মিমির যৌন-তৃষ্ণা – ত্রয়দশ পর্ব

February 15, 2021 | By Admin | Filed in: চটি কাব্য.

মিমির যৌন-তৃষ্ণা – দ্বাদশ পর্ব

এরপর প্রায় ২ সপ্তাহ কেটে যায়।

মিমি আর রাজীবের সাতে আগের মতো যৌন সঙ্গম করেনা, কারন মিমি সেলিম কে পেয়ে গাছে। এর মাঝে মিমি দুবার বন্ধুর বাড়ি যাবার নাম করে সেলিমের বাড়ি গিয়েছিল। সেলিমের ঠাপন খেয়ে মিমির পাছা ৩৪ থেকে ৩৬ হয়েছে। মিমি আরও লাস্যময়েই , সেক্সি হয়ে উঠেছে। রাজীব বাড়ি না থাকলে সেলিম মাঝে মাঝে এসে মিমির ভোঁদা ভর্তি করে গরম বীর্য ঢেলে দিয়ে গাছে। প্রেগন্যান্ট হবার ভয় নাই। এই কদিনে সেলিম মিমি কে তারই বাড়িতে, টেবিলে , বাথরুমে, সোফায়, এমনকি রাজীব র মিমির বেড রুমে ঠাপিয়েছে। কাজের মাসি মিমিকে একটু একটু সন্দেহ করলেও রাজীব কে কিছুই বলেনি। রাজীবও টের পাইনি লাস্ট ৩ মাসে তার বিবাহিত বউ কোথায়ে না কোথায় পা ফাঁক করে ঠাপ খেয়েছে।
যাই হোক এরি মাঝে রাজিবের এক কলিগ “রাজ” এর বিয়ের invitation আসে।

invitation এর দিন মিমি নিজের একটু যত্ন নিলো । শ্যাম্পু করলো চুলটা। বগলটা ভালো করে কামিয়ে রাখলো। ভোঁদা টাও কামিয়ে নিলো চুল গুলো বেশ বোলে। আজ একটা স্লিভলেস চোলি র লেহেঙ্গা পড়বে সে ঠিক করেছে। মুখে-ঘাড়ে-গলায় ফেসপ্যাক লাগিয়ে চামড়া আরো উজ্জ্বল করে তুললো। সারা গায়ে বডি লোশন মেখে অনেক্ষন ধরে যত্ন করে নেলপালিশ লাগালো। যথারীতি রাজীব আর মিমি গাড়ি করে বিয়ে বাড়ি পৌঁছল। মিমি প্রবেশ করায় সবাই মিমির দিকে তাকিয়ে দেখছে। বোঝাই যাই মিমিকে দ্যাখে তাদের জেলাস হছে। মিমির মতো শরীর এর গঠন খুব কম মেয়েকেই দ্যাখা যাই। যাই হোক ওরা যাবার ৩০ মিনিট পরে বিয়ে সুরু হল। হঠাৎ করেই মিমির ফনে একটা এসেমেস এল,
মিমি দ্যাখে সেলিম এসেমেস করেছে “তোমায় আজ বম্ব লাগছে মিমি” এটা দ্যাখে মিমি একটু অবাক হল, ভাবল সেলিম তাকে দেকছে কোথা থেকে। মিমি রেপ্লাই দিল “তুমি আমাকে দেখছ কি করে?”
সেলিম এসেমেস করলো “পেছনে দেখো”।

মিমি পেছনে ঘুরতেই মিমির মনটা খুব খুশিতে ভরে উঠল। রাজিব মিমির দেখা দেখি ও ঘুরে দাঁড়ালো।
রাজিব সেলিম কে দ্যাখে খুব একটা খুশি হল না। সে জানে এই হল সেই পুরুষ জার জন্য মিমি আজ কাল তার থেকে দূরে দূরে থাকে। তবু ভদ্রতার খাতিরে বলল।
রাজিব ঃ আরে সেলিম বাবু , আপনি কখন এলেন?
সেলিম মিমি আর রাজীব একসাতে গল্প করতে লাগলো। খানিক্ষন পর রাজীব আর সেলিম হার্ড ডিঙস নিতে গেল। বিয়ে সুরু হুয়ায় মিমি সেখানেই রইল। ১০ মিনিট পরে সেলিম আবার এসেমেস করল মিমিকে “দু তলার বাথরুম এসো না একবার প্লিস”।
মিমি এসেমেস দেখেই উত্তেজিত হয়ে গাছে । দেখল রাজীব এখন বাস্ত ওর কলিগ দের সাতে গল্প করতে।

