মা ও মাসির চোদন কাহিনী-৩

February 16, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

আগের পর্ব

পরের দিন সকালে একটা কালো রঙের গারি এসে বাড়ির সামনে দারালো গাড়ির ভেতর থেকে এক সুন্দরী মহিলা এলো মা এগিয়ে গেলো মাকে জরিয়ে ধরলো।

মামি:কিরে পলি কেমন আছিস দেখেতো মনে হচ্ছে ভালোই আছিস কার চোদন খাচ্ছিস।
মা:মামি কে বাড়ির ভেতর নিয় এসে চোখ নাচিয়ে বললো
গুদ থাকলে চোদার অভাব হয়না। বলে আমাদের দিকে এগিয়ে এসে আমার ও অমিতের সথে পরিচয় করিয়ে দিলো মামি আমাকে জরিয়ে ধরলো আমিও মামির পিঠে হাত বুলিয়ে দিলাম মামি আমার দিকে তাকিয়ে চোখ মেরে দিলো বুঝলাম এ বড় খানকি।আগে দেখি কারন কী আমি শুনেছি মামা ১০ বছর হলো মারা গেছে মামি চোদাতে গিয়ে ধরা পরেছে বাড়ি থেকে তারিয়ে দিয়ে ছিল কিন্তু তার পর এইভাবে এখানে দেখা মাও মামি ঘরের ভেতরে ঢুকে গেলো মাসি রান্না ঘরে। দেখে আমরা চলে গেলাম কী কথা হচ্ছে কিছুই শুনতে পাচ্ছি না তাই ঘরের পিছনে গিয়ে ঘরের পিছনে গিয়ে জানলার পাল্লা ঠেলতেই
ইকটু ফাক হয়ে গেলো ভেতরে চোখ রাখতেই দেখলাম যে মামি জানালার দিকে পিঠ করে বসে আছে মা আর মামি কথা বলছে।
মামি :বলনা কাকে দিয়ে চোদাচ্ছিস।।
মা :তুই কী চোদবি?
মামি : ভালোই হবে উপস যাবেনা।
মা:তাহলে খবর দিই তুই রেডি থাকিস।
বলে মা উঠে গেলো আমি সরে এলাম এসে জানালা থেকে মা আমাকে দেখতে পাইনি।

দুপুরে খাবার সময় মা আমাকে বললো রাতে ভালকরে চুদতে হবে তাই দুপরে হবেনা ও রাতের পরিকল্পনার কথা জনালো আমি বললাম যে তোমরা তিন জনে ঘর থাকবে।
মা বললো মাসির মাসিক হয়েছে তাই মাসি থাকবেনা ও ঠিক আছে তুমি ও মামি থাকবে আমরা দুজনে থাকবো দুজনে চুদবো খানকিকে। বলে খেতে গেলাম খেতে বসে মামির দিকে তাকিয়ে দেখি মা আর মামি ফিসফিস করছ কথা বলছে আমরা শুনতে পাচ্ছি না যাবলে বলুক আমি আমি আমার মতো খেয়ে উঠে গেলাম অমিত আর আমি দুপুরে ঘুমিয়ে নিলাম বিকালে উঠে চা খেয়ে আড্ডা মারতে বেরলাম আজ ইকটু দেরিতে বাড়িতে যাবো।মামি কে মা তৈরী করবে বলে তাছাড়া আমর বাড়িতে থাকলে বুঝতে পরবে তাই সাপ্রাইজ কি থাকবে তাই আমর দেরিতে বাড়িতে যাবো।

মাও মামির কথপকথন
মা :জানিস ডলি কিভালো যে চোদে কী বলবো
মামি:তাই দেখি কতো ভালো চোদে।
আমরা রাত ৮টার সময় বাড়িতে এলাম মাসি ডাইনিং এ বসে ছিলো ইসারায় বললো উপরে চোদন ঘরে যেতে
ঘর ঢুকে দেখি মামির চোখ বেঁধে উলঙ্গ বসে আছে মা ও উলঙ্গ মামি যেনো একটা কামদেবী আমি আর অমিত দুজনের দেখে বারা খারা হয়ে গেছে খুব সুন্দর মাই পেটে অল্প মেদ আছে মা সরু কোমর চওরা পাছা একেবারে সেক্স বোম্ব অমিত সোজা গিয়ে মাই টিপতে লাগলো আমি গুদ চাটতে লাগলাম।
মামি: কিরে পলি তোরা দুজনাকে দিয়ে চোদাস।
মা :তুই কীভাবলি দুজনে একজনের সথে চোদাই।

