই অ’ন্ততঃ ৩৪ সাইজের এবং কোনও মা’গীর মা’ই অ’ন্ততঃ ৩৬ সাইজের হলে তবেই তাকে বেশী মা’নায়। কারণ সেই ছুঁড়ি বা মা’গীর মা’ইদুটো মুঠোয় ধরে টিপতে খূব মজা লাগে।

আর একটা’ কারণ হল, স্বাস্থ্যবতী ছুঁড়ি বা মা’গীদের পোঁদটা’ও বেশ বড় এবং স্পঞ্জী হয়। এইরকম বড় আর স্পঞ্জী পোঁদে হা’ত বুলাতে সব ছেলেদেরই মন চায়! বড় আর ভারী পাছাওয়ালী ছুঁড়ি বা মা’গীদের চোদার সাথে সাথে পোঁদ মা’রতেও খূব মজা লাগে। যেহেতু তারা একটু বেশীই খায়, তাই একটু বেশীই হা’গে, যার জন্য তাদের পোঁদের গর্তটা’ও একটু বড় হয়ে যায়। তাই ডগায় ক্রীম মা’খিয়ে এমন পোঁদে বাড়া ঢোকাতে ছেলেদের কোনও অ’সুবি’ধা হয়না।

সামা’ন্য মেদযুক্ত ছুঁড়ি বা মা’গীর দাবনাদুটো শক্ত না হয়ে চর্বি’ জমা’র ফলে বেশ ভারী এবং পেলব হয়ে যায়, যার ফলে তাদের দাবনাদুটো ধরে টিপতে আর খাঁজে মুখ ঢুকিয়ে রাখতে কে না চায়!

শারীরিক গঠন বি’কসিত হয়ে যাবার ফলে বি’য়ে হয়ে যাওয়া মা’গীদের মতই হা’ল্কা মেদযুক্ত কুমা’রী মেয়েগুলোরও গুদ ফুলে ওঠে এবং তার চারপাশে হা’ল্কা ঘন, কালো বাল গজিয়ে যায় যেটা’ গুদের আকর্ষণ আরো বাড়িয়ে তোলে। তবে সধারণতঃ কোনও মেয়েরই পোঁদের ফুটো ঘিরে বাল গজায়না, তাই সেই যায়গাটা’ তাদের গাল বা ঠোঁটর মতই নরম থাকে।

এমনই এক মা’গী হল আমা’র এক পাড়াতুতো বন্ধুর ভাইয়ের বৌ লতা! একসময় লতা সম্পূর্ণ এক ঘরোয়া বৌ ছিল, কিন্তু গত একবছর ধরে একটা’ দামী কাপড়ের দোকানে সেল্সগার্লের চাকরী করার পর থেকে সে যেন পুরোটা’ই পাল্টে গেছে। নিয়মিত চুল ছেঁটে, আইব্রো সেট করে, শাড়ির বদলে শালোওয়ার কুর্তা, বা লেগিংস কুর্তি, বা জীন্সের প্যান্ট আর টপ পরার ফলে এই লতা আর আগের লতা নেই, ঠিক যেন একটা’ নতুন বি’য়ে হওয়ার পর নিয়মিত ন্যাংটো হয়ে বরের চোদন খাওয়া মা’গীতে পরিণত হয়েছে।

কাজে বেরুনোর সময় লতা রাস্তা দিয়ে এমন ভাবে পোঁদ দুলি’য়ে যায় যে যেকোনও লোক এমনকি তার থেকে কমবয়সী ছেলেরাও তার পোঁদের দুলনি দেখার জন্য দাঁড়িয়ে পড়ে এবং তার পোঁদের দিকে আড়চোখে তাকিয়ে থাকে।

আমিও সেইরকম লোকের মতনই একজন! প্রতিদিনই সকালে লতা কাজে বেরুনোর সময় আমি আমা’র সদর দরজায় দাঁড়িয়ে তার আসার অ’পেক্ষা করি এবং আমা’র সামনে দিয়ে পাস করার সময় সে আমা’র দিকে যে কামুক মুচকি হা’সি ছুঁড়ে দেয়, তাতেই আমা’র মন আর ধন চনমনিয়ে ওঠে। আমা’র সামনে দিয়ে বেরিয়ে যাবার পর আমি লোলুপ দৃষ্টিতে তার পোঁদের দিকে তাকিয়ে থাকি, যতক্ষণ না সে আমা’র চোখের আড়ালে চলে যায়। ঐসময় আমি ভাবতে থাকি যদি কোনওদিন কোনওভাবে আমি লতাকে ন্যাংটো পাই, তাহলে আমি পাঁউরুটির দুইদিকেই মা’খন মা’খাবো অ’র্থাৎ সামনে দিয়ে তাকে চুদবো আর পিছন দিয়ে তার পোঁদটা’ও মেরে দেবো, ঠিক যেমন ঢাক দুইদিক দিয়েই বাজানো যায়!

আমা’র বন্ধুটিও ভারি সরল মনের মা’নুষ। সে একদিন নিজে থেকেই তার ভাইয়ের বৌ লতার একটা’ পরা ব্রেসিয়ার আমা’র হা’তে দিয়ে বলল, “দেখো, আমা’র ভাইয়ের বৌ কি সাইজের ব্রা পরে! ৩৬ সাইজ! কিন্তু কুর্তি বা টপের উপর থেকে বোঝাই যায়না তার বুক এত বড়!”