মিমি ধিরে ধিরে দুতলার সিঁড়ি বেয়ে বাথরুম গেলো। দ্যাখে সেলিম দারিয়ে দারিয়ে সিগারেট টানছে।
মিমি জেতেই সেলিম জরিয়ে ধরল। মিমি ও সাতে সাতে সেলিম কে কাছে টেনে নিলো।
মিমি কে নিয়ে বাথ্রুমে ঢুকে দরজা বন্ধ করে দিল। মিমি জানে সেলিম কি করবে তাই তাকে বাধা দিল না।
এদিকে রাজিব নিচে দ্রিঙ্কস করতে করতে খেয়াল করলো যে সেলিম আর মিমি নাই । রাজিবের মন টা বিসিয়ে উঠলো। তাহলে ওরা কোথায় গেলো??
রাজিব স্তির হয়ে থাকতে পারছে না। পুরো পার্টি ঘুরে ঘুরে দেখল। কোথায় নাই। তাহলে সেলিম আর মিমি ২ তলায় গেছে।
চট জলদি সিঁড়ি দিয়ে উঠে ওদিক এদিক খুজতে লাগলো। কোথায় খুজে পেলনা। তার পর দ্যাখে দতলার কোনের ঘর তার দরজা হাল্কা ভেজানো। ঘরের ভিতরে ঢুকে দেখল কেউ কোথায় নাই।

অইদিকে আজ প্রায় এক মাস পর সেলিম আর মিমি সঙ্গম হতে চলেছে। সেলিম তার প্যান্টের চেন খুলে ৮ ইঞ্চি ধন বার করে আনল। মিমি কে কোমোডের ওপর বসিয়ে দিয়ে , ধন টা মিমির মুখের সামনে ধরল। মিমি বাড়া মুখে নিয়ে এমন ভাবে চুষতে লাগল যেন সে বহুদিনের অভুক্ত। ইতিমধধেই তার প্যান্টি রসে ভিজে গাছে। তারপর লালা মাখা বাড়াটা মুখ থেকে বার করল। উত্তেজনার ফলে সেলিম , মিমির প্যান্টি টা হাঁটু অব্দি নামিয়ে লাহেঙ্গা কোমর পর্যন্ত তুলে একটা পা কোমোড এর উপর রেখে উলটো হয়ে ভোঁদা ফাঁক করে দাঁরাতে বলল ।
মিমিঃ কোনো রুমে চলো প্লিস। এখানে যে কেউ চলে আস্তে পারে।

সেলিম মিমি কে কোলে তুলে নিলো। তারপর কোনের ঘর তার দিকে এগিয়ে গেলো। যে ঘর রাজিব এই সবে মাত্র ঢুকেছে। কারন সব ঘর গুলো বন্ধ ছিল। এখন তাদের একটা রুম চাই। শরীরের খিদে মেতাবার জন্য।
রাজিব তখন ঘরের ভিতর দাড়িয়ে ভাবছে। কোথায় জেতে পারে সেলিম আর মিমি। এই সময় রাজিব সেলিম র মিমি গলা পায়। এদিকেই আসছে। ভেবে পেলো না কোথায় লুকবে। সোজা আল মারির মধ্যে ঢুকে গেলো। দরজা বন্ধ করে দিলো।
সেলিম র মিমি ঘরে ঢুকেই একে অপরের প্যান্ট খুলে নিলো। সেলিম একটা আঙ্গুল মিমির গুদের ভিতর ঢুকিয়ে নারতে লাগলো। গুদ টা পাউরুতির মতো ফুলে উঠেছে। রসে মাখা জপ জপ করছে।