মামীর মুখে এবার ধন ঢুকিয়ে দিয়েছ অমিত আমি জিভ টা যতটা পারলাম যনির ভেতর ঠেলে দিতে লাগলাম মামি সিৎকার দিতে লাগলো। এবার মামি আমার মাথাটা গুদে চেপে ধরলো আ:আঃআআআ ইইইইইইউউউউউউসসসস করে আমার মুখে জলছেরে দিলো। বিছানায় অসার হয়ে পরে আছে দেখে আ গুদের ভেতর ও অমিত লুব্রিকেন্ট লাগিয়ে গুদে আঙ্গুল ঢুকিয়ে দিলাম।গুদ ও পোদ এক সথে মন্থনে মামির হুস এলো।
মামিঃ সালা অজ্ঞান করে দিলো‌।
মা:২জন কে নিতে পারবি?
মামি:ওরে আমি কোলকাতার বেশ‍্যা এদের কে না নিতে পারলে গুদের ব‍্যবসা ছেরদিতে হবে
মা ভেবে বলছিস তো।
মামি :চেখ টা খোল বোকাচোদাদের দেখবো? কি সুন্দর হাত চোদা দিলো ।
মা:এখনো সময় হয়নি।

এবার মামি কে আমার উপর বসিয় গুদে ধোন ঢুকিয়ে দিলাম ওদিকে অমিত পোদে ভরে দিলো মামি আরামে সিৎকর দিতে লাগলো আআউউউউউইইঈঈ। কি আরাম রে চোদ চোদ বলে প্রলাপ বকতে।লাগলো প্রয় ২০মিনিট চোদর পর আমরা পজিশন পাল্টাবো বলে থাম লাম আর মামিকীরে থামলি কেনো আর এই সময় মা এসে মামির চোখের বাঁধন খুলে দিলো আর মামি আমাদের দেখে চমকে উঠলো আর বললো কীরে পলি তোরা ছেলেদের চোদন খাস। হে রে ডলি বাড়তেই যখন মোটা তাগরাই বারা তখন আর বাইরে খুঁজে লাভ কি। যা বলেছিস পলি বারা যখন সামনে থাকতে বাইরে যাবি কেনো।

এবার পজিশন পাল্টে অমিতের উপর মামিকে উপুর করে শুইয়ে দিলাম অমিত প্রথমে গুদে বারা সেট করে ভরে দিলো। আমি পোদের ফুটোয় ধোনটা সেট কর ভরে দিলাম গুদে ও পোদে এক সথে আক্রমণ মামী সহ‍্য করতে না পেরে জোরে সিৎকার দিতে লাগলো মা এসে মামির মুখে গুদ চেপে ধরলো গুদে ও পোদে এক সথে ঠাপর ফলে ঘর ময় ঠাপের আওয়াজে ভরে গেলো মা মামি বেশিক্ষন নিতে পারলো না জল ছেড়ে দিলো মাও মাসির মুখে জল ছেরে দিলো আর মামি কে দেখলাম আরপারছে না আমি মামি ক চেপে ধর পোদ ঠাপতে লাগলাম তার প্রায় ২০মিনিট পর মাল ফেললাম ।মামিক জরিয়ে ধরে শুয়ে পরলাম।

কিছুক্ষণ পর বারা ছোটো হয়ে গেলে পোদ থেকে বেড়িয়ে গেলো মামি বাথরুমে গেলো মাও সাথে দুই মাগী গুদ পোদ ধুয়ে উলঙ্গ হয়ে বেরিয়ে এলো। মাসি দরজার বাইরে দাঁড়িয়ে সব দেখছিলো মাসি মামিকে বল্ল কেমন লাগলো, রাতে আবার হবে নাকি।
মামি:না কেয়াদি রাতে আর নিতে পারবো না।
আমি:সেকি মামি তুমি এতেই কাত আমরা তো মাকে এর থেকে বেশিক্ষন চুদি।
মাঃ আমরা তো এর থেকেও বেশি মজা করি।।
মাসি সন্ধ্যার পর আমরা কেউ কোনো কাপর পরি না
এক বারে ২ঘন্টা ধরে আমাদের চলে।
অমিত:আচ্ছা মামি তুমি সারাদিনে কতবার চোদাও।
মামি : এক বর থেকে ২বার
অমিত :ওওও ওরা কি পোদ ও চোদে?
মামি :হে পোদ মারে তো তবেএতক্ষন ধরে কেউ পারেনা।
আমি:মামি তুমি কি কাজের কথা বলার জন‍্য এখানে এসেছো তা কিন্তু বলনি।
মামি: হেরে বলা হয়নি রে চল খেতে খেতে বলবো

চলবে পরের পর্বে


Tags: , , , ,

Comments are closed here.