সত্যি ত! লতা ত কোনওদিন বুকের উপর ওড়না রাখেনা! তা সত্বেও বোঝাই যায়না তার এত বড় মা’ই! মা’ইদুটো নিশ্চই খূব টা’ইট আর খাড়া হবে!
আমি বন্ধুর সামনেই লতার ব্রেসিয়ারের কাপের ভীতর দিকে মুখ গুঁজে চুমু খেলাম। লতার মা’ইয়ের অ’কৃত্তিম গন্ধে আমা’র মন আনন্দে ভরে গেল। আমি বন্ধুকে বললাম, “হ্যাঁ গো, আমি গন্ধ শুঁকেই বুঝে গেছি তোমা’র ভাইয়ের বৌয়ের মা’ইদুটো বড় হলেও ভারী সুন্দর!”

পরের দিন সকালে আমা’র বন্ধু আবার এক অ’বাক কাণ্ড করে বসল। নিজে ভাসুর হয়েও আমা’র হা’তে ভাদ্দর বৌয়ের একটা’ ছাড়া প্যান্টি দিয়ে বলল, “এটা’ লতা গতকাল পরে কাজে গেছিল। হা’তে সময় না থাকার জন্য এটা’ কেচে দিতে পারেনি। গতকাল লতার ব্রেসিয়ারের গন্ধ তোমা’র খূব ভাল লেগেছিল, তাই আজ আমি তোমা’র জন্য তার ব্যাবহা’র করা প্যান্টি নিয়ে এসেছি। এটা’র গন্ধ শুঁকে দেখো, তোমা’র পছন্দ হয় কি না!”

আমি বন্ধুর সামনেই প্যন্টির যে অ’ংশ গুদ স্পর্শ করে থাকে, সেখানে মুখ ঠেকালাম। সারাদিন ধরে লতার গুদ থেকে বেরুনো কামরস এবং মুতের মিশ্রিত গন্ধে আমি আনন্দে বি’ভোর হয়ে গেলাম। আমি তখনই প্যান্টির ঐ অ’ংশটা’ আমা’র মুখের ভীতর ঢুকিয়ে নিয়ে চূষতে আর চাটতে আরম্ভ করে দিলাম!
আমা’র এহেন চেষ্টা’ দেখে আমা’র বন্ধু হেসে বলল, “ওরে বাবা! তুমি ত লতার গোপন যায়গার গন্ধে মা’তাল হেয়ে গেলে! কি করূণ অ’বস্থা তোমা’র! তুমি মনে মনে লতাকে খূব ভালবেসে ফেলেছ, তাই না?”

আমি নিজেকে সামলাতে না পেরে বন্ধুর সামনেই মুখফুটে বলে ফেললাম, “হ্যাঁ ভাই, হ্যাঁ! আমি লতার রূপে পাগল হয়ে গেছি। তার ব্যাবহা’র করা ব্রা আর প্যান্টিতে মুখ দেবার পর আমি আর থাকতে পারছিনা! আমি লতাকে পুরো ন্যংটো করে সরাসরি তার মা’ই, গুদ আর পোঁদে মুখ দিতে চাই! সত্যি বলছি, আমি লতার গুদে বাড়া ঢুকিয়ে তাকে চুদতে চাই! তার পাছার খাঁজে বাড়া ঢুকিয়ে তার ফুলে থাকা পোঁদ মা’রতে চাই! তুমি কি আমা’য় সেই সুযোগ করে দিতে পারবে?”

আমা’র বন্ধু একটু চিন্তা করে বলল, “ভাসুর হিসাবে যদিও সেটা’ আমা’র পক্ষে বেশ শক্ত কাজ, তবে আমি তোমা’র সাথে লতার একান্তে সাক্ষাৎ করিয়ে দেবার চেষ্টা’ করব। আমা’র মনে হয় লতাও মনে মনে তোমা’য় ভালবাসে আর তোমা’র কাছে আসতে চায়। কিন্তু সে মুখফুটে কিছু বলতে পারছেনা!”

কয়েকদিনের মধ্যেই বন্ধু এক সকালে এসে আমা’য় বলল, “লতা এখন বাড়িতে একলা আছে। তুমি কি এখনই আমা’দের বাড়ি যেতে পারবে? তাহলে আমি তার সাথে এখনই তোমা’র একান্তে সাক্ষাৎ করিয়ে দিতে পারি। তারপর তাকে রাজী করানোর দায়িত্ব কিন্তু তোমা’র, আমি পারবোনা।”

আমি সাথে সাথেই বন্ধুর সাথে তার বাড়ির দিকে রওনা দিলাম। সারা বাড়িতে লতা একাই ছিল এবং নিজের ঘরে শুধু নাইটি পরে কাজ করছিল। বন্ধু আমা’য় তার ঘরে ঢুকিয়ে দিয়ে বলল, “আমি একটা’ কাজ সেরে দশ মিনিটের মধ্যেই আসছি। ততঙ্কণ তুমি লতার সাথে কথা বলো।” এই বলে বন্ধু বেরিয়ে গেলো।
তখন সারা বাড়িটা’য় শুধু লতা আর আমি! আমি বুঝতেই পেরেছিলাম আমা’দেরকে ঘনিষ্ঠ হবার সুযোগ করে দেবার জন্যেই বন্ধু ‘এখনই আসছি’ বলে বেরিয়ে গেছে এবং আধ ঘন্টা’র আগে সে বাড়ি ফিরবেই না। অ’তএব এই সময়ের মধ্যেই আমা’য় লতাকে ন্যাংটো হবার জন্য রাজী করিয়ে ফেলতে হবে।


Tags: , , , ,

Comments are closed here.