২ মিনিট এইভাবে চলার পর মিমি বললঃ প্লিস সেলিম আর কষ্ট দিয়ো না। প্লিস ঢোকাও ।
রাজিব শুনতে পেলো আল্মারির ভিতর থেকে মিমির গলা।
রাজিব বুজতে পারল কি হতে চলেছে। আল্মারির দরজা টা হাল্কা ফাঁক করলো।
দেখল সেলিম মিমির গুদে আঙ্গুল ঢুকিয়ে নারছে।
তারপর বিছানায় সেলিম শুয়ে পড়লো। নিজের ধন টা খাড়া হয়ে আছে।
মিমি সেলিমের দিকে এগিয়ে গেলো। সেলিমের দুই দিকে পা রেখে নিজের লেহেঙ্গা টা কোমর অবধি তুলে গুদ টা বাঁড়ার অপর ঠেকাল।
সেলিম কালো ধন এর ডগটা মিমির নরম গুদের চেরায় ঠেকিয়ে ঘোষতে লাগলো।
প্রায় ৫ মিনিট ঘষেও সেলিম ইছছে করেই ঢোকাল না।

রাজিব ভাবতে লাগলো এখন যদি আলমারি থেকে বেরিয়ে মিমি কে আটকাই । তাহলে অই বাঁড়া তা মিমির ভিতরে ধুকবে না। নানান কথা ভাবতে লাগলো। কি করা উঠিত তার এখন । মিমিকে আটকাতেই হবে। এই ভাবে তার নিজের বউ এর সর্বনাশ হতে দিতে পারেনা। যে রাজিব দরজা তা খুলে বেরোবে অমনি মিমি সেলিম কে বলল।
মিমি অস্থির হয়েঃ কি করছ সোনা, এবার ঢোকাও । এইভাবে আমাকে টিজ করো না। দেখো আমার ফোলা গুদ তা টন টন করছে। রসে ভিজে গাছে। আমাকে প্লিস চোঁদো। আমি আর পারছিনা।
সেলিমঃ বুজতে পারছি। তোমার অবস্থা। এখন যদি তোমার স্বামী রাজিবের সামনে তোমায় চুদতাম । আরও ভাল হবে।
মিমিঃ এরম কখন ও করোনা। সেদিন রাজিব ঘুমিয়ে গেছিলো বোলে ওর সামনেই আমাকে চুদেছো আমাকে। কিন্তু আর কোনোদিন করবে না।
রাজিব এইসব অবাক হয়ে শুনতে লাগলো।

সেলিম মিমির কোমর ধরে নিজের দিকে চাপ দিল। গোটা ধন টা একচাপেই মিমির রসালো গুদের ভীতর ঢুকে গেল।
এতদিনের অভুক্ত মিমি গুদের ভীতর বাড়ার চাপ পেয়ে পোঁদ তুলে তুলে উদ্দাম নাচ আরম্ভ করল, যার ফলে তার গুদের ভীতর সেলিমের বাড়া খূব সহজেই আসা যাওয়া করতে লাগল। বাড়া ঢোকানোর পর সেলিম উপলব্ধি করলো বাহিরে থেকে মিমির গুদ ফুলে গেলেও ভীতরের কামড় ভীষণ শক্ত আছে, তাই সে যেন বাড়া নিংড়ে নিচ্ছিল। মিমির গুদের ভীতরটা ভীষণ গরম হয়ে ছিল, কারণ আজ প্রায় এক মাস পরে গুদে বাড়া ঢুকেছে।

সেলিম মুখ নামিয়ে মিমির ঠোঁটে ঠোঁট ঠেকিয়ে চুমু খেল, তারপর দুহাত দিয়ে তার ড্যাবকা মাইদুটো ধরে টিপতে থাকলো। মিমির মাইদুটো এতই বড় হয়ে গেছিল যে একটা এক হাতের মুঠোয় ধরা যাচ্ছিলনা। টিপতে গেলেই আমার আঙ্গুলের ফাঁক দিয়ে মাইয়ের কিছু অংশ বেরিয়ে আসছিল।

আল্মারির দরজাটা হালকা করে ভেজানো। রাজিব স্পষ্ট শুনতে পাছে ভেতর থেকে প্রচন্ড গতিতে ঠাপ ঠাপ ঠাপ ঠাপ শব্দ!সেই সাথে মিমির ঘন ঘন শ্বাস আর গোঙানি আঃ আঃ আঃ আঃ উফঃ আঃ আঃ। তীব্র উৎকণ্ঠায় দরজাটা হালকা করে দ্যাখে।চমকে যায়।নরম তুলতুলে তার ২৮ বছরের শিক্ষিতা সুন্দরী স্ত্রী মিমি তার বসের বাঁড়ার উপর চড়ে বসেছে। প্রচন্ড দানবীয় গতিতে সেলিম মৈথুন করছে মিমির যোনি। ভয়ংকর বৃহৎ লিঙ্গটা দেখে চমকে যায়। রাজিব এতো বড় বাঁড়া আগে দেখেনি।

গোলাপের মত মিমির স্নিগ্ধ যোনিতে দানব লিঙ্গটা মেশিনের মত ঢুকছে বেরুচ্ছে। মিমির প্রাথমিক সঙ্গমঅবস্থার ভয়ঙ্কর পাশবিক রূপ দেখে মনে হয় মিমিকে ধর্ষণ করছে তার বশ সেলিম। কিন্ত মিমি তার আঙুলে আংটি পরিহিত ফর্সা হাত দিয়ে আঁকড়ে রেখে যেভাবে শীৎকার দিতে দিতে সুখ নিচ্ছে তাতে বুঝতে পারে মিমি অতন্ত্য তৃপ্ত হচ্ছে এই ধর্ষকামে।বিরামহীন গতিতে ঠাপাচ্ছে সেলিম। রাজিব ভাবে এমন ভয়ঙ্কর সেক্স কখনোই সে মিমির সাথে করেনি। কিংবা কখনোই মনে হয়নি মিমির ভেতরে এত তীব্র যৌনকামনা আছে। ট্রাউজারের ভেতরে রাজিবের পুরষাঙ্গটা দৃঢ় হয়ে ওঠে। রাজিব ভেবে উঠতে পারছে না নিজের স্ত্রীকে পরপুরুষের হাতে তুলে দিয়ে দৃশ্যসুখ উপভোগ করছে যেন। রাজিবের ধ্যান ভাঙে মিমির মুখের কথা শুনে। তীব্র সুখে মিমি গোঙাতে গোঙাতে বলে ‘সোনা আমার,আরও জোরে দাও তোমার মিমি । দাও সোনা আঃ আঃ আঃ’ মিমির শিহরণ বাড়তে থাকে। সেলিম ্মিমির শরীরটাকে কোলের উপর তুলে বসে বসে তলঠাপ দিতে থাকে। মিমির একটা স্তন মুখে গুঁজে দুধ টানতে থাকে। রাজিবের বিস্ময়ের সীমা থাকে না। অবাক হয়ে দ্যাখে সঙ্গমের তীব্র সুখ নিতে নিতে মিমি কিভাবে সেলিমকে স্তনপান করাচ্ছে। সেলিম স্তনটা মুখে চেপে নীচ থেকে সজোরে ঠাপ দিতে থাকে।

সেলিম আবার পূর্বাবস্থায় ্মিমিকে বিছানায় শুইয়ে নিজে উপরে থেকে ঠাপাতে থাকে। আবার ঘন চুম্বন চলে। রাজিব দ্যাখে সেলিম পাগলের মত ঠাপাচ্ছে। মিমি সুখের শিহরনে উন্মাদ সেলিমকে উৎসাহিত করছে। রাজিব দেখতে থাকে অত বড় কালো ছালছাড়ানো সুন্নত লিঙ্গটা কি অনায়াসে মিমির যোনি ভেদ করে ঢুকছে বেরুচ্ছে। সেলিম ধর্ষক পুরুষের মত ্মিমিকে নিজের বুকে পেঁচিয়ে,জড়িয়ে চেপে রেখে বিদ্যুৎ গতিতে নির্দয় ভাবে ঠাপ মারতে থাকে।একনাগাড়ে চলে এই ঠাপের গতি।ঠাপ ঠাপ ঠাপ শব্দের মধ্যে কোন গ্যাপ না রেখে দ্রুত হতে থাকে। মিমি সেলিমকে যতটা সম্ভব প্রবল আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরতে চেষ্টা করে। খাটটা কড়কড় করতে থাকে। রাজিব ট্রাউজারের উপর দিয়ে মুঠিয়ে ধরে নিজের পুরুষাঙ্গটা।প্রায় ৩০ মিনিট এই বিদুৎ গতির ড্রিলিং চলতে থাকে।একটা সময় সেলিম গলগলিয়ে ঢেলে দেয়।ঘামে ভেজা দুটো শরীর তখনও একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে থাকে।

উলঙ্গ নরনারীর দেহদ্বয় তখনও মাখামাখি হয়ে পড়ে থাকে। মিমির সারা গায়ে সেলিমের আর নিজের ঘাম মিশে আছে।
একটু বাদে সেলিম বলল, “ মিমি, এতদিন বাদে এইভাবে ঠাপ খেতে কেমন লাগছে তোমার!”।
মিমিঃ খুব ভাল। সোনা এবার আমাদের যেতে হবে, রাজিব নিচে অপেক্ষা করছে।’।
নিচে বিয়ে বাড়ীর মাইক বাজ্জে, তার সাতে নাচ গান চলছে।

সেলিমঃ আজকে প্যান্টি পরো না। আমি চাই তুমি আমার বীর্য রস তোমার যোনিতে থাকবে। বিয়ে বাড়ি তে যখন তুমি আনন্দ করবে ,আমার বীর্য যেন তোমার যোনি বেয়ে চুইয়ে চুইয়ে উরু বেয়ে গরিয়ে আসে।
মিমি এটা শুনে খুব লজ্জা পেলো। মিমি আর না করতে পারল না।
রাজিব রাগে ফেটে পড়লো। তার স্ত্রী কীভাবে এতো নংরা হয়ে গেলো। এই সময় আলমারি থেকে বেরিয়ে মিমি উচিত শিক্ষা দিতে হবে। কিন্তু পখনেই ভাবল। বিয়ে বাড়িতে হাঙ্গামা করা ঠিক হবেনা।
মিমি প্যান্টি টা ভানিটি ব্যাগে নিয়ে নিলো। আর লেহেঙ্গা টা নিচে নামিয়ে ,চুল টিক করলো, মাই টা ভিতরে ব্লাউজ এর ভিতর ঢুকিয়ে নিলো, হাল্কা লিপ পালিস করে বাথ রুম থেকে বেরিয়ে গেলো। একটু পরে সেলিম ও নিচে নেমে গেলো।

নিচে নেমে মিমি ডিনার করে নিলো । রাজিব ও এসে ওদের সাথে ডিনার করলো। একটু পরে মিমি অনুভব করল তার ভোঁদা বেয়ে বীর্য রস গরিয়ে এসেছে ছ্যাপ ছ্যাপ করছে। পুরো হাঁটু অবধি সেলিমের রসে মাখামাখি। মিমি সপ্নেও ভাবতে পারেনি এরম একটা যৌনসংগম সে করবে। রাজিব মিমির দিকে একবার করে তাকাছে আর ভাবছে। কীভাবে তার বউ তাকে ঠকাছে। পর পুরুসের বাঁড়ার রস নিজের গুদে নিয়ে সারা বিয়ে বাড়ি ঘুরে ঘুরে ডিনার করছে। এরপর সবাই বাড়ি ফিরে যায়। সেদিন রাতে রাজিব র কিছু বলতে পারেনি মিমিকে। বলতে গেলে বলার সুযোগ এ পায়নি। রাজিব ঠিক করে পরদিন সকালে বলবে।
পরদিন সকালে রাজিব উঠে বসে বিছানায়। দ্যাখে মিমি উঠে গেছে। রাজিব ড্রয়িং রুমে এসে দেখল মিমি নিজের মোবাইল টিপছে। আর হাসছে। বুজতে পারল। সেলিম এসেমেস করছে।
রাজিবঃ গুড মর্নিং মিমি।
মিমিঃ গুড মর্নিং ।
রাজিব ঃ তোমার সাথে আমার কিছু কথা আছে।
মিমিঃ প্লিস এখন না রাজিব । আমাকে স্নান এ জেতে হবে। পড়ে শুনব।
বলেই মিমি তেবিলে ফোন রেখে বাথ্রুমে চলে গেলো।
রাজিব মিমির ফোন তা নিয়ে সেলিমের পাঠানো এসেমেস গুলো দেখল।
তাহলে সেলিম একটু পরেই আসবে। রাজিব বেরিয়ে যাবার পর। রাজিব সেটা বুজতে পারল।
ব্রেকফাস্ত করে রাজীব বেরিয়ে যায়। অফিসে না গিয়ে, বাড়ি থেকে একটু দূরে অপেক্ষা করতে লাগলো।

মিমি বেশ উত্তেজিত, আজ তার নাগর আসছে, ব্রা প্যান্টি কিছু পড়লো না, শুধু ট্র্যান্সপারেন্ট রোব পরে রইল। যথারীতি একটু পরে সেলিম এসে দরজাই বেল দিল।
দরজা খুলতেই দেখল সেলিম , মিমি একটা ট্র্যান্সপারেন্ট রোব পড়ে রয়েছে , ব্রা পরেনি, ভেতরে ওর স্তনের রিং দুটো দেখা যাচ্ছে। পায়ে হাই হীল,
সেলিমঃ ‘ওহোওওওও, সুইটি তো পুরো রেডি দেখি!!!
দরজা বন্ধ করে মিমি বেড রুমে চলে এল।

সেলিম বলল, ‘আমার সুখের নাগর বেড রুমে কেন গো? তোমার বর নেই তো।
সেলিম মিমির পাছায় একটা চিমটি কেটে বলল, ‘তুমি তো পুরো মাল লাগছ মিমি’।
সেলিম জড়িয়ে ধরল। চুমু খেতে খেতেই সেলিম ,মিমি কে কলে নিয়ে সোফায় বসলো ।
মিমি ‘উমমমম উমমম মমমমমমমম’ করে আমার ঠোঁট চুষে চলেছে।
ওই সেক্সি রোবটার ওপর দিয়েই মিমির নরম, গোল পাছায় হাত রাখল।
টেনে নিল নিজের কোমরের দিকে।
মিমি সেলিমের পিঠটা আঁকড়ে ধরল।

বেশ কয়েকদিন আদর করা হয় নি। মিমি তৈরী হয়েই ছিল। সেলিম ওর সেক্সি রোব টা দেখে ফ্ল্যাটে ঢুকেই গরম হয়ে ছিল। সেলিমের কোলে উঠে বসল মিমি –কোমরের দুদিকে পা ছড়িয়ে।
এক হাতে টান দিয়ে মিমির রোবের বেল্টটা খুলে দিল। ও হাত গলিয়ে সেটাকে গা থেকে বার করে ফেলে দিল। ব্রা কিছুই ছিল না ভেতরে।
মিমির মাই দুটো পাগলের মতো চুষতে লাগলো। ওর নাভিতে জিভটা চেপে ধরল। ‘উউউহহহহফফফ.. করে এক হাত দিয়ে সেলিমের মাথাটা নিজের পেটের মধ্যে চেপে ধরল মিমি।
একটা হাল্কা কামড় বসালাম ওর নাভিটাকে মুখের মধ্যে নিয়ে।
সেলিমের বাঁড়া আর বন্দী থাকতে চাইছে না। মিমিকে বলল, ‘একটু ওঠো। জাঙ্গিয়াটা খুলে দি।‘
মিমিঃ খুলতে হবে না, তোমার দেওয়া Crotchless প্যান্টি টা পরেছি। বলেই একটা মুছকি হাসি দিল।

মিমি সেলিমের ওপর থেকে না নেমে নিজের পাছাটা একটু উঁচু করে ধরল। সেলিম নিজের জাঙ্গিয়াটা নামিয়ে দিল হাঁটু অবধি, আখাম্বা ধন টা বার করল ।
মিমি আবারও আমার কোলে উঠল – এবার সেলিমের ৮ ইঞ্চি ঠাটানো বাঁড়াটাকে নিজের Crotchless প্যান্টির চেরা ফুটোয় চেপে দিল।
মিমি নিজের কোমরটা ঘষতে লাগল সেলিমের ঠাটানো বাঁড়াটাকে নিজের মাঝে রেখে।
সেলিমের মুখে নিজেই একটা মাই ঠেসে ধরল। নিপলগুলো একবার চুষে, একবার হাল্কা করে কামড়ে দিয়ে ও দুটোকে আরও শক্ত করে দিল।
মিমি বলল, ‘অনেক আদর করেছ। এবারে ঢোকাও। আর পারছিনা সোনা। পরে ভাল করে আদর করবে।‘

বলে নিজের পাছাটা একটু উঁচু করে সেলিমের বাঁড়াটাকে হাত দিয়ে ধরে নিজের গুদের মুখে সেট করল। তারপর বসে পড়ল ধপাস করে।
‘আআহহহহ’ করে শীৎকার দিয়ে উঠল মিমি।
সেলিম ওর পিঠ জড়িয়ে ধরল এক হাতে, অন্য হাতটা ওর পাছার ওপরে।
ভেতরে ঢুকিয়ে নিয়ে বেশ কিছুক্ষণ আগুপিছু করল মিমি নিজের শরীরটা।
তারপর ধীরে ধীরে কোমরটা একটু তুলেই আবার ছেড়ে দিতে লাগল সেলিমের ওপরে। সেলিম ওর নিপলগুলোতে কখনও জিভ বুলিয়ে দিচছে, কখনও দাঁত দিয়ে কামড়ে দিচ্চে।

মিমি যখনই নিজের পাছাটা সেলিমের কোমরে ফেলছে, তখনই থপ থপ থপ করে আওয়াজ হচ্ছে।
ধীরে ধীরে মিমি চোদার স্পীড বাড়িয়ে দিল। সেলিম ওর পাছার ফুটোয়, আর তার নীচে গুদের ঠিক নীচটায় আঙুল বোলাচ্ছিল।
মিমি যত স্পীড বাড়াচ্ছে, ততই ওর মুখ দিয়ে শীৎকারের আওয়াজ বাড়ছে আর ঘরের মধ্যে থপ থপ থপ থপ শব্দটাও।

মিমিকে বেশ কিছুক্ষণ চোদার পরে মিমি্ জল ছেরে দিল। এবার সেলিমের র পালা।

সেলিম মিমির রব খুলে নেয়। মিমি সম্পুর্ন উলঙ্গ। দানবীয় লিঙ্গটা মিমির উরুতে ঘষা খাচ্ছে ।পেটে নাভিতে চুমো চুমি,লেহনের পর মিমির যোনিতে মুখটা গুঁজে দেয় সেলিম। মিমি কামানলের আগুনে পুড়ে যেতে থাকে। সেলিম বোলে “আমায় বিয়ে করবে তো?” মিমি গোঙাতে গোঙাতে বলে, ‘হাঁ আমি তোমায় বিয়ে করবো’।সেলিম নিজের তাগড়া লিঙ্গটা একধাক্কায় গেঁথে দেয় মিমির যোনিতে। এবার শুরু হয় আদিম খেলা। মিমি আঃ আঃ আঃ আঃ আঃ করে তালে তালে গোঙাতে থাকে। মিমিও প্রচন্ড জোরে জোরে ধাক্কা দেয়। সেলিম সঙ্গমের তালে তালে কখনো স্তনদুটোকে খামছে নিচ্ছে, কখনো মিমির ফর্সা গালে হালকা চড় মেরে ঘন চুমু খাচ্ছে। মিমি সুখের তালে বিভোর হয়ে বলতে থাকে ‘সেলিম সোনা আই লাভ ইউ…আমি তোমার রক্ষিতা’এই অযাচিত কথাটি বলতেও যেন মিমির সুখ হচ্ছে। সেলিম মিমিকে আঁকড়ে পাশব শক্তিতে থাপ নিতে থাকে। ঠাপের গতিতে মিমির শরীরটা সরে সরে যেতে থাকে। মিমি নিজের জায়গা ঠিক রাখার জন্য সেলিম কে আঁকড়ে ধরে। সোফা টা অনবরত কচকচ শব্দ হয়। দুজনের গোঙানোর একটা মিলিত তাল শুরু হয়েছে।
এদিকে তাদের কারও ভুখখেপ নাই যে, রাজীব ফিরে এসছে। ড্রয়িং রুমের দরজা খুলে ঢুকছে।

রাজীব দেখে মিমির আলুখালু রূপ অবিন্যস্ত। একটা Crotchless প্যান্টি পরে আছে, প্যান্টির চেরা জাইগায় সেলিমের ধন টা ঢোকানো, সেলিম এক হাতে মিমির একটা মাই খামছে ধরে, আরেক হাতে মিমির চুলের মুঠি ধরা। মিমির একটা পা নিচে, আরেকটা পা সোফায় তুলে গাঁড় উঁচু করে দাড়িয়ে আছে। মুখে চরম তৃপ্ত র ছাপ স্পষ্ট।

পরের পর্বে…/


Tags: , , , ,

Comments are closed here.